Home খেলাধুলা কার্ডের পল গোল্ডশমিড জায়ান্টদের বিরুদ্ধে ঘরে অনুভব করার চেষ্টা করে
খেলাধুলা

কার্ডের পল গোল্ডশমিড জায়ান্টদের বিরুদ্ধে ঘরে অনুভব করার চেষ্টা করে

Share
Share

এমএলবি: সেন্ট।সেপ্টেম্বর 26, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; লুই কার্ডিনালের প্রথম বেসম্যান পল গোল্ডস্মিডট (46) কলোরাডো রকিজের বিরুদ্ধে কুর্স ফিল্ডে প্রথম ইনিংসে তার একক হোম রান উদযাপন করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Ron Chenoy-Imagn Images

সান ফ্রান্সিসকো জায়ান্টরা তাদের ভবিষ্যতে একটি সম্ভাব্য পার্থক্য সৃষ্টিকারীর মুখোমুখি হবে যখন পল গোল্ডস্মিড এবং সেন্ট লুইস কার্ডিনালরা নিয়মিত মৌসুমের শেষ তিনটি খেলা শুরুর জন্য শুক্রবার রাতে পরিদর্শন করবে।

জায়ান্ট (79-80) বা কার্ডিনাল (81-78) কেউই পরের সপ্তাহে পোস্ট সিজনে অংশগ্রহণ করবে না, তাই প্রতিটি দল একই লক্ষ্য নিয়ে ম্যাচআপে প্রবেশ করবে: .500-এর উপরে শেষ করুন।

বাল্টিমোর, কানসাস সিটি এবং অ্যারিজোনায় একটি অসাধারণ 7-2 রোড ট্রিপে আসছে, 2021 সালের পর প্রথমবার .500-এর উপরে শেষ করতে জায়ান্টদের সিরিজ জিততে হবে।

এদিকে, গত 17 বছরে 16তম বার ব্রেক-ইভেন চিহ্নের উপরে শেষ করতে কার্ডিনালদের এখনও মাত্র একটি জয় দরকার।

গোল্ডস্মিড কার্ডিনালদের 7-3 বৃদ্ধিতে খুব বেশি অবদান রাখেনি, গত আটটি খেলায় 32-এর মধ্যে মাত্র 6-এ যাচ্ছে। বৃহস্পতিবার কলোরাডো রকিজের কাছে 10-8 হারে 3 সেপ্টেম্বরের পর থেকে তিনি তার প্রথম হোম রান শুরু করেন। তিনি দুটি স্ট্রাইকআউট দিয়ে 1-ফর-5 শেষ করেন।

সংকটের সময়টি আরও খারাপ হতে পারে না, 37 বছর বয়সী এখন ফ্রি এজেন্ট হওয়ার থেকে মাত্র তিনটি গেম দূরে।

গোল্ডস্মিড ক্যারিয়ারের সর্বনিম্ন .241 22 হোমারের সাথে সিরিজে প্রবেশ করেছে, 2014 সালের পর থেকে একটি নন-COVID সিজনে সবচেয়ে কম। তার 62টি আরবিআই সবচেয়ে কম — আবার, সংক্ষিপ্ত 2020 সিজন বাদ দিয়ে — 2011 সালে তার প্রচারাভিযানে আত্মপ্রকাশের পর থেকে।

14-বছরের প্রবীণ তার মুলতুবি থাকা ফ্রি এজেন্সি সম্পর্কে সুনির্দিষ্টভাবে কোনো কথা বলেননি বলে তিনি আশাবাদী যে কেউ তাকে একটি চুক্তির প্রস্তাব দেবে।

“আমি পরের বছর খেলতে চাই,” গোল্ডস্মিড বলেছেন। “আসলে, আমি আমার কোনো চিন্তাকে সেই বিবৃতি দিয়ে যেতে দিইনি। আমি এই দল এবং সংস্থার কাছে এই বছর তাদের সমস্ত কিছু দেওয়ার জন্য ঋণী, এবং এটিই আমার চিন্তাভাবনা 100 শতাংশ।”

সান ফ্রান্সিসকোতে তার ইতিহাসের পরিপ্রেক্ষিতে, এটা সম্ভব যে জায়ান্টস ম্যানেজমেন্ট 2024 নম্বরগুলি ফেলে দিতে ইচ্ছুক।

গোল্ডস্মিডের 2011 সালে আত্মপ্রকাশের পর থেকে, তিনি সান ফ্রান্সিসকোর সমস্ত দর্শকদের ডাবলস, হোম রান এবং আরবিআইতে নেতৃত্ব দেন। তার ব্যাটিং গড় 125 টিরও বেশি প্লেট উপস্থিতি সহ সমস্ত দর্শকদের মধ্যে সর্বোচ্চ।

জায়ান্টস অল-স্টার পিচার লোগান ওয়েবের মতে, ফাইনাল সিরিজে সম্ভবত তার দল সবচেয়ে ভালো কাজটি করতে পারে গোল্ডস্মিডের কাছে ট্রিপল ছেড়ে দেওয়া, যেখানে বন্ধুত্বপূর্ণ তৃতীয় বেসম্যান ম্যাট চ্যাপম্যান অপেক্ষা করছে।

“আপনি লক্ষ্য করেছেন কিনা আমি জানি না, তবে (চ্যাপম্যান) তৃতীয় বেসে যাওয়া প্রত্যেককে ‘হাই’ বলছে,” ওয়েব তার সম্প্রতি বর্ধিত সতীর্থ সম্পর্কে বলেছিলেন। “প্রত্যেক খেলোয়াড়ই তাকে কিছু না কিছু বলার জন্য আপ্রাণ চেষ্টা করছে। হয়তো এটা একটা ছোট ব্যাপার। কিন্তু আমি মনে করি এটা আমাদের জন্য ভবিষ্যতের অফসিজনে গুরুত্বপূর্ণ।”

জায়ান্টরা শিকাগো হোয়াইট সক্সের সাথে এই সিজনে হোমে হিট মেজরদের মধ্যে সবচেয়ে কম হোম রানের জন্য সিরিজে প্রবেশ করেছে, যার মধ্যে 64। তাদের প্রথম বেসম্যানরা মাত্র 14 রান করেছে।

সিরিজের ওপেনারে ঘরের মাঠে জায়ান্টদের শক্তির অভাব অব্যাহত রাখার চেষ্টা করছেন কার্ডিনাল ডান-হাতি মাইলস মিকোলাস (9-11, 5.35 ইআরএ), যিনি তার ক্যারিয়ারে তৃতীয়বারের মতো দুই অঙ্কের জয়ের দিকে তাকিয়ে থাকবেন। 36 বছর বয়সী এই জায়ান্টদের বিরুদ্ধে 2.88 ইআরএ নিয়ে 4-1 গোলে এগিয়ে গেছেন পাঁচটি শুরু সহ নয়টি ক্যারিয়ারে।

জায়ান্টস মিকোলাসের সাথে সহকর্মী ডান-হাতি ল্যান্ডেন রুপের (1-1, 2.70) সাথে মিলবে, যিনি এই মাসের শুরুতে স্টার্টার হওয়ার পর থেকে দুর্দান্ত ছিলেন।

26 বছর বয়সী রূপপ 15 ইনিংসে মাত্র দুই রান এবং 10 হিট অনুমতি দিয়েছিলেন। ক্যারিয়ারে তাকে এখনো কার্ডিনালদের মুখোমুখি হতে হয়নি।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

এলডিপির নেতৃত্বে জয়লাভের পর জাপানের পরবর্তী প্রধানমন্ত্রী হবেন শিগেরু ইশিবা

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ শুক্রবারের নির্বাচনে ক্ষমতাসীন লিবারেল ডেমোক্রেটিক পার্টির...

স্টিলারদের আনুষ্ঠানিকভাবে জাস্টিন ফিল্ডসের নাম দিতে হবে QB শুরু করে, রায়ান ক্লার্ক বলেছেন

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে রায়ান ক্লার্ক আর খেলো না মাইক টমলিনকিন্তু যদি সে করে থাকে… সে স্পষ্ট করে বলছে সে স্টিলার্স কোচকে...

Related Articles

যমজরা ওরিওলসের বিপক্ষে ম্লান প্লে অফের আশা বাঁচিয়ে রাখতে চায়

সেপ্টেম্বর 26, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টুইনসের দ্বিতীয় বেসম্যান উইলি...

মেরিনার্স, আবেগঘন দিনের পর এ-এর সিজন-এন্ডিং সিরিজ শুরু

সেপ্টেম্বর 26, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড অ্যাথলেটিক্স খেলোয়াড়রা ওকল্যান্ড-আলামেডা কাউন্টি...

ডেট্রয়েট টাইগার্স প্লেঅফ রান হল 2024 সালে MLB-এর সবচেয়ে বড় চমক

25 সেপ্টেম্বর, 2024; ডেট্রয়েট, মিশিগান, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেট্রয়েট টাইগার্সের ডান ফিল্ডার ওয়েন্সেল...

ফ্রাইডে কলেজ ফুটবল বেটিং বাছাই এবং 27 সেপ্টেম্বরের ভবিষ্যদ্বাণী

মিয়ামি কোয়ার্টারব্যাক ক্যামেরন ওয়ার্ড। ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ আমরা আনুষ্ঠানিকভাবে সপ্তাহান্তে...