Home খেলাধুলা ডেট্রয়েট টাইগার্স প্লেঅফ রান হল 2024 সালে MLB-এর সবচেয়ে বড় চমক
খেলাধুলা

ডেট্রয়েট টাইগার্স প্লেঅফ রান হল 2024 সালে MLB-এর সবচেয়ে বড় চমক

Share
Share

25 সেপ্টেম্বর, 2024; ডেট্রয়েট, মিশিগান, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেট্রয়েট টাইগার্সের ডান ফিল্ডার ওয়েন্সেল পেরেজ (46) কমেরিকা পার্কে প্রথম ইনিংসে ট্যাম্পা বে রে-এর বিরুদ্ধে একটি আরবিআই সিঙ্গেল হিট করেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: Lon Horwedel-Imagn Images25 সেপ্টেম্বর, 2024; ডেট্রয়েট, মিশিগান, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেট্রয়েট টাইগার্সের ডান ফিল্ডার ওয়েন্সেল পেরেজ (46) কমেরিকা পার্কে প্রথম ইনিংসে ট্যাম্পা বে রে-এর বিরুদ্ধে একটি আরবিআই সিঙ্গেল হিট করেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: Lon Horwedel-Imagn Images

নীতিবাক্য, “রয়্যালদের মতো হও,” অন্তত একটি ব্লুম-অফ-দ্য-সিড MLB টিমের জন্য একটি র‍্যালিং চিৎকার ছিল যা তারা 2025-এ কিছু গতির সাথে মরসুম শেষ করতে চায়।

সম্ভবত ক্যাচফ্রেজটিকে “বাঘের মতো গর্জন” এ পরিবর্তন করা যেতে পারে।

যদিও আমেরিকান লিগ সেন্ট্রালের কানসাস সিটি রয়্যালস এবং মিনেসোটা টুইনস মরসুমের শেষ পর্যন্ত ওয়াইল্ড কার্ড হান্টে থেকে কিছু সম্মান অর্জন করেছে, ডেট্রয়েট টাইগাররা এখন বেসবলের অন্যতম হটেস্ট দল। AL প্লে অফে একটি জায়গা ক্লিচ করার দ্বারপ্রান্তে.

প্লে-অফ প্রতিযোগিতায় পৌঁছতে তাদের যত দ্রুত সময় লেগেছে, 2024 সালের সবচেয়ে বড় চমকপ্রদ দলটি এমন একটি দলে পরিণত হয়েছে যেটি কেউই পোস্ট-সিজনের শুরুতে মুখোমুখি হতে চায় না।

আর ভাবতে হবে দুই মাসেরও কম সময় আগে টাইগারদের উপেক্ষা করা হচ্ছিল বামপন্থী তারিক স্কুবাল বাণিজ্য না করার জন্য নির্বাচিত আরও একটি হারানো ঋতু হতে প্রদর্শিত কি মাঝখানে সম্ভাবনার একটি প্যাকেজ জন্য.

30 জুলাই বাণিজ্যের সময়সীমা অতিক্রম করার সময় ডেট্রয়েটের বয়স ছিল 52-57। মোটর সিটি বেসবল দলের কিছু হর্সপাওয়ার ছিল, কিন্তু এটি জীর্ণ-আউট সাসপেনশন এবং টায়ারে নষ্ট হয়ে যাচ্ছিল।

টাইগাররা তখন পাঁচ ম্যাচের হারের ধারার মধ্যে ছিল যা তাদের 52-59-এ নামিয়ে দেবে। দুই সপ্তাহেরও কম সময় পরে, তারা 55-63-এ .500 এর নিচে আটটি গেমে পৌঁছাবে।

শহরের চারপাশে গাড়ি চালানোর চেয়ে বেশি গ্যাস খরচ করার চেয়ে গ্যারেজে পেশীর গাড়িটি পার্ক করা এবং বীমা বাতিল করা আরও বোধগম্য।

কিন্তু টাইগারদের ঘোষক জেসন বেনেটি যেমন বৃহস্পতিবার জয়ের সাথে টাইগাররা প্লে-অফ স্পট দুটিতে জয়ী হওয়ার জন্য তাদের জাদু নম্বরটি কমিয়ে দেওয়ার পরে বলেছিলেন: “একটি শহর যা প্রতিকূলতার কথা চিন্তা করে না তার সেরা বেসবলের একটি দল রয়েছে।”

স্কুবাল যখন ঘূর্ণন ঘটান, সেন্ট্রাফিল্ডার পার্কার মিডোজ কিছু নৃশংস প্রারম্ভিক-মৌসুমের লড়াইয়ের পরে প্রধান লিগে ফিরে আসার পর থেকে একটি উদ্ঘাটন হয়েছে। টাইগাররা 32-12 গেমে সে খেলেছে 3 আগস্টে আহত তালিকা থেকে ফিরে আসার পর, ডেট্রয়েটের প্রশস্ত কেন্দ্র মাঠে আক্রমণাত্মক এবং রক্ষণাত্মক সাহসিকতার সাথে তার ভূমিকা পালন করেছে।

বৃহস্পতিবারের খেলায় টাইগারদের 673 রান বেসবলে 19তম এবং তাদের 161 হোম রান ছিল 24তম। তারা এটির জন্য 3.60 ERA দিয়ে তৈরি করেছে যা আমেরিকান লীগে দ্বিতীয় সেরা এবং সমস্ত MLB দলের মধ্যে তৃতীয় সেরা।

বুলপেনে, বাঁ-হাতি শন গুয়েন্থারের আবির্ভাব ঘটে যখন 28 বছর বয়সী এই 2021 সালের পর থেকে শুধুমাত্র 14টি ম্যাচ খেলার অভিজ্ঞতা ছিল এবং 2021 সাল থেকে একটিও হয়নি। এই মৌসুমে তার 16টি শুরু হয়েছে, 22 আগস্ট থেকে 15টি এসেছে, যখন তিনি পিচ করেছেন এটির জন্য 0.48 ছিল।

ডেট্রয়েট রিলিভাররা একটি এমএলবি-নেতৃস্থানীয় 675 2/3 ইনিংস নিক্ষেপ করেছে, কিন্তু তারা এখনও বেসবলে চতুর্থ এবং 3.56 বুলপেন ইআরএ সহ AL-এ দ্বিতীয় স্থানে রয়েছে।

সেরা সম্ভাবনা বুধবার জ্যাকসন জোবের আত্মপ্রকাশ স্বস্তির একটি স্কোরহীন ইনিংস সহ, তাকে খেলোয়াড়দের অবদান রাখার জন্য সময় দিয়ে তিনি সতীর্থদের ডাকবেন যা একটি দীর্ঘ প্রধান লিগ ক্যারিয়ার হতে পারে বলে আশা করা হচ্ছে।

পাঁচ গেমের জয়ের ধারায় রাইড করার পাশাপাশি তাদের শেষ 10টির মধ্যে নয়টি জিতেছে, টাইগাররা এই গত সপ্তাহান্তে অসহায় শিকাগো হোয়াইট সোক্সের বিরুদ্ধে তিনটি গেমের সাথে আরও বেশি গতি অর্জন করতে পারে এবং ঘরেও কম নয়।

মাত্র তিন সপ্তাহ আগে, টাইগাররা ছিল .500 টিম। এখন তারা সুপারটিম ছাড়াই একটি সিজনে গভীর অক্টোবরে দৌড়ের জন্য প্রতিযোগী, গত মৌসুমে টেক্সাস রেঞ্জার্স এবং অ্যারিজোনা ডায়মন্ডব্যাক উভয়ই বিশ্ব সিরিজ রান করার জন্য যে তরঙ্গে চড়তে চেয়েছিল।

তাই টাইগাররা এই মুহুর্তে পৌঁছে যাওয়া আশ্চর্যজনক হলেও এখনই কাউকে হতবাক করা উচিত নয়।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ব্ল্যাক চাইনা তার ঘুমের মধ্যে তাকে মারধরের অভিযোগ করে সাবেক প্রেমিকের বিরুদ্ধে মামলা করেছেন

ব্ল্যাক চাইনা একজন প্রাক্তন প্রেমিকের উপর একটি হিংসাত্মক অতর্কিত হামলা চালিয়েছিল যখন সে তার বাড়িতে ঘুমিয়ে ছিল, তার মুখ একটি ফোলা, রক্তাক্ত জগাখিচুড়ি...

চীনের শিল্প মুনাফা, জাপানের টোকিওতে মুদ্রাস্ফীতি

চীনের হংকংয়ে 14 জুলাই, 2022-এ লাল মেঘ ভিক্টোরিয়া হারবারের আকাশরেখাকে আলোকিত করে। লি ঝিহুয়া | চায়না নিউজ সার্ভিস | গেটি ইমেজ চীনা বাজারগুলি...

Related Articles

কার্ডের পল গোল্ডশমিড জায়ান্টদের বিরুদ্ধে ঘরে অনুভব করার চেষ্টা করে

সেপ্টেম্বর 26, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; লুই কার্ডিনালের প্রথম বেসম্যান পল...

ফ্রাইডে কলেজ ফুটবল বেটিং বাছাই এবং 27 সেপ্টেম্বরের ভবিষ্যদ্বাণী

মিয়ামি কোয়ার্টারব্যাক ক্যামেরন ওয়ার্ড। ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ আমরা আনুষ্ঠানিকভাবে সপ্তাহান্তে...

সোমবার রাতে তাদের প্রতিপক্ষ Seahawks-এর কাছে হেরে ক্লান্ত সিংহ

22 সেপ্টেম্বর, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; সিয়াটল সিহকস কোয়ার্টারব্যাক জেনো স্মিথ...

টাইগার-ক্যাটস গেমের আগে লায়নস কোয়ার্টারব্যাক প্রশ্ন উঁকি দিচ্ছে

15 জুন, 2024; ভ্যাঙ্কুভার, ব্রিটিশ কলাম্বিয়া, ক্যান; BC লায়ন্সের কোয়ার্টারব্যাক ভার্নন অ্যাডামস...