Home খেলাধুলা টাইগার-ক্যাটস গেমের আগে লায়নস কোয়ার্টারব্যাক প্রশ্ন উঁকি দিচ্ছে
খেলাধুলা

টাইগার-ক্যাটস গেমের আগে লায়নস কোয়ার্টারব্যাক প্রশ্ন উঁকি দিচ্ছে

Share
Share

CFL: BC Lions-এ কানাডিয়ান ফুটবল লীগ-ক্যালগারি স্ট্যাম্পেডার্স15 জুন, 2024; ভ্যাঙ্কুভার, ব্রিটিশ কলাম্বিয়া, ক্যান; BC লায়ন্সের কোয়ার্টারব্যাক ভার্নন অ্যাডামস জুনিয়র (3) BC প্লেসে ক্যালগারি স্ট্যাম্পেডার্স ডিফেন্ডার ব্র্যান্ডেন ডোজিয়ার (3) এর বিরুদ্ধে প্রথমার্ধে একটি ক্যাচ দিচ্ছেন। বাধ্যতামূলক ক্রেডিট: সাইমন ফিয়ার-ইমাগন ইমেজ

অনেকে বলেন, একজন কোচ যখন বলেন তার দুইজন ডিফেন্ডার আছে, তখন তার কোনো ডিফেন্ডার নেই।

কিন্তু বিসি লায়ন্স জোর দিয়ে বলছে যে বর্তমান পরিস্থিতিতে তা নয়। তারা জানে যে তাদের দুটি কেন্দ্র আছে, নাথান রউরকে এবং ভার্নন অ্যাডামস, যারা গেম জিততে পারে।

শুক্রবার রাতে তাদের মধ্যে কোনটি QB1 হবে যখন তারা ভ্যাঙ্কুভারে ক্রমবর্ধমান হ্যামিল্টন টাইগার-ক্যাটসকে একটি সমালোচনামূলক সিজন-এন্ডিং শোডাউনের জন্য স্বাগত জানায়।

দেখা যাচ্ছে যে রউরকে BC (7-7) কে পূর্বের শক্তি অটোয়া এবং মন্ট্রিলের উপর প্রভাবশালী বিজয়ে নেতৃত্ব দিয়ে চাকরিটি সুরক্ষিত করেছিলেন। কিন্তু 13 সেপ্টেম্বর একটি দুর্বল প্রথমার্ধে, টরন্টোর কাছে 33-17 হোম হেরে, অ্যাডামসের জায়গায় রুরকে বেঞ্চে পাঠায়, যিনি কোচ রিক ক্যাম্পবেল যে স্ফুলিঙ্গটি খুঁজছিলেন তা দিতে ব্যর্থ হন।

ক্যাম্পবেল বলেছেন, “আমি এমন দলে ছিলাম যেখানে আপনার দুটি কোয়ার্টারব্যাক ছিল এবং এটি দীর্ঘমেয়াদে লাভজনক হয়েছিল।” “আমি কোন ছেলের চেয়ে দু’জন সত্যিকারের ভাল লোক চাই। আমি যোগাযোগের একটি ভাল কাজ করছি তা নিশ্চিত করা আমার উপর নির্ভর করে।”

শুক্রবার যে কেউ ছবি তুলবে তাকে একটি বিস্ফোরক অপরাধ সক্রিয় করার দায়িত্ব দেওয়া হবে যা টরন্টোর বিরুদ্ধে কখনও যায় নি, মোট 222 ইয়ার্ড পরিচালনা করে এবং পশ্চিম নেতা উইনিপেগের থেকে একটি গেমের পিছনে পড়ে।

এদিকে, হ্যামিল্টন (5-9) গত সপ্তাহে টরন্টোকে 33-31-এ পরাজিত করার পর তিন গেমের জয়ের ধারায় প্রবেশ করেছে আর্গোনটসের উপর মাসের দ্বিতীয় জয়ের জন্য। তিনি তার প্রাদেশিক প্রতিদ্বন্দ্বীদের থেকে দুই গেম পিছিয়ে শেষ ইস্টার্ন প্লে-অফ স্পটে চারটি খেলা বাকি আছে।

টাইগার-ক্যাটস জিতেছে যখন মার্ক লিগহিও একটি 48-গজের ফিল্ড গোলের সময় শেষ হওয়ার সাথে সাথে একটি শক্তিশালী বাতাসে শুরু করেছিল, টরন্টোর একটি সিজন সুইপ সিল করে।

হ্যামিল্টন কোচ স্কট মিলানোভিচ তার দল সম্পর্কে বলেছেন, “আমি মনে করি তারা নিজেদের সম্পর্কে ভালো বোধ করছে।” “আমরা যে উন্নতি করেছি তাতে তারা সন্তুষ্ট। তিনটি পর্যায়ই বিশ্বাস করে যে অন্য পক্ষ তাদের কাজ করবে। আমি তাদের বলেছিলাম যে গতি একটি শক্তিশালী শক্তি এবং এই মুহূর্তে, আমরা এটি করেছি।”

লায়ন্স 7 জুলাই হ্যামিল্টনে এই মৌসুমে দলের মধ্যে একমাত্র মিটিং জিতেছে, 44-28 জয়ের পথে 34-11 হাফটাইম লিড প্রতিষ্ঠা করেছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডিডির আইনজীবী দাবি করেছেন যে অভিযোগটি একজন সফল কালো মানুষকে অপসারণ করা

ভিডিও সামগ্রী চালান টিএমজেড স্টুডিও ডিডিতার মামলাটি সফল কালো পুরুষদের প্রতি ফেডারেল সরকারের শত্রুতার আরেকটি উদাহরণ… অন্তত তার আইনজীবীর মতে, যিনি আমাদের বলেন...

অ্যারন বিচারক ইয়াঙ্কিসের শীর্ষ ও, বিজয়ী বিভাগ হিসাবে 58 তম স্থানে রয়েছেন

সেপ্টেম্বর 26, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ইয়াঙ্কি স্টেডিয়ামে বাল্টিমোর ওরিওলসের বিপক্ষে দ্বিতীয় ইনিংসের সময় নিউইয়র্ক ইয়াঙ্কিজ মনোনীত হিটার জিয়ানকার্লো স্ট্যান্টন (২৭)...

Related Articles

ডেট্রয়েট টাইগার্স প্লেঅফ রান হল 2024 সালে MLB-এর সবচেয়ে বড় চমক

25 সেপ্টেম্বর, 2024; ডেট্রয়েট, মিশিগান, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেট্রয়েট টাইগার্সের ডান ফিল্ডার ওয়েন্সেল...

ফ্রাইডে কলেজ ফুটবল বেটিং বাছাই এবং 27 সেপ্টেম্বরের ভবিষ্যদ্বাণী

মিয়ামি কোয়ার্টারব্যাক ক্যামেরন ওয়ার্ড। ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ আমরা আনুষ্ঠানিকভাবে সপ্তাহান্তে...

সোমবার রাতে তাদের প্রতিপক্ষ Seahawks-এর কাছে হেরে ক্লান্ত সিংহ

22 সেপ্টেম্বর, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; সিয়াটল সিহকস কোয়ার্টারব্যাক জেনো স্মিথ...

রিপোর্ট: আটলান্টা সুপার বোল LXII হোস্ট করবে

13 সেপ্টেম্বর, 2020; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে আটলান্টা ফ্যালকন্স এবং...