Home ভ্রমণ এই সেরা ভ্রমণ পোশাক? আমার আনবাউন্ড মেরিনো পর্যালোচনা
ভ্রমণ

এই সেরা ভ্রমণ পোশাক? আমার আনবাউন্ড মেরিনো পর্যালোচনা

Share
Share

যাযাবর ম্যাট তার অ্যাপার্টমেন্টে তার আনবাউন্ড মেরিনো পোশাকে পোজ দিচ্ছেন

আমি কখনই সেই ভ্রমণকারীদের একজন নই যারা গিয়ার সম্পর্কে পাগল হয়ে যায়। আমি হালকা প্যাক করতে এবং জিনিসগুলি সহজ রাখতে পছন্দ করি। এর মানে কোন অভিনব ড্রোন, চঙ্কি ডিএসএলআর ক্যামেরা, ভারী হেডফোন, GoPros, বা মোটা হাইকিং বুট। যদি এটি আমার 40L ব্যাকপ্যাকে মাপসই না হয় তবে এটি বাড়িতে থাকে।

এই কারণেই আপনি প্রায় কখনই আমাকে গিয়ার বা লাগেজ সম্পর্কে পোস্ট লিখতে দেখেন না। আমি একজন সাধারণ মানুষ: আমি একটি ব্যাকপ্যাক নিই, তাতে কিছু কাপড় ফেলে দিয়ে যাই।

কিন্তু কাপড়… আচ্ছা, জামাকাপড় গুরুত্বপূর্ণ। আমি আমার জামাকাপড় অনেক অপব্যবহার. আমি কেবল আমার সাথে কয়েকটি কাপড় নিয়ে যাই এবং সেগুলি ঘামে, অনেক ধুয়ে শুকিয়ে যায় এবং জীর্ণ হয়ে যায়। বেশিরভাগ দীর্ঘমেয়াদী ভ্রমণে, আমি যা নিয়ে এসেছি তার চেয়ে কম কাপড় নিয়ে বাড়ি আসি।

একটি ব্র্যান্ড যে আমার অপব্যবহার দাঁড়ানো? আনবাউন্ড মেরিনো. আমি বছরের পর বছর ধরে তাদের পোশাক রাস্তায় (এবং বাড়িতে) পরেছি।

আমি প্রায় আট বছর আগে টরন্টোতে একটি ইভেন্টে প্রতিষ্ঠাতার সাথে দেখা করেছিলাম এবং তিনি বলেছিলেন, “এই পোশাকগুলি দেখুন!” এবং আমি বললাম, “অবশ্যই,” কারণ আমি শান্ত হতে চেয়েছিলাম।

কিন্তু আমি তাদের ভালবাসা শেষ. তারা ধোয়া পর্যন্ত ধরেছিল, হালকা এবং নিঃশ্বাসের উপযোগী ছিল এবং সত্যিই ভাল ফিট ছিল,

তাই এই পোস্টে, আমি কি তাদের অনন্য করে তোলে এবং কেন আমি মনে করি আপনার সেগুলি পাওয়া উচিত সে সম্পর্কে কথা বলতে যাচ্ছি।

আনবাউন্ড মেরিনো কি?

আনবাউন্ড একটি ছোট স্বাধীন পোশাক কোম্পানি যা কানাডায় শুরু হয়েছিল। উত্সাহী ভ্রমণকারী হিসাবে, প্রতিষ্ঠাতারা দ্রুত উপলব্ধি করেছিলেন যে ভ্রমণের পোশাক টেকসই, বহুমুখী এবং আরামদায়ক হওয়া দরকার।

সেই সময়ে, মেরিনো উল (মেরিনো ভেড়া থেকে, যা অতি-সূক্ষ্ম উল তৈরি করে) শুধুমাত্র খেলাধুলার পোশাকে ব্যবহৃত হত। যদিও আপনি যদি ভ্রমণে যাচ্ছেন তবে এই ধরনের পোশাক উপযুক্ত, তবে আপনি দক্ষিণ-পূর্ব এশিয়ায় হাঁটা সফরে বা ইউরোপের জাদুঘর পরিদর্শন করতে যে ধরনের পোশাক পরতে চান তা ঠিক নয়।

কিন্তু আনবাউন্ড বহুমুখী ফ্যাব্রিক গ্রহণ করেছে যা মেরিনো উল এবং ব্যাকপ্যাকিং ভ্রমণ থেকে শুরু করে সপ্তাহান্তে যাত্রা পর্যন্ত সমস্ত ধরণের ভ্রমণের জন্য উপযোগী ভ্রমণ পোশাকের একটি লাইন তৈরি করতে ব্যবহার করেছে৷

তার লক্ষ্য ছিল দীর্ঘস্থায়ী শার্ট তৈরি করা। অবশ্যই, এর অর্থ তারা আরও ব্যয়বহুল, তবে আপনি গুণমান এবং স্থায়িত্বের জন্য অর্থ প্রদান করছেন। দীর্ঘমেয়াদে, এটি আসলে আপনার অর্থ সাশ্রয় করবে (এবং গ্রহের জন্যও ভাল হবে)।

আমি প্রায় আট বছর ধরে আনবাউন্ড পোশাক পরেছি এবং কখনও হতাশ হইনি। এটি টেকসই, আরামদায়ক এবং আড়ম্বরপূর্ণ – আমি যখন ভ্রমণ করছি তখন যা চাই!

আমি আনবাউন্ড সম্পর্কে কি পছন্দ করি

এই ভ্রমণ জামাকাপড় বাজারে সবচেয়ে বহুমুখী কিছু. মেরিনো উল থেকে তৈরি, আনবাউন্ড মেরিনো কাপড় খারাপ গন্ধ ছাড়া সপ্তাহের জন্য প্রতিদিন ধৃত হতে পারে. সিরিয়াসলি ! যেহেতু মেরিনো উল ব্যাকটেরিয়ারোধী, তাই আপনার কাপড়ের গন্ধ দূর করা খুব কঠিন – এমনকি আপনি যদি উষ্ণ আবহাওয়ায়ও থাকেন। প্রকৃতপক্ষে, সহ-প্রতিষ্ঠাতাদের মধ্যে একজন এটি ধোয়ার আগে 46 দিন ধরে একই শার্ট পরেছিলেন – এবং এটি এখনও খারাপ গন্ধ পায়নি। এই পাগল!

জামাকাপড়গুলিও বলি-প্রতিরোধী, যেটি একটি বড় প্লাস যদি আপনি কেবল আমার মতো ক্যারি-অন নিয়ে ভ্রমণ করেন। একটি ব্যাকপ্যাকে কাপড় স্টাফ করার ফলে প্রায়ই সবকিছু কুঁচকে যায় এবং গুচ্ছ হয়ে যায়। Unbound সঙ্গে, এই সমস্যা কুঁড়ি মধ্যে nipped হয়.

এছাড়াও, জামাকাপড়গুলি খুব হালকা ওজনের (আবারও, ভ্রমণকারীদের জন্য দুর্দান্ত যারা কেবল বহনযোগ্য লাগেজ নেয়)। আপনি যখন এক সময়ে কয়েক সপ্তাহ (বা মাস) রাস্তায় থাকেন, তখন প্রতিটি পাউন্ড গণনা করে। হালকা পোশাক মানে আপনাকে একটি অতি-ভারী স্যুটকেস বা ব্যাকপ্যাক বহন করতে হবে না। আমার জন্য এটা একটা জয়।

এবং অবশেষে, জামাকাপড় মার্জিত চেহারা। বেশিরভাগ আনবাউন্ড গিয়ারের একরঙা রং ডিনার, জাদুঘর, হাঁটা সফর এবং এর মধ্যে থাকা সবকিছুতে পরা সহজ করে তোলে।

আমার প্রিয় ঢিলেঢালা পোশাক

যাযাবর ম্যাটের প্রিয় আনবাউন্ড মেরিনো পোশাক মেঝেতে ছড়িয়ে ছিটিয়ে আছেযাযাবর ম্যাটের প্রিয় আনবাউন্ড মেরিনো পোশাক মেঝেতে ছড়িয়ে ছিটিয়ে আছে
এখানে আমার প্রিয় কিছু আনবাউন্ড পোশাক আছে। এই পোশাকগুলি যা আমি ব্যবহারিকভাবে প্রতিটি ভ্রমণে নিই:

মেরিনো রাউন্ড নেক টি-শার্ট – এই আমার প্রিয় ভ্রমণ শার্ট. এগুলি আরামদায়ক, নিঃশ্বাসের উপযোগী এবং যেকোনো গন্তব্যের জন্য উপযুক্ত। তারা সমুদ্র সৈকতে দিনের জন্য যথেষ্ট নৈমিত্তিক এবং যাদুঘর বা ডিনারে পরার জন্য যথেষ্ট সুন্দর। আমি যদি ভ্রমণ করছি, আমার ব্যাকপ্যাকে কিছু থাকার সম্ভাবনা আছে।

লং স্লিভ মেরিনো ক্রু – এটি উপরের শার্টের দীর্ঘ-হাতা সংস্করণ, যা ঠান্ডা তাপমাত্রার জন্য উপযুক্ত। আমি যখন রাতে ইউরোপে ঘুরে বেড়াই বা এমন কোথাও যাই যেখানে আমার টি-শার্টের চেয়ে একটু সুন্দর কিছু দরকার (এখনও নৈমিত্তিক থাকাকালীন) আমি এটি পরি।

ভ্রমণ প্যান্ট – আমি এটি হাইকিংয়ে পরেছি, পুরো ইউরোপ জুড়ে, এশিয়ার মধ্য দিয়ে ভ্রমণ – আপনি এটির নাম বলুন। তারা আরামদায়ক এবং টেকসই মধ্যে নিখুঁত ভারসাম্য. আমি আমার সব ভ্রমণে তাদের নিয়ে যাই। আমি তাদের যথেষ্ট সুপারিশ করতে পারেন না.

আনবাউন্ড মেরিনো পোশাকের সুবিধা

  • উচ্চ মানের, মার্জিত এবং বহুমুখী
  • গন্ধ এবং বলি প্রতিরোধী
  • হালকা এবং আরামদায়ক
  • শ্বাস-প্রশ্বাসযোগ্য এবং আর্দ্রতা-উপকরণ
  • ভিজে গেলেও উষ্ণ থাকে (যদি আপনি একটি রেইনফরেস্টে হাইক করেন বা শুধু বৃষ্টিতে পড়েন তাহলে দরকারী)

আনবাউন্ড মেরিনো পোশাকের কনস

  • উচ্চতর প্রাথমিক খরচ
  • আপনার জামাকাপড় দীর্ঘস্থায়ী করতে কিছু যত্ন নিন

আনবাউন্ড মেরিনো FAQ

আনবাউন্ড মেরিনো মুলেসিং কি বিনামূল্যে?
হ্যাঁ, মুলেসিং (যা লাইভ ল্যাম্ব কাটিং নামেও পরিচিত) হল পরজীবী সংক্রমণ প্রতিরোধ করার জন্য ভেড়ার পিছন থেকে পশম অপসারণ। এটি একটি বিতর্কিত অভ্যাস এবং অনেকে অমানবিক বলে বিবেচিত, যার কারণে আনবাউন্ড মেরিনো শুধুমাত্র স্বাধীন, খচ্চর-মুক্ত খামারগুলির সাথে কাজ করে।

উলের কাপড় চুলকায় না?
না! মেরিনো উল প্রথাগত উলের থেকে আলাদা। এটি অনেক নরম এবং পাতলা, তাই এটি চুলকায় না।

আমি কীভাবে আনবাউন্ড মেরিনো জামাকাপড় ধুতে এবং যত্ন করব?
যখন আপনি অনুভব করেন যে আপনার জামাকাপড় ধোয়ার জন্য প্রস্তুত, তখন পিলিং এড়াতে সেগুলিকে ভিতরে ঘুরিয়ে দিন এবং পোশাকের লেবেলে নির্দিষ্ট নির্দেশাবলী অনুসরণ করুন। আপনি আপনার জামাকাপড় হাত দিয়েও ধুতে পারেন, যা সহজ হতে পারে যদি আপনি ভ্রমণ করেন এবং শুধুমাত্র একটি জিনিস ধোয়ার প্রয়োজন হয়। বাতাসে শুকানোর জন্য আপনার কাপড় একটি তোয়ালে বা র্যাকে রাখার পরামর্শ দেওয়া হয়। মেরিনো উলের কাপড় কখনই ড্রায়ারে রাখবেন না – তারা সঙ্কুচিত হবে!

মেরিনো উল এবং আনবাউন্ড মেরিনো পোশাকের কোন খারাপ দিক আছে কি?
তাদের উচ্চ গুণমান এবং নৈতিক উত্পাদন অনুশীলনের প্রতি মনোযোগের কারণে, আনবাউন্ড মেরিনো পোশাক টি-শার্ট বা প্যান্টের জন্য অর্থ প্রদানে অভ্যস্ত হওয়ার চেয়ে বেশি ব্যয়বহুল। যাইহোক, এর কারণে, তারা সস্তা বিকল্পের চেয়ে অনেক বেশি সময় ধরে (এবং আরও ভাল কার্য সম্পাদন করে)। আপনি সময়ের সাথে কম খরচ করেন এবং প্রায়শই নতুন জামাকাপড় কিনতে হবে না – যা আমার বইতে একটি জয়!

***

আমি আমার আনবাউন্ড জামাকাপড় ভালোবাসি. আরামদায়ক, বহুমুখী এবং মার্জিত, এগুলি যে কোনও ভ্রমণের জন্য প্রয়োজনীয়। আপনি কোথায় যাচ্ছেন বা আপনি কি করছেন তা কোন ব্যাপার না, আনবাউন্ড আপনার জন্য কিছু থাকতে পারে। সর্বোপরি, নতুন গ্রাহকরা এই লিঙ্কটি ব্যবহার করে তাদের প্রথম অর্ডারে 10% ছাড় পান!

আপনার ট্রিপ বুক করুন: লজিস্টিক টিপস এবং কৌশল

আপনার ফ্লাইট বুক করুন
ব্যবহার করে একটি সস্তা ফ্লাইট খুঁজুন স্কাইস্ক্যানার. এটি আমার প্রিয় সার্চ ইঞ্জিন কারণ এটি সারা বিশ্বের ওয়েবসাইট এবং এয়ারলাইনগুলি অনুসন্ধান করে যাতে আপনি সর্বদা জানেন যে কোনও পাথর বাকি নেই৷

আপনার বাসস্থান বুক করুন
আপনি আপনার হোস্টেল বুক করতে পারেন সঙ্গে হোস্টেলের দুনিয়া. আপনি যদি হোস্টেল ছাড়া অন্য কোথাও থাকতে চান তবে ব্যবহার করুন বুকিং ডট কম যেহেতু এটি ক্রমাগত গেস্টহাউস এবং হোটেলগুলির জন্য সবচেয়ে সস্তা হার ফেরত দেয়।

ভ্রমণ বীমা ভুলবেন না
ভ্রমণ বীমা আপনাকে অসুস্থতা, আঘাত, চুরি এবং বাতিলকরণ থেকে রক্ষা করবে। কিছু ভুল হলে এটি ব্যাপক সুরক্ষা। আমি এটি ছাড়া কখনও ভ্রমণ করি না, কারণ আমাকে এটি অনেকবার ব্যবহার করতে হয়েছিল। আমার প্রিয় কোম্পানী যারা সেরা পরিষেবা এবং মূল্য প্রদান করে:

আপনি কি বিনামূল্যে ভ্রমণ করতে চান?
ট্রাভেল ক্রেডিট কার্ড আপনাকে পয়েন্ট উপার্জন করতে দেয় যা বিনামূল্যে ফ্লাইট এবং বাসস্থানের জন্য রিডিম করা যেতে পারে – সব কিছুই অতিরিক্ত খরচ ছাড়াই। এটা চেক আউট সঠিক কার্ড এবং আমার বর্তমান পছন্দগুলি বেছে নেওয়ার জন্য আমার গাইড শুরু করতে এবং সর্বশেষ সেরা ডিল দেখতে।

আপনার ভ্রমণের জন্য কার্যকলাপ খোঁজার সাহায্য প্রয়োজন?
আপনার গাইড পান একটি বিশাল অনলাইন মার্কেটপ্লেস যেখানে আপনি আকর্ষণীয় হাঁটার ট্যুর, মজার ভ্রমণ, স্কিপ-দ্য-লাইন টিকিট, ব্যক্তিগত গাইড এবং আরও অনেক কিছু খুঁজে পেতে পারেন।

আপনার ট্রিপ বুক করতে প্রস্তুত?
আমার চেক আউট সম্পদ পৃষ্ঠা আপনি ভ্রমণ করার সময় ব্যবহার করার জন্য সেরা কোম্পানিগুলির জন্য। আমি ভ্রমণ করার সময় আমি যেগুলি ব্যবহার করি সেগুলির তালিকা করি৷ তারা ক্লাসে সেরা এবং আপনি আপনার ভ্রমণে তাদের ব্যবহার করে ভুল করতে পারবেন না।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

অ্যারন বিচারক ইয়াঙ্কিসের শীর্ষ ও, বিজয়ী বিভাগ হিসাবে 58 তম স্থানে রয়েছেন

সেপ্টেম্বর 26, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ইয়াঙ্কি স্টেডিয়ামে বাল্টিমোর ওরিওলসের বিপক্ষে দ্বিতীয় ইনিংসের সময় নিউইয়র্ক ইয়াঙ্কিজ মনোনীত হিটার জিয়ানকার্লো স্ট্যান্টন (২৭)...

জাপানের প্রধানমন্ত্রী হওয়ার দৌড় ড্রেনে নেমে যায়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। জাপানের ক্ষমতাসীন দল লিবারেল ডেমোক্রেটিক পার্টির...

Related Articles

অন্যান্য ভ্রমণকারীদের সাথে দেখা করতে ফেসবুক গ্রুপগুলি কীভাবে ব্যবহার করবেন

মনে রাখার জন্য কাউচসার্ফিং? এটি এমন একটি সাইট যা আপনাকে স্থানীয়দের সাথে...

প্রবীণদের জন্য ভ্রমণ বীমা: প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন

যখন আমি একজন তরুণ ব্যাকপ্যাকার ছিলাম, আমি ভ্রমণ বীমা সম্পর্কে খুব বেশি...

ন্যাশভিলের 6টি সেরা হোটেল (2024 আপডেট করা হয়েছে)

এর সমৃদ্ধ সঙ্গীত ঐতিহ্য এবং দক্ষিণ আকর্ষণের জন্য পরিচিত, ন্যাশভিল মার্কিন যুক্তরাষ্ট্রে...

এআই, সার্চ এবং ট্রিপ ক্রিয়েটর

গত বছর, Google “সহায়ক-কন্টেন্ট আপডেট” (HCU) নামে কিছু প্রকাশ করেছে। তিনি অনুভব...