Home খেলাধুলা মালিকানা বিরোধ থাকা সত্ত্বেও শোহেই ওহতানির ৫০/৫০ বল নিলামে ওঠে
খেলাধুলা

মালিকানা বিরোধ থাকা সত্ত্বেও শোহেই ওহতানির ৫০/৫০ বল নিলামে ওঠে

Share
Share

এমএলবি: লস এঞ্জেলেস ডজার্স এক্স মিয়ামি মার্লিনসসেপ্টেম্বর 19, 2024; মিয়ামি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি (17) লোডিপোট পার্কে সপ্তম ইনিংসের সময় মিয়ামি মার্লিন্সের বিরুদ্ধে সিজনের 50 তম হোম রান হিট করার পরে ভক্তদের কাছ থেকে একটি স্থায়ী স্লোগানে প্রতিক্রিয়া জানিয়েছেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: Sam Navarro-Imagn Images

শোহেই ওহতানি তার 50 তম হোম রানের জন্য যে বলটি হিট করেছিলেন তা শুক্রবার থেকে নিলামে উঠবে, ফ্লোরিডার একজন ব্যক্তি যে তার কাছ থেকে স্যুভেনির ছিনিয়ে নিয়েছিল বলে দাবি করেছে তার দ্বারা বৃহস্পতিবার মামলা করা সত্ত্বেও।

Max Matus নিলাম বন্ধ করার জন্য একটি নিষেধাজ্ঞার অনুরোধ করেছে, যা শুক্রবার থেকে 16 অক্টোবর পর্যন্ত গোল্ডিন ​​নিলাম দ্বারা অনুষ্ঠিত হবে।

মামলা দায়েরকারী মাটুসের অ্যাটর্নি জন উস্টাল বৃহস্পতিবার ইএসপিএনকে বলেছেন: “বিচারক আমাদের সমস্যাটি সমাধান করার চেষ্টা করতে বলেছেন। আমরা জরুরী নিষেধাজ্ঞার আদেশ চেয়েছিলাম, এই বলে যে, ‘বলটি বিক্রি হলে, কোন উপায় নেই। ঘোড়াটিকে শস্যাগারে ফিরিয়ে দিতে এবং এটিকে অদৃশ্য করে দিতে’ – এবং অপূরণীয় ক্ষতি হবে, তাই আমরা স্থিতাবস্থা বজায় রাখতে চাই।”

বিচারক নিলাম বন্ধ হওয়ার আগে শুনানি করতে রাজি হয়েছেন, উস্তাল ইএসপিএনকে জানিয়েছেন।

“সুতরাং যতক্ষণ না এটি সম্পূর্ণরূপে পরিষ্কার ছিল যে বলটি আসলে বিক্রি করা যাবে না – যা এখন মামলা, আদালতের আদেশে – এই শুনানির পর পর্যন্ত, আমরা এটির সাথে ঠিক থাকব,” উস্তাল বলেছিলেন। “তাই আমি মনে করি সবাই এখন সুরক্ষিত। আদালত আমাদের সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে ১০ অক্টোবর সিদ্ধান্ত দেবেন।

মাতুস বলেছিলেন যে তিনি মিয়ামির লোডিপোট পার্কে 19 সেপ্টেম্বর তার 18 তম জন্মদিন উদযাপন করার সময় ভিড়ের মধ্যে ছিলেন যখন লস অ্যাঞ্জেলেস ডজার্স সুপারস্টার মার্লিন্সের বিরুদ্ধে 20-4 জয়ে ঐতিহাসিক হোম রানে আঘাত করেছিলেন। গেমটিতে, ওহতানি তিনটি হোম রান মারেন এবং দুটি বেস চুরি করে বেসবল ইতিহাসে প্রথম খেলোয়াড় হিসেবে 50 হোম রান হিট এবং 50টি বেস চুরি করেন।

মামলায়, মাতুস দাবি করেছেন যে বলটি বাম মাঠের বেড়ার উপর দিয়ে যাওয়ার পরে তিনি বাঁ হাতে বলটি ধরেছিলেন। ক্রিস বেলানস্কি নামে পরিচিত একজন ব্যক্তি “ম্যাক্সের হাতের চারপাশে তার পা মুড়িয়ে এবং ম্যাক্সের হাত থেকে বলটি নিজের জন্য চুরি করার জন্য তার হাত ব্যবহার করার আগে এটি তার দখলে ছিল।”

ফ্লোরিডার ডেড কাউন্টির 11 তম জুডিশিয়াল সার্কিট কোর্টে দায়ের করা মামলায় বিবাদী হিসাবে বেলানস্কি নিলাম ঘর এবং বেলানস্কির বন্ধু কেলভিন রামিরেজের নাম উল্লেখ করা হয়েছে৷

মামলায় অন্যান্য ভক্তদের তোলা ছবি অন্তর্ভুক্ত রয়েছে যা মাটুস বলেছে যে তার দাবিকে সমর্থন করে, যার মধ্যে একটি স্তব্ধ মাতুসের সামনে বেলানস্কি বল প্রদর্শন করছে।

গোল্ডিন, যিনি $500,000 এ শুরুর বিড সেট করেছেন, তিনি ইএসপিএনকে বলেছেন যে তিনি নিলামের সাথে এগিয়ে যেতে চান, তিনি যোগ করেন যে তিনি “এই আইটেমটি বাজারে আনতে পেরে উত্তেজিত।”

গোল্ডিনের একজন মুখপাত্র আগে সংগ্রহযোগ্য মিডিয়া সাইট cllct বলেছেন: “আমরা যে মামলাটি খোলা হয়েছে সে সম্পর্কে সচেতন। মামলায় অন্তর্ভুক্ত অভিযোগ এবং চিত্র এবং গেমটির সর্বজনীনভাবে উপলব্ধ ভিডিও পর্যালোচনা করার পরে, গোল্ডিন ​​ওহটানি 50-50 বল নিলাম শুরু করার পরিকল্পনা করেছে যদিও মামলায় গোল্ডিনকে একটি পক্ষ হিসাবে নামকরণ করা হয়েছে, এর দ্বারা কোনও অন্যায়ের অভিযোগ নেই কোম্পানি

মাতুসের মামলা আদালতকে বলটিকে একটি নিরাপদ স্থানে রাখার নির্দেশ দিতে এবং গোল্ডিন, বেলানস্কি বা রামিরেজকে এটি বিক্রি করা থেকে বিরত রাখতে বলে।

“50/50 বলের অনন্য এবং অপরিবর্তনীয় প্রকৃতির কারণে ম্যাক্স অপূরণীয় ক্ষতির সম্মুখীন হয়েছিল,” মামলা বলে। “ওহতানি বর্তমানে দেশের সেরা বেসবল খেলোয়াড়, এবং এই বলটি ওহতানির দ্বারা সেট করা একটি নতুন রেকর্ডের প্রতিনিধিত্ব করে। ফলস্বরূপ, এই অনন্য এবং অসাধারণ 50/50 বলটি প্রতিস্থাপন করতে পারে এমন আইনে পর্যাপ্ত প্রতিকার নেই।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ড্রাইভার ড্যানিয়েল রিকিয়ার্ডো আরবি ত্যাগ করেন এবং লিয়াম লসনের স্থলাভিষিক্ত হন

5 মে, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; আরবি ড্রাইভার ড্যানিয়েল রিকিয়ার্ডো (3) অটোড্রোমো ইন্টারন্যাশনাল ডি মিয়ামিতে F1 মিয়ামি গ্র্যান্ড প্রিক্সের আগে প্যাডকে...

একীভূতকরণের অনুমোদন পেতে শেভরন তার বোর্ড থেকে জন হেসকে ত্যাগ করবে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। শেভরন দুটি কোম্পানির একীভূতকরণের অনুমোদন পাওয়ার...

Related Articles

হাঁস জি জন গিবসন অ্যাপেনডেক্টমির 3-6 সপ্তাহ পরে বেরিয়ে আসে

মার্চ 26, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; পাক অ্যানাহেইম ডাকসের গোলকিপার জন...

MLB রাউন্ডআপ: A এর বিজয়ের সাথে ওকল্যান্ডকে বিদায় জানালো

সেপ্টেম্বর 26, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড অ্যাথলেটিক্স পিচার মেসন মিলার...

রাইডার্স তারকা ডব্লিউআর দাভান্তে অ্যাডামস (হ্যামস্ট্রিং) অনুশীলনে সীমাবদ্ধ

15 সেপ্টেম্বর, 2024; বাল্টিমোর, মেরিল্যান্ড, মার্কিন যুক্তরাষ্ট্র; M&T ব্যাংক স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে লাস...

49ers LB কার্টিস রবিনসন পায়ে চোট নিয়ে অনুশীলন থেকে বের হয়ে যান

আগস্ট 18, 2024; সান্তা ক্লারা, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো 49ers লাইনব্যাকার...