Home বিনোদন আমার বিগ ফ্যাট ফ্যাবুলাস লাইফ: হুইটনি থোরের জন্মদিনের চেহারা ভক্তদের মুগ্ধ করে
বিনোদন

আমার বিগ ফ্যাট ফ্যাবুলাস লাইফ: হুইটনি থোরের জন্মদিনের চেহারা ভক্তদের মুগ্ধ করে

Share
Share

হুইটনি থোর এর আমার বড়, কল্পিত জীবন তার জন্মদিনের চেহারা দিয়ে ভক্তদের মুগ্ধ করেছে। তিনি স্পেনে তার 40 তম জন্মদিন উদযাপন করতে সর্বাত্মক হয়েছিলেন। তিনি জানতেন যে পোশাকটি পরিধান করা হবে যখন সে তার আকারে পোশাকটি পেয়েছে।

আমার বিগ ফ্যাট ফ্যাবুলাস লাইফ: হুইটনি থোর স্পেনে 40 বছর উদযাপন করেছেন

হুইটনি থোর তার 40 তম জন্মদিন তার বন্ধু এবং পরিবারের সাথে স্পেনের মারবেলায় ভ্রমণের সাথে উদযাপন করেছেন। তিনি অনুভব করেছিলেন যে তার আগের জন্মদিনগুলি ভাল ছিল না। এক বছর, তিনি ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বাড়িতে আটকে ছিলেন। আরেকটি বছর, তিনি তার জন্মদিনের জন্য একটি পুল পার্টি ছুঁড়েছিলেন, কিন্তু আবহাওয়া পুলের মতো ছিল না। তাই, তিনি এই জন্মদিনটিকে অবিস্মরণীয় করতে বদ্ধপরিকর ছিলেন।

মাই বিগ ফেবুলাস লাইফ: হুইটনি থোরমাই বিগ ফেবুলাস লাইফ: হুইটনি থোর
আমার বড় কল্পিত জীবন | টিএলসি

যাইহোক, যেহেতু আমার বড়, কল্পিত জীবন বাস্তবতা তারকা জন্মদিন টড বিসলির কাছাকাছি, তিনি ভেবেছিলেন ট্রিপেও তার জন্মদিন উদযাপন করা একটি ভাল ধারণা হবে। এমনকি তিনি ভেবেছিলেন যে তারা স্পেনে তাদের শেষ রাতে একসাথে ফ্ল্যামেনকো নাচলে এটি একটি ভাল ধারণা হবে।

হুইটনি এবং টড কিছু নাচের চাল শিখতে একটি ফ্ল্যামেনকো নাচের ক্লাস নেন। তারা অনেক মজা করেছে। তাই, তিনি ট্রিপে পারফর্ম করার জন্য একটি ফ্ল্যামেনকো কোরিওগ্রাফি করতে রাজি হন।

হুইটনি ফ্ল্যামেনকো ড্রেস খুঁজছেন

হুইটনি জেসিকা পাওয়েল এবং তার ভাইয়ের বান্ধবী ক্যারেনের সাথে ফ্ল্যামেনকো পোশাক কেনার সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি ভাবেননি যে তারা তার আকারের পোশাক খুঁজে পাবে। কিন্তু তাকে অবাক করে দিয়ে, তিনি একটি কালো এবং সাদা পোলকা ডট ড্রেস খুঁজে পেলেন যা তার সাথে মানানসই বলে মনে হচ্ছে। তাই, তিনি পোশাকটি চেষ্টা করার সিদ্ধান্ত নিয়েছিলেন এবং এটি ফিট হলে খুশি হন।

আমার বড়, কল্পিত জীবন কাস্ট সদস্য আমি পোষাক নিখুঁত ছিল. তিনি ভেবেছিলেন এটি একটু বেশি বড়, কিন্তু বিক্রয়কর্মী বলেছিলেন যে তিনি পরিবর্তন করতে পারেন, যা তিনি খুশি। সেও খুশি ছিল কারণ সে কখনোই খুব বড় কিছু চেষ্টা করেনি।

হুইটনি অনুভব করেছিলেন যে তার আকারে একটি ফ্ল্যামেনকো পোশাক পাওয়া জন্মদিনের অলৌকিক ঘটনা। তিনি এমন একটি এলাকায় আছেন যেখানে তার আকারের বেশি লোক নেই। সুতরাং, তিনি তার এবং টডের ফ্ল্যামেনকো পারফরম্যান্সের জন্য পরতে পারেন এমন একটি পোশাক খুঁজে পাওয়া ভাগ্যবান।

মাই বিগ ফেবুলাস লাইফ: হুইটনি থোরমাই বিগ ফেবুলাস লাইফ: হুইটনি থোর
হুইটনি থোর | টিএলসি

ভক্তরা আমার বিগ ফ্যাট ফ্যাবুলাস লাইফ সেলিব্রিটির জন্মদিনের চেহারার প্রশংসা করেছেন

হুইটনি থোর তার 40 তম জন্মদিন উদযাপনের ডিনারে পোশাকটি পরেছিলেন। তিনি এটিকে তার চুলে একটি বড় লাল গোলাপ, লম্বা লাল কানের দুল এবং লাল লিপস্টিক দিয়ে যুক্ত করেছিলেন। লালের ছোঁয়া ছিল চেহারার নিখুঁত পরিপূরক। তাই সবকিছু ঠিকঠাক হয়ে গেল এবং সে আশ্চর্যজনক লাগছিল।

অনেক আমার বড়, কল্পিত জীবন দর্শক আমি অনুভব করেছি যে হুইটনি দেখতে সুন্দর। তিনি অনেক অভিযোগ পেয়েছেন। একজন ব্যক্তি ভেবেছিলেন “পোশাকটি তার কাছে ভাল লাগছিল।” অন্য একজন ভেবেছিলেন পোশাকটি “সুন্দর এবং তার ত্বকের টোন এবং মেকআপের পরিপূরক।” একজন ব্যক্তি এমনকি বলেছিলেন যে “পোশাক, ফুল, কানের দুল এবং মেকআপ দুর্দান্ত ছিল।”

আরও বেশি কিছুর জন্য সোপ ডার্টে ফিরে আসুন আমার বড়, কল্পিত জীবন টিনিটাস.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ড্রাইভার ড্যানিয়েল রিকিয়ার্ডো আরবি ত্যাগ করেন এবং লিয়াম লসনের স্থলাভিষিক্ত হন

5 মে, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; আরবি ড্রাইভার ড্যানিয়েল রিকিয়ার্ডো (3) অটোড্রোমো ইন্টারন্যাশনাল ডি মিয়ামিতে F1 মিয়ামি গ্র্যান্ড প্রিক্সের আগে প্যাডকে...

একীভূতকরণের অনুমোদন পেতে শেভরন তার বোর্ড থেকে জন হেসকে ত্যাগ করবে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। শেভরন দুটি কোম্পানির একীভূতকরণের অনুমোদন পাওয়ার...

Related Articles

90 দিনের বাগদত্তা: জোয়ান এবং শন এটি গোপন রাখার জন্য সমালোচিত

জোয়ানা এবং শন এর 90 দিনের বাগদত্তা: অন্য উপায় দুই বছর তাদের...

কে এই মজার মেয়ে পরিণত অনুমান!

ব্যাটিং হেলমেটে এই সুন্দর পাইয়ের আগে একজন অভিনেত্রী, কৌতুক অভিনেতা এবং প্রযোজক...

এলডিপির নেতৃত্বে জয়লাভের পর জাপানের পরবর্তী প্রধানমন্ত্রী হবেন শিগেরু ইশিবা

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

স্টিলারদের আনুষ্ঠানিকভাবে জাস্টিন ফিল্ডসের নাম দিতে হবে QB শুরু করে, রায়ান ক্লার্ক বলেছেন

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে রায়ান ক্লার্ক আর খেলো না মাইক টমলিনকিন্তু...