Home খেলাধুলা Texans RBs জো মিক্সন (গোড়ালি), ডেমিয়ন পিয়ার্স (হ্যামস্ট্রিং) অনুশীলন মিস
খেলাধুলা

Texans RBs জো মিক্সন (গোড়ালি), ডেমিয়ন পিয়ার্স (হ্যামস্ট্রিং) অনুশীলন মিস

Share
Share

এনএফএল: শিকাগো বিয়ার্স x হিউস্টন টেক্সানস15 সেপ্টেম্বর, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; এনআরজি স্টেডিয়ামে শিকাগো বিয়ার্সের বিপক্ষে তৃতীয় কোয়ার্টারে বল হাতে জো মিক্সন (২৮) রান করে ফিরে যাচ্ছে হিউস্টন টেক্সানস। বাধ্যতামূলক ক্রেডিট: Troy Taormina-Imagn Images

হিউস্টন টেক্সানরা প্রায় ক্যাম অ্যাকারদের উপর নির্ভর করছে টানা দ্বিতীয় সপ্তাহে দৌড়ে পিছিয়ে যাওয়ার কারণ সহকর্মী রানিং ব্যাক জো মিক্সন এবং ডেমিয়ন পিয়ার্স বৃহস্পতিবার টানা দ্বিতীয় দিনের জন্য অনুশীলন মিস করেছেন।

পিয়ার্স, 2022 সালে রকি হিসাবে দলের শীর্ষস্থানীয় রাশার, হ্যামস্ট্রিং ইনজুরির সাথে লড়াই করছেন। মিক্সন, যিনি সিনসিনাটি বেঙ্গলসের হয়ে সাতটি মরসুমে অভিনয় করার পর অফসিজনে টেক্সানদের সাথে যোগ দিয়েছিলেন, সপ্তাহ 2-এ শিকাগো বিয়ারসের বিরুদ্ধে গোড়ালিতে মচকে যাওয়ার পরে তাকে সাপ্তাহিক হিসাবে বিবেচনা করা হয়।

গত সপ্তাহে মিনেসোটা ভাইকিংসের কাছে টেক্সানদের 34-7 হারে অনুপস্থিত থাকা সত্ত্বেও 28 বছর বয়সী মিক্সন 39 ক্যারিতে 184 ইয়ার্ড সহ দলের শীর্ষস্থানীয় রাসার।

তার অনুপস্থিতিতে, 25 বছর বয়সী আকার্স দলকে নেতৃত্ব দেওয়ার জন্য নয়টি ক্যারিতে মাত্র 21 গজ (প্রতি ক্যারিতে 2.3 গজ) পরিচালনা করতে পেরেছিলেন। টেক্সানস (2-1) একটি দল হিসাবে মাটিতে মাত্র 38 গজ পরিচালনা করেছিল।

পিয়ার্স, 24, উল্লেখযোগ্য সময়ও মিস করেছেন, এই মৌসুমে মাত্র একটি খেলায় উপস্থিত হয়েছেন (সপ্তাহ 1 বনাম ইন্ডিয়ানাপোলিস কোল্টস), 16 গজের জন্য তিনবার বল ছুঁড়েছেন। দলটি আশাবাদী যে তিনি শীঘ্রই ফিরতে সক্ষম হবেন, যদিও তিনি বৃহস্পতিবার টানা দ্বিতীয় অনুশীলনে বসেছিলেন।

পিয়ার্স গত মৌসুমে 416 গজ দৌড়ানোর আগে 2022 সালে 939 ইয়ার্ডের জন্য দৌড়েছিলেন।

ওয়াইড রিসিভার ট্যাঙ্ক ডেল (হাত/পাঁজর) এবং নিরাপত্তা জিমি ওয়ার্ড (কুঁচকি) বৃহস্পতিবার অনুশীলন করেনি কারণ টেক্সানরা রবিবার জ্যাকসনভিল জাগুয়ার (0-3) হোস্ট করার জন্য প্রস্তুত।

ওয়াইড রিসিভার নিকো কলিন্স (হ্যামস্ট্রিং) এবং ডিফেন্সিভ ট্যাকল ফোলি ফাতুকাসি (কাঁধ) সীমিত ভিত্তিতে অংশগ্রহণ করে।

এদিকে, জাগুয়ারদের ইনজুরি রিপোর্টে একটি নতুন সংযোজন ছিল: লাইনব্যাকার ডেভিন লয়েড (হাঁটু)। লাইনব্যাকার ফয়েসাদে ওলুওকুন ইতিমধ্যেই পায়ের সমস্যা, প্ল্যান্টার ফ্যাসাইটিস নিয়ে রিপোর্ট করা হয়েছে এবং আশা করা হচ্ছে কয়েক সপ্তাহের জন্য বাইরে থাকবে। টাইট এন্ড ইভান এনগ্রাম (হ্যামস্ট্রিং) 15 সেপ্টেম্বর ক্লিভল্যান্ড ব্রাউনসের বিপক্ষে ওয়ার্ম আপ করার পর থেকে বাইরে রয়েছেন।

বৃহস্পতিবার সীমিত হিসাবে তালিকাভুক্ত ছিলেন ট্যাঙ্ক বিগসবি (কাঁধ), আক্রমণাত্মক লাইনম্যান ক্যাম রবিনসন (হাঁটু), ওয়াইড রিসিভার গ্যাবে ডেভিস (কাঁধ) এবং রক্ষণাত্মক ব্যাক ডার্নেল স্যাভেজ (কোয়াড্রিসেপস), জারিয়ান জোন্স (কাঁধ) এবং মন্টারিক ব্রাউন (বুক)।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কানি ওয়েস্ট চুক্তি বন্ধ করে এবং ধ্বংস হওয়া মালিবু ম্যানশনকে 21 মিলিয়ন ডলারে বিক্রি করে

কানি ওয়েস্ট পপ শ্যাম্পেন… কারণ তিনি আনুষ্ঠানিকভাবে তার ধ্বংসপ্রাপ্ত মালিবু ম্যানশন বিপর্যয় প্রকল্প বিক্রি করেছেন। রিয়েল এস্টেট সূত্র টিএমজেডকে জানায়… ইয়ে মাত্র 21...

টপ-টায়ার ওএল ডগলাস উটু টেনেসি থেকে ওরেগন চলে গেছে

11 নভেম্বর, 2023-এ ওহিও স্টেট-মিশিগান স্টেট ফুটবল খেলার দিনে রিক্রুট ডগলাস উটু ওহিও স্টেডিয়াম পরিদর্শন করেছেন। ডগলাস উটু, 2025 এর ক্লাসের একজন শীর্ষ...

Related Articles

মালিকানা বিরোধ থাকা সত্ত্বেও শোহেই ওহতানির ৫০/৫০ বল নিলামে ওঠে

সেপ্টেম্বর 19, 2024; মিয়ামি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার...

রাইডার্স তারকা ডব্লিউআর দাভান্তে অ্যাডামস (হ্যামস্ট্রিং) অনুশীলনে সীমাবদ্ধ

15 সেপ্টেম্বর, 2024; বাল্টিমোর, মেরিল্যান্ড, মার্কিন যুক্তরাষ্ট্র; M&T ব্যাংক স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে লাস...

49ers LB কার্টিস রবিনসন পায়ে চোট নিয়ে অনুশীলন থেকে বের হয়ে যান

আগস্ট 18, 2024; সান্তা ক্লারা, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো 49ers লাইনব্যাকার...

অ্যারন বিচারক ইয়াঙ্কিসের শীর্ষ ও, বিজয়ী বিভাগ হিসাবে 58 তম স্থানে রয়েছেন

সেপ্টেম্বর 26, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ইয়াঙ্কি স্টেডিয়ামে বাল্টিমোর ওরিওলসের...