Home খেলাধুলা ডিভিশন শিরোনাম সুরক্ষিত, অ্যাস্ট্রোস এবং গার্ডিয়ানরা শক্তিশালী ফিনিশের জন্য তাকান
খেলাধুলা

ডিভিশন শিরোনাম সুরক্ষিত, অ্যাস্ট্রোস এবং গার্ডিয়ানরা শক্তিশালী ফিনিশের জন্য তাকান

Share
Share

এমএলবি: টাম্পা বে রে x ক্লিভল্যান্ড গার্ডিয়ানসসেপ্টেম্বর 14, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রগ্রেসিভ ফিল্ডে টাম্পা বে রে-এর বিরুদ্ধে প্রথম ইনিংসের সময় ক্লিভল্যান্ড গার্ডিয়ানস শুরুর পিচার জোয় ক্যান্টিলো (54) একটি পিচ নিক্ষেপ করছে। বাধ্যতামূলক ক্রেডিট: কেন ব্লেজ-ইমাগন ইমেজ

ক্লিভল্যান্ড গার্ডিয়ানস এবং হিউস্টন অ্যাস্ট্রোস এই বছরের পোস্ট সিজনে দেখা করতে পারে, কিন্তু আপাতত, দুই বিভাগের বিজয়ীরা ক্লিভল্যান্ডে শুক্রবার তিন-গেমের সিরিজ শুরু করার সময় নিয়মিত মরসুম শক্তিশালী করার লক্ষ্য রাখে।

ক্লিভল্যান্ড (92-67) তিন বছরে তার দ্বিতীয় আমেরিকান লীগ সেন্ট্রাল শিরোপা জিতেছে এবং প্রথম রাউন্ডে একটি পোস্ট সিজন বিদায় নিশ্চিত করেছে। হিউস্টন (86-73) তার টানা চতুর্থ AL ওয়েস্ট শিরোপা জিতেছে এবং আগামী মঙ্গলবার থেকে শুরু হওয়া ওয়াইল্ড কার্ড সিরিজের সেরা তিনটি হোস্ট করবে।

রুকি বাঁ-হাতি জোয়ি ক্যান্টিলো (2-3, 4.63 ERA) শুক্রবার অভিভাবকদের নির্ধারিত স্টার্টার। ২৮শে জুলাই ফিলাডেলফিয়া ফিলিসের বিপক্ষে অভিষেক হওয়ার পর এটি হবে তার ক্যারিয়ারের নবম এবং অষ্টম শুরু। তিনি কখনই অ্যাস্ট্রোসের মুখোমুখি হননি।

4 1/3 ইনিংসে ছয়টি স্ট্রাইকআউট সহ তিনটি হিট এবং তিনটি ওয়াকের উপর দুই রান (একটি অর্জিত) অনুমতি দেওয়ার পরে 19 সেপ্টেম্বর মিনেসোটা টুইনসের বিপক্ষে 3-2 ব্যবধানে জয়ের সিদ্ধান্তে ক্যান্টিলোকে ফ্যাক্টর করা হয়নি। তিনি তার আগের দুটি সূচনা জিতেছিলেন, সেই স্প্যানে 12 ইনিংসে এক রানের অনুমতি দিয়েছিলেন।

প্রথম বছরের ক্লিভল্যান্ড ম্যানেজার স্টিফেন ভোগট বুধবার সফরকারী সিনসিনাটি রেডসকে 5-2 গোলে পরাজিত করার জন্য একটি বুলপেন গেম সাজানোর পরে ক্যান্টিলোর আত্মপ্রকাশ ঘটে।

ভোগ্ট তার সিদ্ধান্তকে বৈধতা দিয়েছিলেন যখন সাতজন রিলিভার একত্রে ছয়টি হিট এবং আটটি স্ট্রাইকআউট সহ দুটি হাঁটার জন্য একটি অর্জিত রানের অনুমতি দেয়।

দ্য গার্ডিয়ানস লিগ-লো 2.59 বুলপেন ইআরএ সিয়াটল মেরিনার্সকে 2014 সালের পর থেকে একটি সিজনে সর্বনিম্ন স্তরে টাই করবে। ক্লিভল্যান্ডের বুলপেন পিচ প্রতি ইনিংসে সবচেয়ে কম ওয়াক এবং হিটও দেয় (1.04), প্রতি নয় ইনিংসে সবচেয়ে কম হোম রান (0.73) এবং দ্বিতীয়-সর্বোচ্চ স্ট্রাইকআউট শতাংশ (26.1) নিয়ে গর্ব করে।

ক্লোজার ইমানুয়েল ক্লেস এবং তার ফ্র্যাঞ্চাইজি-রেকর্ড 47 সেভ আলাদা, কিন্তু পুরো বুলপেনটি শক্ত হয়ে গেছে।

“তারা সারা বছর আমাদের জন্য স্থির ছিল,” ভোট বলেছেন। “তারা সত্যিই ভাল বল নিক্ষেপ করছে।

“এই বুলপেন এই বছর আমাদের জন্য যা করেছে তার চেয়ে বেশি কিছু আমরা চাইতে পারি না। এবং আবার, আমরা দেখলাম তারা কতটা দুর্দান্ত ছিল।”

হিউস্টনের ক্ষেত্রে, ডানহাতি রোনেল ব্লাঙ্কো (12-6, 2.88) সিরিজের ওপেনারে স্টার্টার।

শনিবার লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের বিরুদ্ধে 10-4 জয়ে ব্ল্যাঙ্কো ছয় ইনিংসে নয়টি স্ট্রাইকআউট সহ সাতটি আঘাতে দুই রান এবং দুই হাঁটার অনুমতি দেয়। তিনি তার আগের তিনটি শুরুতে 13 স্কোরহীন ইনিংস পিচ করেছিলেন। ব্লাঙ্কো এই মাসে 0.95 ইআরএ এবং একটি .647 বিরোধী OPS সহ 3-0।

গার্ডিয়ানদের বিরুদ্ধে তার ক্যারিয়ারের একমাত্র উপস্থিতিতে, ব্ল্যাঙ্কো চার ইনিংসে তিনটি স্ট্রাইকআউট সহ পাঁচটি হিট এবং চারটি হাঁটার জন্য দুই রানের অনুমতি দিয়েছিলেন। তিনি 2 আগস্ট, 2023-এ 3-2 হোম জয়ের সিদ্ধান্তকে আমলে নেননি।

29 জুলাই ট্রেড ডেডলাইনে টরন্টো ব্লু জেস থেকে তার অধিগ্রহণের পরে বাঁ-হাতি ইউসেই কিকুচির সাথে বুধবার সিয়াটেল মেরিনার্সের কাছে অ্যাস্ট্রোসের 8-1 হারে প্রথমটি চিহ্নিত হয়েছিল।

কিকুচি ছয় ইনিংসে আটটি স্ট্রাইকআউট সহ চারটি হিট এবং একটি হাঁটার মাধ্যমে দুটি অর্জিত রানের অনুমতি দিয়ে তার তৃতীয় মানের শুরু করেছিলেন। হিউস্টনের সাথে 10 শুরু, কিকুচি 60 ইনিংসে 2.70 ERA এবং 76 স্ট্রাইকআউট সহ 5-1।

হিউস্টন তৃতীয় স্থানে থাকা পোস্টসিজনে শিরোনাম করার সাথে সাথে, কিকুচি আবর্তন গভীরতা প্রদান করে যেটি অ্যাস্ট্রোরা মরিয়া হয়ে চেয়েছিল যখন তারা আরেকটি পোস্ট সিজন বুস্টের জন্য খুঁজছিল।

হিউস্টনের কোচ জো এসপাদা কিকুচি সম্পর্কে বলেছেন, “আমাদের এমন একজনের দরকার ছিল যে আমাদের ইনপুট দিতে পারে এবং আমাদেরকে রান করার মতো অবস্থানে থাকতে দেয়।” “এবং তিনি ঠিক তাই করেছেন।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নিউইয়র্কের মেয়র এরিক অ্যাডামস তুর্কি উত্স থেকে ঘুষ এবং উপহার গ্রহণের অভিযোগে অভিযুক্ত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। নিউইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামসের বিরুদ্ধে...

ডজার্স প্যাড্রেসের বিরুদ্ধে জয়ের সাথে এনএল ওয়েস্ট জয় করতে চায়

25 সেপ্টেম্বর, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি (17) ডজার স্টেডিয়ামে সান দিয়েগো প্যাড্রেসের বিপক্ষে তৃতীয়...

Related Articles

অ্যারন বিচারক ইয়াঙ্কিসের শীর্ষ ও, বিজয়ী বিভাগ হিসাবে 58 তম স্থানে রয়েছেন

সেপ্টেম্বর 26, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ইয়াঙ্কি স্টেডিয়ামে বাল্টিমোর ওরিওলসের...

Texans RBs জো মিক্সন (গোড়ালি), ডেমিয়ন পিয়ার্স (হ্যামস্ট্রিং) অনুশীলন মিস

15 সেপ্টেম্বর, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; এনআরজি স্টেডিয়ামে শিকাগো বিয়ার্সের বিপক্ষে...

ডায়মন্ডব্যাকস RHP রাইন নেলসনকে সক্রিয় করে, আলেক থমাসকে মনে রাখবেন

সেপ্টেম্বর 8, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস স্টার্টিং পিচার রাইন...

অ্যাথলেটিক্স ওকল্যান্ডে বিদায়ী বিদায়ে রেঞ্জার্সকে পরাজিত করে

সেপ্টেম্বর 26, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড অ্যাথলেটিক্স অনুরাগীরা ওকল্যান্ড-আলামেডা কাউন্টি...