Home খেলাধুলা ড্রাইভার ড্যানিয়েল রিকিয়ার্ডো আরবি ত্যাগ করেন এবং লিয়াম লসনের স্থলাভিষিক্ত হন
খেলাধুলা

ড্রাইভার ড্যানিয়েল রিকিয়ার্ডো আরবি ত্যাগ করেন এবং লিয়াম লসনের স্থলাভিষিক্ত হন

Share
Share

সূত্র 1: মিয়ামি গ্র্যান্ড প্রিক্স5 মে, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; আরবি ড্রাইভার ড্যানিয়েল রিকিয়ার্ডো (3) অটোড্রোমো ইন্টারন্যাশনাল ডি মিয়ামিতে F1 মিয়ামি গ্র্যান্ড প্রিক্সের আগে প্যাডকে হাঁটছেন। বাধ্যতামূলক ক্রেডিট: পিটার কেসি-ইমাগন ইমেজ

RB থেকে ড্যানিয়েল রিকিয়ারডোর অনুমিত প্রস্থান এখন একটি সম্পন্ন চুক্তি।

রেড বুলের বোন দল আরবি বৃহস্পতিবার ঘোষণা করেছে যে রিকিয়ার্ডোকে অবিলম্বে স্কোয়াড থেকে বাদ দেওয়া হবে এবং সিজনের চূড়ান্ত ছয়টি ফর্মুলা 1 ইভেন্টে প্রতিযোগিতা করবে না। 35 বছর বয়সী অস্ট্রেলিয়ান, যার ক্যারিয়ারে আটটি জয় এবং 32টি পডিয়াম রয়েছে, 22 বছর বয়সী লিয়াম লসনের পরিবর্তে নেওয়া হচ্ছে।

2022 সাল থেকে RB-এর রিজার্ভ দ্য নিউজিল্যান্ডার, টেক্সাসের অস্টিনে সার্কিট অফ দ্য আমেরিকাসে ইউএস গ্র্যান্ড প্রিক্সে 20 অক্টোবর পূর্ণকালীন দলের সদস্য হিসেবে আত্মপ্রকাশ করবে।

রিকিয়ার্ডো, যিনি 257 রেসে অংশ নিয়েছিলেন, বৃহস্পতিবার একটি ইনস্টাগ্রাম পোস্টে তার ক্যারিয়ারের সম্ভাব্য শেষের ইঙ্গিত দিয়েছেন।

“আমি এই খেলাটিকে আমার সারা জীবন ভালোবাসি। এটি বন্য এবং বিস্ময়কর এবং এটি একটি যাত্রা। দল এবং ব্যক্তিদের যারা তাদের ভূমিকা পালন করেছে, আপনাকে ধন্যবাদ,” তিনি লিখেছেন। “অনুরাগীদের জন্য যারা মাঝে মাঝে খেলাধুলাকে আমার চেয়ে বেশি ভালোবাসে, হাহাহা, ধন্যবাদ। এটির সর্বদা উত্থান-পতন থাকবে, তবে এটি মজাদার এবং সত্য বলা হয়েছে, আমি এটি পরিবর্তন করব না।

ম্যাক্স ভার্স্ট্যাপেনের সাথে টিম আপ করার জন্য রেড বুলে স্থানান্তরিত হওয়ার আশায় রিকিয়ার্ডো জুলাই 2023 সাল থেকে রেড বুল এর বোন টিম RB-এর জন্য দৌড়াচ্ছিলেন। তিনি এই মরসুমে ট্র্যাকে লড়াই করেছিলেন এবং মাত্র 12 পয়েন্ট সংগ্রহ করেছিলেন, যা তাকে স্ট্যান্ডিংয়ে 14তম অবস্থানে রেখেছিল। নেতা ভার্স্টাপেনের 331টি তুলনা পয়েন্ট রয়েছে।

অন্য আরবি ড্রাইভার, ইউকি সুনোদা, 22 পয়েন্ট নিয়ে 12 তম স্থানে রয়েছেন।

লরেন্ট মেকিস, আরবি-র পরিচালক, রিকিয়ারডোর প্রস্থানকে সম্বোধন করেছিলেন।

“তিনি একটি দুর্দান্ত মনোভাবের সাথে দলে প্রচুর অভিজ্ঞতা এবং প্রতিভা নিয়ে এসেছেন যা সবাইকে একটি ঐক্যবদ্ধ দলের মনোভাব বিকাশ ও লালন করতে সহায়তা করেছে,” মেকিস একটি দলের বিবৃতিতে বলেছেন। “ড্যানিয়েল ট্র্যাকের উপর এবং বাইরে একজন সত্যিকারের ভদ্রলোক এবং কখনও সেই হাসি ছাড়াই নয়। আমরা তাকে মিস করব, কিন্তু সে সবসময় রেড বুল পরিবারের মধ্যে একটি বিশেষ স্থান ধরে রাখবে।”

রিকার্ডোর ফলাফল, সেইসাথে লসনকে হারানোর চিন্তা, দৃশ্যত RB-কে কর্মে উদ্বুদ্ধ করেছিল। একাধিক প্রতিবেদন অনুসারে, লসনের চুক্তিতে একটি ধারা ছিল যেটি নির্ধারণ করেছিল যে তিনি একজন ফ্রি এজেন্ট হতে পারেন যদি তাকে পরবর্তী মৌসুমের জন্য একটি জায়গার প্রস্তাব না দেওয়া হয়। এই আসন পরিবর্তন এখন ঘটছে, তবে, মরসুম শেষ না হওয়া পর্যন্ত।

Ricciardo গত সপ্তাহে সিঙ্গাপুর গ্র্যান্ড প্রিক্সে 18 তম স্থান অর্জন করেছেন।

লসন 2023 সালে একজন আহত রিকিয়ারদোর স্থলাভিষিক্ত হন, জ্যান্ডভোর্টে তার গ্র্যান্ড প্রিক্সে আত্মপ্রকাশ করেন এবং পাঁচটি রেসে গাড়ি চালান। সিঙ্গাপুরে তিনি নবম স্থান অধিকার করেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নিউইয়র্কের মেয়র এরিক অ্যাডামসের অফিসিয়াল বাসভবনে পুলিশ অভিযান চালিয়েছে

ভিডিও সামগ্রী চালান LiberdadeNews.TV এরিক অ্যাডামস অভিযোগের সম্মুখীন হচ্ছেন… এবং পুলিশ তার সরকারি বাসভবনেও তল্লাশি চালায়, ভিডিওতে ধারণ করা ভোরবেলা অভিযানে চত্বরে অভিযান...

ভলোদিমির জেলেনস্কি মার্কিন সফরে রিপাবলিকান প্রতিক্রিয়া ধারণ করার চেষ্টা করেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ এবং রাজনীতি সম্পর্কে যে গল্পগুলি গুরুত্বপূর্ণ ভলোদিমির জেলেনস্কি এই সপ্তাহে তার...

Related Articles

অ্যাথলেটিক্স ওকল্যান্ডে বিদায়ী বিদায়ে রেঞ্জার্সকে পরাজিত করে

সেপ্টেম্বর 26, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড অ্যাথলেটিক্স অনুরাগীরা ওকল্যান্ড-আলামেডা কাউন্টি...

ডিভিশন শিরোনাম সুরক্ষিত, অ্যাস্ট্রোস এবং গার্ডিয়ানরা শক্তিশালী ফিনিশের জন্য তাকান

সেপ্টেম্বর 14, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রগ্রেসিভ ফিল্ডে টাম্পা বে রে-এর...

কোকো গফ নিশ্চিত করেছেন ম্যাট ডেলি কোচিং দলে যোগ করেছেন

সেপ্টেম্বর 1, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউএসটিএ বিলি জিন কিং ন্যাশনাল...

রিপোর্ট: এয়ার ফোর্স, UNLV মাউন্টেন ওয়েস্টে অবস্থান করছে

নভেম্বর 18, 2023; কলোরাডো স্প্রিংস, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; UNLV বিদ্রোহীদের কোয়ার্টারব্যাক ক্রিস...