Home খেলাধুলা উচ্চ-ঝুঁকির দ্বিতীয় সুযোগ অপেক্ষা করছে ক্যারোলিনা প্যান্থার্স কিউবি ব্রাইস ইয়াং
খেলাধুলা

উচ্চ-ঝুঁকির দ্বিতীয় সুযোগ অপেক্ষা করছে ক্যারোলিনা প্যান্থার্স কিউবি ব্রাইস ইয়াং

Share
Share

ব্রাইস ইয়ং এনএফএলে শুরুর কোয়ার্টারব্যাক হিসাবে আরেকটি সুযোগের দাবিদার।

পজিশনে শীর্ষ ড্রাফ্ট পিকগুলি পুনর্জন্মের প্রবণ। ক্যারোলিনা প্যান্থার্স বর্তমানে ইয়াং এর সাথে এমন আচরণ করছে যেন সে তৃতীয় স্ট্রাইক মিস করার পর ব্যাটারের বক্সে ছিল।

সে আউট। এটি নিরাপদ বলে বিবেচিত হওয়ার একটি ন্যূনতম সম্ভাবনা রয়েছে, তবে শুধুমাত্র বর্তমান ব্যাটারিটিও ব্যর্থ হলে।

ইয়াং, 2023 খসড়ায় নং 1 বাছাই, ফ্র্যাঞ্চাইজির জন্য মুষ্টিমেয় ড্রাফ্ট বাছাই এবং নং 1 রিসিভার ডিজে মুর। এই কৃতিত্বটি শিকাগো বিয়ার্সের কাছে গিয়েছিল, কারণ সিটি বাসের চেয়ে বেশি পরিবর্তনের সাথে ধাঁধাঁযুক্ত একটি ক্যারোলিনা ফ্র্যাঞ্চাইজির চারপাশে আশা ছড়িয়ে পড়ে।

ইয়ং এক্সপেরিমেন্টে প্যান্থারদের অপরাধ 19 গেমগুলি বর্ণনা করার জন্য অযোগ্য ছিল না। সেজন্য ভ্রমণকারী অ্যান্ডি ডাল্টন নতুন শিরোনামধারীএবং ইয়ং এর ভবিষ্যত অনেক ভিন্ন জিনিস লেবেল ছিল. আশাবাদী তাদের একজন নয়।

আমরা জানি না, মাত্র 23 বছর বয়সী ইয়ং কখন আরেকটি সুযোগ পাবে। আমরা জানি এটা আসছে.

এটি একটি ভিন্ন দৃষ্টিকোণ থেকে গেমগুলি দেখে গুণমানের কোয়ার্টারব্যাক হওয়ার মূল্যায়ন করার জন্য তাকে সময় দেওয়ার জন্য তাকে একপাশে টেনে নেওয়ার মতো সহজ নয়। এর অর্থ তাকে ব্যাকআপ হিসাবে কয়েকটি গেম দেওয়া এবং তারপরে প্রাক্তন আলাবামা কিউবিকে প্রথম-স্ট্রিং স্ট্যাটাসে ফিরিয়ে আনা।

ইয়াং 2024 মৌসুমের প্রথম দুই সপ্তাহের জন্য নিয়ন্ত্রণে ছিল 2023 সালে যা ঘটেছিল তা মনে করতে ইচ্ছুক ক্যারোলিনা ভক্তরা স্পষ্টভাবে দেখতে পাচ্ছিলেন যে নতুন প্রধান কোচ ডেভ ক্যানেলেসের তত্ত্বাবধানে এই অপরাধটি সম্পূর্ণ ব্যর্থ অপারেশন ছিল।

এ ব্যাপারে তরুণের অনেক সাহায্য ছিল।

ডাল্টন প্রবেশ করুন।

তিনি একটি NFL অপরাধে উত্পাদন সম্পর্কে একটি বা দুটি জিনিস জানেন। কি ডাল্টন 3 সপ্তাহে লাস ভেগাস রেইডারদের বিরুদ্ধে করেছিলেন একটি সুপ্ত অপরাধ প্রকাশ করে যে জ্বালানী প্রদান করে।

প্যান্থাররা মাঠে খেলার আনন্দ থেকে বিস্ফোরক, দক্ষ অপরাধের জন্য ক্যানেলেস যেভাবে ইয়াং আন্ডার সেন্টারের সাথে প্রতিশ্রুতি দিয়েছিল সেদিকে গিয়েছিল।

ডাল্টন যদি কোনোভাবে সুস্থ ও ফলপ্রসূ থেকে যায়, তাহলে সে জিনিসগুলোকে আরও জটিল করে তুলবে এবং ইয়াং-এর সাথে বড় ছবি মোকাবেলায় ক্যারোলিনার দৃষ্টিভঙ্গিকে বিভ্রান্ত করবে। মনে রাখবেন যে ডাল্টন অক্টোবরে 37 বছর বয়সী হবে, NFL বাণিজ্যের সময়সীমার প্রায় এক সপ্তাহ আগে, যা 5 নভেম্বর।

ক্যানেলস গত সপ্তাহে প্যান্থার্সের সাথে তার ক্যারিয়ারের প্রথম কোচিং জয় করেছেন, তবে এটি পেশায় তার একমাত্র মুকুট অর্জন ছিল না। তিনি অবৈধ ব্যাকআপ জেনো স্মিথ (সিহাকস) এবং প্রাক্তন নম্বর 1 বাছাইকারী বেকার মেফিল্ড (বুকেনিয়ার্স) কে প্রো বোল কোয়ার্টারব্যাকে পরিণত করার ক্ষমতার জন্য এই কাজটি জিতেছেন লিগের বাকিরা টোস্ট হওয়ার সিদ্ধান্ত নেওয়ার অনেক পরে।

ডাল্টন একটি 300-গজ, তিন-টিডি গেমে একই পথে ছিলেন বলে মনে হয়েছিল যেটি সেন্টস এবং চার্জারদের ক্ষতির ক্ষেত্রে ক্যারোলিনার অযোগ্যতার সাথে তীব্রভাবে বিপরীত ছিল। এই পরাজয়ের মধ্যে, প্যান্থার্স 73-13 স্কোর করেছিল।

রাইডার্সকে পরাজিত করার মাত্র কয়েকদিন পরে, তিনি কল্পনাযোগ্য সবচেয়ে অ্যান্টিক্লিম্যাটিক বিবৃতিগুলির মধ্যে একটি করেছিলেন: ডাল্টন রবিবার বিকেলে সফররত সিনসিনাটি বেঙ্গলসের সাথে প্যান্থার্সের ম্যাচআপের শুরুর কোয়ার্টারব্যাক হবেন।

সিরিয়াস।

এটি একটি অনুস্মারক যে ক্যানেলস একটি গেম-বিজয়ী স্কোর করার পরে শ্বাস ছাড়তে পারে এবং ইয়াং সাম্প্রতিক সপ্তাহগুলিতে তার চেয়ে কম চাপযুক্ত রবিবার ছিল। রক্ষণাত্মক লাইনম্যানদের দ্বারা তাকে তাড়া করা হয়নি বা, তিনি সাইডলাইনের দিকে যাওয়ার সময়, পান্টার জনি হেকার তাকে অন্য দিকে যেতে দেখেছেন।

ইয়ং এর পদত্যাগের পর থেকে প্যান্থাররা বাণিজ্য আলোচনায় জড়িত হতে ইচ্ছুক অন্যান্য দলের কাছ থেকে অফার শুনেছে বলে জানা গেছে। এখনও অবধি, কোনও চুক্তি নেই — এবং একটি তৈরিতে খুব বেশি আগ্রহ নাও থাকতে পারে।

সর্বোপরি, প্যান্থাররা সত্যিই ইয়ং এর সাথে কাজ করতে চায়। মালিক ডেভিড Tepper সব বিনিয়োগ সম্পর্কে; এইভাবে তিনি প্যান্থারদের কেনার জন্য তার কোটি কোটি টাকা উপার্জন করেছিলেন।

এবং এটা ছিল টেপার যিনি খসড়া নির্বাচনে স্বাক্ষর করেছেন প্রায় 18 মাস আগে যখন হিউস্টন টেক্সানরা একই খসড়াতে ওহিও স্টেটের সিজে স্ট্রাউড নং 2 নির্বাচন করে উদযাপন করেছিল।

তরুণ এই সপ্তাহে ছায়া আছে. কিন্তু কতদিন?

তিনি শুধুমাত্র একটি ডাল্টন অসুস্থতা – বা কয়েকটি ক্যারোলিনা ক্ষতি – একটি বড় উপায়ে মাঠে ফিরে আসা থেকে দূরে।

তরুণদের জন্য, আজকের দিনটি শান্তিপূর্ণ। কিন্তু পরবর্তী সুযোগ যখন আসবে, তখন ইয়ং-এর জন্য বাঁক বেশি হবে না।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

NL ওয়াইল্ড-কার্ড রেসে ডি-ব্যাক গ্রাউন্ড হারালে জায়ান্টরা 5 হোম রান করেছে

সেপ্টেম্বর 24, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়ান্টস আউটফিল্ডার মাইকেল কনফোর্টো (8) চেজ ফিল্ডে তৃতীয় ইনিংসে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে তিন রানের...

কেট এবং কলিন নাটকের পরে কথা বলতে প্রস্তুত জন গোসেলিন

ভিডিও সামগ্রী চালান TMZ.com জন গোসেলিন আপনি কি আপনার ভবিষ্যত নিয়ে আশাবাদী বোধ করছেন… শুধু আপনার সন্তান নয়, কলিনতিনি কলেজে ভাল করছেন, কিন্তু...

Related Articles

কোকো গফ নিশ্চিত করেছেন ম্যাট ডেলি কোচিং দলে যোগ করেছেন

সেপ্টেম্বর 1, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউএসটিএ বিলি জিন কিং ন্যাশনাল...

ড্রাইভার ড্যানিয়েল রিকিয়ার্ডো আরবি ত্যাগ করেন এবং লিয়াম লসনের স্থলাভিষিক্ত হন

5 মে, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; আরবি ড্রাইভার ড্যানিয়েল রিকিয়ার্ডো...

রিপোর্ট: এয়ার ফোর্স, UNLV মাউন্টেন ওয়েস্টে অবস্থান করছে

নভেম্বর 18, 2023; কলোরাডো স্প্রিংস, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; UNLV বিদ্রোহীদের কোয়ার্টারব্যাক ক্রিস...

টপ-টায়ার ওএল ডগলাস উটু টেনেসি থেকে ওরেগন চলে গেছে

11 নভেম্বর, 2023-এ ওহিও স্টেট-মিশিগান স্টেট ফুটবল খেলার দিনে রিক্রুট ডগলাস উটু...