Home খেলাধুলা ডজার্স প্যাড্রেসের বিরুদ্ধে জয়ের সাথে এনএল ওয়েস্ট জয় করতে চায়
খেলাধুলা

ডজার্স প্যাড্রেসের বিরুদ্ধে জয়ের সাথে এনএল ওয়েস্ট জয় করতে চায়

Share
Share

MLB: সান দিয়েগো প্যাড্রেস বনাম লস এঞ্জেলেস ডজার্স25 সেপ্টেম্বর, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি (17) ডজার স্টেডিয়ামে সান দিয়েগো প্যাড্রেসের বিপক্ষে তৃতীয় ইনিংসে স্ট্রাইক আউট করে। বাধ্যতামূলক ক্রেডিট: Kirby Lee-Imagn Images

শোহেই ওহতানি তার ক্যারিয়ারে প্রথমবারের মতো প্লে-অফের দিকে যাচ্ছেন, প্রধান লিগের ইতিহাসে মাত্র 50-50 মরসুম করেছেন, তিনি জাতীয় লীগ এমভিপি পুরস্কারের জন্য শীর্ষস্থানীয় প্রার্থী এবং তিনি আরও বেশি কিছু চান তা দেখিয়ে চলেছেন।

বুধবার ষষ্ঠ ইনিংসে একটি লিডঅফ আরবিআই সিঙ্গেল দেওয়ার পরে সাধারণত স্টোইক ওহতানি গর্জন করেছিল যখন ডজার্স সান দিয়েগো প্যাড্রেসের বিরুদ্ধে 4-3 জয়ে ক্রুজ করেছিল এবং 12 সিজনে তাদের 11 তম এনএল ওয়েস্ট শিরোনামের কাছাকাছি চলে গিয়েছিল।

লস অ্যাঞ্জেলেসে বৃহস্পতিবার রাতে নিয়মিত মরসুমের চূড়ান্ত সময়ের জন্য দলগুলি মিলিত হলে ওহতানি প্রতিযোগিতা শেষ করতে সহায়তা করতে পারে।

“সমর্থকদের সাথে এবং দলের মধ্যে, আমি অনুভব করি যে এই অর্থপূর্ণ গেমগুলি খেলার ক্ষেত্রে উন্নতির অনুভূতি আছে,” ওহতানি দোভাষী উইল আইরেটনের মাধ্যমে বলেছিলেন।

দ্য ডজার্স (94-64) বিভাগে জয়ের জন্য দুটি জাদু সংখ্যা রয়েছে এবং বৃহস্পতিবার একটি জয়ের সাথে তাদের নিয়মিত-মৌসুম লক্ষ্য পূরণ করতে পারে।

“হোম ফ্যানদের সামনে উদযাপন করতে পারা এমন কিছু হবে যা আমি অপেক্ষায় থাকব,” বলেছেন ওহতানি, যিনি জাপানকে ২০২৩ সালের বিশ্ব বেসবল ক্লাসিক শিরোপা জিততে সাহায্য করেছিলেন কিন্তু লস অ্যাঞ্জেলেসের সাথে তার প্রথম ছয় মৌসুমে এমএলবি প্লেঅফে পৌঁছাতে পারেননি। এঞ্জেলেস এঞ্জেলস।

ওহতানি সেপ্টেম্বরে .364 ব্যাটিং গড়, নয়টি হোম রান, 27টি আরবিআই এবং 13টি চুরির ঘাঁটি সহ একটি বুধবার যা তাকে সিজনে 56টি চুরি, সেইসাথে 53টি হোম রান দিয়েছিল।

ডজার্স বৃহস্পতিবার ডান-হাতি ওয়াকার বুহেলারকে (1-6, 5.63 ERA) ঢিবির কাছে পাঠাবে। শনিবার কলোরাডো রকিজের বিপক্ষে ৬-৩ হারে সিজন-হাই নাইন স্ট্রাইকআউটে আসছেন তিনি। 11 শুরুতে প্যাড্রেসের বিরুদ্ধে 1.80 ইআরএ সহ বুয়েলার 6-1।

লস এঞ্জেলেস শর্টস্টপ মিগুয়েল রোজাস ছাড়াই থাকবে, যিনি বুধবারের খেলাটি ছাড়ার পরে তার বাম কুঁচকিতে একটি এমআরআই করার জন্য নির্ধারিত কিন্তু সপ্তাহান্তে কলোরাডোতে ডজার্সের চূড়ান্ত তিনটি খেলার মধ্যে একটিতে খেলার আশা করছেন। টমি এডম্যানকে শর্টস্টপে দায়িত্ব নিতে হবে।

এমনকি বুধবারের পরাজয়ের পরেও, প্যাডরেস (91-67) এই মরসুমে ডজার্সের বিরুদ্ধে 8-4 এবং মঙ্গলবার লস অ্যাঞ্জেলেসে একটি জয়ের সাথে প্লে-অফ স্পট অর্জন করেছে। লকার রুমে গভীর রাতের শ্যাম্পেন উদযাপনের পরে, তারা বুধবার ফিরে এসে প্রায় আবার জিতেছে।

ফার্নান্দো টাটিস জুনিয়র প্যাড্রেসের হয়ে একটি হোম রান হিট করেন, এটি তার 21তম মরসুম এবং 33টি ক্যারিয়ারের খেলায় ডজার স্টেডিয়ামে তার 12তম।

41-18-এ অল-স্টার গেম বিরতির পর সান দিয়েগোর এখনও সেরা রেকর্ড রয়েছে।

প্যাড্রেস অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস এবং নিউ ইয়র্ক মেটসের উপর 3 1/2-গেমের লিড নিয়ে ন্যাশনাল লিগের ওয়াইল্ড-কার্ড স্পট ক্লিনচ করার কাছাকাছি। প্যাড্রেস এবং ডায়মন্ডব্যাকস ফিনিক্সে এই সপ্তাহান্তে একে অপরের বিরুদ্ধে তিনটি গেম দিয়ে শেষ করবে।

“আমরা আসা চালিয়ে যাচ্ছি,” Tatis বলেন. “আমাদের এখনও একটি সুযোগ আছে। আমরা যা রেখেছি তা আমরা নেব। আমরা অবশ্যই একই শক্তি আনব (বৃহস্পতিবার) এবং এটি চালিয়ে যাব।”

প্যাড্রেস ডান-হাতি জো মুসগ্রোভকে (6-5, 3.95 ERA) বৃহস্পতিবার ঢিবির কাছে পাঠাবে। 18 ইনিংস কভার করে তার শেষ দুটি শুরুর কোনোটিতে এবং তার শেষ চারটির তিনটিতে কোনও রান না দেওয়ার পরে মুসগ্রোভ তার স্কোরহীন স্ট্রীককে বাড়ানোর জন্য খুঁজছেন।

মুসগ্রোভ তার 13 তম শুরুতে ডজার্সের বিরুদ্ধে তার ক্যারিয়ারের প্রথম জয়ের সন্ধান করবে, 0-7 রেকর্ড এবং 62 1/3 ইনিংসে তাদের বিরুদ্ধে 4.48 ERA সহ।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নিউইয়র্কের মেয়র এরিক অ্যাডামস তুর্কি উত্স থেকে ঘুষ এবং উপহার গ্রহণের অভিযোগে অভিযুক্ত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। নিউইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামসের বিরুদ্ধে...

ডজার্স প্যাড্রেসের বিরুদ্ধে জয়ের সাথে এনএল ওয়েস্ট জয় করতে চায়

25 সেপ্টেম্বর, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি (17) ডজার স্টেডিয়ামে সান দিয়েগো প্যাড্রেসের বিপক্ষে তৃতীয়...

Related Articles

অ্যারন বিচারক ইয়াঙ্কিসের শীর্ষ ও, বিজয়ী বিভাগ হিসাবে 58 তম স্থানে রয়েছেন

সেপ্টেম্বর 26, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ইয়াঙ্কি স্টেডিয়ামে বাল্টিমোর ওরিওলসের...

Texans RBs জো মিক্সন (গোড়ালি), ডেমিয়ন পিয়ার্স (হ্যামস্ট্রিং) অনুশীলন মিস

15 সেপ্টেম্বর, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; এনআরজি স্টেডিয়ামে শিকাগো বিয়ার্সের বিপক্ষে...

ডায়মন্ডব্যাকস RHP রাইন নেলসনকে সক্রিয় করে, আলেক থমাসকে মনে রাখবেন

সেপ্টেম্বর 8, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস স্টার্টিং পিচার রাইন...

অ্যাথলেটিক্স ওকল্যান্ডে বিদায়ী বিদায়ে রেঞ্জার্সকে পরাজিত করে

সেপ্টেম্বর 26, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড অ্যাথলেটিক্স অনুরাগীরা ওকল্যান্ড-আলামেডা কাউন্টি...