Home খেলাধুলা প্রাক্তন এনবিএ এমভিপি ডেরিক রোজ অবসর ঘোষণা করেছেন
খেলাধুলা

প্রাক্তন এনবিএ এমভিপি ডেরিক রোজ অবসর ঘোষণা করেছেন

Share
Share

এনবিএ: মেমফিস গ্রিজলিজ বনাম শার্লট হর্নেটসফেব্রুয়ারী 10, 2024; শার্লট, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; মেমফিস গ্রিজলিজ গার্ড ডেরিক রোজ (23) স্পেকট্রাম সেন্টারে শার্লট হর্নেটসের বিপক্ষে দ্বিতীয়ার্ধে পাস করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: জিম ডেডমন-ইমাগন ইমেজ

প্রাক্তন এনবিএ এমভিপি ডেরিক রোজ বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় লীগ থেকে অবসরের ঘোষণা দিয়েছেন।

রোজ, 35, তার নিজের শহর শিকাগো বুলস দ্বারা 2008 এনবিএ ড্রাফ্টের প্রথম সামগ্রিক বাছাইয়ের সাথে নির্বাচিত হয়েছিল এবং তাকে 2008-09 সালের রুকি অফ দ্য ইয়ার হিসাবে মনোনীত করা হয়েছিল।

22 বছর বয়সে, রোজ 2010-11 মৌসুমে এনবিএ এমভিপি নামে লিগের ইতিহাসে সর্বকনিষ্ঠ খেলোয়াড় হয়ে ওঠেন।

রোজ তার ইনস্টাগ্রাম পোস্টে বাস্কেটবলের প্রতি তার ভালবাসার বিস্তারিতও জানিয়েছেন।

“আপনাকে ধন্যবাদ, আমার প্রথম প্রেম,” তিনি লিখেছেন। “আপনি উত্থান-পতনের মধ্য দিয়ে আমাকে বিশ্বাস করেছিলেন, আমার ধ্রুবক যখন সবকিছু অনিশ্চিত বলে মনে হয়েছিল। আপনি আমাকে দেখিয়েছিলেন যে ভালবাসার প্রকৃত অর্থ কী। আপনি আদালতকে আমার অভয়ারণ্যে পরিণত করেছেন, এমন একটি বাড়িতে যেখানে আমি নিজেকে প্রকাশ করতে পারি। গভীর রাতে আমরা একসাথে কাটানো ঘামের প্রতিটি ফোঁটা মূল্যবান ছিল আপনি আমাকে মনে করিয়ে দিয়েছেন যে আমি সর্বদা আপনার উপর নির্ভর করতে পারি, যে সন্দেহের প্রতিটি মুহুর্তে, আপনি আমাকে দেখাবেন আমি কী করতে সক্ষম।”

“আপনি আমাকে নতুন জায়গা এবং সংস্কৃতির সাথে পরিচয় করিয়ে দিয়েছিলেন যা শিকাগোর একটি শিশু কখনো কল্পনাও করতে পারেনি। আপনি আমাকে শিখিয়েছেন যে প্রতিটি পরাজয় একটি পাঠ এবং প্রতিটি জয় কৃতজ্ঞ হওয়ার একটি কারণ। আপনি জ্ঞানের প্রস্তাব দিয়েছেন যা শুধুমাত্র খেলার বিষয়ে নয়, কিন্তু জীবন, শৃঙ্খলা, কঠোর পরিশ্রম, অধ্যবসায় সম্পর্কে আপনি আমাকে দেখিয়েছেন যে আবেগকে লালন করা যায়, নিশ্চিত করে যে আমি প্রতিটি ড্রিবল, প্রতিটি শট, প্রতিটি খেলায় আমার পাশে দাঁড়িয়েছি। আমি, নিঃশর্তভাবে, আপনি আমাকে একটি উপহার দিয়েছেন, আমাদের একসাথে সময়, যা আমি আমার বাকি দিনগুলির জন্য লালন করব, আপনি আমাকে আশ্বস্ত করেছেন যে বিদায় জানানো ঠিক আছে আমার অংশ, জীবন আমাকে যেখানেই নিয়ে যায়।”

বুলস অ্যান্ড নিক্স সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে রোজের প্রতি তাদের কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

2012 প্লেঅফের প্রথম রাউন্ডের সময় তিনি তার ACL ছিঁড়ে যাওয়ার পর রোজের ক্যারিয়ার খারাপের দিকে নিয়ে যায় এবং 2013-14 সালে 10টি খেলায় সীমাবদ্ধ ছিল।

তিনবারের অল-স্টার, রোজ বুলসের (2008-16), নিউ ইয়র্ক নিক্স (2016-17 , 2021-23) এর সাথে 723টি গেমে (518 শুরু) ক্যারিয়ার গড় 17.4 পয়েন্ট, 5.2 অ্যাসিস্ট এবং 3.2 রিবাউন্ড পোস্ট করেছেন, ক্লিভল্যান্ড ক্যাভালিয়ার্স (2017-18), মিনেসোটা টিম্বারওলভস (2018-19), ডেট্রয়েট পিস্টনস (2019-21) এবং মেমফিস গ্রিজলিস (2023-24)।

ইনজুরি 2023-24 সালে রোজকে 24টি খেলায় (সাতটি শুরু) সীমাবদ্ধ করেছিল এবং তার গড় 8.0 পয়েন্ট, 3.3 অ্যাসিস্ট এবং 1.9 রিবাউন্ড।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নিউইয়র্কের মেয়র এরিক অ্যাডামস তুর্কি উত্স থেকে ঘুষ এবং উপহার গ্রহণের অভিযোগে অভিযুক্ত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। নিউইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামসের বিরুদ্ধে...

ডজার্স প্যাড্রেসের বিরুদ্ধে জয়ের সাথে এনএল ওয়েস্ট জয় করতে চায়

25 সেপ্টেম্বর, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি (17) ডজার স্টেডিয়ামে সান দিয়েগো প্যাড্রেসের বিপক্ষে তৃতীয়...

Related Articles

অ্যারন বিচারক ইয়াঙ্কিসের শীর্ষ ও, বিজয়ী বিভাগ হিসাবে 58 তম স্থানে রয়েছেন

সেপ্টেম্বর 26, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ইয়াঙ্কি স্টেডিয়ামে বাল্টিমোর ওরিওলসের...

Texans RBs জো মিক্সন (গোড়ালি), ডেমিয়ন পিয়ার্স (হ্যামস্ট্রিং) অনুশীলন মিস

15 সেপ্টেম্বর, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; এনআরজি স্টেডিয়ামে শিকাগো বিয়ার্সের বিপক্ষে...

ডায়মন্ডব্যাকস RHP রাইন নেলসনকে সক্রিয় করে, আলেক থমাসকে মনে রাখবেন

সেপ্টেম্বর 8, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস স্টার্টিং পিচার রাইন...

অ্যাথলেটিক্স ওকল্যান্ডে বিদায়ী বিদায়ে রেঞ্জার্সকে পরাজিত করে

সেপ্টেম্বর 26, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড অ্যাথলেটিক্স অনুরাগীরা ওকল্যান্ড-আলামেডা কাউন্টি...