Home খেলাধুলা কেন তারিক স্কুবাল এবং ক্রিস সেল এমএলবি সাই ইয়ং অ্যাওয়ার্ডস জিতবেন
খেলাধুলা

কেন তারিক স্কুবাল এবং ক্রিস সেল এমএলবি সাই ইয়ং অ্যাওয়ার্ডস জিতবেন

Share
Share

তারিক স্কুবাল ডেট্রয়েট টাইগারদের টেক্কা। ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজতারিক স্কুবাল ডেট্রয়েট টাইগারদের টেক্কা। ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ

এমনকি যখন রিলিভাররা আরও বেশি কাজের চাপ নেয় এবং দলগুলি নবম ইনিংসে শুরু করে পিছনে থেকে সামনে তাদের পিচিং গ্রুপ তৈরি করতে শুরু করে, সাই ইয়ং অ্যাওয়ার্ডটি স্টার্টিং টেকার ডোমেন হিসাবে রয়ে গেছে।

1993 সাল থেকে শুধুমাত্র একজন রিলিভার সাই ইয়ং জিতেছে, এবং 2003 সালে লস অ্যাঞ্জেলেস ডজার্সের জন্য ন্যাশনাল লিগ অ্যাওয়ার্ড জেতার জন্য এরিক গ্যাগনেকে 55টির মধ্যে 55টি সেভ করতে হয়েছিল। একজন রিলিভার 2008 সাল থেকে ভোটে তৃতীয় থেকে বেশি শেষ করতে পারেনি, যখন ফ্রান্সিসকো লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের রদ্রিগেজ আমেরিকান লিগের ভোটিংয়ে তৃতীয় হওয়ার পথে রেকর্ড 62 সেভ করে।

অন্তত একটি রিলিফ পিচার সম্ভবত এই সিজনে টপ 3 তে জায়গা করে নেবে, কিন্তু আবারও, দুই প্রভাবশালী স্টার্টিং পিচার — একজন সবেমাত্র তার কেরিয়ার শুরু করেছিলেন একজন টেক্কা হিসেবে এবং অন্যটি দেরীতে কেরিয়ারের অত্যাশ্চর্য প্রত্যাবর্তন যা তাকে হল অফে ফিরিয়ে নিয়েছিল খ্যাতি — নভেম্বরের শেষের দিকে MLB নেটওয়ার্কে পরিবার এবং বন্ধুদের কাছ থেকে আলিঙ্গন এবং উচ্চ ফাইভ পাবেন।

আমেরিকান লীগ

তারিক স্কুবল (18-4, 2.39 ইরা, 228 স্ট্রাইকআউটস) দেখে মনে হচ্ছিল তিনি বেশিরভাগ গ্রীষ্মে পুরস্কার জিতবেন কারণ তার সংখ্যার নিখুঁত পরিমাণ — সে আমেরিকান লিগ ট্রিপল ক্রাউন জেতার জন্য গতিতে রয়েছে — একটি ধারণাকে ছাপিয়ে যাবে তিনি দ্বিতীয় বিভাগের দলের জন্য আয়ত্ত করেছিলেন। কিন্তু স্কুবাল তার শেষ নয়টি শুরুতে তার সেরা অবস্থানে রয়েছে, একটি প্রসারিত যেখানে তিনি 1.94 ইআরএ সহ 6-0 তে গিয়েছিলেন যেখানে 2014 সালের পর টাইগাররা তাদের প্রথম প্লে অফ বার্থে 30-14 তে গিয়েছিলেন।

স্কুবালের চূড়ান্ত শটের আগে, অভিভাবকরা ইমানুয়েল ক্লাসের কাছাকাছি (4-2, 0.62 ইরা, 46 সেভ) বুলপেন অ্যাঙ্কর হিসাবে একটি দুর্দান্ত সাই ইয়ং কেস ছিল ডিভিশন বিজয়ীর জন্য যিনি 45টি গেম দুই রান বা তার কম ব্যবধানে জিতেছেন। বেসবল-রেফারেন্স অনুযায়ী ক্লেসে 4.4 ওয়ার আছে, এই সংখ্যাটি এই শতাব্দীর কাছাকাছিদের মধ্যে শুধুমাত্র জোনাথন প্যাপেলবন (2006 সালে 5.0 ওয়ার) দ্বারা অতিক্রম করেছে।

গত চার সপ্তাহে সাত-গেম হারলেও, 2015 সালের পর প্রথমবারের মতো রয়্যালস পোস্ট সিজনে অংশ নিতে পারে, ধন্যবাদ সেথ লুগো (16-9, 3.03 ইরা, 178 স্ট্রাইকআউট) এবং কোল রাগানস (11-9, ERA 3.14, 223 স্ট্রাইকআউট)। আমেরিকান লিগের পিচার্সের মধ্যে এই জুটি WAR-এ Skubal-এর পরে দ্বিতীয় এবং তৃতীয় স্থানে রয়েছে এবং ERA এবং ইনিংস পিচের মধ্যে শীর্ষ 10-এ রয়েছে।

জাতীয় লীগ

সেপ্টেম্বর 19, 2024; সিনসিনাটি, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্রেট আমেরিকান বল পার্কে চতুর্থ ইনিংসে সিনসিনাটি রেডসের বিপক্ষে আটলান্টা ব্রেভস পিচার শুরু করছেন ক্রিস সেল (51)। বাধ্যতামূলক ক্রেডিট: Katie Stratman-Imagn Imagesসেপ্টেম্বর 19, 2024; সিনসিনাটি, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্রেট আমেরিকান বল পার্কে চতুর্থ ইনিংসে সিনসিনাটি রেডসের বিপক্ষে আটলান্টা ব্রেভস পিচার শুরু করছেন ক্রিস সেল (51)। বাধ্যতামূলক ক্রেডিট: Katie Stratman-Imagn Images

CHRIS SALE (18-3, 2.38 ERA, 225 স্ট্রাইকআউট) AL Cy Young ভোট পেয়েছিলেন এবং 2012 থেকে 2018 সাল পর্যন্ত প্রতি বছর অল-স্টার দল তৈরি করেছিলেন, কিন্তু এটি স্মৃতিতে সাই ইয়ং-এর উপস্থিতির পাশাপাশি আজীবন কৃতিত্ব উভয়ই। পুরস্কার সেল সম্ভবত 35 বছর বয়সে ন্যাশনাল লিগ ট্রিপল ক্রাউন জিতবে ব্রেভসের জন্য যখন আগের চারটি সিজনে একত্রিতভাবে (151) ইনজুরির সাথে লড়াই করার সময় তার চেয়ে বেশি ইনিংস পিচ করেছিল। তার ট্রফি কেসে একজন সাই ইয়ং এর দীর্ঘ প্রতীক্ষিত সংযোজন হল যখন সেল ক্যারিয়ারের যুদ্ধে 50.0 ছাড়িয়ে গেছে, শুধুমাত্র হল অফ ফেম-বাউন্ড ত্রয়ী জাস্টিন ভারল্যান্ডার, ক্লেটন কারশো এবং ম্যাক্স শেরজারের পিছনে রয়েছে, যাদের সবাই তাদের গোধূলি বছরে। তাদের কর্মজীবনের। বিক্রয় আছে একটি Cooperstown এ তাদের সাথে যোগদানের আরও অনেক সুযোগ একই সময়ে এক বছর আগের চেয়ে।

জ্যাক হুইলারের (16-7, 2.56 ইরা, 213 স্ট্রাইকআউটস) তিনটি ট্রিপল ক্রাউন বিভাগে বিক্রিতে দ্বিতীয় হওয়ার সুযোগ রয়েছে, এটি 2021 সালের তুলনায় সাই ইয়ং-এ হুইলারের জন্য আরও নিশ্চিত দ্বিতীয় স্থান অর্জন করেছে, যখন তিনি হারান সাই ইয়ং কারণ 46 1/3 বেশি ইনিংসে তার কর্বিন বার্নসের চেয়ে তৃতীয় রান বেশি ছিল।

তৃতীয় স্থানের জন্য দৌড় অদ্ভুতভাবে বাধ্যতামূলক হবে। ভোটাররাজলদস্যু রকি পল SKENES এর অবিলম্বে প্রতিভা পুরস্কৃত করুন (11-3, 1.99 ইআরএ, 167 স্ট্রাইকআউট), মাত্র 122 ইনিংস পিচ করা সত্ত্বেও কে ওয়ার-এ বিক্রির পরে দ্বিতীয়? সহপাঠী SHOTA IMANAGA (15-3, 2.91 ERA, 174 স্ট্রাইকআউট) কি জাপানে আট বছর পর বড় লিগে নির্বিঘ্ন পরিবর্তনের জন্য স্বীকৃত? নাকি রিলিভার TANNER SCOTT (9-5, 1.51 ERA, 22 saves) এবং RYAN HELSLEY (7-4, 2.09 ERA, 47 saves) কে বিভিন্ন প্রভাবশালী ঋতুর পর বিবেচনা করা হয়?

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জাতিসংঘের ভাষণে ফিলিস্তিনি নেতা আব্বাস বলেছেন ‘ইসরায়েলে অস্ত্র পাঠানো বন্ধ করুন’

ফিলিস্তিনি কর্তৃপক্ষের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাস বৃহস্পতিবার বিশ্বকে ইসরায়েলকে অস্ত্র সরবরাহ বন্ধ করার আহ্বান জানিয়ে বলেছেন, এটি গাজা উপত্যকাকে এমনভাবে ধ্বংস করেছে যেখানে এটি...

লন্ডনে ফোলি আ ডিউক্সের প্রিমিয়ার

লেডি গাগা সম্পূর্ণ হার্লে কুইন ভাইবস চ্যানেল করছিল… “জোকার: ফোলি অ্যা ডিউক্স”-এর জন্য লন্ডন প্রিমিয়ার আফটার-পার্টি থেকে বেরিয়ে যাওয়ার সাথে সাথে সে পাগল...

Related Articles

ডায়মন্ডব্যাকস RHP রাইন নেলসনকে সক্রিয় করে, আলেক থমাসকে মনে রাখবেন

সেপ্টেম্বর 8, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস স্টার্টিং পিচার রাইন...

অ্যাথলেটিক্স ওকল্যান্ডে বিদায়ী বিদায়ে রেঞ্জার্সকে পরাজিত করে

সেপ্টেম্বর 26, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড অ্যাথলেটিক্স অনুরাগীরা ওকল্যান্ড-আলামেডা কাউন্টি...

ডিভিশন শিরোনাম সুরক্ষিত, অ্যাস্ট্রোস এবং গার্ডিয়ানরা শক্তিশালী ফিনিশের জন্য তাকান

সেপ্টেম্বর 14, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রগ্রেসিভ ফিল্ডে টাম্পা বে রে-এর...

কোকো গফ নিশ্চিত করেছেন ম্যাট ডেলি কোচিং দলে যোগ করেছেন

সেপ্টেম্বর 1, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউএসটিএ বিলি জিন কিং ন্যাশনাল...