Home বিনোদন সাহসী এবং সুন্দর: টেলরের মৃত্যুর গন্ধ মাছের – একটি উদ্ভট ফলাফল আসছে?
বিনোদন

সাহসী এবং সুন্দর: টেলরের মৃত্যুর গন্ধ মাছের – একটি উদ্ভট ফলাফল আসছে?

Share
Share

সাহসী এবং সুন্দর পাঠানো টেলর হেইস মৃত্যুদণ্ডের সাজা নিয়ে বাড়ি ফিরে, কিন্তু এই গল্পটি CBS সোপ অপেরার দর্শকদের জন্য কিছু বড় গর্ত দিয়ে শুরু হয়। প্রথমত, টেলর একজন বিশ্ববিখ্যাত মনোরোগ বিশেষজ্ঞ, যার মানে তার শংসাপত্রের সাথে একটি এমডিও সংযুক্ত রয়েছে।

তাই তিনি কীভাবে এটি করেন তা শুরু থেকেই ভক্তদের কাছে সন্দেহজনক বলে মনে হচ্ছে। এটি দর্শকদের বিশ্বাস করতে পরিচালিত করে যে তিনি মারা যাবেন না, পরিবর্তে তিনি একটি ভুল রোগ নির্ণয়, একটি অলৌকিক নিরাময় বা অভিভাবক দেবদূত পান। এবং এই অভিভাবক কোণ তত্ত্বটি এমন একজন হয়ে শেষ হয় যে স্টেফি ফরেস্টারকে প্রান্তে ঠেলে দেবে।

সাহসী এবং সুন্দর: টেলর হেইসের কার্ডিওলজিস্ট নেই

টেলর হেইস (রেবেকা বুদিগ) কাউকে বিশ্বাস করতে হয়েছিল, তাই সাহসী এবং সুন্দর দর্শক তিনি কি মাধ্যমে যাচ্ছে জানতে হবে. তাই লি ফিনেগানকে (নাওমি মাতসুদা) বিশ্বাস করাই ছিল পথ চলা। অন্য একজন ডাক্তার সমস্ত সঠিক প্রশ্ন জিজ্ঞাসা করে সাবানটিকে দর্শকদের কাছে রোগ নির্ণয় করতে সহায়তা করে। উপরন্তু, দুই মহিলা তাদের একে অপরের সাথে বিবাহিত সন্তানদের সাথে এবং একই সন্তানের দাদা-দাদি হিসাবে একটি ব্যক্তিগত সংযোগ ভাগ করে নেয়।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) - টেলর হেইস (রেবেকা বুদিগ)দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) - টেলর হেইস (রেবেকা বুদিগ)
হোটেল | সিবিএস

এর প্রথম অদ্ভুত অংশটি কার্ডিওলজিস্টের সাথে পরামর্শের অভাবের সাথে আসে। টেলর কখনই বলেননি যে কোন ধরনের ডাক্তার তার হৃদযন্ত্রের ব্যর্থতা নির্ণয় করেছেন। কিন্তু তিনি লিকে বলেছিলেন যে তিনি কোনও কার্ডিওলজিস্টের সাথে পরামর্শ করেননি। তারপরে, তিনি লিকে আরও বলেছিলেন যে উপসর্গগুলি আরও খারাপ হয়ে গেছে, তাই কিছু তাকে বিরক্ত করছিল।

সাহসী এবং সুন্দর ভক্তরা ধরে নিয়েছিলেন যে তিনি একজন জিপি দেখেছেন। রোগ নির্ণয়ের মাধ্যমে অনুসরণ করার পরিবর্তে, তিনি তার পরিবারের সাথে থাকার জন্য বাড়ি চলে যান। একই পরিবারকে সে তার অসুস্থতা সম্পর্কে অন্ধকারে রাখার পরিকল্পনা করেছে।

B&B: টেলর স্যুইর্ল অনলাইনের জন্য অদ্ভুত ফলাফল

সাহসী এবং সুন্দর দর্শকরা মৃত মনোরোগ বিশেষজ্ঞের জন্য সমস্ত ধরণের প্রতিরক্ষা প্রস্তাব করেছিলেন। অনেকে এরিক ফরেস্টারের (জন ম্যাককুক) চূড়ান্ত মৃত্যু ভয় এবং তার অলৌকিক নিরাময়ের দিকে ফিরে যায়। অনেক দর্শক মনে করেন এখানেই সোপ অপেরা টেলরের সাথে যাবে।

কিন্তু অন্যান্য ভক্ত বিভ্রান্তিকর প্লট দেখতে এবং অদ্ভুত গল্প একসাথে আসছে সাহসী এবং সুন্দরটেলর হেইস। কেউ কেউ মনে করেন এই মৃত্যুদণ্ড তাকে রিজ ফরেস্টার (থর্স্টেন কায়ে) বিয়ে করতে পরিচালিত করে। এমনকি আরও অযৌক্তিক, কেউ কেউ পরামর্শ দেন যে ব্রুক লোগানের (ক্যাথরিন কেলি ল্যাং) আশীর্বাদে বিবাহটি অনুষ্ঠিত হয়। কিন্তু এটি শুধুমাত্র কারণ সবাই অবশেষে জানতে পারে যে টেলর হেইস মারা যাচ্ছে।

অবশ্যই, ফিন তার স্ত্রীর পরিবারের জন্য আরেকটি অলৌকিক কাজ করতে পারে। ডাঃ জন ফিনেগান (ট্যানার নোভলান) অন্য একটি পরীক্ষামূলক চিকিত্সা খুঁজে পেতে পারেন এবং টেলর এর জন্য সাইন আপ করতে পারেন। কিন্তু একটি প্লটের জন্য সবচেয়ে উদ্ভট, অদ্ভুত এবং অবশ্যই কৌতূহলী পরামর্শটি শেলা কার্টার (কিম্বারলিন ব্রাউন) টেলরকে সাহায্য করার সাথে সম্পর্কিত।

সাহসী এবং সুন্দর: এই বইটি আপনার হৃদয় ভেঙে দেয়…

ঠিক আছে, এটি আপনার হৃদয়কে ছিঁড়ে ফেলবে না, তবে অন্য কেউ এই ফ্যান-প্রস্তাবিত তত্ত্বে তাদের হৃদয় ছিঁড়ে ফেলেছে। তাই এটি টেলর হেইসের জন্য একটি পরিত্রাণের মতো কাজ করে। এটি একটি অযৌক্তিক ধারণা, তবে আপনি যদি এমন একটি প্লট কল্পনা করতে পারেন তবে এটি পর্দায় প্রচুর নাটক আনবে।

এই প্লটটি একটি জনপ্রিয় চরিত্রের মৃত্যুকে জড়িত করে এবং স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) কে একটি বিশৃঙ্খলা সৃষ্টি করে যখন সবকিছু বলা হয় এবং করা হয়। ঠিক আছে, এখানে যায়… ঠিক যেমন কেটি লোগান (হিদার টম) বছর আগে, টেলর হেইসের হার্ট ট্রান্সপ্লান্টের প্রয়োজন হবে।

তাহলে এই ক্ষেত্রে শীলা কার্টার দাতা হলে কী হতো? সাহসী এবং সুন্দর প্রস্তাবিত প্লট? তাকে মারা যেতে হবে, তাই হয় একটি দুর্ঘটনা, তার অতীত তার সাথে ধরা পড়ে, অথবা সে তার নিজের জীবন নেয়, কিন্তু এই তাত্ত্বিক গল্পের মধ্যে সে মারা যায়। তারপরে তার স্বামী, ডিকন শার্প (শন কানান) তার হৃদয় টেলর হেইসের কাছে স্বাক্ষর করে। সে ট্রান্সপ্লান্ট পায় এবং বাঁচে, কিন্তু, এবং এটি একটি বড় কিন্তু, শীলার হৃদয় দ্বারা তার মাকে বাঁচিয়ে রাখা সম্পর্কে স্টেফি কেমন অনুভব করবে?

B&B: টেলরের সোনার হৃদয় থাকবে না?

ভক্তরা ঝাঁপিয়ে পড়েন সাহসী এবং সুন্দর অনলাইন প্লট। তারা পরামর্শ দেয় যে এই গল্পটি আপনার মেয়ের জন্য গ্রস-আউট ফ্যাক্টর নিয়ে আসবে। শীলার প্রতি স্টেফির ঘৃণা সম্ভবত তাকে কিছুটা উদ্বেগের কারণ হতে পারে যদি তার মা শিলার প্রতিস্থাপিত হৃদয় নিয়ে ঘুরে বেড়ান। সোপ অপেরা এটি দিয়ে কী করতে পারে তার সীমা আকাশ।

সম্ভবত সাহসী এবং সুন্দর কিছু হরর মুভির ধারণা নিতে পারে এবং হঠাৎ টেলরকে শীলা কার্টারের মতো অভিনয় করতে পারে। নতুন এবং উন্নত মিসেস শার্প নয়, কিন্তু যিনি তার পায়ের আঙুল কেটে দিয়েছেন। দর্শকরাও পরামর্শ দেয় যে এটি একটি আকর্ষণীয় ধারণা হলেও, শিলাকে হত্যা করা একটি বিকল্প যা তারা বিবেচনা করবে এমন সম্ভাবনা কম। হয়তো স্টেফির হার্টের প্রয়োজন ছিল, কিন্তু একেবারে নতুন টেলরের জন্য নয়।

তাই বেশিরভাগ ভক্তরা মনে করেন যে নাটকটি মৃত্যুবরণকারী টেলর হেইসের জন্য খেলা হবে। কিন্তু একবার তারা সেই প্লট থেকে যথেষ্ট পরিমাণে চেপে গেলে, সিবিএস সাবান হঠাৎ করে এটিকে বাঁচিয়ে রাখার উপায় খুঁজে পাবে।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন সাহসী এবং সুন্দর স্পয়লার.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

NL ওয়াইল্ড-কার্ড রেসে ডি-ব্যাক গ্রাউন্ড হারালে জায়ান্টরা 5 হোম রান করেছে

সেপ্টেম্বর 24, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়ান্টস আউটফিল্ডার মাইকেল কনফোর্টো (8) চেজ ফিল্ডে তৃতীয় ইনিংসে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে তিন রানের...

কেট এবং কলিন নাটকের পরে কথা বলতে প্রস্তুত জন গোসেলিন

ভিডিও সামগ্রী চালান TMZ.com জন গোসেলিন আপনি কি আপনার ভবিষ্যত নিয়ে আশাবাদী বোধ করছেন… শুধু আপনার সন্তান নয়, কলিনতিনি কলেজে ভাল করছেন, কিন্তু...

Related Articles

কেয়ার স্টারমার নিউইয়র্কে ডোনাল্ড ট্রাম্পের সাথে দেখা করবেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...

গ্লেব স্যাভচেঙ্কো এবং ব্রুকস নাদের চুম্বন সম্পর্কে জিজ্ঞাসা করেছেন, একটি প্রলোভনসঙ্কুল উত্তর দিন

ভিডিও সামগ্রী চালান টিএমজেড সঙ্গে ব্রুকস নাদেরতার ‘DWTS’ অংশীদারের উপর একটি বড়...

একীভূতকরণের অনুমোদন পেতে শেভরন তার বোর্ড থেকে জন হেসকে ত্যাগ করবে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

যৌনকর্মী ফেডারেল প্রসিকিউটরদের কাছে কথিত ডিডি সেক্স টেপ হস্তান্তর করেছে

এক শন “ডিডি” কম্বস‘একজন যৌনকর্মীর সাথে কথিত এনকাউন্টার ভিডিওতে রেকর্ড করা হয়েছিল,...