Home খেলাধুলা কাউবয়রা উত্তর খোঁজার সময় দৈত্যরা আস্থা অর্জন করে
খেলাধুলা

কাউবয়রা উত্তর খোঁজার সময় দৈত্যরা আস্থা অর্জন করে

Share
Share

এনএফএল: বাল্টিমোর রেভেনস বনাম ডালাস কাউবয়22 সেপ্টেম্বর, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; AT&T স্টেডিয়ামে বাল্টিমোর রেভেনসের বিরুদ্ধে চতুর্থ কোয়ার্টারে ডালাস কাউবয় লাইনব্যাকার মাইকাহ পার্সনস (11) লাইন আপ। বাধ্যতামূলক ক্রেডিট: অ্যান্ড্রু ডিয়েব-ইমাগন ইমেজ

ডালাস কাউবয়স গত মৌসুমে নিউ ইয়র্ক জায়ান্টসকে দুইবার পরাজিত করেছিল, যার মধ্যে মেডোল্যান্ডসে প্রাইমটাইম খেলায় 40-0 গোলের হার ছিল।

ডালাস বৃহস্পতিবার রাতে জায়ান্টদের বিরুদ্ধে আরেকটি প্রাইমটাইম প্রতিযোগিতার জন্য দৃশ্যে ফিরে আসে যখন পূর্ব রাদারফোর্ড, এনজে-তে দুটি NFC পূর্ব দল মুখোমুখি হয়

ডালাস নিউইয়র্কের সাথে শেষ 14 টির মধ্যে 13 টি মিটিং জিতেছে, গত মৌসুমের ওপেনারে জায়ান্টদের বিরুদ্ধে জয় সেই প্রতিযোগিতার মধ্যে সবচেয়ে নিরপেক্ষ।

কাউবয়রা দ্বিতীয় ত্রৈমাসিকের মাঝপথে 26-0 তে এগিয়ে ছিল কারণ জায়ান্টস ভক্তরা সারা রাত দলকে উল্লাস করেছিল।

“আমি একজন ব্যক্তি, আমি প্রতিটি খেলায় এমনভাবে অভিনয় করি যেন এটা আমার জন্য, আমার জন্য সুপার বোল,” নিউইয়র্কের নিরাপত্তার জেসন পিনক মঙ্গলবার বলেছেন। “তবে, অবশ্যই, আপনার মনে আছে। আমি মনে করি সবাই প্রাইম টাইম টিভিতে হোম ওপেনারকে এভাবে পরাজিত করার কথা মনে রাখবে।”

ডালাস (1-2) এই মরসুম শুরু করার জন্য এতটা ভীতিকর ছিল না। ওপেনারে ক্লিভল্যান্ড ব্রাউনসকে পরাজিত করার পর, কাউবয়রা নিউ অরলিন্স সেন্টসের কাছে পরাজিত হয় এবং তারপরে গত সপ্তাহান্তে সফররত বাল্টিমোর রেভেনসের কাছে একটি প্রতারণামূলক ফাইনাল স্কোরে 28-25 হেরে যায়।

কাউবয়রা চতুর্থ ত্রৈমাসিকে সমান করতে 19টি উত্তরহীন পয়েন্ট স্কোর করেছিল, কিন্তু লড়াইয়ে সমস্যাগুলি মুখোশ করা হয়নি।

“আমাদের এই অধিকারটি পেতে হবে,” ডালাস তারকা লাইনব্যাকার মিকাহ পার্সনস বলেছেন। “আপনি জানেন আমি কি বলছি? এটি একটি বিজয়ী সংস্থা। আমি সেই মান বজায় রাখতে যাচ্ছি, কিন্তু একই সময়ে, সবাইকে মান বজায় রাখতে হবে। এবং আমি মনে করি আমি আমার বিশ্বাসে আত্মবিশ্বাসী, এবং আমি শুধু মনে করি আমরা এখন পরীক্ষা করছি।

ডালাসের ডিফেন্সিভ গার্ড ডিমার্কাস লরেন্স তার দলকে ঘরের মাঠে 22 পয়েন্টে হারাতে দেখে খুশি হননি।

“এটা কোন ব্যাপার না শেষ পর্যন্ত আপনার কতটা ইচ্ছাশক্তি আছে,” লরেন্স বলেছিলেন। “আপনি যদি ভাল শুরু না করেন, আপনি সম্ভবত ভাল শেষ করতে পারবেন না, তাই ফলাফল হল ফলাফল। আমরা যা করতে পারি তা হল সেখানে গিয়ে পর্যালোচনা করা এবং সেখান থেকে উন্নতি করা।”

নিউইয়র্ক (1-2) তার প্রথম জয়ের জন্য গত রবিবার ক্লিভল্যান্ডকে 21-15 হারিয়েছে।

ড্যানিয়েল জোনস একটি সিজন-উচ্চ 236 গজ সঙ্গে দ্বিতীয় টানা খেলা জন্য দুটি টাচডাউন জন্য নিক্ষেপ.

দুই হারে ওপেন করার পর হঠাৎ করেই জায়ান্টদের .500 হওয়ার সুযোগ রয়েছে। যাইহোক, শঙ্কিত কাউবয়রা শহরে ফিরে এসেছে। গত মৌসুমে অন্য ম্যাচে স্বাগতিক ডালাস 49-17 জিতেছিল।

“হ্যাঁ, আমরা কারও কাছে হারতে পছন্দ করি না, বিশেষ করে একটি বিভাগীয় খেলা,” জোন্স বলেছিলেন। “আমরা এই গেমটির অর্থ বুঝতে পেরেছি এবং আমরা যেতে প্রস্তুত হব।”

কাউবয় কোয়ার্টারব্যাক ডাক প্রেসকট একটি এনএফএল-সেরা 851 ইয়ার্ডের পাশাপাশি চারটি টাচডাউনের জন্য পাস করেছে। তাকেও দুবার আটক করা হয়েছিল এবং নয়টি বস্তা ছিল।

ডালাসের গ্রাউন্ড গেমটি নিচের দিকে, রিকো ডাউডল 88 ইয়ার্ড এবং ইজেকিয়েল এলিয়ট 62 এর অবদানের সাথে নেতৃত্ব দিচ্ছেন। কাউবয় এনএফএল-এ 30 তম, গেম প্রতি 73.7 গজ গড়।

পার্সনস, চতুর্থ বর্ষের তারকা, মাত্র 12 টি ট্যাকল এবং একটি বস্তা রয়েছে। তার প্রথম তিন মৌসুমে 40.5 বস্তা ছিল।

প্রতি খেলায় 15 পয়েন্টে অপরাধ স্কোর করার ক্ষেত্রে নিউইয়র্ক 29তম স্থানে রয়েছে। জোন্স 600 ইয়ার্ডের জন্য পাশ করেছে রকি ওয়াইডআউট মালিক নাবার্স (271 ইয়ার্ড) ইয়ার্ডেজের 45 শতাংশ বেশি করে। নাবার্সের তিনটি টাচডাউন রিসেপশন রয়েছে।

“আমাদের সকল খেলোয়াড়ের প্রতি আমার আস্থা আছে,” জোন্স বলেন, “এবং মালিক ভালো খেলেছে, কিন্তু আমাদের অনেক ভালো রিসিভার আছে।”

কাউবয় কোচ মাইক ম্যাকার্থি নাবার্স থেকে যা দেখেছেন তাতে মুগ্ধ৷

“তার আকার, গতি এবং শরীরের নিয়ন্ত্রণ আছে,” ম্যাকার্থি বলেছিলেন। “আমি মনে করি সে খুব উত্তেজনাপূর্ণ খেলোয়াড় যখন বল বাতাসে থাকে। এটাই আমার কাছে আলাদা।”

নিউ ইয়র্ক কর্নারব্যাক অ্যাডরি’ জ্যাকসন এবং ড্রু ফিলিপস মঙ্গলবার বাছুরের আঘাত নিয়ে অনুশীলনে বসেছিলেন। স্টার ডিফেন্সিভ ট্যাকল ডেক্সটার লরেন্স II (পা) সীমিত ছিল।

ডালাস কর্নারব্যাক ক্যালেন কারসন (কাঁধ) এবং নিরাপত্তা মার্ককুইস বেল ​​(গোড়ালি) মঙ্গলবার বসেছিলেন এবং ম্যাককার্থি এই জুটিকে খেলার সিদ্ধান্ত বলে মনে করেছিলেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

NL ওয়াইল্ড-কার্ড রেসে ডি-ব্যাক গ্রাউন্ড হারালে জায়ান্টরা 5 হোম রান করেছে

সেপ্টেম্বর 24, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়ান্টস আউটফিল্ডার মাইকেল কনফোর্টো (8) চেজ ফিল্ডে তৃতীয় ইনিংসে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে তিন রানের...

কেট এবং কলিন নাটকের পরে কথা বলতে প্রস্তুত জন গোসেলিন

ভিডিও সামগ্রী চালান TMZ.com জন গোসেলিন আপনি কি আপনার ভবিষ্যত নিয়ে আশাবাদী বোধ করছেন… শুধু আপনার সন্তান নয়, কলিনতিনি কলেজে ভাল করছেন, কিন্তু...

Related Articles

কোকো গফ নিশ্চিত করেছেন ম্যাট ডেলি কোচিং দলে যোগ করেছেন

সেপ্টেম্বর 1, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউএসটিএ বিলি জিন কিং ন্যাশনাল...

ড্রাইভার ড্যানিয়েল রিকিয়ার্ডো আরবি ত্যাগ করেন এবং লিয়াম লসনের স্থলাভিষিক্ত হন

5 মে, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; আরবি ড্রাইভার ড্যানিয়েল রিকিয়ার্ডো...

রিপোর্ট: এয়ার ফোর্স, UNLV মাউন্টেন ওয়েস্টে অবস্থান করছে

নভেম্বর 18, 2023; কলোরাডো স্প্রিংস, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; UNLV বিদ্রোহীদের কোয়ার্টারব্যাক ক্রিস...

টপ-টায়ার ওএল ডগলাস উটু টেনেসি থেকে ওরেগন চলে গেছে

11 নভেম্বর, 2023-এ ওহিও স্টেট-মিশিগান স্টেট ফুটবল খেলার দিনে রিক্রুট ডগলাস উটু...