Home খেলাধুলা রেড সক্স ব্লু জেসকে আটকানোর চেষ্টা করতে রিচার্ড ফিটসের কাছে যান
খেলাধুলা

রেড সক্স ব্লু জেসকে আটকানোর চেষ্টা করতে রিচার্ড ফিটসের কাছে যান

Share
Share

এমএলবি: বোস্টন রেড সোক্সে মিনেসোটা টুইনস20 সেপ্টেম্বর, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্সের শুরুর পিচার রিচার্ড ফিটস (80) ফেনওয়ে পার্কে প্রথম ইনিংসের সময় মিনেসোটা টুইনসের বিরুদ্ধে পিচ করার জন্য প্রস্তুত। বাধ্যতামূলক ক্রেডিট: Brian Fluharty-Imagn Images

বোস্টন রেড সক্স ডান-হাতি রিচার্ড ফিটস এখনও তার তিনটি বড় লিগ গেমে একটি অর্জিত রানের অনুমতি দেয়নি, যা বুধবার রাতে হোস্ট টরন্টো ব্লু জেস পরিবর্তন করার চেষ্টা করবে।

ফিটস (0-0, 0.00 ERA) রেড সোক্স (80-78) কে তাদের স্লিম প্লে অফের আশা বাঁচিয়ে রাখতে সাহায্য করতে পারে আরেকটি কঠিন পারফরম্যান্সের মাধ্যমে। এটি তাদের প্রথম কয়েকটি গেমের ফলাফলের উন্নতি করতে হবে, যার সবকটিই বোস্টনের কাছে হেরে গেছে।

ব্লু জেস (73-85) চেষ্টা করবে তিন ম্যাচের সিরিজে বাদ পড়া এড়াতে এবং একটি সিজন-এন্ডিং ছয় গেমের হোম স্ট্রীক চালিয়ে যাওয়ার সময় পাঁচ-গেম হারার ধারা শেষ করবে।

মঙ্গলবার রাতে 10 ইনিংসে 6-5 সিরিজের দ্বিতীয় খেলা জিতে রেড সক্স টানা চারটি জিতেছে। তারা ৩-০ ব্যবধানের ঘাটতি কাটিয়ে সপ্তম ও অষ্টম ম্যাচে এক রানে খেলা সমতায় ফেলে। বোস্টন দশম তিনে স্কোর করে এবং টরন্টোর ইনিংসের তলানিতে দুই রানের সমাবেশ থেকে বেঁচে যায়।

বোস্টনের ম্যানেজার অ্যালেক্স কোরা বলেছেন, “বাচ্চারা শেষ পর্যন্ত লড়াই করে অবিশ্বাস্য কাজ করেছে।” “আমরা সবাইকে ব্যবহার করেছি, এবং আমি এখানে আসার পর থেকে এটি ছিল সবচেয়ে সন্তোষজনক জয়গুলির একটি।”

“অবশ্যই অক্টোবর 28, 2018 (ওয়ার্ল্ড সিরিজ চ্যাম্পিয়নশিপ) সবচেয়ে বড়, কিন্তু ডাগআউটে নাকাল এবং লড়াই করা, যে ছেলেরা পিচ করেছিল, সেই ছেলেরা যারা সেই গেমটিতে খেলেছিল, হ্যাঁ। আমি আপনাকে বলছি, অনেক উদ্বেগ ছিল, এবং আমরা খুব নার্ভাস ছিলাম, কিন্তু আমরা তা করেছি।”

ফিটস 8 সেপ্টেম্বর শিকাগো হোয়াইট সোক্সের বিরুদ্ধে তার প্রথম বড় লিগের শুরুতে দুটি অনাগত রানের অনুমতি দেয়, যেটি বোস্টন 7-2 ব্যবধানে হেরে যায়। তিনি সেই খেলায় 5 2/3 ইনিংস এবং তার পরবর্তী দুটি শুরুর প্রতিটিতে পাঁচটি ফ্রেম পিচ করেছিলেন। তিনি 13টি হিটের অনুমতি দেন এবং সাতটি স্ট্রাক আউট করেন এবং তার শুরুতে পাঁচটি হাঁটেন।

মউন্ডে তার প্রতিপক্ষ টরন্টোর ডান-হাতি কেভিন গাউসম্যান (13-11, 3.91 ইআরএ) হবেন, যিনি এই মৌসুমে তৃতীয়বারের মতো বোস্টনের মুখোমুখি হবেন। তিনি 2024 সালে রেড সক্সের বিরুদ্ধে 5.40 ইআরএ সহ 1-1 এবং তাদের বিরুদ্ধে 30টি ক্যারিয়ারে (25টি শুরু) 4.52 ইআরএ সহ 8-10।

বোস্টনের ট্রেভর স্টোরি মঙ্গলবার 10 তম খেলায় তার দ্বিতীয় ডাবল দিয়ে লিডঅফ রানকে চালিত করেছিল। ভন গ্রিসমের খেলার তৃতীয় হিট, একটি সিঙ্গেল, 10তম এ তৃতীয় রান করেন।

প্রাক্তন ব্লু জে ড্যানি জ্যানসেন, যিনি জুলাই মাসে রেড সক্সে ব্যবসা করেছিলেন, মঙ্গলবার তার প্রথম প্লেট উপস্থিতির আগে একটি উষ্ণ অভ্যর্থনা পেয়েছিলেন। তিনি 4-এর জন্য 2-এ গিয়েছিলেন।

ব্লু জেস স্লোপি বেসবল খেলতে থাকে কারণ তারা ফিনিশিং লাইনের দিকে স্তব্ধ হয়ে যায়। মঙ্গলবার কিছু হাইলাইট ছিল, তবে.

ভ্লাদিমির গুয়েরেরো জুনিয়র টরন্টোর হয়ে দুই রানের ডাবল মারেন, যা 4 উইকেটে 1 চলে যায়, যা তাকে সিজনে .200 এর নিচে পাঁচটি হিট রেখে যায়। বোস্টনের বিপক্ষে তার কেরিয়ারের 75টি RBI আছে, যে কোনো দলের বিপক্ষে তার সবচেয়ে বেশি।

টরন্টোর আলেজান্দ্রো কার্ক .284 ব্যাটিং গড় (67-এর জন্য 19) সহ 16 গেমে তার হিটিং স্ট্রীককে 4-এর জন্য 1-এ গিয়েছিলেন।

এবং ডান-হাতি বোডেন ফ্রান্সিস তার মৌসুমের শেষ খেলায় পাঁচটি স্কোরহীন ইনিংস খেলেন। তার শেষ আট শুরুতে, তিনি 1.33 ERA সহ 4-2।

টরন্টোর ম্যানেজার জন স্নাইডার বলেন, “আরেকটি অসাধারণ প্রচেষ্টা।” “তিনি কীভাবে মরসুমটি শেষ করেছেন সে সম্পর্কে আপনি সত্যিই যথেষ্ট বলতে পারবেন না।”

টরন্টো ট্রিপল-এ বাফেলো থেকে বাম-হাতি ইস্টন লুকাসকে প্রত্যাহার করেছে এবং মঙ্গলবার 1 2/3 ইনিংসে তিনি দুটি রানের অনুমতি দিয়েছেন। ডান-হাতি জ্যাক পপকে ব্লু জেসের বসন্ত প্রশিক্ষণ কমপ্লেক্সে পাঠানো হয়েছিল কারণ বাফেলোর মরসুম শেষ।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: নকল অ্যাবিগেল চাদকে প্রতারিত করতে চলেছে

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক spoilers জাল যে প্রকাশ অ্যাবিগেল ডেভরাক্স প্রতারণার পরিকল্পনা অনুসরণ করুন চাদ দিমেরা. উপরন্তু, তিনি তার ভাই, ডাঃ মার্ক গ্রিনের...

অ্যারন কার্টারের শিশুর মা পিতৃত্বের গুজব পরিষ্কার করেছেন এবং প্রমাণ করেছেন যে শিশুটি গায়কের ছেলে

অ্যারন কার্টারএটা বাচ্চা মা মেলানিয়া মার্টিন ছেলের গুজব খণ্ডন করছেন, রাজকুমারপ্রয়াত গায়কের অন্তর্গত নয়… প্রমাণ হিসেবে ডিএনএ প্রমাণ দিচ্ছে। অ্যারনের প্রাক্তন বাগদত্তা টিএমজেডকে...

Related Articles

প্যাড্রেস এনএল ওয়াইল্ড কার্ড জিতেছে এবং ডি-ব্যাকের অবস্থানে আঘাত করেছে

সেপ্টেম্বর 27, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; চেজ ফিল্ডে পঞ্চম ইনিংসে অ্যারিজোনা...

ব্রায়ান উ, মেরিনার্স শাট ডাউন অ্যাথলেটিক্স

সেপ্টেম্বর 27, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; সিয়াটল মেরিনার্স মনোনীত হিটার ক্যাল...

Lars Nootbaar কার্ডিনালদের জায়ান্টদের কাটিয়ে উঠতে সাহায্য করে

সেপ্টেম্বর 27, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সেন্ট লুইস কার্ডিনালস শর্টস্টপ...

উইল লেভিস এবং জয়হীন টাইটান ডলফিনদের সম্ভাব্য ‘স্নুপ’ শুরুতে বাঁধবে

11 ডিসেম্বর, 2023; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্সের কোয়ার্টারব্যাক উইল...