Home বিনোদন সাহসী এবং সুন্দর প্রারম্ভিক স্পয়লার: টেলর ট্র্যাজিক গোপন গোপন করে
বিনোদন

সাহসী এবং সুন্দর প্রারম্ভিক স্পয়লার: টেলর ট্র্যাজিক গোপন গোপন করে

Share
Share

সাহসী এবং সুন্দর প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে টেলর হেইস 23-27 সেপ্টেম্বর, 2024-এর সপ্তাহে তার পরিবারকে তার হৃদয়বিদারক গোপনীয়তা আবিষ্কার করা থেকে বিরত রাখার জন্য দৃঢ়প্রতিজ্ঞ। CBS দিনের নাটকের সর্বশেষ স্পয়লারগুলি দেখুন।

সাহসী এবং সুন্দর: প্রথম সাপ্তাহিক স্পয়লার: টেলর হেইস বড় গোপন রাখে

চালু সাহসী এবং সুন্দর এই সপ্তাহে, টেলর হেইস লি ফিনেগানের কাছে স্বীকার করেছেন যে তিনি হার্ট ফেইলিওর এবং মারা যাচ্ছেন। তদুপরি, তিনি লিকে কাউকে না বলার শপথ করেছিলেন। সে চায় না তার পরিবার জানুক কারণ সে বোঝা হতে চায় না।

সে শুধু তার পরিবারের সাথে যা রেখে গেছে তা কাটাতে চায়। যাইহোক, তার মেয়ে স্টেফি ফরেস্টার বুঝতে পারে যে সে কিছু লুকাচ্ছে। সে তার কাছ থেকে এটি কেড়ে নেওয়ার চেষ্টা করে, কিন্তু টেলর নড়বে না।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: টেলর হেইস (রেবেকা বুদিগ)দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: টেলর হেইস (রেবেকা বুদিগ)
হোটেল | সিবিএস

অবশ্যই, টেলর মনে করেন যে তিনি তার পরিবারকে রক্ষা করছেন এবং তাদের একসাথে থাকা বেশিরভাগ সময় ব্যয় করছেন। তবে, অবশ্যই, তাদের কাছ থেকে এই গোপন রাখা জিনিসগুলিকে আরও খারাপ করবে। এবং এটি দীর্ঘমেয়াদে তাদের আরও ক্ষতি করবে। সাহসী এবং সুন্দর.

B&B উইকলি স্পয়লার: স্টেফি ফরেস্টার ফাইটস হোপ

যখন স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) তার মা টেলর হেইস (রেবেকা বুডিগ) যে গোপন রহস্য উন্মোচন করার চেষ্টা করেন, তিনি তার বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছেন আমি লোগান আশা করি (আন্নিকা নোয়েল)।

তাদের মা, টেলর এবং ব্রুক লোগান (ক্যাথরিন কেলি ল্যাং) বন্ধু হওয়ার চেষ্টা করছেন সাহসী এবং সুন্দর. যাইহোক, স্টেফি এবং হোপ এখনও স্টেফির বাবার সাথে তাদের পুরানো প্রেমের ত্রিভুজে আটকে আছে, ফরেস্ট রিজ (থর্স্টেন কায়ে)।

অবশ্যই, তারা প্রত্যেকে মনে করে যে তাদের মা রিজ এবং তার ভালবাসার বেশি যোগ্য এবং তারা একে অপরকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টা করে। পরে, রিজ ব্রুককে স্বীকার করেন যে তিনি স্টেফিকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি টেলর হেইসকে নিশ্চিত করার চেষ্টা করবেন। শহরে আছে.

আসলে, ব্রুক জানে স্টেফিকে তার মায়ের প্রয়োজন এবং সম্ভবত বুঝতে পারবে। উপরন্তু, বিখ্যাত Jökull Júliusson (JJ) এর সাথে সহযোগিতা করে ব্রুকের রুম ফটো সেশন। উপরন্তু, তিনি তার হিট গান গেয়েছেন, লেটস গো ডাউন.

যাইহোক, ছবির শ্যুট সমস্যা সৃষ্টি করে কারণ স্টেফির স্বামী, জন “ফিন” ফিনেগান (ট্যানার নোভলান) এবং হোপ জেজে এবং তার ব্যান্ডকে ভালোবাসে, কালেও। অবশ্যই, স্টেফি বিরক্ত যে তাদের মধ্যে এটি মিল রয়েছে সাহসী এবং সুন্দর.

এছাড়াও, টেলর হেইস হৃদয় ভেঙে পড়েছেন যখন সে ফটোশুট লাইভ স্ট্রীমে ব্রুকের সাথে রিজ দেখছে। উপরন্তু, ড. ব্রিজেট ফরেস্টার (অ্যাশলে জোন্স) পারফরম্যান্স দেখতে শহরে ফিরে আসে।

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল ফার্স্ট এডিশন স্পয়লার: বিল কেটির কাছাকাছি

এছাড়াও, মধ্যে অতিথিশালা, ডলার বিল স্পেন্সার (ডন ডায়মন্ট) চায় কেটি লোগান (হিদার টম)। তিনি তাদের ভবিষ্যত সম্পর্কে কথা বলতে চান, তাই তিনি তার সাথে আরেকটি সুযোগ পেতে পারেন।

সমগ্র পপি নোজাওয়া (রোমি পার্ক) এবং মুন নোজাওয়া (লিসা ইয়ামাদা) বিপর্যয়ের আঘাত। এবং এটি তাকে উপলব্ধি করতে পারে যে সে এখনও কেটিকে ভালবাসে এবং চায়।

যাইহোক, সে তাকে আবার চুপ করতে পারে। শীঘ্রই, তাদের ছেলে, উইল স্পেন্সার (ক্রু মরো) তার বাবা-মা একসাথে না থাকার সাথে লড়াই করে।

হোটেল ধাক্কা এবং বিস্ময়ে পূর্ণ। টেলর হেইস অবশেষে তার পরিবারকে বলবে যে সে সিবিএস সাবানে মারা যাচ্ছে তা দেখতে এক মিনিট নষ্ট করবেন না।

সব সর্বশেষ খবর পান সাহসী এবং সুন্দর স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

অ্যাডাম স্কট এবং আন্তর্জাতিক দল প্রেসিডেন্স কাপ 5-5 টাই টাই করে ফিরেছে

সেপ্টেম্বর 26, 2024; ইলে বিজার্ড, কুইবেক, ক্যান; প্রেসিডেন্স কাপ গল্ফ টুর্নামেন্টের প্রথম রাউন্ডের সময় আন্তর্জাতিক দলের অ্যাডাম স্কট দ্বিতীয় গর্তে টিজ অফ ম্যান্ডেটরি...

বিগত সরকারের অযৌক্তিক ঋণ শাসন পরিত্যাগ করুন এবং প্রবৃদ্ধির জন্য বিনিয়োগ করুন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ লেখক ফ্রন্টিয়ার ইকোনমিক্সের সভাপতি ও সাবেক...

Related Articles

জেরেমি ডুফ্রেনকে বিয়ে করার কয়েক মাস আগে লানা ডেল রে বিয়ের পোশাক কিনেছিলেন

লানা ডেল রে তার কুমির ট্যুর গাইড প্রেমের সাথে সরাসরি বৈবাহিক সুখে...

নাসরাল্লাহর মৃত্যুর পর মধ্যপ্রাচ্য প্রস্তুতি নেয়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ফিলাডেলফিয়ায় শুটিং শুরু হওয়ার সাথে সাথে ফিল্ড হকি খেলোয়াড়রা তাদের জীবনের জন্য দৌড়াচ্ছেন

ভিডিও সামগ্রী চালান ইএসপিএন+ ফিলাডেলফিয়ায় একটি ফিল্ড হকি খেলা দ্রুত বিশৃঙ্খলার মধ্যে...

হিজবুল্লাহর বিরুদ্ধে ইসরায়েলের বিধ্বংসী দুই সপ্তাহের অভিযান

শুক্রবার যখন বেঞ্জামিন নেতানিয়াহু জাতিসংঘের সাধারণ পরিষদে ভাষণ দেওয়ার জন্য মঞ্চে গিয়েছিলেন,...