Home খেলাধুলা যমজ, ওয়াইল্ড কার্ডের স্বপ্ন বিবর্ণ, হোস্ট মার্লিনস
খেলাধুলা

যমজ, ওয়াইল্ড কার্ডের স্বপ্ন বিবর্ণ, হোস্ট মার্লিনস

Share
Share

এমএলবি: মিনেসোটা টুইনসে মিয়ামি মার্লিন্সসেপ্টেম্বর 24, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টুইনসের কার্লোস কোরেয়া (4) টার্গেট ফিল্ডে সপ্তম ইনিংসে চুরির চেষ্টায় মিয়ামি মার্লিন্সের তৃতীয় বেসম্যান কনর নরবিকে (24) ট্যাগ করেছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Bruce Kluckhohn-Imagn Images

মিনেসোটা টুইনদের ওয়াইল্ড কার্ড প্লে-অফ স্পটের জন্য চেষ্টা করার সময় শেষ হয়ে যাচ্ছে।

মিনেসোটা (81-76) যখন মিনিয়াপোলিসে বুধবার রাতে ন্যাশনাল লিগের সবচেয়ে খারাপ দল, মিয়ামি মার্লিন্স (58-99) কে হোস্ট করবে তখন ফিরে আসার চেষ্টা করবে। জমজরা মঙ্গলবার সিরিজের উদ্বোধনী ম্যাচে 4-1 ব্যবধানে হেরেছে, তাদের শেষ ছয় ম্যাচে টানা তিনটি এবং পাঁচটি হার দিয়েছে।

আমেরিকান লিগের ওয়াইল্ড-কার্ড প্লে-অফ রেসে কানসাস সিটি রয়্যালস এবং ডেট্রয়েট টাইগারদের থেকে টুইনস দুটি গেম পিছিয়ে রয়েছে যেখানে পাঁচটি খেলা বাকি রয়েছে। একটি রিবাউন্ড সম্ভব, কিন্তু 18 অগাস্ট থেকে 11-23 দলের মিনেসোটা দলের জন্য মেজাজ খারাপ।

টুইনস ম্যানেজার রোকো বাল্ডেলি তার দলের পতন ব্যাখ্যা করার চেষ্টা করেছিলেন, বিশেষ করে অপরাধের ক্ষেত্রে। মিনেসোটা টানা আটটি খেলায় চার রানের বেশি স্কোর করেনি এবং শেষ তিনটি প্রতিযোগিতায় 21-5 স্কোর করেছে।

“কোন অজুহাত তৈরি করা হবে না,” বলডেলি বলেছেন। “আমাদের শুধু ভাল, ভাল, আরও ইতিবাচক অ্যাট-ব্যাট রাখতে হবে এবং তারপরে ফলাফল আসবে।”

যাইহোক, বালডেলি স্বীকার করেছিলেন যে তার দলের সময় বিলাসিতা নেই।

“আমাদের কি আছে, পাঁচটি খেলা বাকি?” বলদেল্লি ড. “আমার মনে, আমরা সবসময় একে একে একটি খেলা নিয়ে থাকি, কিন্তু আমাদের এখনই অনেক গেম জিততে হবে। এটি শুধু ভালো বেসবল খেলার প্রয়োজনের বাইরে। আমাদের জিততে হবে। এবং আমরা তা জানি।”

মার্লিনরা জানে যে তাদের একটি দীর্ঘ অফ-সিজনের আগে পাঁচটি খেলা রয়েছে যাতে কোচিং পরিবর্তন অন্তর্ভুক্ত থাকতে পারে। মিয়ামি শেষ 10টি গেমে তৃতীয়বারের মতো জিতেছে, যা মার্লিনদের 2019 সাল থেকে তাদের প্রথম 100-পরাজয় এড়াতে সাহায্য করেছিল অন্তত আরও একদিনের জন্য।

মারলিনস শর্টস্টপ জেভিয়ার এডওয়ার্ডস সিরিজের ওপেনারে একটি ডাবল এবং দুটি আরবিআইয়ের সাথে 4-এর জন্য 2-এ যাওয়ার পরে ব্যাট হাতে গরম থাকার চেষ্টা করবেন। জোনাহ ব্রাইডেরও একটি বড় দিন ছিল কারণ তিনি একক হোম রানের সাথে 3-ফর-5-এ গিয়েছিলেন।

কনর নরবি মিয়ামির হয়ে ব্যাট হাতে ৩-এর জন্য ০-তে যান, কিন্তু তৃতীয় বেসে মূল্যবান অভিজ্ঞতা অর্জন করেন। রুকি দ্বিতীয় বেস থেকে রূপান্তরিত হচ্ছে এবং তৃতীয় স্থানে তার দীর্ঘ ইতিহাস নেই, তবে মৌসুম শেষ হওয়ার সাথে সাথে সেখানে শুরু করার মূল্য দেখতে পায়।

“যদি আমি তৃতীয় খেলতে শিখতে যাচ্ছি, তাহলে সেরা উপায় হল তৃতীয় খেলা, এবং আমার কিছু গেমের প্রতিনিধি দরকার,” নরবি বলেছিলেন। “আমি মনে করি এটিই একমাত্র উপায়।”

যমজ ডানহাতি সিমিওন উডস রিচার্ডসন (5-5, ইআরএ 4.00) মৌসুমের 28তম শুরু করতে প্রস্তুত। তিনি তার শেষ সূচনাটি গড়তে দেখবেন, যে সময় তিনি গত বৃহস্পতিবার ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের বিরুদ্ধে 4 2/3 ইনিংসে পাঁচটি হিটে এক রানের অনুমতি দিয়েছিলেন। ক্লিভল্যান্ড ১০ ইনিংসে ৩-২ ব্যবধানে জয়ী খেলায় তিনি কোনো সিদ্ধান্ত নেননি।

উডস রিচার্ডসন তার ক্যারিয়ারে কখনও মার্লিনদের মুখোমুখি হননি। 10টি ইন্টারলিগ উপস্থিতিতে (নয়টি শুরু) 4.75 ERA সহ তিনি 2-3।

মিয়ামি ডান-হাতি এডওয়ার্ড ক্যাব্রেরার (4-8, 5.12) সাথে লড়াই করবে। তিনি তার 20 তম মৌসুম শুরু করতে প্রস্তুত।

ক্যাব্রেরা তার শেষ ম্যাচে নড়বড়ে পারফরম্যান্স থেকে বাউন্স ফিরতে দেখবেন। বৃহস্পতিবার লস অ্যাঞ্জেলেস ডজার্সের কাছে 20-4 হারে 2 1/3 ইনিংসে তিনি চারটি হিট এবং পাঁচ হাঁটার উপর সাত রান ছেড়ে দেন।

জমজদের বিপক্ষে এটিই হবে ক্যাবরেরার ক্যারিয়ারের প্রথম উপস্থিতি।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

দীপক চোপড়া যুক্তি দেন যে AI ‘মানব বিবর্তনের’ অংশ

ভিডিও সামগ্রী চালান টিএমজেড সঙ্গে দীপক চোপড়া কৃত্রিম বুদ্ধিমত্তায় নাক ডাকছে না…বরং, সে অন্যদেরকে মানব বিবর্তনের পরবর্তী ধাপ হিসেবে প্রযুক্তি গ্রহণ করতে উৎসাহিত...

ইউক্রেনের জন্য বড় ঝুঁকি নিয়ে মার্কিন নির্বাচনের আগে ট্রাম্প এবং জেলেনস্কি বৈঠক করেন

রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প শুক্রবার নিউইয়র্কে ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির সাথে কথা বলেছেন নভেম্বরে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে ইউক্রেনের যুদ্ধ নিয়ে আলোচনা করতে।...

Related Articles

রিপোর্ট: জর্জিয়ার মাইকেল উইলিয়ামস আলাবামাতে খেলার সময় সিদ্ধান্ত নিয়েছেন

31 আগস্ট, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে জর্জিয়া বুলডগস...

রিপোর্ট: QB Quinn Ewers (পেট) সম্ভবত টেক্সাসে নম্বর 1 এর বাইরে

সেপ্টেম্বর 21, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক কুইন ইওয়ারস...

হাস্কিসের 521 ইয়ার্ডের অপরাধ সত্ত্বেও রাটগার্স ওয়াশিংটনকে আটকে রেখেছে

সেপ্টেম্বর 27, 2024; পিসকাটাওয়ে, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এসএইচআই স্টেডিয়ামে ওয়াশিংটন হাস্কিসের...

মিয়ামি সমাবেশে নং 7, বিতর্কিত ফিনিস ভার্জিনিয়া টেক বেঁচে

সেপ্টেম্বর 27, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; হার্ড রক স্টেডিয়ামে দ্বিতীয়...