Home খেলাধুলা ওকল্যান্ডে সিজন ফাইনালের আগে A-এর হোস্ট রেঞ্জার্সের আর মাত্র 2টি খেলা বাকি
খেলাধুলা

ওকল্যান্ডে সিজন ফাইনালের আগে A-এর হোস্ট রেঞ্জার্সের আর মাত্র 2টি খেলা বাকি

Share
Share

এমএলবি: ওকল্যান্ড অ্যাথলেটিক্সে টেক্সাস রেঞ্জার্সসেপ্টেম্বর 24, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড অ্যাথলেটিক্সের শর্টস্টপ জ্যাকব উইলসন (5) একটি RBI একক থেকে ডান মাঠে হিট করে, ওকল্যান্ড-আলামেদা কাউন্টি কলিজিয়ামে নবম ইনিংসে টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে জয়ী রানের জন্য ওকল্যান্ড অ্যাথলেটিক্সের দ্বিতীয় বেসম্যান জ্যাক গেলফ (ছবিতে নয়) গোল করেন। বাধ্যতামূলক ক্রেডিট: Neville E. Guard-Imagn Images

তাদের তিন দিনের বিদায়ী পার্টি থেকে ক্ষুধার্তদের উপভোগ করার পরে, ওকল্যান্ড অ্যাথলেটিক্স বুধবার রাতে ভক্তদের একটি পুরোপুরি প্রস্তুত মূল কোর্স পরিবেশন করার আশা করছে যখন তারা টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে তাদের টানা দ্বিতীয় জয়ের সন্ধান করবে।

ফ্র্যাঞ্চাইজির ভবিষ্যতের ডাবল-প্লে কম্বিনেশন বিবেচনা করে, জ্যাক গেলফ এবং জ্যাকব উইলসন মঙ্গলবারের 5-4 জয়ে ওকল্যান্ড বেসবল ইতিহাসের একটি টুকরো লেখার জন্য দলবদ্ধ হয়েছিলেন কারণ A’রা পূর্ব উপসাগরে তাদের অস্তিত্বের চূড়ান্ত হোম গেমটি শুরু করেছিল।

গেলফ একটি সিঙ্গেল হিট করেন, দ্বিতীয় বেস চুরি করেন এবং রাতের শেষ ইনিংসে উইলসনের ওয়ান-আউট সিঙ্গেলটিতে স্কোর করেন, যার ফলে 30,402 জনের অনেককেই বাড়িতে পাঠানো হয় এবং ক্লাবটির ইতিহাসে 57 বছর বেঁচে থাকা ইতিবাচক এবং দীর্ঘস্থায়ী প্রভাব ফেলে। গজ

A’স পরের মৌসুমে স্যাক্রামেন্টোতে চলে যাবে, যেখানে তারা লাস ভেগাসে একটি নতুন স্টেডিয়াম নির্মাণের জন্য অপেক্ষা করবে।

“এখানে যারা আপনাদের জন্য, এটি একটি দুর্দান্ত উপায় যা গত ঘরের খেলায় জয়ের স্মৃতি রাখার জন্য,” A এর ম্যানেজার মার্ক কোটসে পরে বলেছিলেন। “আমি আশা করি আগামী দুই দিন সমান উপভোগ্য হবে।”

তৃতীয় বর্ষের কোচও আশা করেন কষ্টার্জিত জয় তার তরুণ দলে দীর্ঘস্থায়ী প্রভাব ফেলবে।

“আমরা এখনও প্রতি রাতে যতটা সম্ভব জয় পেতে প্রতিদ্বন্দ্বিতা করছি,” তিনি বলেছিলেন। “আমরা এখনও শেখার মুহূর্তগুলি সম্পর্কে কথা বলছি, কীভাবে আমরা এই দলটিকে আগামী বছর আরও ভাল করতে যাচ্ছি।”

টেক্সাসে জন্মগ্রহণকারী এবং প্রায় 300 মাইল দূরত্বে বেড়ে ওঠা 26 বছর বয়সী বাঁ-হাতিদের একটি জোড়া, ওকল্যান্ড বেসবল ইতিহাসে তাদের নিজস্ব জায়গা তৈরি করার সুযোগ পায় যখন কোডি ব্র্যাডফোর্ড (6-ফুট-10, 12-ইঞ্চি) রেঞ্জার্স এবং ব্র্যাডি বাসো (4.03 মিটার, 2.33 মিটার) রিম্যাচে একে অপরের মুখোমুখি।

আরেকটি বিশাল জনসমাগম প্রত্যাশিত, ব্র্যাডফোর্ড তার ওকল্যান্ড কলিজিয়ামে আত্মপ্রকাশ করবে পুরনো দিনের স্মৃতিচারণ করে যখন A’স (68-89) চারটি চ্যাম্পিয়নশিপ জিতেছিল। তিনি কেরিয়ারের তিনটি হোম ম্যাচআপে A’-তে আধিপত্য বিস্তার করেছেন, দুটি শুরু সহ, 14 2/3 ইনিংসে 16 স্ট্রাইকআউট সহ 1.23 ERA এর সাথে 1-0 চলে গেছে।

ব্র্যাডফোর্ড তার মৌসুমের সেরা খেলাটি শুরু করছে, গত বুধবার টরন্টো ব্লু জেসের বিপক্ষে 2-0 ব্যবধানে জয়, যেখানে তিনি কোন স্কোর ছাড়াই সাতটি ইনিংস খেলেছিলেন।

দ্বিতীয় বর্ষের পিচারটি দুটি লোক দ্বারা সমর্থিত হবে যারা A এর গৌরবময় দিনগুলিতে অবদান রেখেছিল।

জোনাহ হিম, যিনি 2020 সালে A’-এর হয়ে তার পোস্ট সিজনে অভিষেক করেছিলেন, মঙ্গলবারের হারে দুই রানে ড্রাইভ করেছিলেন। তার 13 তম হোম রান, অষ্টম ইনিংসে একটি একক শট, 4-4 টাই তৈরি করে যা নবম ইনিংসে উইলসনের আঘাতটি ভেঙে যায়।

সেমিয়েন একজন A এর ভক্ত হয়ে উঠেছেন। ক্যালে তার কলেজ বল খেলার আগে তিনি নিকটবর্তী আলবেনিতে উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করেছিলেন এবং তারপরে ওকল্যান্ডের সাথে ছয়টি মরসুম কাটিয়েছিলেন (2015-20), এবং তিনি তার নিজের গৌরবময় দিনগুলিকে পুনরুদ্ধার করার সাথে সাথে মঙ্গলবার দুটি হিট দিয়ে তার কিছু পুরানো ভক্তকে রোমাঞ্চিত করেছিলেন। A এর সাথে, তিনি 107 হোম রান এবং 345 RBI এর সাথে .256 মারেন এবং তিনটি প্লে অফ দলের অংশ ছিলেন।

“সেই স্টেডিয়ামটি যখন পূর্ণ হয় তখন মজা হয়,” তিনি স্মরণ করেন। “আমরা সেখানে (2019 আমেরিকান লীগ) ওয়াইল্ড-কার্ড খেলা খেলেছি। আমরা জিততে পারিনি, কিন্তু সেখানে হাজার হাজার ভক্তের সামনে খেলছি — ওকল্যান্ডে এক টন ভক্ত রয়েছে। … আমাদেরও একটি খেলা ছিল ওকল্যান্ড A’র 50 তম বার্ষিকী, যেখানে এটি একটি বিনামূল্যের খেলা ছিল, তাই পুরো স্টেডিয়াম পূর্ণ ছিল এবং আমি মনে করি আমরা 16 রান করেছি।”

সিরিজের দ্বিতীয় খেলায়, সেমিয়েন বাসোর মুখোমুখি হওয়ার কথা, যিনি এখনও তার রুকি মৌসুমে রেঞ্জার্সের (74-83) মুখোমুখি হননি। তিনি তিন সেপ্টেম্বরের শুরুতে ১৬ ইনিংসে মাত্র তিন রানের অনুমতি দেন – তার ক্যারিয়ারের প্রথম তিনটি শুরু।

বাসোর ছয়টি উপস্থিতির মধ্যে মাত্র একটি ছিল ওকল্যান্ডে, যেখানে তিনি সেপ্টেম্বর 7-এ তার প্রথম কর্মজীবন শুরু করেছিলেন। ডেট্রয়েট টাইগার্সের বিপক্ষে ২-১ ব্যবধানে পরাজয়ে সেদিন তিনি ছয়টি স্কোরহীন ইনিংস খেলেন।

– মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

প্রিন্স হ্যারি জিমি ফ্যালনের সাথে ভূতুড়ে গোলকধাঁধায় অভিশাপ দেওয়া বন্ধ করতে পারে না

প্রিন্স হ্যারি ‘টুনাইট শো’ হোস্টের সৌজন্যে তার জীবনের ভয় পেয়েছিলেন জিমি ফ্যালন …একটি ভুতুড়ে গোলকধাঁধা অভিজ্ঞতার জন্য গভীর রাতের ব্যক্তিত্বের সাথে যোগদান। এটি...

অস্কারজয়ী ব্রিটিশ অভিনেত্রী ম্যাগি স্মিথ ৮৯ বছর বয়সে মারা গেছেন

ব্রিটিশ অভিনেত্রী ম্যাগি স্মিথ 89 বছর বয়সে মারা গেছেন, শুক্রবার তার প্রচারক এবং পরিবার জানিয়েছে। দুইবারের অস্কার বিজয়ী এবং একাধিক BAFTA বিজয়ী সাম্প্রতিক...

Related Articles

সুপারউম্যান নাফিসা কোলিয়ার মিনেসোটা লিনেক্সে WNBA চ্যাম্পিয়নশিপ দিতে পারে

প্রথম রাউন্ডে তিনটি প্লে-অফ সিরিজে ফিনিক্স মার্কারির উপরে একটি সুইপ সম্পূর্ণ করার...

অরল্যান্ডো সিটি প্লে-অফের স্থান নিশ্চিত করতে পারে, যখন ডালাস জয়ের জন্য মরিয়া

সেপ্টেম্বর 21, 2024; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; অরল্যান্ডো সিটির মিডফিল্ডার ফ্যাকুন্ডো টোরেস...

টাইটানস সিবি চিডোবে আউজিকে (কুঁচকি) আইআর-এ রাখে

15 সেপ্টেম্বর, 2024; ন্যাশভিল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্স কর্নারব্যাক চিডোবে আউজি...

এনএল ওয়েস্ট শিরোনাম জিতে নতুন করে, ডজার্স রকিসের দিকে তাদের দৃষ্টি নিবদ্ধ করে

সেপ্টেম্বর 26, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস ডজার্স ক্যাচার...