Home বিনোদন ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: ইজে ডিমেরা তার ভাইয়ের বিরুদ্ধে মামলা!
বিনোদন

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: ইজে ডিমেরা তার ভাইয়ের বিরুদ্ধে মামলা!

Share
Share

আমাদের জীবনের দিনগুলো spoilers যে রিপোর্ট ইজে ডিমেরা তার ভাইয়ের বিরুদ্ধে মামলা করার পরিকল্পনা করছে। স্টেফান ডিমেরা এবং তার ভাই কিছু সময়ের জন্য যুদ্ধে ছিল. যাইহোক, যুদ্ধ তীব্র হয় যখন এলভিস জুনিয়র এবং গাবি হার্নান্দেজ সম্প্রতি প্রতিশোধমূলক যৌনতা করেন। এখন, ফ্যাশনিস্তার চোখে, প্রাসাদে বিস্ফোরণের পরে একজন ভাই একজন নায়ক এবং অন্যজন একজন বদমাশ। উপরন্তু, স্টেফান সিদ্ধান্ত নিয়েছিলেন যে তিনি EJ কে অর্থ প্রদান করতে চান কারণ তিনি জানতেন যে তার প্রাক্তন স্ত্রীর ছেলেকে অপহরণ করা হয়েছে, কিন্তু তিনি এটি সম্পর্কে কিছুই করেননি। অবশ্যই, প্রসিকিউটর ভেবেছিলেন যে তার প্রাক্তন না জানলে তার পরিবার ভাল হবে। কিন্তু তার ধারনা উল্টে যায় এবং সে শিশু এবং জৈবিক পিতাকে নিয়ে ফ্রান্সের প্যারিসে চলে যায়। তাহলে কিভাবে স্টেফান EJ কে যথেষ্ট মানহানিকর করবে আইনি ঈগল তাকে এনবিসি পিকক এক্সক্লুসিভের সিজন 60-এ তার মূল্যের জন্য নিতে?

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: ইজে ডিমেরা বনাম স্টেফান ডিমেরা

DOOL স্পয়লাররা প্রকাশ করে যে EJ DiMera (Dan Feuerriegel) এবং তার বড় ভাই স্টেফান DiMera (Brandon Barash) এখনও মতভেদ আছে। ডিমেরা এন্টারপ্রাইজে শীর্ষ পদের জন্য পুরুষরা সর্বদা লড়াই করেছে, সর্বদা ভোটার এবং স্টক বিকল্পগুলিকে প্রভাবিত করার চেষ্টা করে। যাইহোক, এটি সম্প্রতি ছিল যে ইজে এবং স্টেফান একজন মহিলাকে নিয়ে লড়াই করেছিলেন।

উপরন্তু, স্টেফান ডিমেরার শীঘ্রই হতে যাওয়া প্রাক্তন স্ত্রী গাবি হার্নান্দেজ (চেরি জিমিনেজ) বিধ্বস্ত হয়েছিলেন যে তিনি কারাগারে থাকাকালীন আভা ভিটালি (তামারা ব্রাউন) এর সাথে ঘুমিয়েছিলেন। তাদের প্রতিরক্ষায়, তারা উভয়ই একাকী এবং মাতাল ছিল এবং ইতিমধ্যেই তারা ক্লাইড ওয়েস্টনের (জেমস রিড) জন্য মাদকের খচ্চর ছিল তা ধামাচাপা দেওয়ার জন্য একটি সম্পর্কের ভান করছিল। কিন্তু সত্য তার কাছ থেকে আসেনি আমাদের জীবনের দিনগুলো.

আমাদের জীবনের দিনগুলি: EJ DiMera (Dan Feuerriegel) - Stefan DiMera (Brandon Barash)আমাদের জীবনের দিনগুলি: EJ DiMera (Dan Feuerriegel) - Stefan DiMera (Brandon Barash)
DOOL – EJ DiMera এবং Stefan DiMera

পরবর্তীতে DOOL, গাবি তার সুদর্শন শ্যালকের বাহুতে প্রতিশোধ এবং সান্ত্বনা চেয়েছিল। যদিও আইনজীবী দাবি করেছিলেন যে তিনি তার “টাইপ” ছিলেন না, তখন দুজনে EJ এর ঘরে একসাথে একটি বাষ্পীয় রাত কাটিয়েছিলেন। অধিকন্তু, পরের দিন তার ভাই/তার স্বামী তাদের আবিষ্কার করেন। এখন, কয়েক দশকের পুরনো সোপ অপেরার সব গ্লাভস বন্ধ।

দিন নষ্টকারী: EJ মানহানির জন্য স্টেফানের বিরুদ্ধে মামলা করেছে

আমাদের জীবনের দিনগুলো spoilers যে রিপোর্ট EJ DiMera Stefan DiMera এর বিরুদ্ধে মামলা করেছে মানহানির জন্য। বড় ভাই তার প্রাক্তন ভাইয়ের সাথে তার ভাইকে দাঁড়াতে পারে না, তাই সে কর্তৃপক্ষকে বলেছিল যে তার ভাই শিশুটির অপহরণের বিষয়ে জানতেন এবং এটি সম্পর্কে কিছুই করেননি। তবে এই জগাখিচুড়ির জন্য আইনজীবী জেলের সময় দেখতে পারেন না।

DOOL স্পয়লাররা পরামর্শ দেয় যে স্টেফান তার ভাই সম্পর্কে মিথ্যা দাবি করে। তবে ভক্তরা জানেন আইনি ঈগল ভয়ঙ্কর হতে পারে। যাইহোক, স্টেফান ডিমেরা যা বলেন তা লাইন অতিক্রম করে। এলভিস জুনিয়র মনে করেন তার বড় ভাইয়ের বিরুদ্ধে অপবাদমূলক মন্তব্যের জন্য মামলা রয়েছে। উপরন্তু, আপনার বিবৃতি লিখিত হতে পারে, প্রদাহজনক শব্দের নাগাল প্রসারিত করতে পারে।

আমাদের জীবনের দিনগুলি: EJ DiMera (Dan Feuerriegel) - Stefan DiMera (Brandon Barash)আমাদের জীবনের দিনগুলি: EJ DiMera (Dan Feuerriegel) - Stefan DiMera (Brandon Barash)
আমাদের জীবনের দিনগুলি: EJ DiMera – Stefan DiMera

আমাদের জীবনের দিনগুলো স্পয়লারগুলি ইঙ্গিত দেয় যে EJ পরের সপ্তাহের শেষে স্টেফানের সাথে মামলায় প্রবেশ করবে। এটি কি এলভিস এবং গ্যাবির পরিকল্পনার অংশ যা স্টেফানকে তার মূল্যের সমস্ত কিছু থেকে সরিয়ে দেওয়া? স্টেফান ডিমেরা কীভাবে তার ভাইয়ের বিরুদ্ধে প্রতিশোধ নেবে? আর ময়ূর সুডসার আসামীর পক্ষে অতি দৃশ্যমান মামলা কে নেবে? সাথে থাকুন।

DOOL স্পয়লার: ব্রাদার্স ফাইট ফর কন্ট্রোল

আমাদের জীবনের দিনগুলো স্পয়লাররা পরামর্শ দেয় যে স্টেফান ডিমেরা এবং তার ভাই ই.জে. কিছুক্ষণ যুদ্ধ ফেনা মধ্যে EJ তার ভাই এবং প্রাক্তন স্ত্রীর অর্থের নিয়ন্ত্রণ চাওয়ার সাথে, দীর্ঘ-চলমান সোপ অপেরায় যুদ্ধ অনির্দিষ্টকালের জন্য চলতে পারে। স্টেফানকে অবশ্যই দাঁত ও পেরেকের সাথে লড়াই করতে হবে যাকে তিনি ভালোবাসেন, গাবি ছাড়া।

DOOL ভক্তরা এই পতনের লড়াইকে তীব্র হতে এবং আরও কুৎসিত হতে দেখতে পারে। স্টেফান ডিমেরা তার ভাই এবং গাবির সাথে লড়াই করার জন্য আভা ভিটালির সাথে দল গঠন করতে পারে। ভিড় রাজকুমারী তার শয্যাসঙ্গীর জন্য মানহানির মামলা জেতার জন্য একটি উপায় খুঁজে বের করবে? মামলায় বিচার করার জন্য EJ ভুল ব্যক্তিকে বেছে নিয়ে থাকতে পারে।

EJ DiMera এবং Stefan DiMera অন অনুসন্ধান করুন দিন পরের সপ্তাহে. এলভিস জুনিয়র মানহানি এবং অপবাদের জন্য তার ভাইয়ের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

সর্বশেষ খবরের জন্য সাবান ময়লা-এ ফিরে যান আমাদের জীবনের দিনগুলো স্পয়লার এবং খবর।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রিপোর্ট: আটলান্টা সুপার বোল LXII হোস্ট করবে

13 সেপ্টেম্বর, 2020; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে আটলান্টা ফ্যালকন্স এবং সিয়াটল সিহকসের মধ্যে খেলার আগে স্টেডিয়ামের একটি সাধারণ দৃশ্য। বাধ্যতামূলক ক্রেডিট:...

ইউরোপীয় বাজার: স্টক, খবর এবং ডেটা

ক্রিস্টিয়ান বকসি | ব্লুমবার্গ | গেটি ইমেজ লন্ডন – ইউরোপীয় বাজারগুলি শুক্রবার একটি নতুন সর্বকালের উচ্চতায় পৌঁছেছে, একটি উদ্দীপনা প্রচারের খবরে চীনে লাভ...

Related Articles

কমলা হ্যারিস প্রেসিডেন্ট নির্বাচিত হলে বাকস্বাধীনতা হুমকির মুখে পড়বে বলে জানিয়েছেন জো রোগান

জো রোগান যে এক মনে কমলা হ্যারিস প্রেসিডেন্সি আমেরিকায় বাকস্বাধীনতার জন্য সর্বনাশ...

শ্রীলঙ্কার নতুন লেনিন-প্রেমী রাষ্ট্রপতি প্রতিষ্ঠাকে বিপর্যস্ত করে তোলে

গত সপ্তাহে শ্রীলঙ্কার রাষ্ট্রপতি নির্বাচনের আগে তার শেষ সমাবেশে বক্তৃতা, অনুরা কুমারা...

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: নকল অ্যাবিগেল চাদকে প্রতারিত করতে চলেছে

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক spoilers জাল যে প্রকাশ অ্যাবিগেল ডেভরাক্স প্রতারণার পরিকল্পনা...

অ্যারন কার্টারের শিশুর মা পিতৃত্বের গুজব পরিষ্কার করেছেন এবং প্রমাণ করেছেন যে শিশুটি গায়কের ছেলে

অ্যারন কার্টারএটা বাচ্চা মা মেলানিয়া মার্টিন ছেলের গুজব খণ্ডন করছেন, রাজকুমারপ্রয়াত গায়কের...