Home খেলাধুলা 13 নং ইউএসসি উইসকনসিনের বিরুদ্ধে প্রত্যাবর্তনের প্রচেষ্টা চায়
খেলাধুলা

13 নং ইউএসসি উইসকনসিনের বিরুদ্ধে প্রত্যাবর্তনের প্রচেষ্টা চায়

Share
Share

NCAA ফুটবল: উইসকনসিনে আলাবামাসেপ্টেম্বর 14, 2024; ম্যাডিসন, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যাম্প রান্ডাল স্টেডিয়ামে আলাবামা ক্রিমসন টাইডের বিপক্ষে দ্বিতীয় কোয়ার্টারে উইসকনসিন ব্যাজার্সের কোয়ার্টারব্যাক ব্রেডিন লক (18) একটি পাস ছুড়েছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Jeff Hanisch-Imagn Images

13 নং সাউদার্ন ক্যালিফোর্নিয়া লস অ্যাঞ্জেলেসে শনিবার উইসকনসিনের আয়োজন করার সময় তার প্রথম বিগ টেন কনফারেন্স জয়ের সন্ধানে বাড়ি ফিরেছে।

ইউএসসি (2-1, 0-1 বিগ টেন) গত সপ্তাহে ডিফেন্ডিং জাতীয় চ্যাম্পিয়ন মিশিগানের বিরুদ্ধে রাস্তায় তার সম্মেলন ওপেনার নষ্ট করেছিল। বেশিরভাগ পথ পিছিয়ে যাওয়ার পর, ট্রোজানরা মিলার মস’র 24-ইয়ার্ড টাচডাউন পাসে জা’কোবি লেনে 7:01 বাকি থাকতে 24-20 লিড নিয়েছিল।

যাইহোক, মিশিগানের 89-গজ, 10-প্লে ড্রাইভ যা শেষ মুহূর্তের টাচডাউনের মাধ্যমে ইউএসসিকে 27-24 হারে হারায়, বিশেষ করে অপরাধের ক্ষেত্রে ট্রোজানদের উদ্বেগ প্রকাশ করে।

ইউএসসি চার বস্তার অনুমতি দিয়েছে এবং মাত্র 96 মোট ইয়ার্ড ছুটেছে। ট্রোজানদের লাইনের সমস্যাগুলির মধ্যে বাম ট্যাকেল এলিজা পাইজের খেলা অন্তর্ভুক্ত ছিল যা কোচ লিঙ্কন রিলি মঙ্গলবারকে “বেশ খারাপ ক্র্যাম্প” হিসাবে বর্ণনা করেছেন।

“এটি অবশ্যই সাহায্য করেনি,” রিলি বলেছেন। “সুতরাং আমরা কঠিন পরিবেশে কিছু ভাল খেলোয়াড় খেলেছি। আমরা কিছু সমন্বয় করেছি, এবং এটি তার অংশ। পুরো গ্রুপের বিষয়ে, আমাদের সবাইকে সেখানে আরও ভালো হতে হবে। … সেখানে অনেক সুযোগ ছিল। খেলা যেখানে আমরা সত্যিই ভালভাবে ব্লক করছিলাম।” , এবং আমরা সেভাবে অনেক সুযোগ মিস করেছি।”

মস অনেক চাপের সম্মুখীন হওয়া সত্ত্বেও তিনটি টাচডাউন এবং 283 গজ পার হয়েছিলেন, কিন্তু উইল জনসন পিক-সিক্স দ্বারা বাধা পেয়েছিলেন যা চূড়ান্ত ফলাফলের জন্য সমালোচনামূলক প্রমাণিত হয়েছিল। ট্রোজান’স ফ্রন্ট অফিস আরও অনিশ্চয়তার মুখোমুখি হয় এবং মিশিগানে হাঁটুর আঘাতের কারণে আঁটসাঁট শেষ লেক ম্যাকরিকে সাইডলাইন করা হয়।

শেষবার যখন ইউএসসি উইসকনসিনের মুখোমুখি হয়েছিল তখন ব্লক করা একটি বড় উদ্বেগের বিষয় ছিল, 2015 হলিডে বোল-এ উইসকনসিন লাইনব্যাকার জ্যাক সিচি ইউএসসি-এর কোডি কেসলারকে পরপর তিনটি খেলায় মোকাবেলা করেছিলেন, ট্রোজানদের বিরুদ্ধে ব্যাজারদের প্রথম জয়। সাত চেষ্টায়।

উইসকনসিন, তার বিগ টেন আত্মপ্রকাশের জন্য প্রস্তুত, 1966 সালের পর প্রথমবারের মতো লস অ্যাঞ্জেলেস মেমোরিয়াল কলিসিয়ামে খেলবে। ব্যাজারস (2-1, 0-0) 42-10 নম্বরে আলাবামার কাছে হারার পর এক বাই সপ্তাহে নামছে। 14 সেপ্টেম্বর ম্যাডিসন, উইসকনসিনে।

উইসকনসিন কোচ লুক ফিকেল এই সপ্তাহে বলেছেন, “(সপ্তাহের ছুটি) কয়েকটি জিনিস করার সুযোগ: স্ব-মূল্যায়ন করার জন্য।” “এবং ব্রেডিন লকের জন্য আরও অনেক বেশি প্রতিনিধিত্ব করার আরেকটি সুযোগ ছিল এখন আমরা এমন পরিস্থিতিতে আছি যেখানে টাইলার (ভ্যান ডাইক) বছরের বাকি অংশের জন্য বাইরে আছেন।”

উইসকনসিনকে ওয়েস্টার্ন মিশিগান এবং সাউথ ডাকোটার বিরুদ্ধে সিজন শুরু করার জন্য নেতৃত্ব দেওয়ার পর, মিয়ামি থেকে স্থানান্তরিত ভ্যান ডাইক ডান অগ্রবর্তী ক্রুসিয়েট লিগামেন্ট ছিঁড়ে আলাবামা খেলা থেকে বাদ পড়েছিলেন। পরে তার সিজন-এন্ডিং অস্ত্রোপচার করা হয়।

লক ক্রিমসন টাইডের মুখোমুখি হন এবং উইল পলিংকে টাচডাউন পাস দিয়ে 125 গজের জন্য 26টির মধ্যে 13টি পাস করেন।

2023 মৌসুমের মাঝপথে প্রসারিত হওয়ার পর এটি ছিল লকের প্রথম নাটক যেখানে তিনি ইলিনয়, ওহিও স্টেট এবং ইন্ডিয়ানার বিরুদ্ধে মোট পাঁচটি টাচডাউন ছুঁড়েছিলেন কিন্তু তার নির্ভুলতার সাথে লড়াই করেছিলেন।

গত বছর যে চারটি খেলায় তিনি উল্লেখযোগ্য অ্যাকশন দেখেছিলেন তার প্রতিটিতে লক তার পাসের প্রচেষ্টার 52% এরও কম সম্পন্ন করেছেন।

এই সপ্তাহে USC-এর দ্বিতীয় হিসাবে অনেকগুলি বিগ টেন গেমের মধ্যে একটি প্রতিপক্ষের মুখোমুখি হয়ে একটি কোয়ার্টারব্যাক তার সিজনের প্রথম শুরু করেছে৷

ট্রোজানরা এক সপ্তাহ আগে অ্যালেক্স অরজিকে দেখেছিল এবং 7-এর-12 পাসিং-এ উলভারিনস কোয়ার্টারব্যাককে 32 ইয়ার্ডে সীমাবদ্ধ করেছিল, কিন্তু ইউএসসি ক্ষতিতে 290 রাশিং ইয়ার্ড ছেড়ে দেয়।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

NL ওয়াইল্ড-কার্ড রেসে ডি-ব্যাক গ্রাউন্ড হারালে জায়ান্টরা 5 হোম রান করেছে

সেপ্টেম্বর 24, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়ান্টস আউটফিল্ডার মাইকেল কনফোর্টো (8) চেজ ফিল্ডে তৃতীয় ইনিংসে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে তিন রানের...

কেট এবং কলিন নাটকের পরে কথা বলতে প্রস্তুত জন গোসেলিন

ভিডিও সামগ্রী চালান TMZ.com জন গোসেলিন আপনি কি আপনার ভবিষ্যত নিয়ে আশাবাদী বোধ করছেন… শুধু আপনার সন্তান নয়, কলিনতিনি কলেজে ভাল করছেন, কিন্তু...

Related Articles

কোকো গফ নিশ্চিত করেছেন ম্যাট ডেলি কোচিং দলে যোগ করেছেন

সেপ্টেম্বর 1, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউএসটিএ বিলি জিন কিং ন্যাশনাল...

ড্রাইভার ড্যানিয়েল রিকিয়ার্ডো আরবি ত্যাগ করেন এবং লিয়াম লসনের স্থলাভিষিক্ত হন

5 মে, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; আরবি ড্রাইভার ড্যানিয়েল রিকিয়ার্ডো...

রিপোর্ট: এয়ার ফোর্স, UNLV মাউন্টেন ওয়েস্টে অবস্থান করছে

নভেম্বর 18, 2023; কলোরাডো স্প্রিংস, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; UNLV বিদ্রোহীদের কোয়ার্টারব্যাক ক্রিস...

টপ-টায়ার ওএল ডগলাস উটু টেনেসি থেকে ওরেগন চলে গেছে

11 নভেম্বর, 2023-এ ওহিও স্টেট-মিশিগান স্টেট ফুটবল খেলার দিনে রিক্রুট ডগলাস উটু...