Home বিনোদন আমার বিগ ফ্যাট ফ্যাবুলাস লাইফ: গ্লেন থোর হান্টারকে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য চাপ দেয়
বিনোদন

আমার বিগ ফ্যাট ফ্যাবুলাস লাইফ: গ্লেন থোর হান্টারকে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য চাপ দেয়

Share
Share

গ্লেন থোর ধাক্কা থোর হান্টার প্রস্তাব মাই বিগ ফেবুলাস লাইফ. তিনি তার ছেলের বিয়ে দেখতে চান কারেন. কিন্তু স্পেন সফরে তিনি কি এই অনুরোধ করবেন?

আমার বিগ ফ্যাট ফ্যাবুলাস লাইফ: গ্লেন থোর স্পেনে বাগদানের আংটি নিয়ে এসেছে

গ্লেন থোর তার সন্তানদের বিয়ে করার জন্য জোর দিয়ে আসছেন। যেহেতু হান্টার থোর একটি গুরুতর সম্পর্কের মধ্যে রয়েছে, সে মনে করে তাদের পরবর্তী পদক্ষেপ নেওয়ার এবং বিয়ে করার সময় এসেছে। তাই তিনি তার স্ত্রী ব্যাবস থোরের বাগদানের আংটি প্যাক করেন এবং হুইটনি থোরের 40তম জন্মদিনে স্পেন সফরে নিয়ে যান।

মাই বিগ ফেবুলাস লাইফ কাস্ট সদস্য হুইটনিকে বলে যে স্পেনে থাকা তার ভাইয়ের জন্য কারেনকে প্রস্তাব দেওয়ার জন্য একটি ভাল সময় হবে। তিনি তার মেয়েকে ব্যাখ্যা করেন যে তিনি ব্যাবসের বাগদানের আংটি নিয়ে এসেছেন। তিনি অনুভব করেন যে তাকে প্রস্তুত করা দরকার।

মাই বিগ ফেবুলাস লাইফ: হান্টার থোরমাই বিগ ফেবুলাস লাইফ: হান্টার থোর
থোর হান্টার | টিএলসি

হুইটনি বিশ্বাস করতে পারে না যে গ্লেন তাকে না করার কথা বলার পরে তার বাগদানের আংটি স্পেনে নিয়ে এসেছিল। সে বলে তার আংটিটা আপাতত তার পিছনের পকেটে রাখা উচিত। যাইহোক, তার মনে হচ্ছে তার এখনই হান্টারকে আংটি দেওয়া উচিত।

হুইটনি মনে করেন তার বাবা “সম্পূর্ণ নিয়ন্ত্রণ হারিয়েছেন” যখন একটি প্রস্তাবের টাইমলাইনে জোর করার চেষ্টা করেন। সে তার ভাইকে সমর্থন করে কারেনকে তাকে বিয়ে করতে বলে। যাইহোক, সে বিশ্বাস করে যে পরিকল্পনার জন্য তারই দায়ী হওয়া উচিত, তার বাবা নয়।

গ্লেন হান্টার এনগেজমেন্ট রিং দেয়

গ্লেন হান্টার এবং ক্যারেনের কাছে যায় এবং তাদের বলে, “প্রেমের জন্য কত সুন্দর জায়গা।” এরপর তিনি তার ছেলেকে বাগদানের আংটি দেন। তিনি তার ছেলেকে বলেন যে সঠিক সময় হলে এটি করা তার উপর নির্ভর করে।

মাই বিগ ফেবুলাস লাইফ সহ-অভিনেতা মনে হচ্ছে তার বাবা হাস্যকর হচ্ছে। তিনি বিশ্বাস করেন যে গ্লেন এর উপর কারোর “ক্ষমতা নেই”। তিনি যোগ করেন, তিনি যা খুশি তাই করবেন।

হান্টার প্রকাশ করেন যে তিনি কারেনকে ভালোবাসেন এবং তারা “ভবিষ্যতে” বিয়ের কথা বলেছে। কিন্তু তিনি এখন অর্ডার করবেন নাকি পরে তা জানেন না। সে তার নিজের শর্তে টাইমলাইন বের করতে চায়। তিনি অনুভব করেন “চাপ তীব্র।”

মাই বিগ ফেবুলাস লাইফ: গ্লেন থোরমাই বিগ ফেবুলাস লাইফ: গ্লেন থোর
গ্লেন থোর | টিএলসি

আমার বিগ ফ্যাট ফ্যাবুলাস লাইফ সেলিব হান্টার থোরকে প্রশ্ন জিজ্ঞাসা করতে উত্সাহিত করে৷

হুইটনি থোরের 40 তম জন্মদিনের ডিনারের সময় গ্লেন থোর হান্টার থোরকে বলেছিলেন যে কারেনকে প্রস্তাব দেওয়ার জন্য এটি একটি ভাল সময়। তাই, সে কারেনকে একপাশে নিয়ে যায় এবং সবাইকে বলে যে তারা ফিরে আসবে। যাইহোক, হুইটনি সবাইকে বলে যে “তার পকেটে একটি আংটি আছে।”

মাই বিগ ফেবুলাস লাইফ তারকা স্বীকার করেন যে তিনি তার ছেলেকে পরবর্তী পদক্ষেপ নিতে উৎসাহিত করছেন। তার ছেলে প্রস্তাব করলে গ্লেন রোমাঞ্চিত হবেন, কারণ তিনি মনে করেন যে “তার আঙ্গুলের ডগায় আংটি থাকলে” সবকিছু সহজ হয়ে যায়।

হান্টার স্বীকার করেছেন যে স্পেন ভ্রমণ তাকে উপলব্ধি করেছে যে সে কারেনকে কতটা ভালোবাসে। তিনি প্রস্তাব করতে চান, এবং একটি রিং থাকা সাহায্য করে। কিন্তু তিনি অনুভব করেন যে তারা যে গতিতে চায় সেই গতিতে চলছে, তাই তাকে এমন একটি সময় খুঁজে বের করতে হবে যা তাদের উভয়ের জন্য ভাল কাজ করে।

আরও বেশি কিছুর জন্য সোপ ডার্টে ফিরে আসতে থাকুন মাই বিগ ফেবুলাস লাইফ খবর.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

শক্তিশালী লোকের পরে

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন জীবন এবং শিল্পকলা myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। 2017 ছবির...

A এর পালানো রেঞ্জার্স নবম নীচে

সেপ্টেম্বর 24, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্স সেন্টার ফিল্ডার লিওডি টাভেরাস (3) ওকল্যান্ড অ্যাথলেটিক্স আউটফিল্ডার দাজ ক্যামেরনের (28) বিরুদ্ধে ওকল্যান্ড-আলামেদা কাউন্টি...

Related Articles

একীভূতকরণের অনুমোদন পেতে শেভরন তার বোর্ড থেকে জন হেসকে ত্যাগ করবে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

যৌনকর্মী ফেডারেল প্রসিকিউটরদের কাছে কথিত ডিডি সেক্স টেপ হস্তান্তর করেছে

এক শন “ডিডি” কম্বস‘একজন যৌনকর্মীর সাথে কথিত এনকাউন্টার ভিডিওতে রেকর্ড করা হয়েছিল,...

90 দিনের বাগদত্তা: করোনা আইসল্যান্ডিক ঐতিহ্যকে ধ্বংস করে

মুকুট একটি আইসল্যান্ডীয় ঐতিহ্যের সমালোচনা করে 90 দিনের বাগদত্তা: অন্য দিক. তিনি...

যুক্তরাজ্যের চ্যান্সেলর ধনী বিদেশীদের উপর পরিকল্পিত ট্যাক্স ক্র্যাকডাউন সহজ করতে প্রস্তুত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...