Home খবর খরচ কমাতে দক্ষিণ-পশ্চিম আটলান্টায় পরিষেবা এবং কর্মীদের কমিয়ে দেবে
খবর

খরচ কমাতে দক্ষিণ-পশ্চিম আটলান্টায় পরিষেবা এবং কর্মীদের কমিয়ে দেবে

Share
Share

একটি সাউথওয়েস্ট এয়ারলাইন্সের বিমান শুক্রবার, 12 জুলাই, 2024-এ মার্কিন যুক্তরাষ্ট্রের জর্জিয়ার আটলান্টায় হার্টসফিল্ড-জ্যাকসন আটলান্টা আন্তর্জাতিক বিমানবন্দর (ATL) থেকে যাত্রা করে।

ইলিয়াস নুভেলেজ | ব্লুমবার্গ | গেটি ইমেজ

সাউথওয়েস্ট এয়ারলাইন্স সিএনবিসি দ্বারা দেখা একটি কোম্পানির মেমো অনুসারে, 300 টিরও বেশি পাইলট এবং ফ্লাইট অ্যাটেনডেন্ট পদগুলি কাটাতে, আগামী বছর আটলান্টায় এবং থেকে পরিষেবা কমানোর পরিকল্পনা করছে৷

পরিবর্তনগুলি দক্ষিণ-পশ্চিমের বিনিয়োগকারী দিবসের এক দিন আগে আসে, যখন নির্বাহীরা চাপ বাড়ার সাথে সাথে খরচ কমাতে এবং রাজস্ব বাড়ানোর জন্য কোম্পানির পরিকল্পনা তৈরি করবেন। অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী এলিয়ট ইনভেস্টমেন্ট ম্যানেজমেন্ট.

সাউথওয়েস্ট কর্মীদের বলেছে যে এটি আটলান্টায় তার ক্রু বেস বন্ধ করছে না। পরিবর্তে, এটি এপ্রিল 2025 এর বিডিং মাসের জন্য 200 ফ্লাইট অ্যাটেনডেন্ট এবং 140 জন পাইলট পর্যন্ত কর্মী কমিয়ে দেবে।

এয়ারলাইনটিও ক্রুদের ছাঁটাই করছে না, তবে তাদের সম্ভবত অন্যান্য শহরে কাজের জন্য বিড করতে হবে।

আরও সিএনবিসি এয়ারলাইনের খবর পড়ুন

পাইলট ইউনিয়নের একটি পৃথক মেমো অনুসারে দক্ষিণ-পশ্চিম পরের বছর 18 থেকে 11 গেট আটলান্টায় তার উপস্থিতি হ্রাস করবে।

এয়ারলাইনটি এপ্রিল থেকে আটলান্টা থেকে 21টি শহরে পরিষেবা দেবে, মার্চ মাসে 37টি থেকে বেড়ে, সংস্থাটি বলেছে।

“যদিও আমরা এই ধরনের কঠিন সিদ্ধান্ত নেওয়ার আগে আমরা যা কিছু করতে পারি তার চেষ্টা করি, আমরা কেবল ক্রমাগত লোকসান বহন করতে পারি না এবং আমাদের লাভজনকতা পুনরুদ্ধারে সহায়তা করার জন্য এই পরিবর্তনটি করতে হবে,” সাউথওয়েস্ট তার মেমোতে বলেছে। “এই সিদ্ধান্তটি কোনভাবেই আমাদের কর্মীদের কর্মক্ষমতা প্রতিফলিত করে না, এবং আমরা আতিথেয়তা এবং তারা যে প্রচেষ্টা চালিয়েছে এবং ATL-তে আমাদের অতিথিদের সাথে করা সেই প্রচেষ্টার জন্য আমরা গর্বিত।”

দক্ষিণ-পশ্চিমের পাইলট এবং ফ্লাইট অ্যাটেনডেন্টদের প্রতিনিধিত্বকারী ইউনিয়নগুলি কর্মীদের এবং পরিষেবাগুলিতে কাটার জন্য এয়ারলাইনটির সমালোচনা করেছে।

“সাউথ ওয়েস্ট এয়ারলাইনস ম্যানেজমেন্ট কর্মীদের ব্যর্থ করছে এবং গ্রাহকদের প্রভাবিত করছে। ম্যানেজমেন্ট ক্রমাগত এমন সিদ্ধান্ত নিতে চলেছে যার মধ্যে সম্পূর্ণ স্বচ্ছতার অভাব রয়েছে, ইউনিয়ন নেতৃত্বের সাথে পর্যাপ্ত যোগাযোগ নেই এবং সবচেয়ে উদ্বেগজনকভাবে, এয়ারলাইনকে কী দুর্দান্ত করেছে, কর্মচারীদের উপর ফোকাসের অভাব,” বলেছেন বিল বার্নাল, ফ্লাইট অ্যাটেনডেন্ট ইউনিয়নের সভাপতি।

একজন দক্ষিণ-পশ্চিম মুখপাত্র পরিবর্তনগুলি নিশ্চিত করেছেন এবং বলেছেন যে ক্যারিয়ার “গ্রাহকের চাহিদা মেটাতে, আমাদের বহরকে আরও ভালভাবে ব্যবহার করতে এবং রাজস্বের সুযোগ সর্বাধিক করতে আমাদের নেটওয়ার্ককে অপ্টিমাইজ করতে থাকবে।”

মঙ্গলবার, 23 জুলাই, 2024 তারিখে, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্রের আটলান্টায় হার্টসফিল্ড-জ্যাকসন আটলান্টা আন্তর্জাতিক বিমানবন্দরে (ATL) একটি দক্ষিণ-পশ্চিম কাউন্টারে ভ্রমণকারীরা চেক ইন করছেন৷

ইলিয়াস নুভেলেজ | ব্লুমবার্গ | গেটি ইমেজ

এয়ারলাইন আগেই ছিল নির্দিষ্ট বিমানবন্দর থেকে প্রত্যাহার করা হয়েছেযার মধ্যে কয়েকটি মহামারী চলাকালীন আরও লাভজনক পরিষেবাগুলিতে ফোকাস করার জন্য পরীক্ষা করা হয়েছিল।

দক্ষিণ-পশ্চিম শুধুমাত্র মার্কিন বাজারের কিছু অংশে বুকিং প্যাটার্ন পরিবর্তন এবং অতিরিক্ত সরবরাহের মুখোমুখি হচ্ছে না, বিমান বিলম্বেরও সম্মুখীন হচ্ছে বোয়িংযা এখনো প্রত্যয়িত হয়নি 737 সর্বোচ্চ 7 প্লেন বছর পিছিয়ে আছে

এয়ারলাইনটির চিফ অপারেটিং অফিসার অ্যান্ড্রু ওয়াটারসন গত সপ্তাহে কর্মীদের বলেছিলেন যে এটি করতে হবে “কঠিন সিদ্ধান্ত“লাভ বাড়াতে।

আটলান্টায় হ্রাস, বিশ্বের ব্যস্ততম বিমানবন্দর এবং ডেল্টা এয়ারলাইন্স গার্হস্থ্য হাব, বিমান সংস্থার জন্য সর্বশেষ উন্নয়ন। জুলাই মাসে, সাউথওয়েস্ট ঘোষণা করেছিল যে এটি খোলা আসন থেকে মুক্তি পাওয়ার পরিকল্পনা করছে এবং তার প্লেনে অতিরিক্ত লেগরুম দেওয়ার পরিকল্পনা করছে, সবচেয়ে বড় পরিবর্তন অর্ধ শতাব্দীরও বেশি ফ্লাইটে।

এছাড়াও বুধবার, দক্ষিণ-পশ্চিম একটি বর্ধিত সময়সূচী প্রকাশ করেছে, 4 জুন পর্যন্ত টিকিট বিক্রি করছে। আটলান্টায় পরিকল্পিত কাট ছাড়াও, ক্যারিয়ার বলেছে যে এটি ন্যাশভিল, টেনেসি থেকে পরিষেবা বৃদ্ধি করবে। এটি 8 এপ্রিল থেকে হাওয়াই থেকে রাতারাতি ফ্লাইট অফার করা শুরু করবে। এর মধ্যে হনলুলু থেকে লাস ভেগাস এবং ফিনিক্স পর্যন্ত পরিষেবা অন্তর্ভুক্ত রয়েছে; কোনা, হাওয়াই থেকে লাস ভেগাস; এবং মাউই, হাওয়াই থেকে লাস ভেগাস এবং ফিনিক্স।

CNBC PRO থেকে এই অন্তর্দৃষ্টিগুলি মিস করবেন না

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

A এর পালানো রেঞ্জার্স নবম নীচে

সেপ্টেম্বর 24, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্স সেন্টার ফিল্ডার লিওডি টাভেরাস (3) ওকল্যান্ড অ্যাথলেটিক্স আউটফিল্ডার দাজ ক্যামেরনের (28) বিরুদ্ধে ওকল্যান্ড-আলামেদা কাউন্টি...

ডিডি ফৌজদারি মামলায় সাক্ষ্য দেবেন, নতুন টিএমজেড স্টুডিওর ডকুমেন্টারিতে আইনজীবী বলেছেন

ভিডিও সামগ্রী চালান টিএমজেড স্টুডিও মধ্যে বড় খবর ডিডি ফৌজদারি মামলা… সে ফেডারেল আদালতে আত্মপক্ষ সমর্থন করতে আগ্রহী… এবং সে তার গল্প বলার...

Related Articles

আর্জেন্টিনার দারিদ্র্যের হার ‘নৈরাজ্য-পুঁজিবাদী’ মাইলের অধীনে 50 শতাংশের উপরে বেড়েছে

বৃহস্পতিবার জাতীয় পরিসংখ্যান বিভাগ জানিয়েছে, আর্জেন্টিনায় দারিদ্র্য 2024 সালের প্রথমার্ধে প্রায় 53...

ফেড গত সপ্তাহে সুদের হার কমিয়েছে, কিন্তু ট্রেজারি ইল্ড বাড়ছে। কি হচ্ছে?

ওয়াশিংটন, ডিসিতে 17 সেপ্টেম্বর, 2024-এ ফেডারেল রিজার্ভ বিল্ডিংয়ের চারপাশে নির্মাণ কাজ শুরু...

জেলেনস্কির ‘বিজয় পরিকল্পনা’: ইউক্রেনের যুদ্ধ কি শেষ হচ্ছে?

পরবর্তী কয়েক সপ্তাহ ইউক্রেনের যুদ্ধের জন্য নির্ধারক হতে পারে: যখন রাষ্ট্রপতি ভলোদিমির...

কেনিয়া জাতিসংঘের মিশনে স্থানান্তরের আহ্বানের মধ্যে হাইতিতে সম্পূর্ণ সংঘবদ্ধতার জন্য প্রস্তুত

কেনিয়ার লক্ষ্য জানুয়ারির মধ্যে সহিংসতা-বিধ্বস্ত হাইতিতে একটি স্থিতিশীলতা বাহিনী সম্পূর্ণ মোতায়েন সম্পন্ন...