Home বিনোদন নন-এক্সিকিউটিভ ডিরেক্টরের বিরুদ্ধে পোস্ট অফিস তদন্তে গুন্ডামি করার অভিযোগ জড়িত
বিনোদন

নন-এক্সিকিউটিভ ডিরেক্টরের বিরুদ্ধে পোস্ট অফিস তদন্তে গুন্ডামি করার অভিযোগ জড়িত

Share
Share


বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন

পোস্ট অফিসের একজন অ-নির্বাহী পরিচালকের বিরুদ্ধে তদন্তে গুন্ডামি করার অভিযোগ জড়িত, পরিস্থিতি সম্পর্কে জ্ঞান থাকা দুই ব্যক্তি অনুসারে।

সাফ ইসমাইল হলেন দু’জন ডেপুটি পোস্টমাস্টারের একজন যিনি রাষ্ট্রীয় মালিকানাধীন ডেলিভারি গ্রুপের বোর্ডে নন-এক্সিকিউটিভ ডিরেক্টর হিসেবে বসেন। সোমবার তিনি বলেন, তিনি তদন্তাধীন ছিলেন এবং তিনি পিছিয়ে গেছেন তদন্তের প্রকৃতি প্রকাশ না করেই পোস্টাল কাউন্সিলের।

তদন্তটি পোস্ট অফিসের কর্মীদের প্রতি ইসমাইলের আচরণের অভিযোগের সাথে সম্পর্কিত, লোকেরা জানিয়েছে। ইসমাইল ম্যানচেস্টার এবং ল্যাঙ্কাশায়ারে সাতটি পোস্ট অফিস চালান।

অভিযোগের সাথে সম্পর্কিত ভিডিও ফুটেজ পোস্টাল সার্ভিসের সাথে ভাগ করা হয়েছিল এবং বোর্ড গত সপ্তাহে পরিস্থিতি নিয়ে আলোচনা করার জন্য বৈঠক করেছিল, লোকেরা যোগ করেছে।

ইসমাইলের একজন আইনজীবী বলেছেন যে তদন্ত চলমান থাকায় তার মক্কেলের পক্ষে মন্তব্য করা অনুচিত হবে। পোস্টাল সার্ভিসের একজন মুখপাত্র বলেছেন যে কোম্পানি কখনই ব্যক্তিদের নিয়ে আলোচনা করে না এবং “অব্যবহারের অভিযোগগুলিকে গুরুত্ব সহকারে নেয় না এবং এগুলি ন্যায্য এবং প্রতিষ্ঠিত প্রক্রিয়াগুলির মাধ্যমে পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত করা হয়।”

হরাইজন আইটি কেলেঙ্কারি থেকে পুনরুদ্ধারের জন্য কোম্পানির প্রচেষ্টার অংশ হিসাবে 2021 সালে ইসমাইলকে পোস্ট অফিস বোর্ডে নিযুক্ত করা হয়েছিল।

পোস্ট অফিস সেই সময়ে বলেছিল যে এটি “পোস্ট অফিস-পোস্ট অফিস সম্পর্কের টেকসই পুনঃসংজ্ঞায় একটি মূল মাইলফলক”।

ইসমাইল পোস্ট অফিসের হরাইজন আইটি তদন্তে নিশ্চিত করেছে যে তার বিরুদ্ধে তদন্তের সাথে হরাইজন বা অসঙ্গতির কোনো সম্পর্ক নেই।

আইটি সিস্টেমের ত্রুটিপূর্ণ ডেটা ব্যবহার করে কীভাবে 900 টিরও বেশি ডেপুটি পোস্টমাস্টারকে দোষী সাব্যস্ত করা হয়েছিল তা তদন্তে পরীক্ষা করা হচ্ছে।

আইটি কেসটি এই বছর একটি আইটিভি নাটক সিরিজের মাধ্যমে সাধারণ মানুষের নজরে আনা হয়েছিল, যা প্রতিবাদের জন্ম দেয় এবং এর ফলে আইন প্রণয়ন হয়। দোষী সাব্যস্ত সাবপোস্টমাস্টারদের গণমুক্ত করুন.

ইসমাইল এই সপ্তাহে তদন্তে বলেছিলেন যে তিনি এবং বোর্ডের অন্য ডেপুটি পোস্টমাস্টার, এলিয়ট জ্যাকবস, কিছু সিনিয়র এক্সিকিউটিভদের দ্বারা অপ্রীতিকর বোধ করেছিলেন।

তিনি আরও বলেছিলেন যে একজন প্রাক্তন সহকর্মী তাকে বলেছিলেন যে প্রধান নির্বাহী নিক রিড প্রধান প্যানেলে দুজনকে চান না কারণ তারা “খুব অদ্ভুত, খুব চ্যালেঞ্জিং”।

ইসমাইল বলেছেন যে তাকে বলা হয়েছিল যে তিনি এবং জ্যাকবস, যিনি লন্ডনে বেশ কয়েকটি পোস্ট অফিসের মালিক, বোনাস এবং বেতনের মতো বিষয় নিয়ে আলোচনা করা বৈঠক থেকে বাদ পড়েছিলেন।

কোরিওস তদন্ত, যা 2020 সালে প্রতিষ্ঠিত হয়েছিল, তার সপ্তম এবং চূড়ান্ত পর্যায়ে রয়েছে। শুনানির চূড়ান্ত অধ্যায় রাষ্ট্রীয় সংস্থার বর্তমান অনুশীলন এবং পদ্ধতি এবং ভবিষ্যতের জন্য সুপারিশগুলি পরীক্ষা করবে।

রিড গত সপ্তাহে তার পদত্যাগের ঘোষণা দিয়েছেন এবং মার্চে পদত্যাগ করবেন। তার স্থলাভিষিক্ত হবেন অন্তর্বর্তীকালীন চিফ অপারেটিং অফিসার নিল ব্রকলহার্স্ট।



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ফরাসি শ্যাম্পেন উৎপাদকদের লক্ষ্য আঙ্গুর বাছাইকারীদের অপব্যবহার থেকে রক্ষা করা

শ্যাম্পেন দ্রাক্ষাক্ষেত্রগুলি মৌসুমী কর্মীদের অপব্যবহার থেকে আরও ভালভাবে রক্ষা করার জন্য পদক্ষেপ নিচ্ছে, গত বছর অভিবাসী শ্রমিকদের ভয়ঙ্কর পরিস্থিতিতে বসবাস করা এবং অন্যান্য...

MLB রাউন্ডআপ: ট্রিপল প্লে প্যাড্রেসকে পোস্ট সিজনে পাঠায়

সেপ্টেম্বর 24, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্সের তৃতীয় বেসম্যান এনরিক হার্নান্দেজ (8) দ্বিতীয় বেসে আউট হয়েছেন এবং সান দিয়েগো...

Related Articles

সুপারমার্কেট সালাদ ব্যাগে পাওয়া লাইভ ব্যাঙ, উৎপত্তি অজানা অবশেষ

একটি গর্তে একটি ব্যাঙ একটি জনপ্রিয় প্রাতঃরাশের থালা হতে পারে, কিন্তু একটি...

পুতিন পশ্চিমাদের সতর্ক করে পারমাণবিক মতবাদ সংশোধন করেছেন

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ইউক্রেনে যুদ্ধ myFT...

বারাক ওবামার সিক্রেট সার্ভিসের বিস্তারিত অনুপ্রবেশ, সশস্ত্র ব্যক্তি এসইউভি পর্যন্ত হাঁটছে

বারাক ওবামা হলিউডের গলিতে একজন সশস্ত্র অপরিচিত ব্যক্তির এক ইঞ্চি মধ্যে আসা...

Diddy’s Celeb Hangouts, ট্রাম্প, প্রিন্সেস হ্যারি এবং উইলিয়ামের সাথে ছবি

ডিডিগুরুতর অভিযোগে কারাগারের পিছনে রয়েছে, এবং হঠাৎ তার বন্ধুদের নেটওয়ার্ক আবার স্পটলাইটে।...