Home খেলাধুলা নিউ ইয়র্ক জায়ান্টস অবশেষে মালিক নাবার্সে একটি বৈধ WR1 আছে
খেলাধুলা

নিউ ইয়র্ক জায়ান্টস অবশেষে মালিক নাবার্সে একটি বৈধ WR1 আছে

Share
Share

কাদেরিয়াস টনি। কেনি গোল্লাডে। স্টার্লিং শেপার্ড। রিচি জেমস। ইশাইয়া হজিন্স।

গত কয়েক বছরে এক সময়ে বা অন্য সময়ে, নিউ ইয়র্ক জায়ান্টস তাদের রিসিভিং কর্পসকে শক্তিশালী করতে বলেছে তারাই। দৈত্য ভক্তদের তাদের বলার জন্য আমার প্রয়োজন নেই যে এই দলটি গ্রাস করা বেশ শক্ত।

টনি একটি বিশাল মাথা ব্যাথা এবং সর্বোচ্চ ক্রম প্রথম রাউন্ড আবক্ষ ছিল. গোল্লাডে লায়ন্সের সাথে প্যানে একটি ফ্ল্যাশ ছিল, যে দশকের নিউইয়র্কের সবচেয়ে বড় ফ্রি এজেন্ট ব্যর্থতার একজন হয়ে ওঠে। G-Men-এর সাথে শেপার্ডের কেরিয়ার একটি ইনজুরি ওডিসি শুরু করার আগে প্রতিশ্রুতিশীল শুরু হয়েছিল যার জন্য তাকে 2019-22 থেকে 34টি গেম খরচ হয়েছিল।

2022 সালে, জেমস এবং হজগিনস এই দলের জন্য রুট শুরু এবং দৌড়াচ্ছিলেন, যেটি একটি কম ক্ষমতাসম্পন্ন পাসিং খেলা সত্ত্বেও প্লে-অফ করেছে। কেউই এই মুহূর্তে সক্রিয় এনএফএল রোস্টারে নেই।

ড্যারিয়াস স্লেটনকে বাদ দিয়ে — একজন দুর্দান্ত সম্ভাবনা যিনি গত পাঁচ বছরের মধ্যে চারটি অভ্যর্থনায় জায়ান্টদের নেতৃত্ব দিয়েছেন এবং একই উপহাসের যোগ্য নন —যে ড্যানিয়েল জোনসের কাছেই বল পাস করা হয়েছে।

তাই জোনসকে নিয়ে বিতর্ক চলাকালীন, সবাই চিনতে পারে যে মালিক নাবার্স তাজা বাতাসের শ্বাস, তার আগে যা এসেছে তার তুলনায় তৈরিতে একটি তারকা। এলএসইউ থেকে নির্বাচিত ষষ্ঠ সামগ্রিক, গত সপ্তাহে আটটি অভ্যর্থনা এবং দুটি টাচডাউন সহ নাবার্সের বীরত্বপূর্ণ খেলা অবশেষে 21-15 জয়ের সাথে নিউইয়র্ককে জয়ের কলামে রাখে ক্লিভল্যান্ডে।

2018 সালে ওডেল বেকহ্যাম জুনিয়রের ফাইনাল সিজন থেকে দ্য জায়েন্টস-এর কাছে 1,000-গজের রিসিভার নেই। তার রুকি বছরে তিনটি গেম, নাবার্স সেই মাইলফলকের পথের এক চতুর্থাংশেরও বেশি। তিনি এনএফএল ইতিহাসের প্রথম খেলোয়াড় যিনি তার ক্যারিয়ারের প্রথম তিনটি গেমে 20টি অভ্যর্থনা এবং তিনটি টাচডাউন অভ্যর্থনা সহ; তিনি লিগে পঞ্চম ইয়ার্ডে (২৭১), অভ্যর্থনায় দ্বিতীয় (২৩) এবং লক্ষ্যে প্রথম (৩৭)।

হ্যাঁ, জোন্স তার পছন্দের একটি রিসিভার খুঁজে পেয়েছে এবং তাকে পাস দিয়ে মরিচ দিতে শুরু করেছে। এবং সাংবাদিকরা জিজ্ঞাসা করা শুরু করে যে জায়ান্টদের কম অনুমানযোগ্য হতে আরও ভাল বল ছড়িয়ে দিতে হবে কিনা। কিন্তু আপনি তাদের কি করতে চান – অনুশীলন স্কোয়াড থেকে হজগিনসকে ডাকুন এবং বলকে তার পথে জোর করা শুরু করুন?

“আমি মনে করি সে তার দক্ষতা সেটে আত্মবিশ্বাসী,” নাবার্স সম্পর্কে বললেন কোচ ব্রায়ান ডাবল. “আমি তার দক্ষতা সেটে আত্মবিশ্বাসী। ড্রাফ্টের আগে আমরা তার সাথে অনেক সময় কাটিয়েছি, এবং তারপরে আপনি তাকে OTAs, মিনিক্যাম্প এবং প্রশিক্ষণ শিবির জুড়ে সত্যিই জানতে পারবেন, যেখানে তিনি এই অঞ্চলগুলিতে দক্ষতা অর্জন করেছিলেন। তাই আমি মনে করি আমরা তাকে অনেক টার্গেট করেছি, কিন্তু আমি মনে করি সে এটার যোগ্য।”

জায়ান্টস ভক্তদের উত্তেজিত হওয়া উচিত, এবং অবশ্যই মঞ্জুর করা উচিত নয়, নাবার্সের আপাত মানসিক দৃঢ়তা। তিনি ওয়াশিংটনের বিপক্ষে 2 সপ্তাহের শেষের দিকে একটি গুরুত্বপূর্ণ চতুর্থ-ডাউন পাস ফেলে দেন, যা কমান্ডারদের তাদের চূড়ান্ত খেলা-জয়ী দখল দেয়। এটি তাকে ব্রাউনসের বিরুদ্ধে প্রতিহত করা থেকে বিরত করেনি।

সম্ভাব্য বাধা এড়াতে ক্লিভল্যান্ড গেমের চতুর্থ কোয়ার্টারে নাবার্স যেভাবে একটি ভুল পাস ছিটকে দিয়েছিল তারও প্রশংসা করেছেন ডাবল।

“এই নাটকটি আমাকে অন্য কিছু জিনিসের চেয়ে মালিক সম্পর্কে বেশি বলে,” ডাবল বলেছিলেন। “সবাই টাচডাউনগুলি দেখতে পারে, তবে নিঃস্বার্থ খেলা, তিনি যে স্মার্ট খেলাটি তৈরি করেছিলেন তা ছিল গেমটিতে একটি বিশাল খেলা। বিশাল।”

জায়ান্টরা জোন্সকে কোয়ার্টারব্যাকে, স্বল্প-মেয়াদী বা দীর্ঘমেয়াদীতে রাখবে কিনা, সম্পূর্ণ অন্য প্রশ্ন। কিন্তু এটা বললে অত্যুক্তি হবে না যে নাবার্সের একজন জাস্টিন জেফারসনের মতো তৈরি হয়েছে, যে কেউ বল ছুঁড়ে মারুক না কেন তাকে দেখাবে। অথবা সম্ভবত এটি একটি ভিন্ন প্রাক্তন LSU তারকা – বেকহ্যাম নাম করা আরও উপযুক্ত হবে।

শুধু স্টেট ফার্মের জ্যাককে তার কাছাকাছি কোথাও যেতে দেবেন না। আমি এই বিজ্ঞাপনগুলির জন্য অসুস্থ, কিন্তু এমনকি আমাকে স্বীকার করতে হবে যে “একজন ভাল নাবার্সের মতো, স্টেট ফার্ম আছে” নেওয়ার জন্য সেখানে রয়েছে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ফরাসি শ্যাম্পেন উৎপাদকদের লক্ষ্য আঙ্গুর বাছাইকারীদের অপব্যবহার থেকে রক্ষা করা

শ্যাম্পেন দ্রাক্ষাক্ষেত্রগুলি মৌসুমী কর্মীদের অপব্যবহার থেকে আরও ভালভাবে রক্ষা করার জন্য পদক্ষেপ নিচ্ছে, গত বছর অভিবাসী শ্রমিকদের ভয়ঙ্কর পরিস্থিতিতে বসবাস করা এবং অন্যান্য...

MLB রাউন্ডআপ: ট্রিপল প্লে প্যাড্রেসকে পোস্ট সিজনে পাঠায়

সেপ্টেম্বর 24, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্সের তৃতীয় বেসম্যান এনরিক হার্নান্দেজ (8) দ্বিতীয় বেসে আউট হয়েছেন এবং সান দিয়েগো...

Related Articles

2025 NFL খসড়াতে জানার জন্য শীর্ষ কোয়ার্টারব্যাক সম্ভাবনা

কারসন বেক জর্জিয়া বুলডগসের কোয়ার্টারব্যাক। ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ কোয়ার্টারব্যাকের সবসময়...

QB শুরু করা ম্যাথিউ স্লুকা UNLV ছেড়েছেন, বলেছেন প্রতিশ্রুতি পূরণ করা হয়নি

13 সেপ্টেম্বর, 2024; কানসাস সিটি, কানসাস, মার্কিন যুক্তরাষ্ট্র; চিলড্রেনস মার্সি পার্কে দ্বিতীয়ার্ধে...

ATP সারাংশ: Hubert Hurkacz টোকিওতে প্রথম রাউন্ডে অগ্রসর হয়েছে৷

16 আগস্ট, 2024; সিনসিনাটি, OH, USA; সিনসিনাটি ওপেনের পঞ্চম দিনে পোল্যান্ডের হুবার্ট...

UNLV কোয়ার্টারব্যাক ম্যাথিউ স্লুকা অপরাজিত দল ছেড়েছেন, বাবা বলেছেন বিশ্ববিদ্যালয় তাকে কখনও অর্থ প্রদান করেনি

13 সেপ্টেম্বর, 2024; কানসাস সিটি, কানসাস, মার্কিন যুক্তরাষ্ট্র; চিলড্রেনস মার্সি পার্কে দ্বিতীয়ার্ধে...