Home খেলাধুলা 18 নং আইওয়া স্টেট বিগ 12 শোডাউনে হোস্ট হিউস্টন থেকে সতর্ক
খেলাধুলা

18 নং আইওয়া স্টেট বিগ 12 শোডাউনে হোস্ট হিউস্টন থেকে সতর্ক

Share
Share

সিন্ডিকেশন: দ্য আমেস ট্রিবিউনআইওয়া স্টেট সাইক্লোনস ওয়াইড রিসিভার জেডেন হিগিন্স (9) আরকানসাস স্টেট রেড উলভস কর্নারব্যাক জাস্টিন হজেস (0) এর চারপাশে বল ধরছেন শনিবার, 21 সেপ্টেম্বর 2024, অ্যামেস, আইওয়াতে জ্যাক ট্রাইস স্টেডিয়ামে NCAA ফুটবলের চতুর্থ চতুর্থাংশে।

18 নম্বর আইওয়া স্টেট 21.3 পয়েন্ট গড়ে তার প্রথম তিনটি গেম জিতেছে, কিন্তু সাইক্লোনস কোচ ম্যাট ক্যাম্পবেল কম মুগ্ধ হয়েছেন।

আইওয়া স্টেট (3-0, 0-0 বিগ 12) শনিবার তার কোচকে খুশি করার আশা করছে যখন এটি সাইক্লোনস সম্মেলনের উদ্বোধনী ম্যাচে হিউস্টন (1-3, 0-1) সফর করবে।

বড় প্রতিদ্বন্দ্বী আইওয়া থেকে ঘূর্ণিঝড় 20-19 এগিয়ে আছে, কিন্তু ক্যাম্পবেল বলেছিলেন যে বিগ 12-এ টিকে থাকতে তার দলকে আরও ভাল পারফর্ম করতে হবে।

ক্যাম্পবেল বলেন, “আমাদের অনেক কিছু প্রমাণ করার আছে। আমরা এমন একটি ফুটবল দল যার অনেক কাজ আছে।” “যখন আপনি একটি কনফারেন্সে যান, আপনি অন্তত নিজের জন্য কিছুটা গতি তৈরি করতে চান। আমরা মাঝে মাঝে এটির কিছুটা করতে সক্ষম হয়েছি। কিন্তু বিগ 12-এ জেতা কঠিন। সপ্তাহে এবং সপ্তাহে জেতা হল সত্যিই, সত্যিই কঠিন।”

“আমাদের জন্য চ্যালেঞ্জ হল আমরা কি উন্নতি চালিয়ে যেতে পারি? আমরা কি উন্নতি চালিয়ে যেতে পারি? আমরা কি দেখানো চালিয়ে যেতে পারি? আমরা রাস্তায় (এই) সপ্তাহে আছি, যা করা সহজ নয়। কনফারেন্স গেম জেতা খুব কঠিন রাস্তায়, এবং এটি আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জ হবে।”

আইওয়া স্টেট গত সপ্তাহান্তে আরকানসাস স্টেটের বিরুদ্ধে ঘরের মাঠে 52-7 জিতেছে, হাফটাইম 31-0 লিড তৈরি করেছে এবং আইওয়া স্টেটে ক্যাম্পবেলের 56 তম জয়ের দিকে এগিয়ে যাচ্ছে। স্কুলের ইতিহাসে সবচেয়ে বেশি জয়ের জন্য এটি তাকে ড্যান ম্যাককার্নির (1995-2006) সাথে আবদ্ধ করে।

Jayden Higgins (17 অভ্যর্থনা, 208 গজ, তিনটি খেলায় তিনটি টাচডাউন) স্কুল রেকর্ড টাই করার জন্য টানা পঞ্চম গেমের জন্য একটি টাচডাউন পাস ধরা. সতীর্থ জেলিন নোয়েল (15-317, দুইটি টিডি) টানা 35টি গেমে অন্তত একটি পাস ধরেছেন, এটি স্কুলের ইতিহাসে চতুর্থ দীর্ঘতম ধারা।

কর্নারব্যাক ডারিয়েন পোর্টারের একটি ডিফেন্সের জন্য একটি টিম-হাই দুটি ইন্টারসেপশন রয়েছে যা প্রতি খেলায় 9.67 পয়েন্টে প্রতিপক্ষের স্কোরিংয়ে জাতীয়ভাবে নবম স্থানে রয়েছে।

গত সপ্তাহান্তে স্বাগতিক সিনসিনাটির কাছে ৩৪-০ গোলে পরাজিত হওয়ার পর কুগারদের সাইক্লোনের বিরুদ্ধে বল সরাতে অসুবিধা হতে পারে। হিউস্টনের মোট 233 গজ এবং 12টি প্রথম ডাউন ছিল।

খারাপ পারফরম্যান্স প্রথম বছরের প্রধান কোচ উইলি ফ্রিটজকে টু-কোয়ার্টারব্যাক সিস্টেমে স্যুইচ করতে প্ররোচিত করেছিল। ডোনোভান স্মিথ আইওয়া স্টেটের বিরুদ্ধে শুরু করবেন, তবে ব্যাকআপ জিওন ক্রিসও অ্যাকশন দেখতে পাবেন।

610 গজ এবং দুটি টাচডাউনের জন্য 65.3 শতাংশ পাস পূরণ করার সময় স্মিথ চারটি বাধা ছুড়ে দেন। ক্রিস 19 ইয়ার্ডের জন্য 5 এর মধ্যে 2 পাস করেছেন।

“তারা দুজনেই কিছু ভালো কাজ করেছে,” ফ্রিটজ বলেছেন। “আমি কিছু ভাল জিনিস দেখেছি এবং কিছু অ-ভাল জিনিস দেখেছি। আমরা এই দুই ছেলের সাথে খেলতে যাচ্ছি, এবং আমরা তাদের দুজনকেই আমাদের দেখানোর সুযোগ দেব যে তারা কী করতে পারে। আমরা পেয়েছি। অন্য 10 জন লোকের সাথে ভাল খেলতে এটি একটি বড় অংশ।

“যখন সবকিছু ঠিকঠাক হয় তখন কোয়ার্টারব্যাক অনেক কৃতিত্ব পায়, এবং যখন জিনিসগুলি ঠিকঠাক না যায় তখন সে অনেক দোষ পায়। পুরো অপরাধটি আরও ভাল খেলতে হবে। এটি প্রধান কোচ, সমন্বয়কারী এবং অবস্থান কোচদের দিয়ে শুরু হয়। আমাদের আরও ভাল কাজ করতে হবে।”

Cougars স্কোরিংয়ে 129তম (133টি FBS স্কুলের মধ্যে), প্রতি গেমে 13 পয়েন্টে, এবং মোট অপরাধে 122তম, গেম প্রতি 294.2 গজ।

হিউস্টন নিরাপত্তা AJ Haulcy তার ক্যারিয়ারের অষ্টম খেলায় 10 বা তার বেশি সেভ সহ সিনসিনাটির বিরুদ্ধে 11 টি ট্যাকল করেছিলেন। লাইনব্যাকার মাইকেল ব্যাটনের সিজন-হাই 10 ট্যাকল ছিল।

দলগুলোর মধ্যে এটাই প্রথম বৈঠক।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ক্যারোলিন এলিসন FTX জালিয়াতির জন্য 2 বছরের জেল পান

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ক্যারোলিন এলিসন, ট্রেডিং ফার্মের প্রাক্তন প্রধান...

জাতীয় লিগের ওয়াইল্ড কার্ড রেসে ব্যবধান বন্ধ করতে মেটসকে পেছনে ফেলে ব্রেভস

সেপ্টেম্বর 24, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্রুইস্ট পার্কে তৃতীয় ইনিংসে নিউইয়র্ক মেটসের বিরুদ্ধে আটলান্টা ব্রেভস বাম ফিল্ডার র্যামন লরানো (18) একটি আরবিআই...

Related Articles

ওয়াইল্ড-কার্ড পজিশনে, টাইগাররা আবার রেকে হারাতে চায়

সেপ্টেম্বর 10, 2024; ডেট্রয়েট, মিশিগান, মার্কিন যুক্তরাষ্ট্র; কমেরিকা পার্কে প্রথম ইনিংসে কলোরাডো...

রয়্যালস, ওয়াইল্ড-কার্ড রেসের মধ্যে, ন্যাটসকে আক্রমণ করতে চায়

সেপ্টেম্বর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যানসাস সিটি রয়্যালসের...

ব্রিউয়াররা জলদস্যুদের মুখোমুখি হওয়ায় উইলি অ্যাডামস ঐতিহাসিক মরসুমে অবদান রাখতে চান

22 সেপ্টেম্বর, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস ক্যাচার জোস হেরেরা...

A এর পালানো রেঞ্জার্স 9 তম নীচে

সেপ্টেম্বর 24, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্স সেন্টার ফিল্ডার লিওডি...