Home বিনোদন বোনের স্ত্রী: রবিন জেনেলের টাকাকে আঁকড়ে ধরে
বিনোদন

বোনের স্ত্রী: রবিন জেনেলের টাকাকে আঁকড়ে ধরে

Share
Share

বোন স্ত্রী ভক্তরা দেখতে পান জেনেল ব্রাউন একজন মহিলার মতো যে খেলে না, কিন্তু তারা পরামর্শ দেয় রবিন ব্রাউন এই সপ্তাহের TLC সিরিজে বিপরীতটি প্রদর্শন করেছে। এর গেমপ্লে দর্শকদের কাছে সুস্পষ্ট হয়ে ওঠে। তারা এই এখন-বিলুপ্ত বহুবচন বিবাহের সর্বকনিষ্ঠ স্ত্রী হিসাবে দেখেছিল যে গল্পটি তার সবচেয়ে উপযুক্ত হিসাবে পরিবর্তন করেছে।

সর্বশেষ পর্বের পরে, ভক্তরা তার বিবাহের সাথে সম্পর্ক ছিন্ন করার জন্য জেনেলের সিদ্ধান্তকে সাধুবাদ জানায়। কিন্তু তারা রবিনকে তাদের বাধা হিসেবেও দেখে। চতুর্থ স্ত্রীর সময়সূচী স্বচ্ছ হয়ে ওঠে যখন সে তার সহ-স্ত্রীকে পরিবারে রাখার জন্য কোডির চেয়ে বেশি বিনিয়োগ করেছে। কিন্তু বৃদ্ধ বয়সে আপনার রকিং চেয়ার বা বারান্দার স্বপ্নের সাথে এর কোনো সম্পর্ক নেই।

বোনের স্ত্রী: রবিন ব্রাউন জেনেল ব্রাউন সম্পর্কে তার চিন্তাভাবনা এলোমেলো করে দেয়

রবিন ব্রাউন তার স্বামীকে স্তব্ধ করার প্রথম প্রচেষ্টা জেনেল ব্রাউন ফিরে তিনি মনে করেন তার সহ-স্ত্রী তার মন পরিবর্তন করতে পারে এবং কোয়োট পাস তৈরি করতে পারে। জ্যানেল কোডির সাথে তার বিয়ে ভেঙে যাওয়ার আগে, তিনি তার সমস্ত আর্থিক অবদান রেখেছিলেন বোন স্ত্রী পারিবারিক কুকি জার।

বোন স্ত্রী: জেনেল ব্রাউন - রবিন ব্রাউনবোন স্ত্রী: জেনেল ব্রাউন - রবিন ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

তারপর, বোন স্ত্রী অনুরাগীরা অনুমান করে যে রবিন ব্রাউন যদি কোডিকে জেনেলকে থাকতে রাজি করাতে পারে তবে অর্থের প্রবাহও থাকবে। কিন্তু তারপরে ক্যামেরা ক্যাপচার করে যে জেনেল কী করছে। এবং এই বিষয়ে তার একমাত্র আগ্রহ সম্পত্তি বিক্রি করছে তার টাকা উদ্ধারের জন্য।

রবিন বিশ্বাস করেন যে জেনেলের অর্থ আপ টু ডেট

এটা স্পষ্ট যে জেনেল ব্রাউনকে প্রলুব্ধ করছে বোন স্ত্রী বিয়ে কাজ করবে না। তারপর যখন রবিন ব্রাউন ক্যামেরায় ফিরে আসে, তখন সে জেনেল তার অর্থ চাওয়ার কথা বলে। তাই এখন চতুর্থ স্ত্রীর মত পরিবর্তন হয়েছে।

রবিনের মানসিকতা জ্যানেলকে পরিবারে ফিরিয়ে নেওয়া থেকে দূরে সরে গেছে বলে মনে হচ্ছে। পরিবর্তে, তিনি তার সহ-স্ত্রীকে অর্থ পাওনা করার বিষয়ে প্রতিরক্ষামূলক মোডে চলে গেছেন বলে মনে হচ্ছে। তিনি জেনেল কি করার পরিকল্পনা করেছিলেন তা খুঁজে বের করেছিলেন। এটি কোয়োট পাসের আপনার ভাগের পরে যাচ্ছে। রবিনের বাড়ি কেনার জন্য বিনিয়োগ করা অর্থ চাওয়ার পাশাপাশি।

তারপর, হঠাৎ করে, এটি আর রবিনের বাড়ি ছিল না, এবং এটি দর্শকদের হতবাক করে দিয়েছে। সিরিজটি এখন পর্যন্ত যা অফার করেছে তার চেয়ে চতুর্থ স্ত্রীর একটি ভিন্ন গল্প ছিল।

রবিন ব্রাউন ন্যায্যতা দেওয়ার চেষ্টা করেছিল কেন সে এবং বোন স্ত্রী পিতৃপুরুষ Janelle কিছুই ঘৃণা. এটি শুধুমাত্র বিস্ময়কর নয় দর্শক, কিন্তু এটা তাদের বিরক্ত. ভক্তরা এই সপ্তাহে রবিনকে প্রথম দেখায়। আপনার সহ-স্ত্রী তার হাতে যুদ্ধ করতে চলেছেন অনুমান করার জন্য যথেষ্ট। এখনকার একগামী দম্পতির কাছ থেকে কিছু পাওয়া সম্ভবত তার পক্ষে সহজ হবে না।

বোনের স্ত্রী: রবিনের বাড়ি কি একটি পারিবারিক ক্লাব?

হঠাৎ করে, বিলাসবহুল সম্পত্তি যাকে সর্বদা “রবিনের বাড়ি” বলা হয় সেখানে আর নেই। পরিবর্তে, তিনি এটিকে সমগ্রের জন্য একটি মহিমান্বিত ক্লাব হিসাবে বর্ণনা করেছেন বোন স্ত্রী পরিবার তিনি এবং কোডি গত পাঁচ বছর ধরে সেই বাড়িতে বসবাস করছেন। কিন্তু এখন রবিন বলল সে ঠিক ছিল পাঁচজন স্বামী/স্ত্রীই পারিবারিক সম্পদ হিসেবে এটি ক্রয় করার পর সম্পত্তিটি দখল করা। একবার তারা কোয়োট পাসে চলে গেলে, সেই বাড়িটি পরিবারের মধ্যে থাকবে, প্রত্যেকেরই থাকবে।

বোন স্ত্রী চতুর্থ স্ত্রীর সাথে ভক্তদের একটি মাঠের দিন ছিল এমন শোনাচ্ছিল যেন সে কেবল জায়গাটির তত্ত্বাবধায়ক। অতিরিক্তভাবে, জ্যানেল ব্রাউন বলেছিলেন যে যখন সেই বাড়ির জন্য পরিবারের অর্থ প্রদান করা হয়েছিল, তখন তিনি তার এবং সেইসাথে দলিলের অন্যান্য স্ত্রীদের নাম চেয়েছিলেন। কিন্তু তাকে প্রত্যাখ্যান করা হয়েছিল।

বোনের স্ত্রী: জেনেল ব্রাউন - রবিন ব্রাউন - সম্পদ পর্যালোচনাবোনের স্ত্রী: জেনেল ব্রাউন - রবিন ব্রাউন - সম্পদ পর্যালোচনা
বোন স্ত্রী | রেডডিট

কোডি ব্রাউনের কাছে অন্য স্ত্রীদেরকে সেই সময়ে বাড়িতে না রাখার কারণ ছিল। তিনি জেনেলকে বলেছিলেন যে এটি রবিন ব্রাউনের বাড়ি হিসাবে নথিভুক্ত করা উচিত। তার অজুহাত ছিল যে তার কিছু হলে, তার এখনও একটি বাড়ি থাকবে।

সুতরাং, রবিন জেনেলকে তার বাড়ি এবং কোয়োট পাসের জমি উভয়ই কেনাকাটা করার জন্য বিবেচনা করে। TLC সিরিজের রবিবার রাতের পর্বটি শেষ হওয়ার সাথে সাথে এটি ভক্তদের পেটে জ্যানেল ব্রাউনের জন্য একটি গর্ত রেখেছিল।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ক্যারোলিন এলিসন FTX জালিয়াতির জন্য 2 বছরের জেল পান

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ক্যারোলিন এলিসন, ট্রেডিং ফার্মের প্রাক্তন প্রধান...

জাতীয় লিগের ওয়াইল্ড কার্ড রেসে ব্যবধান বন্ধ করতে মেটসকে পেছনে ফেলে ব্রেভস

সেপ্টেম্বর 24, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্রুইস্ট পার্কে তৃতীয় ইনিংসে নিউইয়র্ক মেটসের বিরুদ্ধে আটলান্টা ব্রেভস বাম ফিল্ডার র্যামন লরানো (18) একটি আরবিআই...

Related Articles

মাইকেল গোভ দ্য স্পেক্টেটরের সম্পাদক হবেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

চ্যাপেল রোন কমলা হ্যারিস ট্রাম্পকে ভোট না দেওয়ার বিষয়ে মন্তব্য করেছেন

ভিডিও সামগ্রী চালান চ্যাপেল রোন তিনি সমর্থন করছেন না বলার পর সরাসরি...

জেনিফার অ্যানিস্টনের লস অ্যাঞ্জেলেসের বাড়িতে ভাঙা হয়েছে, এলএপিডি তদন্ত করছে

জেনিফার অ্যানিস্টন শুক্রবার রাতে আমার একটি বড় জেগে ওঠার কল ছিল… পুলিশ...

কেয়ার স্টারমার ‘অদ্ভুত’ শ্রম সম্মেলনে মনোবল ঠিক করার জন্য সংগ্রাম করছেন

লিভারপুলের শ্রম সম্মেলনটি একটি উদযাপন হওয়া উচিত ছিল: 2009 সালে গর্ডন ব্রাউন...