Home খেলাধুলা ওয়াইল্ড-কার্ড পজিশনে, টাইগাররা আবার রেকে হারাতে চায়
খেলাধুলা

ওয়াইল্ড-কার্ড পজিশনে, টাইগাররা আবার রেকে হারাতে চায়

Share
Share

এমএলবি: ডেট্রয়েট টাইগারস এ কলোরাডো রকিজসেপ্টেম্বর 10, 2024; ডেট্রয়েট, মিশিগান, মার্কিন যুক্তরাষ্ট্র; কমেরিকা পার্কে প্রথম ইনিংসে কলোরাডো রকিজের বিপক্ষে একটি পিচ ছুড়েছেন ডেট্রয়েট টাইগার্সের স্টার্টিং পিচার কেইডার মন্টেরো (54)। বাধ্যতামূলক ক্রেডিট: Lon Horwedel-Imagn Images

ডেট্রয়েট টাইগাররা আমেরিকান লিগের ওয়াইল্ড-কার্ড স্পটের দিকে অগ্রসর হচ্ছে।

টাইগাররা, যারা 4 জুলাই .500 এর নিচে নয়টি গেম ছিল, তারা এখন .500 এর উপরে নয়টি গেম এবং পাঁচটি খেলা বাকি রয়েছে। মঙ্গলবার বিকেলে ডেট্রয়েট (83-74) সফরকারী টাম্পা বে রেসকে 2-1 গোলে পরাস্ত করে আট গেমে সপ্তমবারের মতো জিতেছে।

বুধবার রাতে তিন ম্যাচ সিরিজের মাঝামাঝি ম্যাচ খেলবে দলগুলো।

টাইগাররা দ্বিতীয় এবং তৃতীয় ওয়াইল্ড কার্ডের জন্য কানসাস সিটি রয়্যালস (83-74) এর সাথে টাই হয়েছে, মিনেসোটা টুইনসের থেকে দুটি গেম এবং সিয়াটেল মেরিনার্সের থেকে 2 1/2 এগিয়ে।

ডেট্রয়েট ম্যানেজার এজে হিঞ্চ বলেন, “আমরা যতটা সম্ভব চেষ্টা করছি। এটা গুরুত্বপূর্ণ। আমরা এটা জানি।” “আমরা টাম্পায় অন্য প্রান্তের দলটিকে অবমূল্যায়ন করছি না। তারা সব সময় ঘনিষ্ঠ খেলা খেলে। ফিনিশিং লাইনে পৌঁছতে আমাদের আরও জয়ের প্রয়োজন, কিন্তু এই খেলোয়াড়রা সত্যিই তা করছে।”

ডেট্রয়েটের ডান-হাতি কিডার মন্টেরো (6-6, 4.86 ইআরএ) বুধবারের খেলা শুরু করতে চলেছে। তার আগের দুটি আউটে মোট 14 স্কোরহীন ইনিংস পিচ করার পরে, মন্টেরো শুক্রবার বাল্টিমোরে 4 2/3 ইনিংসে – চারটি হোম রান সহ – পাঁচ রান সমর্পণ করেছিলেন।

“অবস্থান সমস্যা ছিল,” Montero একটি দোভাষীর মাধ্যমে বলেন. “আপনি প্রধান লিগ বেসবলে পিচ মিস করতে চান না। এই হিটাররা সেই সুযোগগুলি মিস করবেন না।”

রকি প্রথমবারের মতো রশ্মির মুখোমুখি হবে।

তিনি ডান-হাতি জ্যাক লিটেলের (8-9, 3.56 ইআরএ) মুখোমুখি হবেন, যিনি তার শেষ তিনটি উপস্থিতিতে ক্ষিপ্ত হয়েছেন। 18টি ইনিংস জুড়ে তিনি সেই সময়কালে কোনও রান করতে দেননি। তার প্রতিপক্ষরা মাত্র ছয়টি হিট এবং একটি হাঁটা পরিচালনা করতে পেরেছিল এবং তিনি 16টি আঘাত করেছিলেন।

তার শেষ শুরুতে, লিটেল বৃহস্পতিবার বোস্টন রেড সোক্সের বিপক্ষে মাত্র একটি আঘাতের সাথে সাতটি ইনিংস খেলেন।

“সত্যিই অসাধারণ,” রে ম্যানেজার কেভিন ক্যাশ বলেছেন। “সে নির্ভরযোগ্য, আত্মবিশ্বাসী। আপনি মনে করেন আপনি জানেন যে আপনি প্রতিটি ম্যাচে কী পেতে যাচ্ছেন এবং তারপরে তিনি এমন একটি ম্যাচ একসাথে রাখেন যা সত্যিই চিত্তাকর্ষক।”

সামগ্রিকভাবে, লিটেল ২০ ইনিংসে রান করতে দেননি। অল-স্টার বিরতির পর থেকে নয়টি শুরুতে তার 2.15 ERA রয়েছে।

লিটেল গত মৌসুমে স্টার্টারে রূপান্তরিত হয়েছিল। তিনি তার প্রথম ছয়টি বড় লিগ অভিযানে মাত্র 18 বার শুরু করার পরে এই মৌসুমে 28টি উপস্থিতি করেছেন।

“আমি মনে করি আপনি যদি একধাপ পিছিয়ে যান এবং এটির দিকে তাকান, যা আমি অবশ্যই মরসুমের পরে করব…এটি চিত্তাকর্ষক,” লিটেল আবর্তনে তার সাফল্য সম্পর্কে বলেছিলেন। “আমি মনে করি আমি আমার প্রথম বছরে ফুল-টাইম স্টার্টার হিসাবে এটি করতে পেরে উপভোগ করব এবং পরের বছর এটি তৈরি করতে চাই।”

লিটেল 22 এপ্রিলের হারের প্রতিশোধ নেওয়ার চেষ্টা করবে যেখানে টাইগাররা ছয় ইনিংসে ছয় রান (পাঁচটি অর্জিত) করেছিল। সামগ্রিকভাবে, তিনি ডেট্রয়েটের বিপক্ষে দুটি শুরু সহ ক্যারিয়ারের ছয়টি উপস্থিতিতে 2.81 ERA সহ 2-1।

টাম্পা বে (78-79) আনুষ্ঠানিকভাবে প্লেঅফ প্রতিযোগিতা থেকে বাদ পড়েনি, তবে মঙ্গলবার তাদের চার-গেমের জয়ের ধারাটি ছিন্ন করার পর রশ্মি দ্বারপ্রান্তে রয়েছে। নবম ইনিংসে দুই আউট নিয়ে ব্র্যান্ডন লোয়ের হোম রান একটি শাটআউট প্রতিরোধ করে।

আমেরিকান লিগ সাই ইয়ং অ্যাওয়ার্ডের প্রিয় তারিক স্কুবালের কাছে হারতে কোন লজ্জা ছিল না, যিনি স্কোর না দিয়ে সাতটি ইনিংস পিচ করেছিলেন।

“স্কুবাল আধিপত্য বিস্তার করেছে এবং খেলাটি চলতে থাকায় উন্নতি করেছে,” হিঞ্চ বলেছেন। “এটি সত্যিই উত্সাহজনক ছিল। স্পষ্টতই, সে আমাদের লোক।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

🔴 লাইভ: লেবানন থেকে সম্ভাব্য উচ্ছেদের প্রস্তুতি নিতে সাইপ্রাসে সৈন্য পাঠাচ্ছে যুক্তরাজ্য

ব্রিটেনের পররাষ্ট্র দপ্তর মঙ্গলবার রাতে বলেছে যে এটি সাইপ্রাসে 700 ব্রিটিশ সৈন্য পাঠাচ্ছে কারণ এটি লেবাননে তার নাগরিকদের জন্য “আকর্ষণীয় পরিকল্পনা” প্রস্তুত করছে...

স্টারমার জাতিসংঘে ব্রিটেনকে আন্তর্জাতিকতাবাদে ‘পুনরায় প্রতিশ্রুতিবদ্ধ’ করার প্রতিশ্রুতি দিয়েছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। স্যার কিয়ার স্টারমার বুধবার জাতিসংঘের সাধারণ...

Related Articles

18 নং আইওয়া স্টেট বিগ 12 শোডাউনে হোস্ট হিউস্টন থেকে সতর্ক

আইওয়া স্টেট সাইক্লোনস ওয়াইড রিসিভার জেডেন হিগিন্স (9) আরকানসাস স্টেট রেড উলভস...

রয়্যালস, ওয়াইল্ড-কার্ড রেসের মধ্যে, ন্যাটসকে আক্রমণ করতে চায়

সেপ্টেম্বর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যানসাস সিটি রয়্যালসের...

ব্রিউয়াররা জলদস্যুদের মুখোমুখি হওয়ায় উইলি অ্যাডামস ঐতিহাসিক মরসুমে অবদান রাখতে চান

22 সেপ্টেম্বর, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস ক্যাচার জোস হেরেরা...

A এর পালানো রেঞ্জার্স 9 তম নীচে

সেপ্টেম্বর 24, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্স সেন্টার ফিল্ডার লিওডি...