Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি 2-সপ্তাহ স্পয়লার সেপ্টেম্বর 23-অক্টোবর 4: EJ পুনর্বিবেচনা করে – ফেক অ্যাবি প্যানিকস
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি 2-সপ্তাহ স্পয়লার সেপ্টেম্বর 23-অক্টোবর 4: EJ পুনর্বিবেচনা করে – ফেক অ্যাবি প্যানিকস

Share
Share

আমাদের লাইভের অনুরাগীদের জন্য সোমবার, 23শে সেপ্টেম্বর থেকে শুক্রবার, 4 অক্টোবর পর্যন্ত দুই সপ্তাহের স্পয়লার ফিক্স থাকবে৷ ইজে ডিমেরাপ্রলোভনের সম্মুখীন হতে এবং নকল অ্যাবিআপনি এটা মিস করবেন উপরন্তু, ফিওনা কুকসম্পূর্ণ আতঙ্কে রয়েছে। এবং তার হওয়া উচিত!

আমাদের জীবনের 2 সপ্তাহের দিনের জন্য স্পয়লার:

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার দেখায় পাওলিনা প্রাইস (জ্যাকি হ্যারি) মেলিন্ডা ট্রাস্ককে (টিনা হুয়াং) প্রসিকিউটরের চাকরির প্রস্তাব দেয়। যা EJ DiMera (Dan Feuerriegel) তাকে প্রথম স্থানে খনন করার জন্য অনুতপ্ত হতে পারে। কিন্তু গাবি হার্নান্দেজ (চেরি জিমেনেজ) তার জীবন বাঁচানোর জন্য EJ-এর কাছে অত্যন্ত কৃতজ্ঞ। এবং এটা সত্যিই একটি স্পর্শ মুহূর্ত হতে যাচ্ছে. তারপরে স্টেফান ডিমেরা (ব্র্যান্ডন বারাশ) দেখায়, এবং আমি ভাবছি যে সে এখনও তার ভাইকে গাবির ঘরে খুঁজে পাবে কিনা।

জনি ডিমেরা (কারসন বোটম্যান) এবং চ্যানেল ডুপ্রি (রাভেন বোয়েনস) একটি রোমান্টিক সন্ধ্যার পরিকল্পনা করেছেন। তবে সপ্তাহের বাকি সময়টা দ্রুতই উতরাই যাওয়ার কথা। এদিকে, জাদা হান্টার (এলিয়া ক্যান্টু) কনি ভিনিস্কি (জুলি ডোভ) বন্দুকের মুখে রয়েছে।

DOOL এর দুই সপ্তাহের জন্য স্পয়লার:

DOOL দুই-সপ্তাহের স্পয়লার শরীর এবং আত্মার দিন দেখায় এবং সেখানে একটি ফটোশুট চলছে৷ বনি কিরিয়াকিস (জুডি ইভান্স) এবং হ্যাটি অ্যাডামস (ডেইড্রে হল) এই ঝকঝকে নীল পোশাকের জন্য লড়াই করছেন। চ্যানেল আবিষ্কার করে যে তার আছে একটি স্ক্রিপ্টে অ্যালেক্স (রবার্ট স্কট উইলসন) এর সাথে একটি প্রেমের দৃশ্য করতে। এবং জনি চায় লিও স্টার্ক (গ্রেগ রিকার্ট) নতুন করে লিখুক এবং সরস অংশ কেটে ফেলুক।

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: EJ DiMera (Dan Feuerriegel) - Abby Falsa (Marin Greene)ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: EJ DiMera (Dan Feuerriegel) - Abby Falsa (Marin Greene)
ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: EJ DiMera – Fake Abby | ময়ূর

এরিক তার ভাইয়ের সাথে কথা বলা থেকে পাব এ ইজে এর সাথে হলি জোনাস (অ্যাশলে পুজেমিস) সম্পর্কে তর্ক করে আমাদের জীবনের দিনগুলো. তিনি এরিকের উপর বিরক্ত কারণ তিনি জানতে পেরেছিলেন যে তিনি মাতাল অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন যখন তিনি তার জৈবিক পিতা ড্যানিয়েল জোনাসকে (শন ক্রিশ্চিয়ান) হত্যা করেছিলেন। EJ স্বীকার করে যে সে জানত এবং তাকেও জানায়নি।

হলি স্নুপিং চালিয়ে যাচ্ছেন, এবং টেট ব্ল্যাক (লিও হাওয়ার্ড) তাকে ধরে ফেলেছে। বৃহস্পতিবার, জেন্ডারের পরিকল্পনার অংশ হিসাবে ব্র্যাডিকে ড্রাগ করা হয়েছিল। সে একটি অনাবিষ্কৃত বন্দুক নেয়, ব্র্যাডিকে ড্রাগ দেয় তাই সে উপরের তলায় চলে যায় এবং তারপর সে লুকিয়ে ঢুকতে যায়, ব্র্যাডির হাতে বন্দুক রাখে এবং তার মাথায় গুলি করে।

আমাদের জীবন স্পয়লারের দিনগুলি:

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার দেখুন ব্র্যাডি রাতে বেঁচে আছে কারণ জাডা জেন্ডারের পরিকল্পনা নষ্ট করে দেয়, এবং সে এটি দিয়ে যেতে পারে না। ব্র্যাডি এরিককে বলে যে তার একটি অদ্ভুত রাত ছিল এবং তাকে পূর্ণ করে, যা সত্যিই কী ঘটেছে সে সম্পর্কে আরও প্রশ্ন তুলতে পারে।

৩০শে সেপ্টেম্বর থেকে ৪ঠা অক্টোবর পর্যন্ত, নকল অ্যাবি, ওরফে “ফ্যাব,” চাদের (বিলি ফ্লিন) সাথে যা করছে তাতে বিরক্ত, কিন্তু তার মায়ের জীবন ভারসাম্যহীন। সে স্বীকার করতে চায়, এবং হয়তো সে যদি চাদকে সাহায্য চায়, সে বুঝতে পারবে।

ইজে ক্রিস্টেনের সিইও পদে ফোকাস করতে পারে যখন তাকে আনুষ্ঠানিকভাবে জেলা অ্যাটর্নি হিসাবে প্রতিস্থাপিত করা হয়, মেলিন্ডাকে ধরে নিয়ে কাজ গ্রহণ করুন. স্টেফানের হুমকি সত্ত্বেও যা ইজেকে পিছিয়ে দিয়েছে, মনে হচ্ছে তিনি এবং গাবি একে অপরের সাথে এখনও কাজ করেননি।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডেডস্পিন | এমএলবি প্লেঅফ রেস আপডেট

23 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিস ফার্স্ট বেসম্যান ব্রাইস হার্পার (3), আউটফিল্ডার ব্র্যান্ডন মার্শ (16) এবং ক্যাচার গ্যারেট স্টাবস (21)...

বুস্তা রাইমস মিসৌরিতে মৃত্যুদণ্ড কার্যকর হওয়ার কয়েক ঘণ্টা আগে মার্সেলাস উইলিয়ামসের স্বাধীনতার জন্য প্রচারণা চালাচ্ছেন

ভিডিও সামগ্রী চালান TMZ.com বুস্তা রিমাস মিসৌরির একজন ব্যক্তিকে রক্ষা করবে যা আজ মৃত্যুদন্ড কার্যকর করার জন্য নির্ধারিত হয়েছে — কিন্তু হিপ-হপের ডনজিয়ন...

Related Articles

জোজো সিওয়া বিতর্কিত ফটোশুটের জন্য উজ্জ্বল ভলিউম সহ ধাক্কা দিচ্ছেন৷

জোজো সিওয়া“ড্যান্স মমস” এর দিন থেকে সীমানা ঠেলে দিচ্ছে… কিন্তু তার সাম্প্রতিক...

ব্যালিস্টিক মিসাইল দিয়ে তেল আবিব আক্রমণ করেছে হিজবুল্লাহ

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

টমি লি এবং ব্রিটানি ফারলানের কুকুরকে তাদের বাড়ির উঠোন থেকে কোয়োট অপহরণ করেছে

টমি লিএর স্ত্রী ব্রিটানি ফারলানআতঙ্কিত… তার কুকুরের নিরাপত্তার জন্য চিৎকার করছে নীনা...

ট্র্যাভিস কেলস একটি ধাপ হারাননি, বলেছেন চিফস সতীর্থ

ভিডিও সামগ্রী চালান TMZSports.com ট্র্যাভিস কেলস এই মরসুমে তিনটি খেলায় মাত্র আটটি...