Home খেলাধুলা সাবরিনা আইওনেস্কু ৩৬ এবং লিবার্টি ড্রিম সুইপ করেন
খেলাধুলা

সাবরিনা আইওনেস্কু ৩৬ এবং লিবার্টি ড্রিম সুইপ করেন

Share
Share

WNBA: নিউ ইয়র্ক লিবার্টিতে প্লেঅফ-আটলান্টা স্বপ্নসেপ্টেম্বর 24, 2024; ব্রুকলিন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক লিবার্টি গার্ড সাব্রিনা আইওনেস্কু (20) বার্কলেস সেন্টারে আটলান্টা ড্রিমের বিরুদ্ধে 2024 WNBA প্লেঅফের প্রথম রাউন্ডের খেলার সময় ফরোয়ার্ড ব্রেনা স্টুয়ার্ট (30) এর সাথে উদযাপন করছে। বাধ্যতামূলক ক্রেডিট: Wendell Cruz-Imagn Images

সাবরিনা আইওনেস্কু প্লে অফে ক্যারিয়ারের সর্বোচ্চ 36 পয়েন্ট অর্জন করেছিল, জোনকেল জোনস ডাবল-ডাবল ছিল এবং নিউ ইয়র্ক লিবার্টি মঙ্গলবার-ফেয়ারে 91-82 হোম জয়ের সাথে আটলান্টা ড্রিমের প্রথম রাউন্ডে 2-0 ব্যবধানে পূর্ণ করেছিল।

প্রথম বাছাইপ্রাপ্ত লিবার্টি, যারা রবিবার অষ্টম বাছাই ড্রিমকে 83-69-এ পরাজিত করে সেরা-তিন সিরিজের 1 গেমে, টানা দ্বিতীয় মৌসুমে সেমিফাইনালে উঠেছে।

নিউইয়র্ক চতুর্থ র‌্যাঙ্কের লাস ভেগাস এসেস বা পঞ্চম র‌্যাঙ্কের সিয়াটল স্টর্মের মুখোমুখি হবে। লাস ভেগাস মঙ্গলবার পরে 2 গেমের আগে সিয়াটলকে 1-0 নেতৃত্ব দিয়েছে।

আইওনেস্কু মাঠ থেকে 23টির মধ্যে 12টি শট, 3-পয়েন্ট রেঞ্জ থেকে 11টির মধ্যে 5টি সহ, এবং নয়টি অ্যাসিস্ট যোগ করেছেন। তিনি 3-পয়েন্টার দিয়ে লিবার্টিকে এগিয়ে রেখেছিলেন যা চতুর্থ কোয়ার্টারে 7:17 বাকি থাকতে 70-67 করে তোলে।

জোন্স 8-এর-12 শুটিংয়ে 20 পয়েন্ট স্কোর করে এবং 13টি রিবাউন্ড দখল করে। ব্রেনা স্টুয়ার্ট ১৩ পয়েন্ট যোগ করেছেন এবং লিওনি ফিবিচ নিউইয়র্কের পক্ষে নয়টি পয়েন্ট করেছেন।

আলিশা গ্রে আটলান্টার নেতৃত্বে 26 পয়েন্ট পেয়েছিলেন, যা টানা দ্বিতীয় মৌসুমে প্লে অফের প্রথম রাউন্ড থেকে বাদ পড়েছিল। রাইন হাওয়ার্ডের 19 পয়েন্ট, টিনা চার্লস 14 এবং নাজ হিলমন 10 রিবাউন্ডের সাথে ছয় পয়েন্ট করে।

দ্য ড্রিম 9:01 বামে নিয়া কফির 3-পয়েন্টারে 67 এ বেঁধেছে এবং 73-72 পিছিয়েছে গ্রে-এর পঞ্চম 3-পয়েন্টারের পরে 6:03 বামে। লিবার্টি সেখান থেকে নিয়ন্ত্রণ নেয়, 12-2 রানের ব্যবধানে খেলাকে নাগালের বাইরে রাখে।

ফিবিচের তিন-পয়েন্টের খেলায় নিউইয়র্ক 82-74-এর লিড নিয়েছিল এবং ফিবিচের তিন-পয়েন্টার 3:37 বাকি থাকতে 85-74-এ এগিয়েছিল। লিবার্টি বাকি পথে অন্তত সাত পয়েন্টের লিড বজায় রেখেছে।

নিউইয়র্ক আটলান্টার চেয়ে আটটি বেশি ফ্রি থ্রো করেছে এবং টার্নওভারে পয়েন্টে 18-11 এগিয়ে ছিল।

দ্য ড্রিম গ্রে থেকে নিখুঁত প্রথম ত্রৈমাসিকের পর 28-19-এ নেতৃত্ব দেয়, যিনি 5-এর-5-এ 14 পয়েন্ট স্কোর করেছিলেন, যার মধ্যে চারটি 3-পয়েন্টার ছিল। দ্বিতীয়টিতে তাকে গোলশূন্য রাখা হয়েছিল, যখন লিবার্টি কোয়ার্টারের মাঝপথে 40-36 এগিয়ে যাওয়ার জন্য 21-8 রান ব্যবহার করেছিল। তিন সেকেন্ড বাকি থাকতে চার্লসের 3-পয়েন্টারের পর 48-43 এগিয়ে হাফটাইমে প্রবেশ করতে আটলান্টা 12-3 ঢেউয়ের সাথে প্রতিক্রিয়া জানায়।

দ্য ড্রিম হাওয়ার্ডের থ্রি-পয়েন্টারে 55-47 এগিয়ে যাওয়ার আগে নিউ ইয়র্ক তৃতীয় কোয়ার্টারে 1:52 বাকি রেখে 63-59 এগিয়ে গিয়েছিল। লিবার্টির হয়ে তৃতীয় পয়েন্টে আইওনেস্কু ছিল ১১ পয়েন্ট, আর গ্রে তার খরা শেষ করে আটলান্টাকে ৬৫-৬৪ ব্যবধানে এগিয়ে নিয়ে চতুর্থ স্থানে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

শফটি শেলশকের মৃত্যুর কারণ একাধিক ড্রাগ ওভারডোজ

পাগল টাউন গায়ক দুর্বৃত্ত শেলশকএর ম্যানেজার মৃত্যুর কারণকে ওভারডোজ হিসাবে শাসন করেছেন… কিন্তু করোনার এখন প্রকাশ করেছেন যে এটি বিভিন্ন মাদকদ্রব্যের মিশ্রণ ছিল।...

মেরিনাররা এএল ওয়েস্টে অ্যাস্ট্রোসের নেতৃত্ব কমানোর চেষ্টা করে

23 সেপ্টেম্বর, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; সিয়াটল মেরিনার্স মনোনীত হিটার জাস্টিন টার্নার (2) মিনিট মেইড পার্কে হিউস্টন অ্যাস্ট্রোসের বিরুদ্ধে সপ্তম ইনিংসে একক...

Related Articles

A এর পালানো রেঞ্জার্স 9 তম নীচে

সেপ্টেম্বর 24, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্স সেন্টার ফিল্ডার লিওডি...

MLB রাউন্ডআপ: ট্রিপল প্লে প্যাড্রেসকে পোস্ট সিজনে পাঠায়

সেপ্টেম্বর 24, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্সের তৃতীয়...

চূড়ান্ত ট্রিপল প্লে ডজার্সের উপরে প্যাড্রেসকে প্লে অফে নিয়ে যায়

সেপ্টেম্বর 24, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ডজার স্টেডিয়ামে দ্বিতীয় ইনিংসে...

ক্লেয়ার এমসলি, অ্যাঞ্জেল সিটি থর্নসের বিপক্ষে ড্র করেন

23 সেপ্টেম্বর, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; বিএমও স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে পোর্টল্যান্ড...