Home বিনোদন সাহসী এবং সুন্দর: টেলর টুইস্ট – থমাস মারা যান এবং তার মা তার হৃদয় জয় করেন?
বিনোদন

সাহসী এবং সুন্দর: টেলর টুইস্ট – থমাস মারা যান এবং তার মা তার হৃদয় জয় করেন?

Share
Share

সাহসী এবং সুন্দর দেখুন টেলর হেইস‘স্বাস্থ্য আমাদের আসনের প্রান্তে আছে, কিন্তু আমি সাহায্য করতে পারি না কিন্তু এই চক্রান্ত কোথায় যাচ্ছে তা নিয়ে সংশয় বোধ করছি। সঙ্গে টমাস ফরেস্টার বাড়ি ফিরে, আমি চিন্তা করি যে তাকে এই সন্দেহজনক পরিস্থিতিতে খুব খারাপ উপায়ে টেনে নেওয়া যেতে পারে। আমরা কি এমন একটি ট্র্যাজেডির দিকে তাকিয়ে থাকতে পারি যেখানে টেলর মারা যায়? নাকি কেউ মরে না? নাকি তার পরিবর্তে অন্য কেউ মারা যায়? এর মধ্যে ডুব এবং সম্ভাবনা অন্বেষণ করা যাক.

সাহসী এবং সুন্দর: টেলর হেইসের একজন বিশেষজ্ঞ প্রয়োজন

অন ​​বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল টেলর হেইসের (রেবেকা বুডিগ) একজন বিশেষজ্ঞ প্রয়োজন। তিনি লি ফিনেগান (নাওমি মাতসুদা) এর কাছে তার ওয়ার্কআউটের সময় ক্লান্ত এবং বন্ধ বোধ করার বিষয়ে কথা বলেছিলেন। তিনি প্রকাশ করেছেন যে তার প্রাথমিক যত্নের ডাক্তার তাকে হার্ট ফেইলিউর রোগ নির্ণয় করেছেন এবং তাকে একটি ভয়াবহ পূর্বাভাস দিয়েছেন। লি যখন জিজ্ঞাসা করলেন যে তিনি একজন হৃদরোগ বিশেষজ্ঞকে দেখেছেন, টেলর স্বীকার করেছেন যে তিনি তা করেননি. এটি একটি লাল পতাকা উত্থাপন করে। কখন থেকে একজন সাধারণ অনুশীলনকারী রোগীকে বিশেষজ্ঞের কাছে রেফার না করে মৃত্যুদণ্ড দেন?

হ্যাঁ, টেলর একজন ডাক্তার, কিন্তু তিনি একজন মনোরোগ বিশেষজ্ঞ, কার্ডিওলজিস্ট নন। লি তাকে কিছু পয়েন্টার পাঠানোর প্রস্তাব দিল। তাই আমি কল্পনা করি টেলরের দৃষ্টিভঙ্গি উন্নত হতে পারে যখন সে একজন বিশেষজ্ঞকে দেখে।

<classe yoastmark=<classe yoastmark=

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: ব্র্যাড বেল পুরানো প্লট বা চরিত্রের ত্যাগের পুনর্ব্যবহার করেছেন?

সাহসী এবং সুন্দর ভক্তরা বিবেচনা করে ব্র্যাড বেল এটি একটি পুরানো প্লটকে পুনর্ব্যবহার করতে পারে বা এগিয়ে চলা একটি চরিত্রকে বলি দিতে পারে। এখন যেহেতু আমরা এই জীবন এবং মৃত্যুর গল্পের মাঝখানে আছি, সে কি টেলরকে হত্যার চেয়েও খারাপ কিছু পরিকল্পনা করতে পারে? কিভাবে তাকে বাঁচাতে অন্য চরিত্র বলি দিতে হয়?

মনে আছে যখন কেটি লোগানের (হিদার টম) হার্ট ট্রান্সপ্ল্যান্টের প্রয়োজন হয়েছিল? তার ভাই নিজেকে হাসপাতালে ছুঁড়ে ফেলেছিল তাই সে তার হৃদয় পেতে পারে? আমি টেলরের জন্য এমন চরম পর্যায়ে যেতে দেখছি না। কিন্তু ব্র্যাড কি টেলরকে জীবনের সুযোগ দেওয়ার জন্য থমাসকে হত্যা করার কথা ভাবতে পারে?

থমাস দীর্ঘদিন ধরে পর্দার বাইরে ছিলেন, এবং ভক্তরা তার অবস্থান এবং সিরিজে ম্যাথিউ অ্যাটকিনসনের অবস্থা সম্পর্কে জিজ্ঞাসা করতে থাকেন। দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুলের জন্য স্পয়লার তারা চালিয়ে যাওয়ার জন্য অনেক কিছু দেয়নি। ব্র্যাড কি এই প্রশ্নগুলিতে ক্লান্ত হয়ে পড়তে পারে এবং নীরবে থমাসকে লিখতে পারে যেমন সে উইয়াট স্পেন্সার (ডারিন ব্রুকস) এবং কুইন ফুলার (রেনা সোফার) করেছিল? অথবা সম্ভবত থমাসের মৃত্যু নির্ধারিত, ভাগ্যের এক করুণ মোড়কে তার হৃদয় তার মাকে দিয়ে।

আরেকটি সম্ভাবনা হল ব্রুক লোগান (ক্যাথরিন কেলি ল্যাং) এবং স্টেফানি ফরেস্টারের (সুসান ফ্লানেরি) মানসিক মৃত্যুর দৃশ্যের রিমেক। ব্রুক সম্প্রতি টেলরের সাথে একটি অকৃত্রিম বন্ধুত্বের আকাঙ্ক্ষা প্রকাশ করেছিলেন, স্টেফানি, যিনি ব্রুকের সাথে সর্বদা সমস্যায় পড়েছিলেন, তার বাহুতে মারা যাওয়ার মুহূর্তের প্রতিধ্বনি। অনেক ভক্তই চিন্তিত ব্র্যাডকে নিয়ে আমাদের পথপ্রদর্শন করছে এই দিক, এবং এটি একটি জনপ্রিয় ধারণা নয়।

তারপরে হতাশাজনক “এরিক মারা যাচ্ছে” গল্পটি খুব বেশি দিন আগের নয়। হঠাৎ, ফিন এবং ব্রিজেট ফরেস্টারের (অ্যাশলে জোনস) অস্ত্রোপচারের পরে, এরিক নিরাময় হয়েছিল – কোনও কেমো নেই, কোনও চুল পড়েনি, কেবল মার্টিনিসে ফিরে এসে ডোনার সাথে বিয়ে হয়েছিল। ব্র্যাড কি টেলরের গল্পের সাথে আরেকটি জাল মোড় চেষ্টা করছে?

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নতুন Commerzbank CEO সম্ভাব্য UniCredit টেকওভারের বিরুদ্ধে লড়াই করবেন বলে আশা করা হচ্ছে

বেটিনা অরলপ ইতালীয় এবং জার্মান ঋণদাতাদের একত্রিত করার জন্য মামলাটি নিয়ে সন্দিহান Source link

রেড সক্স টরন্টোতে প্লে অফের আশা বাঁচিয়ে রাখার চেষ্টা করে

সেপ্টেম্বর 19, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স পিচার ব্রায়ান বেলো (66) ট্রপিকানা মাঠে দ্বিতীয় ইনিংসে টাম্পা বে রে-এর বিরুদ্ধে...

Related Articles

অনুমান করুন এই সুখী ভাইয়েরা কারা পরিণত হয়েছে!

লুইসিয়ানার বসিয়ার সিটিতে জন্ম নেওয়া এই দুই সুখী ভাই হলিউডের স্পটলাইটে আসার...

স্টকের জন্য চীনের 100 বিলিয়ন ডলারের যুদ্ধের বুক কি প্রকৃত অর্থনীতিকে বাড়িয়ে তুলবে?

চীনা বাজারগুলি সংক্ষিপ্তভাবে একটি “অভূতপূর্ব” টুলবক্সকে স্বাগত জানিয়েছে যা বেইজিং দ্বারা পুঁজিবাজারকে...

নিকি বেলা আর্টেম চিগভিন্টসেভ গ্রেপ্তারের আপডেটের মধ্যে পতনের অ্যাসাইনমেন্টগুলিতে মনোনিবেশ করেছেন

নিকি বেলা তার প্রাক্তন স্বামীর খবরের মধ্যে একটি আনন্দদায়ক দিন কাটানোর দিকে...

আপনি মার্কিন যুক্তরাষ্ট্রে একটি রাষ্ট্রপতি প্রচারের পরিকল্পনা করতে পারেন?

নির্বাচনী খেলায় অন্যান্য পাঠকদের বিরুদ্ধে হোয়াইট হাউসের জন্য প্রতিদ্বন্দ্বিতা করুন Source link