Home খেলাধুলা জলদস্যুরা রাউডি টেলেজকে কেটে দিয়েছে, জোরালো বোনাসের কোনো কারণ ছিল না
খেলাধুলা

জলদস্যুরা রাউডি টেলেজকে কেটে দিয়েছে, জোরালো বোনাসের কোনো কারণ ছিল না

Share
Share

এমএলবি: টেক্সাস রেঞ্জার্সে পিটসবার্গ পাইরেটস20 আগস্ট, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্লোব লাইফ ফিল্ডে টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে নবম ইনিংসে গোল করার পর পিটসবার্গ পাইরেটসের প্রথম বেসম্যান রাউডি টেলেজ (44) পিটসবার্গ পাইরেটস সেন্টার ফিল্ডার মাইকেল এ. টেলর (18) এর সাথে উদযাপন করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Kevin Jairaj-Imagn Images

পিটসবার্গ পাইরেটস মঙ্গলবার প্রথম বেসম্যান রাউডি টেলেজকে দায়িত্বে নিযুক্ত করেছিল, একটি সিদ্ধান্ত যা তার প্রায় অর্জন করা পারফরম্যান্স বোনাসে দলটিকে $200,000 বাঁচিয়েছিল।

এই মৌসুমে 425টি ব্যাট থাকলে এবং তার 421টি থাকলে টেলেজ বোনাস পাবেন।

দ্য পাইরেটস, ইতিমধ্যেই মরসুম পরবর্তী বিরোধ থেকে বাদ পড়েছে, দিনটি শুরু করেছে সিজনে ছয়টি খেলা বাকি।

টেলেজ অফসিজনে একটি এক বছরের, $3.2 মিলিয়ন চুক্তিতে স্বাক্ষর করেন যাতে ব্যাট-এর উপস্থিতি, একটি সম্ভাব্য অল-স্টার নির্বাচন এবং সিজন পরবর্তী পুরস্কারের কারণে একাধিক প্রণোদনা পাওয়া যায়।

“এটি সিদ্ধান্তকে মোটেও প্রভাবিত করেনি,” পাইরেটসের ম্যানেজার ডেরেক শেলটন এই সিদ্ধান্ত সম্পর্কে বলেছিলেন যে দলটি মিলওয়াকি ব্রুয়ার্সের কাছে 7-2 হারার আগে। “এটা সবই নেমে এসেছে যখন মাইনর লিগের মরসুম শেষ হয়েছিল এবং এই ছেলেরা এখানে এসেছে। এটাই ছিল সিদ্ধান্তের সবচেয়ে বড় কারণ।”

পিটসবার্গের মহাব্যবস্থাপক বেন চেরিংটনও সময়কে রক্ষা করেছেন, বলেছেন যে বোনাসটি “সিদ্ধান্তে শূন্য ফ্যাক্টর”।

চেরিংটন বলেন, “আমি অবশ্যই এটি সম্পর্কে সচেতন। আমি সব খেলোয়াড়ের চুক্তি সম্পর্কে সচেতন।” “কোন ফ্যাক্টর, শূন্য। এবং, না, আমি চিন্তিত নই। আপনি যদি অপটিক্সকে সামনের দিকে নিয়ে যেতে চান এবং এটি কীভাবে ব্যবসা এবং এই জাতীয় জিনিসগুলিকে প্রভাবিত করে সে সম্পর্কে জিজ্ঞাসা করছেন, না। চুক্তিগুলি সরল বিশ্বাসে আলোচনা করা হয়। তাই তারা বেঁচে থাকে।

“আমাদের মনে হচ্ছে আমরা এই বছর রাউডিকে এখানে অনেক সুযোগ দিয়েছি। তার কৃতিত্বের জন্য, তিনি বছরের শুরুর দিকে কিছু কঠিন সময়ের মধ্য দিয়ে লড়াই করেছিলেন এবং সেগুলি থেকে বেরিয়ে আসার জন্য লড়াই করেছিলেন। তার সাফল্যের সময়কাল এবং হতাশার সময় ছিল। ঠিক সেখানেই আমরা এই মরসুমে পৌঁছেছি যেখানে প্লেট উপস্থিতি সারিবদ্ধ ছিল তার সাথে কিছুই করার ছিল না।”

29 বছর বয়সী টেলেজ 131 ম্যাচে .243 ব্যাটিং গড় নিয়ে 13 হোম রান করেছেন এবং 56 রান করেছেন।

দ্য পাইরেটস অভিজ্ঞ আউটফিল্ডার মাইকেল এ. টেলরকে রোস্টারে মনোনীত করেছে এবং মঙ্গলবার ট্রিপল-এ ইন্ডিয়ানাপোলিস থেকে আউটফিল্ডার জোশুয়া প্যালাসিওস এবং ইনফিল্ডার লিভার পেকারোকে প্রত্যাহার করেছে।

টেলর, টেলেজের বিপরীতে, কোনও পারফরম্যান্স বোনাসের কাছে যাচ্ছিল না। চেরিংটন বলেছিলেন যে খেলোয়াড়দের কাটা ব্যবসার একটি কঠিন অংশ, তবে টেলেজের মুক্তির সময়ের কারণে তিনি দলের মধ্যে কোনও সমস্যা আশা করেন না।

“ছেলেরা বুঝতে পারে আমরা কোথায় আছি,” চেরিংটন বলেছিলেন। “সম্প্রসারিত রোস্টারের পুরানো দিনে, আমরা সম্ভবত এখানে বসে এই কথোপকথনটি করতে পারতাম না। তবে এখানে 28টি স্পট রয়েছে এবং 14টি পজিশন প্লেয়ারে যায়। আমরা মনে করি আমাদের 14 জনকে দলে পেতে হবে, যেখানেই আমরা আমি মনে করি যে আমাদের খেলোয়াড়রা এটি বুঝতে পেরেছে।

“এর মানে এই নয় যে এটা সহজ। খেলোয়াড়দের সম্পর্ক আছে। আমি মনে করি যে এই ছেলেরা কারা তার জন্য আপনি কৃতজ্ঞ হতে পারেন এবং তাদের প্রতি শ্রদ্ধাশীল হতে পারেন এবং তাদের একজন ভাল সতীর্থ হতে পারেন… এবং এটাও বুঝতে পারেন যে এটি খেলার অংশ। এটা ঘটে। এটি সেই জিনিসগুলির মধ্যে একটি যেখানে আমি মনে করি দুটি জিনিস একই সময়ে সত্য হতে পারে।”

টরন্টো ব্লু জেস (2018-21), মিলওয়াকি (2021-23) এবং পিটসবার্গের সাথে 664টি গেম বিস্তৃত সাত সিজনে টেলেজের ব্যাটিং গড় 105 হোম রান এবং 319টি আরবিআই সহ .234 ব্যাটিং গড় রয়েছে।

টেলর, 33, অফসিজনে পিটসবার্গের সাথে এক বছরের চুক্তি স্বাক্ষর করেন এবং 113টি গেমে পাঁচটি হোম রান, 21টি আরবিআই এবং 12টি চুরির ঘাঁটি সহ .193 হিট করেন।

ওয়াশিংটন ন্যাশনাল (2014-20), কানসাস সিটি রয়্যালস (2021-22), মিনেসোটা টুইনস (2023) এবং পাইরেটসের সাথে 11 সিজনে, টেলর 100 হোম রান, 120টি চুরির ঘাঁটি এবং 353টি আরবিআই 1,082 গেম সহ .235 হিট করেছে।

এই মৌসুমে পিটসবার্গের হয়ে 20টি খেলায় 29 বছর বয়সী প্যালাসিওসের ব্যাটিং গড় দুটি হোম রান এবং সাতটি আরবিআই সহ .230 ব্যাটিং গড় রয়েছে।

2016 সালে টরন্টো ব্লু জেসের চতুর্থ রাউন্ডের বাছাই, প্যালাসিওস ব্লু জেস (2021), ন্যাশনালস (2022) এবং পাইরেটস (2023-বর্তমান) এর সাথে প্রধান লিগে চারটি মৌসুমের কিছু অংশ কাটিয়েছেন এবং 12 হোম রান সহ .231 হিট করেছেন। এবং 153টি খেলায় 53টি আরবিআই।

পেগারো, 23, 2022 সাল থেকে জলদস্যুদের সাথে 60টি খেলা খেলেছে, যার ব্যাটিং গড় .239, সাতটি হোম রান এবং 26টি আরবিআই।

ইন্ডিয়ানাপোলিসে এই মৌসুমে 128টি খেলায় তিনি 13 হোম রান এবং 79টি আরবিআই সহ .257 ব্যাটিং করেছেন। তিনি RBI-তে পিটসবার্গের সব ছোটখাটো লীগারদের নেতৃত্ব দেন, ডাবলস (29) এবং হিট (127) এবং 46 অতিরিক্ত-বেস হিট সহ দ্বিতীয় স্থানে ছিলেন। ছয়টি ছোট লিগ মৌসুমে, পেগারো 516 খেলায় 56 হোম রান এবং 280টি আরবিআই সহ .268 ব্যাটিং করেছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেসিকা সিম্পসন মশলাদার S&M-অনুপ্রাণিত শীর্ষে স্লিম ফিজিক ফ্লান্ট করে

জেসিকা সিম্পসন আবার শ্বাসকষ্টের জন্য প্রস্তুত ছিল… একটি অবিলম্বে ফটোশুটের জন্য একটি রসালো S&M-অনুপ্রাণিত টপ পরা৷ গায়ক সোমবার রাতে তার ইনস্টাগ্রাম স্টোরিজে গিয়েছিলেন,...

12 নং মিশিগান স্থল আক্রমণে মিনেসোটাকে অভিভূত করতে চায়

মিশিগান রানিং ব্যাক ক্যালেল মুলিংস শনিবার, 21 সেপ্টেম্বর, 2024-এ অ্যান আর্বরের মিশিগান স্টেডিয়ামে চতুর্থ কোয়ার্টারে 37 সেকেন্ড বাকি থাকতে USC-এর বিরুদ্ধে 1-গজের টাচডাউন...

Related Articles

চূড়ান্ত ট্রিপল প্লে ডজার্সের উপরে প্যাড্রেসকে প্লে অফে নিয়ে যায়

সেপ্টেম্বর 24, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ডজার স্টেডিয়ামে দ্বিতীয় ইনিংসে...

ক্লেয়ার এমসলি, অ্যাঞ্জেল সিটি থর্নসের বিপক্ষে ড্র করেন

23 সেপ্টেম্বর, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; বিএমও স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে পোর্টল্যান্ড...

জাতীয় লিগের ওয়াইল্ড কার্ড রেসে ব্যবধান বন্ধ করতে মেটসকে পেছনে ফেলে ব্রেভস

সেপ্টেম্বর 24, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্রুইস্ট পার্কে তৃতীয় ইনিংসে নিউইয়র্ক...

এমএলবি রাউন্ডআপ: ফিলস এনএল ইস্ট ক্রাউন সুরক্ষিত করতে শাবকদের পরাজিত করে

23 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিসের প্রথম বেসম্যান ব্রাইস...