Home খেলাধুলা এমএলবি রাউন্ডআপ: ফিলস এনএল ইস্ট ক্রাউন সুরক্ষিত করতে শাবকদের পরাজিত করে
খেলাধুলা

এমএলবি রাউন্ডআপ: ফিলস এনএল ইস্ট ক্রাউন সুরক্ষিত করতে শাবকদের পরাজিত করে

Share
Share

এমএলবি: ফিলাডেলফিয়া ফিলিসে শিকাগো শাবক23 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিসের প্রথম বেসম্যান ব্রাইস হার্পার (3) সিটিজেনস ব্যাঙ্ক পার্কে শিকাগো শাবকের বিরুদ্ধে জয়ের সাথে জাতীয় লীগ ইস্ট ডিভিশন জয়ের পর সতীর্থদের সাথে উদযাপন করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: এরিক হার্টলাইন-ইমাগন ইমেজ

JT Realmuto এবং Kyle Schwarber ডান-হাতি অ্যারন নোলার সমর্থনে হোম রান হিট করেন কারণ হোস্ট ফিলাডেলফিয়া ফিলিস সোমবার শিকাগো শাবকদের 6-2 গোলে পরাজিত করে 13 বছরে তাদের প্রথম ন্যাশনাল লিগ ইস্ট শিরোপা নিশ্চিত করেছে।

ফিলিস বিভাগটি জয় করার জন্য একটি ম্যাজিক নম্বর দিয়ে দিনটি শুরু করেছিল — মিলওয়াকি ব্রুয়ার্স এবং নিউ ইয়র্ক মেটসের বিরুদ্ধে 2-5 রোড ট্রিপের পরে একটি ছোট হতাশা।

যাইহোক, কিছু আরামদায়ক খাবার ফিলাডেলফিয়ার (93-64) জন্য সঠিক রেসিপি হিসাবে প্রমাণিত হয়েছে, যা NL-এর সেরা রেকর্ডের দৌড়ে লস অ্যাঞ্জেলেস ডজার্সের থেকে অর্ধেক খেলায় রয়ে গেছে।

Realmuto, Schwarber, Bryce Harper এবং Nick Castellanos ফিলিসের জন্য দুটি করে হিট দিয়ে শেষ করেছেন। নোলা (13-8) ছয় বা তার বেশি ফ্রেমে সাতটি আঘাতে দুই রানের অনুমতি দেন। ২৭শে অগাস্টের পর প্রথম জয় অর্জনের জন্য তিনি দুটি হাঁটাহাঁটি করেন এবং সাতটি স্ট্রাইক আউট করেন।

আইজ্যাক পেরেদেস শাবকদের জন্য দুটি হিট রেকর্ড করেছিলেন, যারা তাদের আগের চারটি খেলার মধ্যে তিনটি জিতেছিল।

মেরিনার্স 6, অ্যাস্ট্রোস 1

ব্রাইস মিলার হোস্ট হিউস্টনকে ব্যাহত করেছিলেন সাতটি স্কোরহীন ইনিংস লগ করে যখন সিয়াটল আমেরিকান লিগের প্লে-অফ রেসে জায়গা করে নেয়।

জর্জ পোলাঙ্কো, জুলিও রদ্রিগেজ এবং র‌্যান্ডি অরোজারেনা মেরিনার্সের জন্য একটি করে আরবিআই ডাবল ছিল, যারা চূড়ান্ত AL ওয়াইল্ড-কার্ড স্পটের 1 1/2 গেমের মধ্যে বন্ধ হয়ে গিয়েছিল। মিলার (12-8) সপ্তম ইনিংসে দ্বিতীয় এবং তৃতীয় রানার্সের সাথে ব্যাক-টু-ব্যাক পাঞ্চআউট সহ পাঁচটি স্ট্রাইক করার সময় দুটি হিট এবং দুটি ওয়াক ছড়িয়ে দেন।

হান্টার ব্রাউন (11-9) অ্যাস্ট্রোসের হয়ে তার ছয় ইনিংসে মিলারের মতোই কৃপণ ছিলেন, যিনি সোমবার জয়ের সাথে তাদের টানা চতুর্থ AL ওয়েস্ট শিরোপা জিততেন। ডান-হাতি এই মেরিনার্সকে তিনটি হিট এবং তিনটি ওয়াকে এক রানে সীমাবদ্ধ করে, যখন আটটি ফ্যানিং করে।

রেড সক্স 4, ব্লু জেস 1

Wilyer Abreu একটি RBI ডাবল সহ দুটি হিট ছিল, এবং বোস্টন পরিদর্শন করে টরন্টোকে পরাজিত করার জন্য 10 হাঁটা উপভোগ করেছিলেন।

রেড সক্সের ডান-হাতি ট্যানার হাক (9-10) পাঁচটি স্কোরহীন ইনিংস খেলেন, তিন ম্যাচের সিরিজের ওপেনারে একটি হিট এবং একটি হাঁটার অনুমতি দেয়। তিনি স্ট্রাইকআউট রেকর্ড করেননি। টানা তিনটি জিতেছে বোস্টন।

ব্লু জেসের জন্য স্পেন্সার হরউইটজের একটি আরবিআই একক ছিল। টরন্টোর স্টার্টার ক্রিস বাসিট (10-14) 4 1/3 ইনিংসে দুটি স্ট্রাইক আউট করার সময় চারটি হিট এবং সাত হাঁটার উপর তিন রান (দুটি অর্জিত) ছেড়ে দেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস উইকলি স্পয়লারস: ড্যানিয়েল ইন ড্যানিয়েল

তরুণ এবং অস্থির সাপ্তাহিক spoilers খুঁজে ড্যানিয়েল রোমালোত্তি 23-27 সেপ্টেম্বর, 2024 এর সপ্তাহে গুরুতর বিপদে। এদিকে, একটি পরিবার মরিয়া এবং কেউ পদক্ষেপ নেয়...

নভো নরডিস্কের সিইও ওজন কমানোর ওষুধের দাম নিয়ে সেনেটে সাক্ষ্য দিয়েছেন

নতুন নরডিস্কএর প্রধান নির্বাহী মুখ সেনেট গ্রিলিং মঙ্গলবার কোম্পানির ওজন কমানোর ওষুধ ওয়েগোভির উচ্চমূল্য ও ওজেম্পিক ডায়াবেটিস চিকিত্সাউভয় ইনজেকশনের জন্য চাহিদা হিসাবে মার্কিন...

Related Articles

জলদস্যুরা রাউডি টেলেজকে কেটে দিয়েছে, জোরালো বোনাসের কোনো কারণ ছিল না

20 আগস্ট, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্লোব লাইফ ফিল্ডে টেক্সাস রেঞ্জার্সের...

জাতীয় লিগের ওয়াইল্ড কার্ড রেসে ব্যবধান বন্ধ করতে মেটসকে পেছনে ফেলে ব্রেভস

সেপ্টেম্বর 24, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্রুইস্ট পার্কে তৃতীয় ইনিংসে নিউইয়র্ক...

ম্যাট চ্যাপম্যানের ইনসাইড-দ্য-পার্ক এইচআর জায়ান্টসকে ডি-ব্যাক কাটিয়ে উঠতে সাহায্য করে

23 সেপ্টেম্বর, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়ান্টসের তৃতীয় বেসম্যান...

ডেডস্পিন | এমএলবি প্লেঅফ রেস আপডেট

23 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিস ফার্স্ট বেসম্যান ব্রাইস...