Home বিনোদন আর্জেন্টিনা থেকে আসা জাভিয়ের মিলেই ভাষণে জাতিসংঘের “সমাজতান্ত্রিক” এজেন্ডাকে নিন্দা করেছেন
বিনোদন

আর্জেন্টিনা থেকে আসা জাভিয়ের মিলেই ভাষণে জাতিসংঘের “সমাজতান্ত্রিক” এজেন্ডাকে নিন্দা করেছেন

Share
Share


বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন

আর্জেন্টিনার স্বাধীনতাকামী রাষ্ট্রপতি, জাভিয়ের মিলেই, জাতিসংঘকে তার সদস্যদের উপর একটি “সমাজতান্ত্রিক” এজেন্ডা আরোপ করার জন্য অভিযুক্ত করেছেন এবং দেশগুলিকে একটি “স্বাধীনতা এজেন্ডা” মেনে চলার আহ্বান জানিয়েছেন, একটি জ্বলন্ত বক্তৃতায় যা একটি রাজনৈতিক উস্কানিদাতা হিসাবে তার মর্যাদা তুলে ধরেছে। .

মঙ্গলবার নিউইয়র্কে জাতিসংঘের সাধারণ অধিবেশনে তার অভিষেক ভাষণে, মিলিশিয়া রবিবার জাতিসংঘ কর্তৃক গৃহীত 42-পৃষ্ঠার “ভবিষ্যতের জন্য চুক্তি” এর উপর দৃষ্টি নিবদ্ধ করা হয়েছে, যার মধ্যে রয়েছে জলবায়ু কর্ম, লিঙ্গ সমতা এবং কৃত্রিম বুদ্ধিমত্তার নিয়ন্ত্রণের প্রচারের বিষয়গুলি।

“আর্জেন্টিনা এমন কোন নীতিকে সমর্থন করবে না যাতে ব্যক্তি স্বাধীনতা বা বাণিজ্যের সীমাবদ্ধতা জড়িত থাকে, না ব্যক্তির প্রাকৃতিক অধিকারের লঙ্ঘন”। “আমরা মুক্ত বিশ্বের সমস্ত জাতিকে আমাদের সাথে যোগ দিতে আমন্ত্রণ জানাই, শুধুমাত্র এই চুক্তির বিরোধিতা করার জন্য নয়, এই মহৎ প্রতিষ্ঠানের জন্য একটি নতুন এজেন্ডা তৈরি করতে: স্বাধীনতার এজেন্ডা।”

তিনি আরো বলেন, দ জাতিসংঘপূর্ববর্তী 2030 টেকসই উন্নয়ন এজেন্ডা ছিল “একটি সমাজতান্ত্রিক প্রকৃতির একটি অতি-জাতীয় কর্মসূচি” এবং জাতিসংঘকে একটি “মাল্টি-টেনটেক্লড লেভিয়াথান যা প্রতিটি জাতি-রাষ্ট্রের করণীয় এবং বিশ্বের নাগরিকদের কীভাবে জীবনযাপন করা উচিত তা নির্ধারণ করতে চায়।”

টেসলার প্রধান নির্বাহী ইলন মাস্কের মতো বিশিষ্ট ব্যক্তিদের সাথে বন্ধুত্ব গড়ে তোলার জন্য, ডিসেম্বরে দায়িত্ব নেওয়ার পর থেকে মাইলি বিশ্বব্যাপী আলোচিত হয়েছে, বহুপাক্ষিক শীর্ষ সম্মেলন এবং রক্ষণশীল রাজনৈতিক সম্মেলনে, যার সাথে মাইলি সোমবার তৃতীয়বারের মতো দেখা করেছিলেন .

মঙ্গলবার তার এক্স প্ল্যাটফর্মে একটি পোস্টে মাস্ক বলেছেন, “আমার কোম্পানিগুলি সক্রিয়ভাবে আর্জেন্টিনায় বিনিয়োগ এবং সমর্থন করার উপায় খুঁজছে।”

এই মাসের শুরুতে, সম্প্রচারকারী LN+ এর সাথে একটি সাক্ষাত্কারে, মাইলি নিজেকে “পৃথিবীতে সবচেয়ে প্রাসঙ্গিক রাজনীতিবিদদের একজন হিসাবে উল্লেখ করেছিলেন। একজন ডোনাল্ড ট্রাম্প এবং অন্যজন আমি।”

মাইলের ঘরোয়া এজেন্ডা প্রধানত ট্রিপল-ডিজিট মুদ্রাস্ফীতি কমাতে পরিকল্পিত একটি কঠোর কঠোরতা প্যাকেজ বাস্তবায়নের মাধ্যমে দুই দশকের মধ্যে আর্জেন্টিনার সবচেয়ে খারাপ অর্থনৈতিক সঙ্কট সমাধানের দিকে মনোনিবেশ করেছে।

কিন্তু স্বাধীনতাবাদী অর্থনীতিবিদ, যিনি মানবসৃষ্ট জলবায়ু পরিবর্তনের অস্তিত্বকে অস্বীকার করেছেন এবং আর্জেন্টিনায় নির্বাচনী গর্ভপাতকে বৈধ করার কট্টর বিরোধী, তিনিও আর্জেন্টিনার বামদের বিরুদ্ধে একটি “সাংস্কৃতিক যুদ্ধ” চালানোর প্রতিশ্রুতি দিয়েছেন।

তিনি আর্জেন্টিনার নারী ও পরিবেশ মন্ত্রণালয় ভেঙ্গে দেন এবং এর বৈষম্য বিরোধী ইনস্টিটিউট বন্ধ করে দেন।

“আমি এখানে আপনাকে সতর্ক করতে এসেছি যে আমরা একটি চক্রের শেষে আছি,” মাইলি মঙ্গলবার জাতিসংঘে বলেছিলেন। “জাগ্রত এজেন্ডার সমষ্টিবাদ এবং নৈতিক অবস্থান বাস্তবতার সাথে সংঘর্ষ করেছে।”



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কিভাবে প্রতিটি MLB প্লেঅফ দল 2024 ওয়ার্ল্ড সিরিজ জিততে পারে

সেপ্টেম্বর 21, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড-আলামেদা কাউন্টি কলিজিয়ামে তৃতীয় ইনিংসে ওকল্যান্ড অ্যাথলেটিক্সের বিরুদ্ধে তিন রানের হোম রান হিট করার পর নিউইয়র্ক...

গায়িকা বেলিন্ডা পেরেগ্রিন ফ্যাশন উইকে মডেলিং করার সময় ক্যাটওয়াকে পড়ে যান এবং অনিত্তা তাকে উদ্ধার করেন

ভিডিও সামগ্রী চালান লরিয়াল প্যারিস মার্কিন যুক্তরাষ্ট্র গায়ক বেলিন্ডা পেরেগ্রিন প্যারিস ফ্যাশন সপ্তাহের একটি শো চলাকালীন দুর্ভাগ্যজনকভাবে পড়ে যাওয়ার পরে তার গান করা...

Related Articles

স্টারমার জাতিসংঘে ব্রিটেনকে আন্তর্জাতিকতাবাদে ‘পুনরায় প্রতিশ্রুতিবদ্ধ’ করার প্রতিশ্রুতি দিয়েছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ডিএল হুগলি বলেছেন কমলার জাতি নিয়ে প্রশ্ন করার সময় জ্যানেট জ্যাকসনের দূষিত অভিপ্রায় ছিল

ভিডিও সামগ্রী চালান TMZ.com ডিএল হুগলি এটা বলে জ্যানেট জ্যাকসন আপনি খুব...

জেনারেল হাসপাতাল: পোর্টিয়া ব্র্যাডকে টেস্ট টেম্পারিংয়ের জন্য বলির পাঁঠা হিসেবে ব্যবহার করে?

জেনারেল হাসপাতাল তা দেখায় পোর্টিয়া রবিনসন আসলে সঙ্গে বিশৃঙ্খলা হিদার ওয়েবাররক্ত পরীক্ষা...

অ্যারিজোনায় কমলা হ্যারিসের প্রচার কার্যালয়কে গুলি করে ক্ষতিগ্রস্ত করেছে

এক কমলা হ্যারিস‘ অ্যারিজোনায় প্রচার অফিসে রাতারাতি গুলি চালানো হয়…পুলিশের মতে। মঙ্গলবার...