Home খেলাধুলা ডি-ব্যাক জায়ান্টদের বিরুদ্ধে আরেকটি স্লিপ-আপ বহন করতে পারে না
খেলাধুলা

ডি-ব্যাক জায়ান্টদের বিরুদ্ধে আরেকটি স্লিপ-আপ বহন করতে পারে না

Share
Share

এমএলবি: অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসে সান ফ্রান্সিসকো জায়ান্টস23 সেপ্টেম্বর, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়ান্টসের তৃতীয় বেসম্যান ম্যাট চ্যাপম্যান (26) চেজ ফিল্ডে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকের বিরুদ্ধে সপ্তম ইনিংসে একটি আরবিআই ট্রিপল হিট করেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: Matt Kartozian-Imagn Images

সান ফ্রান্সিসকো জায়ান্ট এমন এক সময়ে দুর্দান্ত বেসবল খেলছে যখন এটি তাদের কাছে কোন ব্যাপার না।

এদিকে, অ্যারিজোনা ডায়মন্ডব্যাকগুলি নিশ্চিত করার চেষ্টা করছে যে পিছনের পিছনের ধাক্কাগুলি দীর্ঘস্থায়ী মন্দায় পরিণত না হয় যা তাদের প্লে অফের আকাঙ্ক্ষাকে আঘাত করতে পারে।

জায়ান্টরা, যারা নয়-গেমের রোড ট্রিপে 6-1, তারা তিন-গেমের সিরিজের মাঝখানে মঙ্গলবার রাতে ফিনিক্সে ডায়মন্ডব্যাকের মুখোমুখি হলে তাদের হট স্ট্রীক চালিয়ে যেতে দেখবে।

সান ফ্রান্সিসকো (78-79) সিরিজের উদ্বোধনী ম্যাচে সোমবার 6-3 জয় সহ পথ ধরে প্রতিপক্ষকে 37-12-এ ছাড়িয়েছে। এই মৌসুমে কম পারফরম্যান্স করা দল হঠাৎ করেই উত্তপ্ত।

অ্যারিজোনা (87-70) সোমবার হারের সাথে জাতীয় লিগের ওয়াইল্ড-কার্ড রেসে তৃতীয় স্থানে নেমে গেছে। ডায়মন্ডব্যাকস নিউ ইয়র্ক মেটস থেকে একটি অর্ধ-গেম পিছিয়ে আছে, কিন্তু চূড়ান্ত স্থানের জন্য আটলান্টা ব্রেভস থেকে 1 1/2 গেম এগিয়ে আছে। জটিল বিষয়: ডায়মন্ডব্যাক নিয়মিত মৌসুমের চূড়ান্ত সিরিজে তিনটি গেমের মাধ্যমে হট সান দিয়েগো প্যাড্রেসকে হোস্ট করে।

রবিবার মিলওয়াকির বিরুদ্ধে 8-0 ব্যবধানে এগিয়ে যাওয়ার আগে অ্যারিজোনা টানা চারটি গেম জিতেছে। ব্রুয়ার্স 10-9 জয়ের জন্য সমাবেশ করেছে।

সোমবার হারের পর ডায়মন্ডব্যাকস সেন্টার ফিল্ডার জ্যাক ম্যাকার্থি বলেছেন, “আমি মনে করি না কোন চাপ আছে।” “আমরা পুরো মৌসুমে গ্যাসে পা রেখেছি, তাই আমরা এটিকে বেসবল পর্যন্ত নিয়ে এসেছি। আমরা (মঙ্গলবার) ফিরে আসব।”

জায়ান্টস থার্ড বেসম্যান ম্যাট চ্যাপম্যান পার্কের ভিতরে দুই রানে এবং সোমবার আরবিআই ট্রিপলে তিন রানে ড্রাইভ করেন। হল অফ ফেমার মন্টে আরভিন 1953 নিউ ইয়র্ক জায়ান্টসের জন্য উভয়ই পাওয়ার পর থেকে তিনিই প্রথম ফ্র্যাঞ্চাইজি প্লেয়ার যার ইনসাইড-দ্য-পার্কার এবং একই গেমে ট্রিপল রয়েছে।

তৃতীয় ইনিংসে, চ্যাপম্যান বাম কেন্দ্রে একটি ডিপ ড্রাইভে আঘাত করেন যা প্রাচীর থেকে বাউন্স হয়ে গভীর কেন্দ্রে ফিরে যায়। ম্যাকার্থি ক্যাচটি নেওয়ার চেষ্টা করেছিলেন, তাই বাম ফিল্ডার পাভিন স্মিথকে বল পুনরুদ্ধার করতে হয়েছিল কারণ চ্যাপম্যান 2017 সালে ডেনার্ড স্প্যানের একটি আঘাতের পর থেকে সান ফ্রান্সিসকোর প্রথম ইনসাইড-দ্য-পার্ক হোম রানের বেস প্রদক্ষিণ করেছিলেন।

“এটি ক্লান্তিকর ছিল। এটি অনেক মজার ছিল,” চ্যাপম্যান বলেছিলেন। “… যত তাড়াতাড়ি আমি দেখলাম সে বল মিস করেছে, আমি এটি চালু করেছিলাম এবং সত্যিই ম্যাটির (তৃতীয় বেস কোচ ম্যাট উইলিয়ামস) আমার দিকে তাড়ানোর জন্য রুট করছিলাম এবং আমি এটি খনন করছিলাম। এটি অনেক মজার ছিল।”

ডায়মন্ডব্যাকস অল-স্টার দ্বিতীয় বেসম্যান কেটেল মার্তে (গোড়ালি, পিঠ) ওপেনারে ব্রেকআউট হিটার দায়িত্বে সীমাবদ্ধ ছিল। অষ্টম ইনিংসে বাদ পড়েন তিনি।

অ্যারিজোনার রিসিভার গ্যাব্রিয়েল মোরেনো (সংযোজনকারী) খেলেননি তবে মঙ্গলবার ফিরে আসবেন বলে আশা করা হচ্ছে।

সান ফ্রান্সিসকোর লোগান ওয়েব (12-10, 3.58 ইআরএ) ডান হাতের লড়াইয়ে মঙ্গলবার অ্যারিজোনার ব্র্যান্ডন ফাডটের (10-9, 4.66) মুখোমুখি হবে।

বৃহস্পতিবার বাল্টিমোর ওরিওলসের বিপক্ষে নো-সিদ্ধান্তের সময় পাঁচ ইনিংসে আটটি আউট করেন ওয়েব। তিনি তিনটি রান এবং চারটি আঘাতের অনুমতি দেন।

ওয়েব 18 এপ্রিল ডায়মন্ডব্যাকগুলিতে আধিপত্য বিস্তার করেছিলেন যখন তিনি 5-0 জয়ের সময় সাত ইনিংসে মাত্র দুটি আঘাতের অনুমতি দিয়েছিলেন।

ওয়েব, 27, অ্যারিজোনার বিপক্ষে 11 ক্যারিয়ারে 2.51 ERA নিয়ে 6-3। করবিন ক্যারল (14-এর জন্য 5-), ম্যাককার্থি (18-এর জন্য 6-), মোরেনো (11-এর জন্য 4-) এবং ক্রিশ্চিয়ান ওয়াকার (19-এর জন্য-6) ওয়েবের বিরুদ্ধে ভাল করেছিলেন, যেখানে মার্টে (22-এর জন্য 4-এর জন্য-) , একটি হোম রান), জেরাল্ডো পেরডোমো (2-এর জন্য-16) এবং রান্ডাল গ্রিচুক (1-12-এর জন্য) তার বিরুদ্ধে লড়াই করেছিলেন।

Pfaadt একটি ব্রেকআউটে আসছেন যেখানে তিনি বৃহস্পতিবার মিলওয়াকি ব্রুয়ার্সের বিপক্ষে জয়ে ক্যারিয়ারের সর্বোচ্চ 12 রান করেছেন। তিনি একটি রান এবং দুটি হিট অনুমতি দিয়েছেন এবং সাত ইনিংসে কাউকে হাঁটেননি।

25 বছর বয়সী এই মৌসুমে তার শেষ সাতটি শুরুর তিনটিতে 10 বা তার বেশি ব্যাটার আউট করেছেন এবং মোট চারবার এই মৌসুমে।

Pfaadt 1.50 ERA এর সাথে 1.50 ERA এর সাথে সান ফ্রান্সিসকোর বিপক্ষে দুটি ক্যারিয়ার শুরু, উভয়ই গত মৌসুমে।

মাইকেল কনফোর্টো (5-এর জন্য 2) এবং লামন্টে ওয়েড জুনিয়র (6-এর জন্য 1) Pfaadt-এর বিরুদ্ধে হোম রান হিট করেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইসরায়েলি হামলার মধ্যে ‘দশ হাজার’ দক্ষিণ লেবানন থেকে পালিয়েছে, জাতিসংঘ বলছে

জাতিসংঘের শরণার্থী সংস্থা মঙ্গলবার বলেছে, দেশটির দক্ষিণে হিজবুল্লাহ লক্ষ্যবস্তুতে ইসরায়েলি বিমান হামলার মধ্যে সোমবার থেকে লেবাননের “হাজার হাজার” মানুষ তাদের বাড়িঘর ছেড়ে পালিয়েছে।...

মিসিসিপি রাজ্যের লক্ষ্য 1 নং টেক্সাসের এসইসি আত্মপ্রকাশ নষ্ট করা

টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং (16) 21 সেপ্টেম্বর, 2024, শনিবার, অস্টিনের ড্যারেল কে রয়্যাল-টেক্সাস মেমোরিয়াল স্টেডিয়ামে টেক্সাস লংহর্নস ULM-এর মুখোমুখি হওয়ার সময় বল...

Related Articles

বিভাজনের নিশ্চয়তা সহ, ফিলিস শাবকের মুখোমুখি হয় এবং এনএল-এ সেরা রেকর্ডের লক্ষ্যে থাকে

13 আগস্ট, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিস পিচার ট্যানার ব্যাঙ্কস...

মেরিনাররা এএল ওয়েস্টে অ্যাস্ট্রোসের নেতৃত্ব কমানোর চেষ্টা করে

23 সেপ্টেম্বর, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; সিয়াটল মেরিনার্স মনোনীত হিটার জাস্টিন...

রেড সক্স টরন্টোতে প্লে অফের আশা বাঁচিয়ে রাখার চেষ্টা করে

সেপ্টেম্বর 19, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স পিচার...

12 নং মিশিগান স্থল আক্রমণে মিনেসোটাকে অভিভূত করতে চায়

মিশিগান রানিং ব্যাক ক্যালেল মুলিংস শনিবার, 21 সেপ্টেম্বর, 2024-এ অ্যান আর্বরের মিশিগান...