Home খেলাধুলা রেড সক্স টরন্টোতে প্লে অফের আশা বাঁচিয়ে রাখার চেষ্টা করে
খেলাধুলা

রেড সক্স টরন্টোতে প্লে অফের আশা বাঁচিয়ে রাখার চেষ্টা করে

Share
Share

এমএলবি: টাম্পা বে রে এ বোস্টন রেড সক্সসেপ্টেম্বর 19, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স পিচার ব্রায়ান বেলো (66) ট্রপিকানা মাঠে দ্বিতীয় ইনিংসে টাম্পা বে রে-এর বিরুদ্ধে একটি পিচ নিক্ষেপ করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: নাথান রে সিবেক-ইমাগন ইমেজ

মঙ্গলবার রাতে টরন্টো ব্লু জেসের ডান-হাতি বোডেন ফ্রান্সিসের বিপক্ষে অন্তত এক রান নিয়ে শেষ পর্যন্ত বিরতি দেওয়ার আরেকটি সুযোগ থাকবে সফরকারী বোস্টন রেড সক্সের।

ফ্রান্সিস (8-5, 3.47 ERA) এখনও পর্যন্ত 9 2/3 ইনিংসে চারটি কেরিয়ারের আউটিংয়ে একটি রানের অনুমতি দেয়নি, যার মধ্যে রেড সক্সের বিরুদ্ধে একটি শুরু ছিল। এই মৌসুমে তিনি দুবার তাদের মুখোমুখি হয়েছেন, ২৯শে আগস্ট বোস্টনে শুরুতে তাদের পরাজিত করেছেন যখন তিনি সাত ইনিংসে পাঁচটি স্ট্রাইক আউট করে একটি হিট এবং হাঁটার অনুমতি দেননি।

বোস্টন ব্রায়ান বেলো (14-8, 4.49 ERA) শুরু করার জন্য নির্ধারিত হয়েছে। ব্লু জেসের বিপক্ষে আটটি ক্যারিয়ারে 5.58 ERA নিয়ে ডানহাতি 3-4। এই মৌসুমে টরন্টোর বিপক্ষে তিনটি শুরুতে তিনি 4.96 ইআরএ নিয়ে 2-1।

তিনি 28শে আগস্ট ব্লু জেসকে পরাজিত করেন, আট ইনিংসে নয়টি স্ট্রাইকআউট সহ দুটি হিট এবং একটি ওয়াক-এ কোন রান না দিয়ে।

ব্লু জেস (73-84) দ্বারা জারি করা 10 হাঁটার সুবিধা নিয়ে সোমবার তিন-গেমের সিরিজের ওপেনারকে 4-1 ব্যবধানে জিতেছে রেড সক্স (79-78)। টরন্টোর স্টার্টার ক্রিস বাসিট 4 1/3 ইনিংসে সাতটি ফ্রি পাস জারি করেছেন।

এটি ছিল টরন্টোর টানা চতুর্থ হার এবং বোস্টনের টানা তৃতীয় জয়।

দ্য ব্লু জেস, যারা 1-5 রোড ট্রিপ বন্ধ করে আসছে, তারা ছয়-গেমের হোম স্ট্রেচ দিয়ে মরসুমটি শেষ করছে।

আমেরিকান লিগে ওয়াইল্ড-কার্ড স্পটের দৌড়ে বোস্টন এখনও বেঁচে আছে, যদিও ম্যানেজার অ্যালেক্স কোরা বলেছেন তিনি গণিত জানেন না। রেড সক্স কানসাস সিটি রয়্যালস এবং ডেট্রয়েট টাইগারদের থেকে 3 1/2 গেম পিছনে রয়েছে, যারা পোস্ট সিজনে নীচের দুটি স্থান ধরে রেখেছে।

“আমাদের চালিয়ে যেতে হবে, জিততে হবে (মঙ্গলবার) এবং দেখতে হবে আমরা কোথায় আছি এবং শক্তিশালী শেষ করতে হবে,” কোরা বলেছেন। “এটা করার খুব কম সুযোগ। আমাদের শুধু ভালো বেসবল খেলা চালিয়ে যেতে হবে।”

টরন্টোর ভ্লাদিমির গেরেরো জুনিয়র সোমবার 0-এর জন্য-4-তে গিয়েছিলেন এবং বছরে 200-এর নিচে ছয়টি হিট থাকবেন। তার 30 হোম রান, 100 আরবিআই এবং ব্যাট করছে .324।

ব্লু জেস ক্যাচার আলেজান্দ্রো কার্ক তারপরে 1-এর জন্য-4-এ যান, তার হিটিং স্ট্রিক 15 গেমে প্রসারিত করেন। সেই স্প্যানে তিনি ব্যাট করছেন .286 (63-এর জন্য 18)।

তিনি একটি চুরি বেস প্রচেষ্টা নিক্ষেপ এবং সোমবার একটি রানার বাছাই. বোস্টন দুটি ঘাঁটি চুরি করেছে।

কার্ক এই মরসুমে 25টি বেস-চুরির প্রচেষ্টা ছুঁড়েছে, 2015 এর পর থেকে টরন্টো ক্যাচারের সর্বোচ্চ স্কোর, যখন রাসেল মার্টিন 25টি আউট করেছিলেন।

টরন্টোর ম্যানেজার জন স্নাইডার বলেন, “আমি মনে করি সে ভালো ছন্দে আছে।” “বল থেকে পরিত্রাণ পেতে তার সুইচিং খুব, খুব ভাল এবং তার থ্রোগুলি খুব, খুব নির্ভুল ছিল। তাই এটি একটি খুব ভাল রেসিপি।”

বোস্টনের জারেন ডুরান ষষ্ঠ ইনিংসে মৌসুমের 14তম ট্রিপল হিট করেন এবং চতুর্থ ইনিংসে তার 47তম ডাবল সংগ্রহ করেন। উভয় পরিসংখ্যান আমেরিকান লীগ নেতৃত্ব. তার ডাবলের পর দ্বিতীয় স্থানে থেকে বাদ পড়েন তিনি।

1978 সালের পর থেকে একজন রেড সক্স প্লেয়ারের 14টি ট্রিপল সবচেয়ে বেশি, যখন জিম রাইসের 15টি ছিল। টরন্টোর বিপক্ষে এই মৌসুমে 11টি ম্যাচে, ডুরান ব্যাট করছেন .327 (49-এর জন্য 16) চার হোম রান এবং সাতটি আরবিআই।

সোমবার ডাবল অবদান রাখার পর বোস্টনের নিক সোগার্ড ছয় গেমের হিটিং স্ট্রীক করেছেন। তিনি ব্যাটিং করছেন .467 (7-এর জন্য-15) তার স্ট্রীক চলাকালীন।

রেড সক্স সোমবার আহত তালিকায় ডান-হাতি কেনলে জ্যানসেন (ডান কাঁধের প্রদাহ) রেখেছেন এবং ট্রিপল-এ ওরচেস্টার থেকে ডান-হাতি চেজ শুগার্টকে প্রত্যাহার করেছেন।

Jansen, 36, সিজন 4-2, 3.29 ERA এবং 54টি উপস্থিতিতে 27 সেভ শেষ করেছেন।

“এটি একটি সহজ কাজ নয় (ঘনিষ্ঠ হওয়া), বিশেষ করে তার বয়সে, এবং তিনি এখনও একজন ভাল হিটার,” কোরা বলেছেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ফেডের ম্যামথ রেট কাট মার্কিন যুক্তরাষ্ট্রকে সফট ল্যান্ডিংয়ের জন্য ট্র্যাকে রাখে

ইউএস ফেডারেল রিজার্ভের চেয়ারম্যান জেরোম পাওয়েল 18 সেপ্টেম্বর, 2024 সালে ওয়াশিংটন, ডিসি-তে একটি প্রেস কনফারেন্স করেছেন। ম্যান্ডেল এনগান | এএফপি | গেটি ইমেজ...

একজনের মালিক: ওকল্যান্ডে থাকা ‘আমাদের লক্ষ্য ছিল এবং আমরা ব্যর্থ হয়েছি’

এপ্রিল 28, 2023; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড কলিসিয়ামে সিনসিনাটি রেডসের বিরুদ্ধে ষষ্ঠ ইনিংসের সময় একজন ওকল্যান্ড অ্যাথলেটিক্স ফ্যান একটি সাইন রেফারেন্সিং মালিক...

Related Articles

মেরিনাররা এএল ওয়েস্টে অ্যাস্ট্রোসের নেতৃত্ব কমানোর চেষ্টা করে

23 সেপ্টেম্বর, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; সিয়াটল মেরিনার্স মনোনীত হিটার জাস্টিন...

ডি-ব্যাক জায়ান্টদের বিরুদ্ধে আরেকটি স্লিপ-আপ বহন করতে পারে না

23 সেপ্টেম্বর, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়ান্টসের তৃতীয় বেসম্যান...

12 নং মিশিগান স্থল আক্রমণে মিনেসোটাকে অভিভূত করতে চায়

মিশিগান রানিং ব্যাক ক্যালেল মুলিংস শনিবার, 21 সেপ্টেম্বর, 2024-এ অ্যান আর্বরের মিশিগান...

নং 6 ওলে মিস কেনটাকির বিরুদ্ধে এসইসি স্লেট খুলতে প্রস্তুত

সেপ্টেম্বর 21, 2024; লেক্সিংটন, কেনটাকি, মার্কিন যুক্তরাষ্ট্র; কেনটাকি ওয়াইল্ডক্যাটস ডিফেন্সিভ ব্যাক ম্যাক্সওয়েল...