Home খেলাধুলা 12 নং মিশিগান স্থল আক্রমণে মিনেসোটাকে অভিভূত করতে চায়
খেলাধুলা

12 নং মিশিগান স্থল আক্রমণে মিনেসোটাকে অভিভূত করতে চায়

Share
Share

সিন্ডিকেশন: ডেট্রয়েট ফ্রি প্রেসমিশিগান রানিং ব্যাক ক্যালেল মুলিংস শনিবার, 21 সেপ্টেম্বর, 2024-এ অ্যান আর্বরের মিশিগান স্টেডিয়ামে চতুর্থ কোয়ার্টারে 37 সেকেন্ড বাকি থাকতে USC-এর বিরুদ্ধে 1-গজের টাচডাউন ক্যাচ উদযাপন করছে। মিশিগান 27-24-এ জিতেছে।

মিশিগান তার বিগ টেন ওপেনারের জন্য একটি পুরানো-স্কুল পদ্ধতি গ্রহণ করেছে। শনিবার বিকেলে এটি সম্ভবত একই রকম হবে যখন মিশিগানের অ্যান আর্বারে 12 তম র‌্যাঙ্কযুক্ত ওলভারাইন মিনেসোটা হোস্ট করবে।

সম্মেলনটি বহু বছর আগে একটি “3 গজ এবং ধুলোর মেঘ” খ্যাতি তৈরি করেছিল। মিশিগানের মাঠে গত শনিবার ধুলো ছিল না, কিন্তু ওলভারাইনস (3-1, 1-0 বিগ টেন) গ্রাউন্ড-এন্ড-পাউন্ড দর্শনকে মেনে চলে, 27-24 ব্যবধানে 46টি প্রচেষ্টায় 290 ইয়ার্ডের জন্য ছুটে যায়। 11 দক্ষিণ ক্যালিফোর্নিয়া।

অ্যালেক্স অরজি, কোয়ার্টারব্যাক হিসাবে তার প্রথম শুরু, 12 প্রচেষ্টায় মাত্র 32 পাসিং ইয়ার্ড জমা করেছিলেন। মাটিতে তার সবচেয়ে বেশি গজ ছিল, ৪৩ রানের জন্য দৌড়াও।

মিশিগানের মৌসুমের প্রথম তিনটি খেলায় ডেভিস ওয়ারেনকে ছয়বার আটকানোর পর অরজিকে লাইনআপে ঢোকানো হয়েছিল।

Wolverines কোচ শেরোন মুর পাসিং খেলার উন্নতি করতে চান, কিন্তু তিনি মাটিতে সাফল্যের সূত্র থেকে খুব বেশি দূরে সরে যাবেন না।

“এটা ভালো ছিল। একজন স্টার্টার হিসেবে প্রথম অভিজ্ঞতা পাওয়াটা ভালো এবং খেলা, বিশেষ করে শনিবারের মতো দারুণ পরিবেশের একটি গুরুত্বপূর্ণ খেলায়,” অরজির অভিষেক সম্পর্কে মুর বলেছেন। “সুতরাং হ্যাঁ, এখানে একটি ভাল অংশ রয়েছে যা আমরা যোগ করতে পারি এবং চলমান গেমটিকে পরিপূরক করতে আমরা যা করতে পারি।

“অবশ্যই রানের খেলা সফল ছিল, কিন্তু আমরা ভারসাম্যপূর্ণ হতে চাই, এবং আমাদের অতীতে অনেক বছর আছে যেখানে আমরা এই ধরনের গেম খেলেছি এবং আমাদের সেরকম জিততে হয়েছিল এবং (আমরা) ভয় পাই না। এভাবে জিততে, যতক্ষণ আমরা জিতব তাই আমরা অবশ্যই রোল চালিয়ে যাব।”

ক্যারি প্রতি গড় 9.4 গজ 159 রাশিং ইয়ার্ড এবং দুটি টাচডাউন নিয়ে ক্যালেল মুলিংস এই জয়ে একটি বিশাল ভূমিকা পালন করেছিলেন। তিনি 37 সেকেন্ড বাকি থাকতে খেলা-জয়ী TD গোল করেন।

একটি রিজার্ভ জন্য খারাপ না. ডোনোভান এডওয়ার্ডস স্টার্টার এবং ট্রোজানদের বিরুদ্ধে 41-গজ রানে স্কোর করেছিলেন, কিন্তু এখনও পর্যন্ত, মুলিংস মিশিগানের হয়ে সবচেয়ে বিস্ফোরক খেলোয়াড়। মুর মুলিংসকে প্রাইমারি রানিং ব্যাক করার সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করছেন।

“কালেল একটি গেম খেলেছে, এবং আপনি গেমটিতে তার প্রভাব অস্বীকার করতে পারবেন না,” মুর বলেছিলেন। “সুতরাং আসুন এই কথোপকথনগুলিকে আক্রমণ হিসাবে রাখি।”

গোল্ডেন গোফার্স (2-2, 0-1) গত শনিবার, 31-14-এ আইওয়ার কাছে তাদের সম্মেলনের উদ্বোধনী ম্যাচে হেরেছে। কালেব জনসন 206 গজ এবং তিনটি টাচডাউনের জন্য দৌড়েছেন।

এটি মিনেসোটার জন্য ভাল নয়, যেটি একটি উচ্চ র‌্যাঙ্কড দলের বিরুদ্ধে একটি রোড গেমের জন্য প্রস্তুতি নিচ্ছে যেটি শেষবার মাঠে নামতে প্রায় 300 গজের জন্য ছুটে গিয়েছিল।

“আমাদের রান থামাতে সক্ষম হতে হবে এবং আমরা তা জানি,” মিনেসোটা কোচ পিজে ফ্লেক বলেছেন। “প্লে-অ্যাকশন পাসের সাথে তাদের এমন জিনিস থাকবে।”

মিনেসোটা বিধ্বস্ত হওয়ার আগে আইওয়ার বিপক্ষে 14-7 হাফটাইম লিড ধরেছিল।

“আমি ভেবেছিলাম এটি দুটি অর্ধেক গল্প,” ফ্লেক বলেছিলেন। “আমি ভেবেছিলাম প্রথমার্ধে আমরা সত্যিই একটি ভাল কাজ করেছি, কিন্তু তারপরে আবার, আপনি কালেব জনসনকে থামাতে যাচ্ছেন না। … যখন কেউ খুব ভাল হয় এবং আপনার আক্রমণাত্মক লাইনটি ভাল হয়, আমি মনে করি না আপনি ‘শুধু থামতে যাচ্ছি- আমি মনে করি আপনি তাদের গতি কমিয়ে দিতে পারেন এবং আমি মনে করি প্রথমার্ধে আমরা তা করতে পেরেছিলাম কিন্তু সত্যিই, এটি কেবল মোকাবেলা করার বিষয় ছিল।

গফার্সরা বিচলিত হওয়ার জন্য কোয়ার্টারব্যাক ম্যাক্স ব্রোসমার (836 পাসিং ইয়ার্ড, পাঁচ টাচডাউন) এবং নেতৃস্থানীয় রাশার ড্যারিয়াস টেলর (6.3 ইয়ার্ড প্রতি ক্যারি, তিনটি টিডি) উপর নির্ভর করবে। দলগুলোর মধ্যে গত ২৮টি বৈঠকের মধ্যে ২৬টিতেই উলভারিন জিতেছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ওকলাহোমা বেঞ্চ QB জ্যাকসন আর্নল্ড, Auburn বিরুদ্ধে একটি নতুন হিসাবে শুরু হবে

ওকলাহোমা সুনার্সের কোয়ার্টারব্যাক জ্যাকসন আর্নল্ড (11) টেনেসি ভলান্টিয়ার্স ডিফেন্সিভ লাইনম্যান ওমর নরম্যান-লট (55) কে পেছনে ফেলেছেন ওকলাহোমা সুনার্স ইউনিভার্সিটি (OU) এবং টেনেসি স্বেচ্ছাসেবকদের...

রাস্পবেরি পাই প্রত্যাশিত-অধিক লাভের দ্বারা বৃদ্ধি পেয়েছে৷

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। যুক্তরাজ্যের কম্পিউটার নির্মাতা জুনে লন্ডন স্টক...

Related Articles

ডি-ব্যাক জায়ান্টদের বিরুদ্ধে আরেকটি স্লিপ-আপ বহন করতে পারে না

23 সেপ্টেম্বর, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়ান্টসের তৃতীয় বেসম্যান...

রেড সক্স টরন্টোতে প্লে অফের আশা বাঁচিয়ে রাখার চেষ্টা করে

সেপ্টেম্বর 19, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স পিচার...

নং 6 ওলে মিস কেনটাকির বিরুদ্ধে এসইসি স্লেট খুলতে প্রস্তুত

সেপ্টেম্বর 21, 2024; লেক্সিংটন, কেনটাকি, মার্কিন যুক্তরাষ্ট্র; কেনটাকি ওয়াইল্ডক্যাটস ডিফেন্সিভ ব্যাক ম্যাক্সওয়েল...

জেডেন ড্যানিয়েলস ওয়াশিংটন কমান্ডারদের জন্য আসল চুক্তি হিসাবে প্রমাণিত হয়েছিল

আগস্ট 17, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াশিংটন কমান্ডারদের কোয়ার্টারব্যাক জেডেন...