Home বিনোদন ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস উইকলি স্পয়লারস: ড্যানিয়েল ইন ড্যানিয়েল
বিনোদন

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস উইকলি স্পয়লারস: ড্যানিয়েল ইন ড্যানিয়েল

Share
Share

তরুণ এবং অস্থির সাপ্তাহিক spoilers খুঁজে ড্যানিয়েল রোমালোত্তি 23-27 সেপ্টেম্বর, 2024 এর সপ্তাহে গুরুতর বিপদে।

এদিকে, একটি পরিবার মরিয়া এবং কেউ পদক্ষেপ নেয় Y&R. CBS সোপ অপেরার সর্বশেষ স্পয়লারগুলি দেখুন।

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস উইকলি স্পয়লার: ড্যানিয়েল রোমালোত্তির জীবন ঝুঁকিতে – শ্যারন নিউম্যান স্ট্রাইক ব্যাক

এই সপ্তাহে, তরুণ এবং অস্থির সাপ্তাহিক স্পয়লার নিশ্চিত করে যে ড্যানিয়েল রোমালোটি গুরুতর বিপদে রয়েছে। তিনি এবং তার বান্ধবী, হেদার স্টিভেনস, চলে যাওয়ার পরিবর্তে জেনোয়া সিটিতে নতুন চাকরি নিয়ে নতুন করে শুরু করার পরিকল্পনা করছেন।

যাইহোক, ড্যানিয়েল হেদারের কথা শুনে এবং তার মেয়ে লুসি রোমালোত্তির সাথে শহর ছেড়ে চলে যাওয়া ভাল হবে। বর্তমানে, শ্যারন নিউম্যান ড্যানিয়েলকে হত্যার স্বপ্নে আচ্ছন্ন হচ্ছেন তরুণ এবং অস্থির.

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: ড্যানিয়েল রোমালোত্তি (মাইকেল গ্রাজিয়াদি)দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: ড্যানিয়েল রোমালোত্তি (মাইকেল গ্রাজিয়াদি)
Y&R | সিবিএস

এবং শীঘ্রই, তিনি ক্যামেরন কার্স্টেনের প্রতি তার হ্যালুসিনেশন দ্বারা চালিত তার অন্ধকার আবেগের কাছে চলে যান। তারপর জিনিসগুলি বিপজ্জনক হয়ে ওঠে যখন সে তার অ্যাপার্টমেন্টে লুকিয়ে থাকে এবং তার হুইস্কিতে বিষ দেয়। এখনও পর্যন্ত, তার পরিকল্পনা কাজ করে কিনা তা স্পষ্ট নয়।

কিন্তু অচিরেই সে উন্মাদ হয়ে যায় তরুণ এবং অস্থির ভাবছেন কীভাবে তিনি তার তৈরি করা জগাখিচুড়ি থেকে বেরিয়ে আসবেন। তাই মনে হচ্ছে ড্যানিয়েল রোমালোত্তি বিষাক্ত পানীয় পান করুন এবং আপনার জীবন ঝুঁকির মধ্যে আছে।

Y&R সাপ্তাহিক স্পয়লার: শ্যারনের পারিবারিক বিভ্রান্তি

যদিও ড্যানিয়েল রোমালোত্তি (মাইকেল গ্রাজিয়াদি) সম্পর্কে অজ্ঞ শ্যারন নিউ ম্যান(শ্যারন কেস) তাকে নিয়ে, তার পরিবার উন্মত্তভাবে একটি পরিকল্পনা বাস্তবায়িত করে। নিক নিউ ম্যান (Joshua Morrow) পদক্ষেপ নেয়।

নিক এবং তার মেয়ে, মারিয়া কোপল্যান্ড (Camryn Grimes), শ্যারনকে সাহায্য করার একটি উপায় উদ্ভাবন করে। তবে ড্যানিয়েলের জন্য অনেক দেরি হতে পারে। সুতরাং, সাবান শ্যারন কেস উদযাপন করে যখন সে শ্যারন নিউম্যানের সাথে অভিনয় করে 30 বছর বয়সে পরিণত হয় তরুণ এবং অস্থির.

একটি শ্যারন-কেন্দ্রিক পর্ব থাকবে যা তার জীবনের সবচেয়ে উল্লেখযোগ্য মুহূর্তগুলিকে প্রতিফলিত করে। Y&R. তদ্ব্যতীত, এটি তার বাইপোলার ডায়াগনোসিস এবং তার বর্তমান গল্পের দিকে পরিচালিত ইতিহাসের উপর আলোকপাত করবে, যেখানে সে ড্যানিয়েল রোমালোত্তিকে টার্গেট করছে.

পরের সপ্তাহের তরুণ এবং অস্থির স্পয়লার: ফিলিস পাওয়ার মুভ করে

অন্যত্র, মধ্যে Y&R, ফিলিস সামারস (মিশেল স্টাফোর্ড) একটি পরিস্থিতি নিয়ন্ত্রণের নির্দেশ দেয়। সম্ভবত, এটি জড়িত বিলি অ্যাবট (জেসন থম্পসন) এবং/অথবা অ্যাবট-চ্যান্সেলর। “লাল” সম্ভবত অফিসে শক্তি সরানো করে তোলে।

কিন্তু সে যদি সাবধান না হয়, তাহলে এটা তার মুখে ফেটে যেতে পারে। বিলি ইতিমধ্যে তাকে সতর্ক করেছেন যে তাকে সহ-সিইও পদে দেওয়া তাকে তার সাথে পরামর্শ না করে সিদ্ধান্ত নেওয়ার অনুমতি দেয় না।

সুতরাং, সে শীঘ্রই বিলির সাথে সংঘর্ষে লিপ্ত হতে পারে। Y&R স্পয়লাররা এই সপ্তাহে বড় নাটক এবং পরিণতির প্রতিশ্রুতি দিয়েছে। ড্যানিয়েল রোমালোটি সিবিএস সিরিজে শ্যারনের গলদ থেকে বেঁচে যায় কিনা তা দেখতে প্রতিদিন টিউন করুন।

সব সর্বশেষ খবর জন্য তরুণ এবং অস্থির স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

এনএল ওয়েস্টের সিদ্ধান্ত নেওয়ার দৌড়ে ডজার্স প্যাড্রেসের মুখোমুখি

22 সেপ্টেম্বর, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি (17) ডজার স্টেডিয়ামে কলোরাডো রকিজের বিরুদ্ধে নবম ইনিংসের...

‘হানি, আই সঙ্কুচিত দ্য কিডস’-এ অ্যামি সাজালিনস্কি ‘ওকে মনে আছে?!

আমেরিকান অভিনেত্রী অ্যামি ও’নিল 1989 সালে পারিবারিক কমেডি/মুভি “হানি, আই শ্রাঙ্ক দ্য কিডস”-এ যখন তিনি অ্যামি সজালিনস্কি – বুবলি, ক্ষুদে কিশোরী এবং বিচ...

Related Articles

আন্দ্রেয়া ওরসেলকে কি কমার্জব্যাঙ্ক কেনা থেকে আটকানো যাবে?

যখন ইউনিক্রেডিট এই মাসে কমার্জব্যাঙ্কের 9% কিনেছিল, তখন ইতালীয় ব্যাংকের প্রধান নির্বাহী,...

আশান্তি প্রশিক্ষণের সময় নবজাতকের বুকের দুধ প্রকাশ করে

ভিডিও সামগ্রী চালান অশান্তি তিনি আগস্টে জন্ম দেওয়ার পর তার অবকাশকালীন জিমে...

ডিডির বিরুদ্ধে সেই মহিলার বিরুদ্ধে মামলা করা হয়েছে যিনি অভিযোগ করেছেন যে তিনি তাকে ধর্ষণ করেছেন এবং যৌন নির্যাতন রেকর্ড করেছেন

ডিডি এবং একজন বন্ধু নিউইয়র্কের ব্যাড বয় রেকর্ডের স্টুডিওতে একজন মহিলাকে সহিংসভাবে...

লেবাননে সর্বশেষ হামলায় হিজবুল্লাহর শীর্ষ কমান্ডারকে হত্যা করেছে ইসরাইল, আইডিএফ জানিয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...