Home খেলাধুলা জেডেন ড্যানিয়েলস ওয়াশিংটন কমান্ডারদের জন্য আসল চুক্তি হিসাবে প্রমাণিত হয়েছিল
খেলাধুলা

জেডেন ড্যানিয়েলস ওয়াশিংটন কমান্ডারদের জন্য আসল চুক্তি হিসাবে প্রমাণিত হয়েছিল

Share
Share

আগস্ট 17, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াশিংটন কমান্ডারদের কোয়ার্টারব্যাক জেডেন ড্যানিয়েলস (5) হার্ড রক স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে মিয়ামি ডলফিনের বিপক্ষে পাস দিতে নেমে পড়ে। বাধ্যতামূলক ক্রেডিট: জিম রাসল-ইউএসএ টুডে স্পোর্টসআগস্ট 17, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াশিংটন কমান্ডারদের কোয়ার্টারব্যাক জেডেন ড্যানিয়েলস (5) হার্ড রক স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে মিয়ামি ডলফিনের বিপক্ষে পাস দিতে নেমে পড়ে। বাধ্যতামূলক ক্রেডিট: জিম রাসল-ইউএসএ টুডে স্পোর্টস

দেখে মনে হচ্ছিল গত এক দশক ধরে ওয়াশিংটন কমান্ডাররা প্রান্তরে ঘুরে বেড়াচ্ছেন।

কিন্তু পুরানো প্রবাদ হিসাবে, এমনকি একটি ভাঙা ঘড়ি দিনে দুবার ঠিক থাকে এবং কমান্ডাররা যখন জেডেন ড্যানিয়েলসের খসড়া তৈরি করেছিলেন তখন এটি ঠিক হয়েছিল।

নতুন মালিক জোশ হ্যারিসের অধীনে কমান্ডাররা 2024 এনএফএল ড্রাফ্টে সামগ্রিক বাছাই করতে ইচ্ছুক ছিলেন না, তারা ডুয়াল-থ্রেট কোয়ার্টারব্যাক ড্যানিয়েলসকে বেছে নিয়েছিলেন যিনি সবেমাত্র এলএসইউতে হেইসম্যান জিতেছিলেন। তিনি ছিলেন অবিলম্বে ওয়াশিংটনের শুরু কোয়ার্টারব্যাক নামকরণএবং

কলেজের বন্ধু মালিক নাবেরস ছাড়া কে ইতিমধ্যেই নিউ ইয়র্ক জায়ান্টদের জন্য দারুণ কিছু করছেসংশয়বাদীরা ভেবেছিলেন যে ড্যানিয়েলস এমন একটি সংস্থায় কীভাবে ভাড়া দেবেন যা কোয়ার্টারব্যাক ব্যর্থতার জন্য পরিচিত।

কিন্তু ড্যানিয়েলস সোমবার নাইট ফুটবলে প্রমাণ করেছেন যে তিনি একটি ভিন্ন কাপড় থেকে কাটা। সহযোগী এলএসইউ হেইসম্যান জো বারোর বিরুদ্ধে ম্যাচআপে, ড্যানিয়েলস এবং কমান্ডাররা 38 পয়েন্টের জন্য বিস্ফোরিত হয়েছিল। ড্যানিয়েলসের ইন্টারসেপশন (দুই) এর চেয়ে বেশি টাচডাউন (তিন) ছিল। ওয়াশিংটন সিনসিনাটি বেঙ্গলসকে ৩৮-৩৩ এ পরাজিত করে ০-৩-এ পাঠায়।

তিনি 254 গজ এবং দুটি টাচডাউনের জন্য থ্রো করেছিলেন, 39 গজ এবং একটি টাচডাউনের জন্য দৌড়ানোর সময়।

খেলার পাঁচ মিনিটেরও কম বাকি থাকতে বড় চতুর্থ নিচে, ড্যানিয়েলস নতুন কমান্ডার কোচ ড্যান কুইনকে এটির জন্য যেতে রাজি করেছিলেন। ড্যানিয়েলস জানতেন যে আরও একজন ফার্স্ট ডাউন ওয়াশিংটনের জন্য জয় প্রায় সীলমোহর করবে।

কুইন তার রুকি কোয়ার্টারব্যাকে বিশ্বাস করেছিলেন, যিনি জ্যাক ইর্টজকে প্রথম ডাউন করার জন্য একটি স্ট্রাইক ছুঁড়েছিলেন এবং কমান্ডারদের বড় প্রাইমটাইম বিজয় সিল করেছিলেন।

বেঙ্গল ও জায়ান্টদের বিপক্ষে ওয়াশিংটন 2-1 গোলে পিছিয়ে আছে। বেকার মেফিল্ডের টাম্পা বে বুকানার্সের বিপক্ষে ওপেনারে তাদের একমাত্র পরাজয় ঘটে।

এনএফএলে গেম জেতা কঠিন। এটা একটা ফ্যাক্ট। আপনার কাছে 23 বছর বয়সী রুকি কোয়ার্টারব্যাক এবং একেবারে নতুন কোচিং স্টাফ থাকলে এটি আরও কঠিন। 2-1-এ, ডাই-হার্ড ডিসি ভক্তদের বাইরে কেউ ঘোষণা করছে না কমান্ডাররা NFC ইস্ট জিতবে।

তবে কিছুটা সন্দেহজনক এনএফসিতে, ড্যানিয়েলস যদি গরম থাকে তবে তারা প্লেঅফ করতে পারে।

প্রত্যাশা একটি ভীতিকর জিনিস. সাফল্য কেমন হতে পারে তার জন্য একটি টাইমলাইন সেট করা অস্বস্তিকর। রেকর্ডের দৃষ্টিকোণ থেকে মরসুমটি যেভাবেই শেষ হোক না কেন, ওয়াশিংটনের ভবিষ্যত উজ্জ্বল। এটি সত্যিই মনে হয়েছিল যেন সোমবার রাতের ফুটবলে আমাদের চোখের সামনে একটি তারার জন্ম হয়েছিল।

আক্রমণাত্মক সমন্বয়কারী ক্লিফ কিংসবেরি হয়তো তার জায়গা খুঁজে পেয়েছেন এনএফএল-এ। যদিও এটি মাত্র ছয় বছর সময় নিয়েছে, ওয়াশিংটন শেষ পর্যন্ত টেরি ম্যাকলরিনের কাছে বল পাস করার জন্য একজন দক্ষ কোয়ার্টারব্যাক খুঁজে পেয়েছে, যার 1,000 রিসিভিং ইয়ার্ডের সাথে একরকম চারটি সিজন আছে।

স্যাম হাওয়েল, কারসন ওয়েন্টজ, টেলর হেইনিক এবং কাইল অ্যালেনের দিন চলে গেছে। ওয়াশিংটন কোয়ার্টারব্যাকে একটি উত্তর আছে.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বিশ্ব নেতারা ক্রমবর্ধমান বৈশ্বিক সংকটের মধ্যে ‘প্যাক্ট ফর দ্য ফিউচার’-এ একমত

সোমবার জাতিসংঘের সাধারণ পরিষদ জলবায়ু পরিবর্তন, ক্রমবর্ধমান সংঘাত এবং দারিদ্র্য সহ বিশ্বকে জর্জরিত করা “ক্রমবর্ধমান বিপর্যয়মূলক এবং অস্তিত্বের ঝুঁকি” মোকাবেলায় একটি উচ্চাকাঙ্ক্ষী “ভবিষ্যতের...

বেঙ্গলস আরটি ট্রেন্ট ব্রাউন হাঁটুর চোটে বাইরে

সিনসিনাটি বেঙ্গলসের আক্রমণাত্মক লাইনম্যান ট্রেন্ট ব্রাউনকে 23 সেপ্টেম্বর, 2024-এ ওয়াশিংটন কমান্ডারদের বিরুদ্ধে তোলা হয়। সিনসিনাটি — ওয়াশিংটন কমান্ডারদের বিরুদ্ধে সোমবারের খেলায় দলের তৃতীয়...

Related Articles

কিভাবে প্রতিটি MLB প্লেঅফ দল 2024 ওয়ার্ল্ড সিরিজ জিততে পারে

সেপ্টেম্বর 21, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড-আলামেদা কাউন্টি কলিজিয়ামে তৃতীয় ইনিংসে...

স্মোদারিং ক্যাটলিন ক্লার্ক ইন্ডিয়ানা জ্বরে WNBA প্লেঅফ জয়ের কানেকটিকাট সূর্যের পথ

ইন্ডিয়ানা ফিভার এবং কানেকটিকাট সান-এর মধ্যে WNBA প্রথম রাউন্ডের প্লে-অফ সিরিজের গেম...

ওভারটাইমে হোম হারের পর, নেব্রাস্কা পারডুর মুখোমুখি হয়

7 সেপ্টেম্বর, 2024; লিংকন, নেব্রাস্কা, মার্কিন যুক্তরাষ্ট্র; মেমোরিয়াল স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে কলোরাডো...

মিসিসিপি রাজ্যের লক্ষ্য 1 নং টেক্সাসের এসইসি আত্মপ্রকাশ নষ্ট করা

টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং (16) 21 সেপ্টেম্বর, 2024, শনিবার, অস্টিনের ড্যারেল...