Home খেলাধুলা স্মোদারিং ক্যাটলিন ক্লার্ক ইন্ডিয়ানা জ্বরে WNBA প্লেঅফ জয়ের কানেকটিকাট সূর্যের পথ
খেলাধুলা

স্মোদারিং ক্যাটলিন ক্লার্ক ইন্ডিয়ানা জ্বরে WNBA প্লেঅফ জয়ের কানেকটিকাট সূর্যের পথ

Share
Share

ইন্ডিয়ানা ফিভার এবং কানেকটিকাট সান-এর মধ্যে WNBA প্রথম রাউন্ডের প্লে-অফ সিরিজের গেম 1-এর বেশিরভাগ মনোযোগ কেইটলিন ক্লার্ক এবং ডিজোনাই ক্যারিংটন জড়িত দুটি ঘটনার উপর কেন্দ্রীভূত হয়েছিল।

সূর্য এবং জ্বরের মধ্যে আগের সংঘর্ষে, জিনিসগুলি শারীরিক হয়ে উঠেছে, এবং রবিবারের খেলাটি আলাদা ছিল না কারণ দুজন আপাতদৃষ্টিতে অসাবধানতাবশত চোখ খোঁচা বিনিময় করেছিলেন। প্রথম ফ্রেমে ক্যারিংটনের ডান চোখের কাছে ক্লার্ক আঘাত পেয়েছিলেন, এবং তারপর চতুর্থ ফ্রেমে, ক্লার্ক ভুলবশত ক্যারিংটনের যোগাযোগকে ছিটকে দিয়ে অনুগ্রহ ফিরিয়ে দেন।

এটি ক্লার্কের জন্য একটি হতাশাজনক দিনের অংশ ছিল, যিনি 36 মিনিটের খেলায় মাত্র 11 পয়েন্ট নিয়ে শেষ করেছিলেন সূর্যের কাছে 93-69 হারে. সর্বসম্মত এপি WNBA বছরের সেরা রুকিতৃতীয় ত্রৈমাসিকে তার নিজের পারফরম্যান্সের প্রতি তার অসন্তোষ প্রকাশ পায় যখন সে রেগে গিয়ে বেঞ্চে চেয়ারে চড় মেরেছিল।

ক্লার্ক বলেন, “আমরা ভালো খেলিনি, আমরা যে স্তরে খেলতে পারি সেই স্তরে খেলিনি।” “আমরা যেভাবে সক্ষম সেভাবে বল ছুড়ে দেইনি। আমরা এই খেলা জিততে সক্ষম।”

এবং ক্যারিংটনের সাথে বিনিময় থেকে, ক্লার্ক বললেন: “এটা আমার চোখে লেগেছে। আমি মনে করি না যে এটি আমাকে প্রভাবিত করেছে, সত্যই। আমার মনে হয়েছিল আমার ভালো শট ছিল, কিন্তু সেগুলো পড়েনি। স্পষ্টতই এটি ঘটার জন্য একটি কঠিন সময়।”

না, ক্লার্ক তার দুর্বল প্লে অফে অভিষেকের জন্য প্রতিপক্ষের কঠিন রক্ষণকে দোষারোপ করবেন না।

তদুপরি, ক্লার্ক যদি ক্যারিংটনকে দায়ী করতেন যে তিনি মাঠ থেকে 17টির মধ্যে 4টি এবং 3-পয়েন্ট রেঞ্জ থেকে 13টির মধ্যে 2টি শট করেছিলেন, তাহলে তিনি দায়ী করার জন্য ভুল কানেকটিকাট খেলোয়াড়কে বেছে নিচ্ছেন।

বেশিরভাগ খেলার জন্য, যে খেলোয়াড় ক্লার্ককে চিহ্নিত করেছিলেন এবং তার জন্য জিনিসগুলিকে অত্যন্ত কঠিন করে তুলেছিলেন তিনি ছিলেন 37-বছর-বয়সী ডিওয়ানা বোনার, যিনি ক্লার্কের নেই এমন দুটি জিনিসের সংমিশ্রণ ব্যবহার করেছিলেন – অভিজ্ঞতা এবং উচ্চতা – প্রথম গেমটি তৈরি করতে রুকি তারকা প্লেঅফ একটি পরম দুঃস্বপ্ন।

প্রথমার্ধে, বোনার যখন তাকে পাহারা দিচ্ছিল তখন ক্লার্ক ফ্লোর থেকে 0-3 ছিল। ইএসপিএন-এর হলি রো যখন একটি অন-কোর্ট সাক্ষাত্কারের সময় বোনারের কাছে সেই স্ট্যাটাসটি রিলে করেছিল, তখন তার একটি উপযুক্ত এবং স্মরণীয় প্রতিক্রিয়া ছিল।

“আমাকে দ্রুত কাঠের উপর ঠক্ঠক্ শব্দ করতে দাও,” বোনার বললেন, নমন করে কোর্টে টোকা দিয়ে হাসতে হাসতে। কারণ সে একজন দুর্দান্ত খেলোয়াড়। আমি জানি সে দ্বিতীয়ার্ধে খেলতে প্রস্তুত হবে, তাই আমাকে আসতে হবে।”

ক্লার্ক দ্বিতীয়ার্ধে খুব একটা ভালো ছিল না, তবে, দুটি টার্নওভারের সাথে 8টির মধ্যে 3টি শট করে। বোনার খেলাটা একটা বড় কারণ ছিল।

তার ক্যারিয়ারের বেশিরভাগ সময়, অবার্ন প্রযোজককে একজন ডিফেন্ডার হিসাবে আন্ডাররেট করা হয়েছে, মাত্র একবার একটি অল-ডব্লিউএনবিএ ডিফেন্সিভ টিম তৈরি করেছে – 2015 সালে দ্বিতীয় দল। কিন্তু এই মরসুমে, বোনার 2.5 এর সাথে রক্ষণাত্মক গেম জয়ী শেয়ারে ক্যারিয়ারের উচ্চ পোস্ট করছেন, যা WNBA তে পঞ্চম সেরা। তার 92.6 রক্ষণাত্মক রেটিং হল তার 15 বছরের ক্যারিয়ারে পোস্ট করা দ্বিতীয়-সেরা এবং এই মৌসুমে লিগের 11তম-সেরা।

বোনারের প্রতিরক্ষার যে অংশটি তার ক্যারিয়ার জুড়ে অবমূল্যায়ন করা হয়নি তা হল তার বহুমুখিতা এবং স্মার্ট। তিনি সব ধরনের খেলোয়াড়দের পাহারা দিতেন, উইংস কেটে হার্ড-হিটিং সেন্টার থেকে শার্পশুটিং পয়েন্ট গার্ড পর্যন্ত। ক্লার্ক ছিল তার সর্বশেষ শিকার।

6-ফুট-3 বোনার ক্লার্কের উপর একটি হাইলাইট-রিল ব্লক তৈরি করেছিল যখন সে দ্বিতীয় কোয়ার্টারে রিমে চলে গিয়েছিল। তিনি দুটি ব্লকের পাশাপাশি 22 পয়েন্ট, ছয়টি রিবাউন্ড এবং পাঁচটি সহায়তা দিয়ে খেলাটি শেষ করেছিলেন। অ্যালিসা থমাস জয়ে সূর্যের জন্য একটি ট্রিপল-ডাবল পোস্ট করেছেন, তবে যদি একটি গেম 1 এমভিপি থাকে তবে সম্মানটি বোনারের কাছে যেতে হবে।

কানেকটিকাটের যে গার্ড ক্লার্ক ডি বোনারের ছিল তা অনেকের কাছে অবাক হয়ে এসেছিল। জ্বরের সাথে সূর্যের আগের চারটি সংঘর্ষে, ক্যারিংটন বেশিরভাগ গেমের জন্য এই কাজটি গ্রহণ করেছেন। কিন্তু যখন জ্বর শেষ পর্যন্ত সানকে 84-80-এ তাদের শেষ মিটিংয়ে 19 পয়েন্ট এবং ক্লার্কের পাঁচটি সহায়তার পিছনে পরাজিত করে, কানেকটিকাট জানত যে এটি অন্য কৌশল চেষ্টা করতে হবে।

“তারা গতবার আমাদের মারধর করেছিল, তাই আমাদের আলাদা কিছু করতে হয়েছিল,” বোনার বলেছিলেন। “এর পিছনে কিছুই ছিল না। তাদের দুটি দুর্দান্ত রক্ষী রয়েছে তাই কাউকে এগিয়ে যেতে হবে এবং প্রতিরক্ষা খেলতে হবে, তাদের হারানোর এটাই একমাত্র উপায় তাই আমি চ্যালেঞ্জটি গ্রহণ করেছি। সে একজন দুর্দান্ত খেলোয়াড়। আমি জানি পরের ম্যাচে সে শুটিংয়ে নামবে।”

প্রকৃতপক্ষে, বোনার এবং সূর্যের কাছে এটিই কাজটি পড়ে: তারা কি ক্লার্ককে আবার দমিয়ে রাখতে পারে এবং সিরিজের নির্ণায়ক জয় নিশ্চিত করতে পারে?

বুধবার রাতে আমরা জানতে পারব।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

49ers DT Javon Hargrave (triceps) বাকি মৌসুম মিস করতে পারে

ফেব্রুয়ারী 11, 2024; প্যারাডাইস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো 49ers ডিফেন্সিভ ট্যাকল জাভন হারগ্রেভ (98) এবং লাইনব্যাকার র্যান্ডি গ্রেগরি (5) অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে সুপার...

মার্কিন কংগ্রেস ব্যয় বিল নিয়ে সরকার শাটডাউন এড়ায়

মার্কিন কংগ্রেস রবিবার একটি স্বল্পমেয়াদী ব্যয় বিলের বিষয়ে সম্মত হয়েছে যা ফেডারেল এজেন্সিগুলিকে অর্থায়ন করবে এবং সরকারী শাটডাউন এড়াতে সিক্রেট সার্ভিসে অতিরিক্ত তহবিল...

Related Articles

জেডেন ড্যানিয়েলস ওয়াশিংটন কমান্ডারদের জন্য আসল চুক্তি হিসাবে প্রমাণিত হয়েছিল

আগস্ট 17, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াশিংটন কমান্ডারদের কোয়ার্টারব্যাক জেডেন...

কিভাবে প্রতিটি MLB প্লেঅফ দল 2024 ওয়ার্ল্ড সিরিজ জিততে পারে

সেপ্টেম্বর 21, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড-আলামেদা কাউন্টি কলিজিয়ামে তৃতীয় ইনিংসে...

ওভারটাইমে হোম হারের পর, নেব্রাস্কা পারডুর মুখোমুখি হয়

7 সেপ্টেম্বর, 2024; লিংকন, নেব্রাস্কা, মার্কিন যুক্তরাষ্ট্র; মেমোরিয়াল স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে কলোরাডো...

মিসিসিপি রাজ্যের লক্ষ্য 1 নং টেক্সাসের এসইসি আত্মপ্রকাশ নষ্ট করা

টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং (16) 21 সেপ্টেম্বর, 2024, শনিবার, অস্টিনের ড্যারেল...