Home বিনোদন জেনারেল হাসপাতালের ভবিষ্যদ্বাণী: ড্রু ব্ল্যাকমেল এবং স্যামের ডেঞ্জার ডাইভ
বিনোদন

জেনারেল হাসপাতালের ভবিষ্যদ্বাণী: ড্রু ব্ল্যাকমেল এবং স্যামের ডেঞ্জার ডাইভ

Share
Share

আগামী সপ্তাহের জন্য জেনারেল হাসপাতালের ভবিষ্যদ্বাণী সরস! সাম্প্রতিক এপিসোড এবং ABC সাবানের জন্য অফিসিয়াল স্পয়লারের উপর ভিত্তি করে, এটি প্রদর্শিত হয় কেইন কোয়ার্টারমেইন দ্বারা আঁকা ব্ল্যাকমেইলের সম্মুখীন হতে পারে, স্যাম ম্যাককল গুরুতর বিপদ হতে পারে, এবং সনি করিন্থোস তার পিছনে একটি লক্ষ্য থাকতে পারে।

জেনারেল হাসপাতালের ভবিষ্যদ্বাণী: লাকি স্পেন্সারের লিভারের ক্ষতি?

জেনারেল হাসপাতালের ভবিষ্যদ্বাণীগুলি লাকি স্পেন্সার (জোনাথন জ্যাকসন) এবং তার সম্ভাব্য লিভারের ক্ষতির দিকে নজর দেয়। সিডওয়েল (কার্লো রোটা) দ্বারা বন্দী অবস্থায় নির্মম প্রহারের পর, তার লিভার ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। এর অর্থ হতে পারে যে তিনি তার বোন লুলু স্পেন্সারকে (আলেক্সা হ্যাভিনস) দান করতে পারবেন না, যার একটি ট্রান্সপ্ল্যান্টের খুব প্রয়োজন। লুলুর স্বাস্থ্যের অবনতি হওয়ার সাথে সাথে, লাকি হয়তো বাড়িতে ফিরে যেতে পারে শুধুমাত্র আবিষ্কার করতে যে সে তাকে বাঁচাতে অনেক দেরি করেছে।

পরবর্তীতে আমাদের আছে পোর্টিয়া রবিনসন (ব্রুক কের) এবং ব্র্যাড কুপার (প্যারি শেন)। পোর্টিয়া তাকে কারাগারে রাখার জন্য হিদার ওয়েবারের (অ্যালি মিলস) রক্ত ​​​​পরীক্ষার সাথে টেম্পার করতে পারে, তবে সে চিন্তিত যে ব্র্যাড এটি খুঁজে পাবে। তাদের উভয়েরই হেথারকে গ্রেপ্তার করতে চাওয়ার কারণ রয়েছে, তাই তারা একে অপরের জন্য আবরণ শেষ করতে পারে।

এখন, স্যাম ম্যাককল (কেলি মোনাকো) সম্পর্কে কথা বলা যাক। তিনি সেই অস্ত্রের জন্য ডুব দিতে বদ্ধপরিকর যেটি তার মা অ্যালেক্সিস ডেভিসকে (ন্যান্সি লি গ্রাহন) মুক্ত করতে পারে, যদিও পুলিশ ডুবুরিরা তাকে খুঁজে পায়নি।

কিন্তু কেলি মোনাকোর বিদায় নিয়ে জেনারেল হাসপাতালস্যামের বীরত্বপূর্ণ কাজ তাকে তার জীবন দিতে পারে। একটি সুযোগ আছে যে তিনি তার লিভার দান করে শুধু তার মাকেই নয়, লুলুকেও বাঁচাতে পারবেন।

জেনারেল হাসপাতালের ভবিষ্যদ্বাণী: স্যাম ম্যাককল (কেলি মোনাকো) - ড্রু কেইন কোয়ার্টারমেইন (ক্যামেরন ম্যাথিসন)জেনারেল হাসপাতালের ভবিষ্যদ্বাণী: স্যাম ম্যাককল (কেলি মোনাকো) - ড্রু কেইন কোয়ার্টারমেইন (ক্যামেরন ম্যাথিসন)
জেনারেল হাসপাতাল: স্যাম ম্যাককল – ড্রু কেইন কোয়ার্টারমেইন | এবিসি

GH ভবিষ্যদ্বাণী: ড্রু ফেস ব্ল্যাকমেইল?

GH ভবিষ্যদ্বাণী ড্রু কোয়ার্টারমেইন দেখুন ব্ল্যাকমেইলের সম্মুখীন হতে পারে. এদিকে, নেড কোয়ার্টারমেইন (ওয়ালি কার্থ) ড্রু কোয়ার্টারমেইনের (ক্যামেরন ম্যাথিসন) বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে কারণ উইলো টেইট (কেটলিন ম্যাকমুলেন) এর সাথে তার ক্রমবর্ধমান ঘনিষ্ঠতার কারণে। সুতরাং, নেড ELQ সিইও পদের জন্য যুদ্ধে ড্রুকে ব্ল্যাকমেল করার চেষ্টা করতে পারে, অথবা সে মাইকেল করিন্থোসের (চাড ডুয়েল) কাছে চুম্বনটি প্রকাশ করতে পারে।

অবশেষে, ট্রেসি কোয়ার্টারমেইন (জেন এলিয়ট) তার নাতি হ্যারিসন চেজ (জোশ সুইকার্ড) সনি করিন্থোস (মরিস বেনার্দ) ​​কে জ্যাগার ক্যাটস হত্যার জন্য তদন্ত করার জন্য চাপ দিতে পারে। শুটিংয়ের রাতে কোয়ার্টারমেন ম্যানশনে সনির সন্দেহজনক উপস্থিতির সাথে, ট্রেসি বিশ্বাস করে যে সে আসল অপরাধী।

যদি সে চেজকে এই নেতৃত্ব অনুসরণ করতে রাজি করায়, জেনারেল হাসপাতাল স্পয়লার ইঙ্গিত দেয় যে এটি সনি এবং তার আলিবি, কার্লি করিন্থোস (লরা রাইট) এর জন্য সমস্যা তৈরি করতে পারে।

উফ, এটা অনেক নাটকীয়তা! ব্যক্তিগতভাবে, আমি দেখতে অপেক্ষা করতে পারি না কিভাবে এটি সব খেলা আউট. স্যাম কি তার বিপজ্জনক ডাইভ থেকে বেঁচে যাবে? পোর্টিয়া এবং ব্র্যাড কি তাদের গোপন রাখতে পারে? এবং সনি নিজেকে কারাগারের পিছনে খুঁজে পাবে? একটি জিনিস নিশ্চিত: এটি পোর্ট চার্লস-এ একটি উত্তেজনাপূর্ণ সপ্তাহ হতে চলেছে!

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘টিন মম’ জেনেল ইভান্স তার বাচ্চাদের একটি লাস ভেগাস মোটোক্রস শোতে নিয়ে যায়

জেনেল ইভান্স এবং তাদের বাচ্চারা তাদের নতুন বাড়িতে যা কিছু আছে সবই উপভোগ করছে… লাস ভেগাসে একটি মোটরসাইকেল রেসিং ইভেন্টে যোগ দিচ্ছে… এবং...

মার্কিন জ্বালানি প্রধান বলেছেন, জলবায়ু আইন ধ্বংস করার ডোনাল্ড ট্রাম্পের পরিকল্পনা আত্ম-পরাজিত হবে

ইউএস নির্বাচনের কাউন্টডাউন নিউজলেটার বিনামূল্যে আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ এবং রাজনীতি সম্পর্কে যে গল্পগুলি গুরুত্বপূর্ণ মার্কিন জ্বালানি সচিব বলেছেন, ডোনাল্ড ট্রাম্পের...

Related Articles

গায়িকা বেলিন্ডা পেরেগ্রিন ফ্যাশন উইকে মডেলিং করার সময় ক্যাটওয়াকে পড়ে যান এবং অনিত্তা তাকে উদ্ধার করেন

ভিডিও সামগ্রী চালান লরিয়াল প্যারিস মার্কিন যুক্তরাষ্ট্র গায়ক বেলিন্ডা পেরেগ্রিন প্যারিস ফ্যাশন...

এলভিএমএইচ-এর বার্নার্ড আর্নল্ট নির্বাচনী মিডিয়া আউটলেটগুলির সাথে কর্মচারীর যোগাযোগ নিষিদ্ধ করার মেমো নিয়ে প্রতিক্রিয়ার মুখোমুখি হয়েছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

তরুণ ডলফ হত্যার সন্দেহভাজন আদালতে স্বীকারোক্তি, অন্য আসামীদের জড়িত করে

এর রায় তরুণ ডলফিনঅভিযুক্ত শুটারদের একজন আদালতে স্বীকারোক্তিমূলক স্বীকারোক্তি এবং এমনকি তার...

আইআরএ ট্যাক্স ব্রেক দ্বারা প্রলুব্ধ গ্রুপ হিসাবে ড্রাক্স মার্কিন পাওয়ার প্ল্যান্টে $12.5 বিলিয়ন প্রতিশ্রুতিবদ্ধ

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...