Home খেলাধুলা ওভারটাইমে হোম হারের পর, নেব্রাস্কা পারডুর মুখোমুখি হয়
খেলাধুলা

ওভারটাইমে হোম হারের পর, নেব্রাস্কা পারডুর মুখোমুখি হয়

Share
Share

NCAA ফুটবল: নেব্রাস্কায় কলোরাডো7 সেপ্টেম্বর, 2024; লিংকন, নেব্রাস্কা, মার্কিন যুক্তরাষ্ট্র; মেমোরিয়াল স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে কলোরাডো বাফেলোসের বিরুদ্ধে নেব্রাস্কা কর্নহাস্কার্সের কোয়ার্টারব্যাক ডিলান রাইওলা (15) ওয়াইড রিসিভার জ্যাকরি বার্নি জুনিয়র (17) এর কাছে বল তুলে দিচ্ছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ডিলান উইজার-ইমাগন ইমেজ

কিছু উপায়ে, এটি একটি টাইব্রেকার হবে যখন নেব্রাস্কা শনিবার বিকেলের খেলার জন্য পারডুতে যাবে।

দলগুলি 12 বার খেলেছে এবং প্রত্যেকে ছয়টি জিতেছে, তাই বিজয়ী শুধুমাত্র একটি বড় বিগ টেন কনফারেন্স জয়ই জিতবে না, তবে সিরিজে লিডও পাবে।

তার চেয়েও গুরুত্বপূর্ণ, প্রতিটি দলই গত সপ্তাহের মন্দার পরে জয়ের কলামে ফিরে যেতে চায়।

কর্নহাস্কার্স (৩-১, ০-১ বিগ টেন) তাদের হৃদয়বিদারক ফ্যাশনে মৌসুমের প্রথম পরাজয়ের শিকার হয়, ঘরের মাঠে ওভারটাইমে ইলিনয়ের বিপক্ষে ৩১-২৪ হারে। নেব্রাস্কা রাস্তায় তার প্রথম খেলা খেলতে প্রস্তুত।

ইতিমধ্যে, বয়লারমেকাররা (1-2, 0-0) দুটি একতরফা হারের পরে, প্রথমে নটরডেমের বিরুদ্ধে এবং তারপর ওরেগন স্টেটের বিরুদ্ধে হোমে ফিরে আসার চেষ্টা করছে।

প্রতিটি দল উৎপাদনের জন্য তার কোয়ার্টারব্যাকের উপর ব্যাপকভাবে নির্ভর করে, যদিও দুই খেলোয়াড়ের অভিজ্ঞতার বিভিন্ন স্তর রয়েছে।

নেব্রাস্কা দেশের সেরা নবীনদের একজন, ডিলান রাইওলা, যিনি তার পাসের 72.2% (115 এর মধ্যে 83) 967 গজ এবং আটটি টাচডাউনের জন্য দুটি ইন্টারসেপশন ছাড়াও সম্পন্ন করেছেন।

রাইওলা সম্পর্কে পারডু কোচ রায়ান ওয়াল্টার্স বলেছেন, “তিনিই আপনি যা চান তার সবকিছু। “বড় এবং আত্মবিশ্বাসী। আমি মনে করি আত্মবিশ্বাসী অংশের ধরণটি আরও বেশি দাঁড়িয়ে আছে। তিনি আঁটসাঁট জানালায় বল ছুঁড়তে ভয় পান না। তিনি তার ছেলেদের খেলা করতে বিশ্বাস করেন। তিনি যেকোনও ধরনের প্ল্যাটফর্ম থেকে নিক্ষেপ করতে পারেন এবং খুব সঠিকভাবে সেখানে যেতে পারেন। “

পারডুর অভিজ্ঞ হাডসন কার্ডে একজন অভিজ্ঞ কোয়ার্টারব্যাক রয়েছে, যিনি তার পাসের 63.2% (68 এর মধ্যে 43) 453 গজ এবং ছয়টি টাচডাউনের জন্য তিনটি ইন্টারসেপশন সহ সম্পন্ন করেছেন।

নেব্রাস্কা কোচ ম্যাট রুল কার্ডকে “একটি চমৎকার কোয়ার্টারব্যাক” বলে অভিহিত করেছেন কিন্তু একটি পারডু গ্রাউন্ড আক্রমণ থেকেও সতর্ক রয়েছেন যা ওরেগন স্টেটের বিরুদ্ধে 263 রাশিং ইয়ার্ড তৈরি করেছিল। ডেভিন মকোবির 168 গজ ছিল, যেখানে রেগি লাভ III এর 66 গজ ছিল।

“আমাদের ছেলেরা আছে যারা আমি জানি সত্যিই প্রতিক্রিয়া জানাতে পারে,” রুলে বলেছিলেন। “তাদের এটি করতে হবে কারণ (বয়লারমেকাররা) জোনের বাইরে চলে গেছে সেইসাথে এই বছর আমরা যে কোনও দলের মুখোমুখি হব, এবং আমাদের অনেক কিছু করতে হবে।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘টিন মম’ জেনেল ইভান্স তার বাচ্চাদের একটি লাস ভেগাস মোটোক্রস শোতে নিয়ে যায়

জেনেল ইভান্স এবং তাদের বাচ্চারা তাদের নতুন বাড়িতে যা কিছু আছে সবই উপভোগ করছে… লাস ভেগাসে একটি মোটরসাইকেল রেসিং ইভেন্টে যোগ দিচ্ছে… এবং...

মার্কিন জ্বালানি প্রধান বলেছেন, জলবায়ু আইন ধ্বংস করার ডোনাল্ড ট্রাম্পের পরিকল্পনা আত্ম-পরাজিত হবে

ইউএস নির্বাচনের কাউন্টডাউন নিউজলেটার বিনামূল্যে আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ এবং রাজনীতি সম্পর্কে যে গল্পগুলি গুরুত্বপূর্ণ মার্কিন জ্বালানি সচিব বলেছেন, ডোনাল্ড ট্রাম্পের...

Related Articles

কিভাবে প্রতিটি MLB প্লেঅফ দল 2024 ওয়ার্ল্ড সিরিজ জিততে পারে

সেপ্টেম্বর 21, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড-আলামেদা কাউন্টি কলিজিয়ামে তৃতীয় ইনিংসে...

স্মোদারিং ক্যাটলিন ক্লার্ক ইন্ডিয়ানা জ্বরে WNBA প্লেঅফ জয়ের কানেকটিকাট সূর্যের পথ

ইন্ডিয়ানা ফিভার এবং কানেকটিকাট সান-এর মধ্যে WNBA প্রথম রাউন্ডের প্লে-অফ সিরিজের গেম...

মিসিসিপি রাজ্যের লক্ষ্য 1 নং টেক্সাসের এসইসি আত্মপ্রকাশ নষ্ট করা

টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং (16) 21 সেপ্টেম্বর, 2024, শনিবার, অস্টিনের ড্যারেল...

একজনের মালিক: ওকল্যান্ডে থাকা ‘আমাদের লক্ষ্য ছিল এবং আমরা ব্যর্থ হয়েছি’

এপ্রিল 28, 2023; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড কলিসিয়ামে সিনসিনাটি রেডসের বিরুদ্ধে...