Home খেলাধুলা মিসিসিপি রাজ্যের লক্ষ্য 1 নং টেক্সাসের এসইসি আত্মপ্রকাশ নষ্ট করা
খেলাধুলা

মিসিসিপি রাজ্যের লক্ষ্য 1 নং টেক্সাসের এসইসি আত্মপ্রকাশ নষ্ট করা

Share
Share

সিন্ডিকেটেড: অস্টিন আমেরিকান-স্টেটসম্যানটেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং (16) 21 সেপ্টেম্বর, 2024, শনিবার, অস্টিনের ড্যারেল কে রয়্যাল-টেক্সাস মেমোরিয়াল স্টেডিয়ামে টেক্সাস লংহর্নস ULM-এর মুখোমুখি হওয়ার সময় বল পাস করার চেষ্টা করছেন।

অস্টিন, টেক্সাসে শনিবার বিকেলে মিসিসিপি স্টেটের বিরুদ্ধে তার দক্ষিণ-পূর্ব সম্মেলনের উদ্বোধনী খেলায় দাপট বেড়ে যাওয়ার কারণে নং 1 বীজ টেক্সাস তার “স্বাভাবিক হিসাবে ব্যবসা” মন্ত্র ত্যাগ করবে বলে আশা করবেন না।

হ্যাঁ, লংহর্নস (4-0) দেশের সবচেয়ে কঠিন সম্মেলনের সদস্য হিসাবে একটি SEC প্রতিপক্ষের বিরুদ্ধে তাদের প্রথম খেলা খেলবে। কিন্তু টেক্সাসকে শক্তিশালী করা হয়েছে যে এটি 2022 এবং 2023 সালে আলাবামা খেলেছে, গত মৌসুমে টাসকালোসাতে ক্রিমসন টাইডকে পরাজিত করেছে এবং গত দুই বছরের ধারাবাহিকতা দ্বারা।

টেক্সাসের কোচ স্টিভ সারকিসিয়ান সোমবার বলেছেন, “আমরা সাফল্যের জন্য আমাদের সূত্রে বিশ্বাস করি এবং এটি কেমন দেখাচ্ছে।” “আমরা বাড়িতে আমাদের প্রথম এসইসি গেম এবং এটি দেখতে কেমন তা আমরা সম্মান করি। আমরা এটির সেই দিকটি আলিঙ্গন করতে যাচ্ছি, তবে এটি গেমের জন্য আমাদের প্রস্তুতির পদ্ধতি এবং আমাদের ব্যবসার বিষয়ে যেভাবে এগিয়ে যায় তা প্রভাবিত করবে না। খেলা।”

“আমরা যেভাবে এটি দেখি, এটি একটি এসইসি চ্যাম্পিয়নশিপ খেলা।”

লংহর্নস গত সপ্তাহে লুইসিয়ানা-মনরোর বিরুদ্ধে একটি প্রভাবশালী 51-3 হোম জয়ের দিকে এগিয়ে যায়, যখন ফ্রেশম্যান কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং খেলার মাত্র তিন কোয়ার্টারে 258 গজ, দুটি স্কোর এবং দুটি বাধা দিয়েছিলেন। এটি ছিল ম্যানিংয়ের প্রথম কলেজ খেলা, এবং তিনি পরে বলেছিলেন যে গেমটি তার কাছে “দীর্ঘ মনে হয়েছিল”।

দীর্ঘদিনের স্টার্টার কুইন ইয়ার্সের আঘাতের কারণে ম্যানিং ওয়ারহক্সের বিপক্ষে কেন্দ্রের পিছনে ছিলেন, যাকে সারকিসিয়ান বুলডগসের বিরুদ্ধে খেলার জন্য সন্দেহজনক বলে অভিহিত করেছিলেন কারণ তিনি একটি তির্যক স্ট্রেন থেকে সুস্থ হয়েছিলেন। সারা সপ্তাহ ধরে Ewers পর্যবেক্ষণ করা হবে.

“কুইনকে পুরো গেম প্ল্যানটি কার্যকর করতে সক্ষম হতে হবে (যখন সে ফিরে আসে),” সার্কিসিয়ান বলেছিলেন।

টেক্সাস প্রতি খেলায় গড়ে 5.5 পয়েন্টের মঞ্জুরি সহ প্রতিরক্ষা স্কোরিংয়ে প্রথম জাতীয়ভাবে বেঁধেছে। পরিসংখ্যানের শীর্ষ তিনটি দল — ওলে মিস, টেক্সাস এবং জর্জিয়া — এসইসির সদস্য, সহ লীগ সদস্য টেনেসি পঞ্চম এবং আলাবামা ষষ্ঠ স্থানে রয়েছে৷

বুলডগস (1-3, 0-1 SEC) 1992 সালের পর প্রথমবারের মতো অস্টিনে ভ্রমণ করে গত সপ্তাহে তাদের সম্মেলনের উদ্বোধনী ম্যাচে ফ্লোরিডার কাছে 45-28 হারে। মিসিসিপি স্টেট, কোচ জেফ লেবির অধীনে তার প্রথম মৌসুমে, টানা তিনটি গেম হেরেছে।

ফ্লোরিডার কাছে তাদের হারের চতুর্থ ত্রৈমাসিকে প্রাক্তন বেলর পান্টার তার কাঁধে চোট পাওয়ার পর বুলডগস কোয়ার্টারব্যাক ব্লেক শ্যাপেনকে শুরু না করেই থাকবে। মৌসুমের জন্য বাদ পড়েছেন শাপেন।

ফ্রেশম্যান মাইকেল ভ্যান বুরেন জুনিয়র খেলার বাকি অংশের জন্য তার স্থলাভিষিক্ত হন এবং একটি মপ-আপ হিসাবে দুটি বর্ধিত ড্রাইভের নেতৃত্ব দেন, একটি যা দ্রুত TD দিয়ে শেষ হয় এবং অন্যটি সময় শেষ হওয়ার সাথে সাথে গোল লাইনে শেষ হয়।

“আমি গর্বিত যে কিভাবে মাইক আমাদের জন্য চতুর্থ ত্রৈমাসিকে সেখানে একটি ড্রাইভ একসাথে রাখতে সক্ষম হয়েছিল,” লেবি সোমবার বলেছিলেন। “সে এমন একজন লোক যার নিজের এবং তার আশেপাশের ছেলেদের প্রতি দারুণ আত্মবিশ্বাস রয়েছে। এটি সত্যিই ছোট ফোকাস করা, বলের যত্ন নেওয়া, অনুমানযোগ্য ফলাফল তৈরি করা এবং নিজেদেরকে ভালো পরিস্থিতিতে রাখা।”

শনিবারের খেলাটি টেক্সাস এবং মিসিসিপি স্টেটের মধ্যে পঞ্চম সর্বকালের এবং 1999 কটন বোলের পর প্রথম, যেখানে লংহর্নস 38-11-এ জয়লাভ করেছিল। দুই দলের মধ্যে সিরিজ ২-২ সমতায়।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মিউনিখে Oktoberfest উদযাপন সম্পর্কে কি জানতে হবে

Oktoberfest হল একটি বৈশ্বিক ঘটনা, একটি Bavarian বিয়ার উৎসব যা সারা বিশ্বের দেশে উদযাপিত হয়। তবে অনেকে বলে যে এটি তার আসল বাড়ি,...

জ্যানেট জ্যাকসন, কিম কার্দাশিয়ান, লেব্রন জেমস

জ্যানেট জ্যাকসন কোর্স বিপরীত না কমলা হ্যারিস, কিম কার্দাশিয়ান মেনেন্দেজের সাথে দেখা হচ্ছে ভাই, এবং লেব্রন জেমস একটি নতুন উলকি প্রদর্শন করা হচ্ছে…...

Related Articles

ওভারটাইমে হোম হারের পর, নেব্রাস্কা পারডুর মুখোমুখি হয়

7 সেপ্টেম্বর, 2024; লিংকন, নেব্রাস্কা, মার্কিন যুক্তরাষ্ট্র; মেমোরিয়াল স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে কলোরাডো...

একজনের মালিক: ওকল্যান্ডে থাকা ‘আমাদের লক্ষ্য ছিল এবং আমরা ব্যর্থ হয়েছি’

এপ্রিল 28, 2023; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড কলিসিয়ামে সিনসিনাটি রেডসের বিরুদ্ধে...

ওকলাহোমা বেঞ্চ QB জ্যাকসন আর্নল্ড, Auburn বিরুদ্ধে একটি নতুন হিসাবে শুরু হবে

ওকলাহোমা সুনার্সের কোয়ার্টারব্যাক জ্যাকসন আর্নল্ড (11) টেনেসি ভলান্টিয়ার্স ডিফেন্সিভ লাইনম্যান ওমর নরম্যান-লট...

ফিলিস 2011 সালের পর প্রথমবারের মতো এনএল ইস্ট জিতে শাবকদের পরাজিত করে

23 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিস পিচার অ্যারন নোলা...