Home বিনোদন লিগ্যাল অ্যান্ড জেনারেল সম্পদ ব্যবস্থাপনার নতুন প্রধান নিয়োগ করে কারণ এটি বৃদ্ধির জন্য দেখায়
বিনোদন

লিগ্যাল অ্যান্ড জেনারেল সম্পদ ব্যবস্থাপনার নতুন প্রধান নিয়োগ করে কারণ এটি বৃদ্ধির জন্য দেখায়

Share
Share


বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন

লিগ্যাল অ্যান্ড জেনারেল তার সদ্য নির্মিত সম্পদ ব্যবস্থাপনা বিভাগের জন্য একজন প্রধান নির্বাহী নিয়োগ করেছে, ব্যক্তিগত সম্পদে অভিজ্ঞতা সহ একজন মার্কিন নির্বাহীকে বেছে নিয়েছে, এটি কীভাবে ব্রিটেনের সবচেয়ে বড় সম্পদ ব্যবস্থাপককে প্রসারিত করার পরিকল্পনা করছে তার একটি চিহ্ন হিসেবে।

নতুন বস আন্তোনিও সিমোয়েসের নির্দেশে ধারাবাহিক ঘোষণার সর্বশেষে, এলএন্ডজি মঙ্গলবার বলেছে যে এটি নিয়ন্ত্রক অনুমোদন সাপেক্ষে মার্কিন বীমা কোম্পানি প্রুডেনশিয়াল ফাইন্যান্সিয়াল এর এরিক অ্যাডলারকে সম্পদ ব্যবস্থাপনার নতুন প্রধান হিসাবে নিয়োগ করেছে।

L&G, যার ব্যবস্থাপনায় £1.1 ট্রিলিয়নের বেশি সম্পদ রয়েছে, তার ফান্ড ম্যানেজারকে তার ব্যক্তিগত বাজার ব্যবসার সাথে ইউনিটে যুক্ত করেছে।

সম্পদ ব্যবস্থাপক লিগ্যাল অ্যান্ড জেনারেল ইনভেস্টমেন্ট ম্যানেজমেন্টের বর্তমান প্রধান মিশেল স্ক্রিমজিওর একটি ট্রানজিশন পিরিয়ডের পরে পদত্যাগ করবেন।

অ্যাডলার, যিনি ব্যক্তিগত বিকল্প ব্যবসায় নেতৃত্ব দেন প্রুডেন্সিয়াল ফাইন্যান্সিয়ালএর অ্যাসেট ম্যানেজার বলেছেন, এর লক্ষ্য হবে “লাভজনক প্রবৃদ্ধি অর্জন এবং অর্থনৈতিক সুযোগ এবং ইতিবাচক সামাজিক প্রভাব চালনা করার জন্য বিনিয়োগের শক্তি সচল করতে” L&G-এর উচ্চাকাঙ্ক্ষাকে উত্সাহিত করা।

তিনি যোগ করেছেন: “সরকারি এবং বেসরকারী বাজার এবং সম্পদ শ্রেণী জুড়ে স্কেল, বৈশ্বিক বিতরণ এবং দক্ষতা একত্রিত করার মাধ্যমে, L&G দায়িত্বশীল বিনিয়োগ সমাধানের ক্রমবর্ধমান চাহিদা সহ ক্লায়েন্টের চাহিদার সম্পূর্ণ প্রশস্ততা মেটাতে ভাল অবস্থানে রয়েছে।”

সিমোয়েস বলেন, অ্যাডলারের “বিস্তৃত বিনিয়োগের অভিজ্ঞতা, গভীর আন্তর্জাতিক অভিজ্ঞতা এবং একটি শক্তিশালী গ্রাহক ফোকাস সহ ব্যবসা নির্মাণের ট্র্যাক রেকর্ড ছিল।”

অ্যাডলার পূর্বে ইউরোপীয় ব্যবসার প্রধান সহ অন্যান্য পূর্ববর্তী ভূমিকা ছাড়াও তহবিল ব্যবস্থাপক প্রুডেনশিয়াল ফিনান্সিয়ালের রিয়েল এস্টেট ইউনিটের নেতৃত্ব দিয়েছিলেন।

L&G তার অ্যাসেট ম্যানেজমেন্ট ব্যবসা থেকে 2028 সালের মধ্যে £500m থেকে £600m পরিচালন লাভের লক্ষ্যমাত্রা নিচ্ছে, সেইসাথে তার প্রাইভেট মার্কেট প্ল্যাটফর্মকে £52bn থেকে £85bn-এ প্রসারিত করছে।

এলএন্ডজি রাজি হওয়ার মাত্র এক সপ্তাহ পরে ঘোষণাটি এসেছিল আপনার নির্মাণ কোম্পানি Cala Homes বিক্রি করুন একটি Simões সরলীকরণ অনুশীলনের অংশ হিসাবে।

চিফ এক্সিকিউটিভ, যিনি জানুয়ারিতে শুরু করেছিলেন, জুন মাসে একটি বিনিয়োগকারী দিবসে ঘোষণা করেছিলেন যে কীভাবে তিনি একটি সুস্পষ্ট বিনিয়োগ মামলা সহ আরও সুগমিত গ্রুপ তৈরি করবেন।

কিন্তু এলএন্ডজি শেয়ার এখনও সাড়া দেয়নি। তারা বছরের শুরু থেকে 10 শতাংশ কমেছে, ইউকে ব্লু-চিপ শেয়ার সূচকে 7 শতাংশ বৃদ্ধির বিপরীতে।

L&G, যেটি প্রাক্তন বস স্যার নাইজেল উইলসনের অধীনে বাড়ি থেকে শুরু করে সায়েন্স পার্ক পর্যন্ত সব কিছুতে গুরুত্বপূর্ণ বিনিয়োগকারী হয়ে উঠেছে, এই সপ্তাহের শুরুতে ব্রিটিশ রাষ্ট্র-স্পন্সরড পেনশন ফান্ড নেস্ট এবং ফান্ড ম্যানেজার ডাচ পেনশন কোম্পানি PGGM-এর সাথে £1 বিলিয়ন পর্যন্ত বিনিয়োগ করার জন্য একটি অংশীদারিত্ব ঘোষণা করেছে। ইউকে ভাড়া সম্পত্তি.



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

স্টর্মি ড্যানিয়েলস ন্যাশভিল ড্র্যাগ শোতে আলগা করতে দেয়

ভিডিও সামগ্রী চালান TMZ.com স্টর্মি ড্যানিয়েলস তিনি আর ঝড়ের নজরে নেই — পরিবর্তে, তিনি ন্যাশভিলের ড্র্যাগ কুইন্সের সাথে জীবন উপভোগ করছেন, কিছু চমত্কার...

রিপোর্ট: ভাইকিংস কিউবি স্যাম ডার্নল্ড (হাঁটু) এমআরআই করাতে যাচ্ছেন

22 সেপ্টেম্বর, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা ভাইকিংসের কোয়ার্টারব্যাক স্যাম ডার্নল্ড (14) ইউএস ব্যাঙ্ক স্টেডিয়ামে তৃতীয় কোয়ার্টারে হিউস্টন টেক্সানদের বিরুদ্ধে আহত হয়েছেন।...

Related Articles

‘দত্তক নেওয়া’ কন্যাকে নিয়ে ভক্তরা চিন্তিত, তবে তিনি কখনই তার বাবা ছিলেন না

এর একটি পুনরুত্থিত ভিডিও ডিডি তার “দত্তক নেওয়া” কন্যার সাথে পরিচয় করিয়ে...

রাস্পবেরি পাই প্রত্যাশিত-অধিক লাভের দ্বারা বৃদ্ধি পেয়েছে৷

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

সাহসী এবং সুন্দর 2-সপ্তাহের স্পয়লার সেপ্টেম্বর 23-অক্টোবর 4: টেলর ব্রুককে বিরক্ত করে

23 সেপ্টেম্বর থেকে 4 অক্টোবর পর্যন্ত দুই সপ্তাহের জন্য বোল্ড অ্যান্ড দ্য...

চ্যান্ডলার জোন্স টম ব্র্যাডিকে কল করার চেষ্টা করেছিল ’23 রান-ইন ডব্লিউ/ পুলিশ, পুলিশ ভিডিও শো’র সময়

ভিডিও সামগ্রী চালান নতুন পুলিশ ভিডিও, দ্বারা প্রাপ্ত টিএমজেড স্পোর্টসদেখায় যে 2023...