Home খেলাধুলা এনএল ওয়েস্টের সিদ্ধান্ত নেওয়ার দৌড়ে ডজার্স প্যাড্রেসের মুখোমুখি
খেলাধুলা

এনএল ওয়েস্টের সিদ্ধান্ত নেওয়ার দৌড়ে ডজার্স প্যাড্রেসের মুখোমুখি

Share
Share

এমএলবি: লস এঞ্জেলেস ডজার্সে কলোরাডো রকিজ22 সেপ্টেম্বর, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি (17) ডজার স্টেডিয়ামে কলোরাডো রকিজের বিরুদ্ধে নবম ইনিংসের সময় একটি গেম-টাইয়িং একক হোম রান উদযাপন করছে। বাধ্যতামূলক ক্রেডিট: কিয়োশি মিও-ইমাগন ইমেজ

লস অ্যাঞ্জেলেস ডজার্স 12 সিজনে তাদের 11 তম ন্যাশনাল লিগ ওয়েস্ট শিরোপার কাছাকাছি ইঞ্চি হিসাবে, তারা তাদের সাথে একটি আপাতদৃষ্টিতে অপ্রতিরোধ্য শক্তি বহন করে যা তাদের সাথে ছিল না গত 10 বার তারা বিভাগ জিতেছে।

মঙ্গলবার শুরু হওয়া সফরকারী সান দিয়েগো প্যাড্রেসের বিরুদ্ধে ডজার্সের গুরুত্বপূর্ণ তিন-গেমের সিরিজের আগে শোহেই ওহতানির আক্রমণাত্মক খেলা পুরোদমে চলছে।

Ohtani এর অতুলনীয় 50-50 সিজন একটি জিনিস. মিয়ামিতে গত সপ্তাহে তার একদিনের ধ্বংসাত্মক খেলা, যখন তার ছয়টি হিট, তিনটি হোম রান, দুটি চুরি এবং 10টি আরবিআই ছিল, তার নিজস্ব কিংবদন্তি মর্যাদা রয়েছে। কিন্তু এটি ছিল একটি অত্যন্ত ঐতিহাসিক সপ্তাহের অংশ মাত্র।

তার শেষ সাতটি খেলায়, ওহতানি ব্যাটিং করেছে .500 (32-এর জন্য 16) ছয়টি হোম রান, সাতটি চুরির ঘাঁটি, 11 রান, 17টি আরবিআই এবং একটি 1.668 ওপিএস। সাত খেলার ব্যবধানে কোনো খেলোয়াড়ই কখনো ছয়টি হোম রান এবং সাতটি চুরি করেননি।

নবম ইনিংস খোলার জন্য আরও চারটি হিট, দুটি চুরির ঘাঁটি এবং একটি গেম-টাইং হোম রান দিয়ে সপ্তাহব্যাপী দৌড় শেষ হয়েছে। তিন পিচ পরে, মুকি বেটস তার নিজের একটি হোম রান দিয়ে কলোরাডো রকিজের বিপক্ষে ডজার্সকে 6-5 ব্যবধানে জয় এনে দেন।

ডজার্স ম্যানেজার ডেভ রবার্টস বলেছেন, “শোহেই যা করে তা চালিয়ে যাওয়ার সাথে নবম ইনিংস শুরু করার জন্য, তাকে এখনই মানুষ দেখাচ্ছে না।” “আমি সত্যিই একজন খেলোয়াড়কে শোইয়ের মতো ফোকাসড (যেমন) দেখিনি যতদিন সে আছে।”

ডিভিশন টাইটেল রেসে দ্বিতীয় র‌্যাঙ্কের প্যাড্রেসকে পরাজিত করতে দ্য ডজার্সের (93-63) ম্যাজিক সংখ্যা চার।

বুধবার মিয়ামি মার্লিন্সের বিপক্ষে জয়ে পাঁচটি ক্লিন শিট ইনিংস ছুঁড়ে দেওয়ার পরে ডজার্স রকি ডান-হাতি ল্যান্ডন ন্যাককে (৩-৪, ৩.৩৯ ইআরএ) সিরিজের ওপেনারে ঢিবির কাছে পাঠাবে। ন্যাক প্রথমবারের মতো প্যাড্রেসের মুখোমুখি হবে।

প্যাড্রেস স্ট্যান্ডিংয়ে ডজার্সকে ধরার জন্য যথাসাধ্য চেষ্টা করেছে, কিন্তু তাদের সময় ফুরিয়ে যাচ্ছে। ওহতানি এবং বেটস-এর বীরত্বের আগে তারা রবিবারের দুটি গেমে ঘাটতি কাটাতে দেখা গেছে।

সান দিয়েগো ঘরের মাঠে নিচু শিকাগো হোয়াইট সোক্সকে পরাজিত করার পরে চার গেমের জয়ের ধারায় রয়েছে এবং শেষ নয়টি গেমের মধ্যে আটটি জিতেছে, একটি রান যা এটি স্ট্যান্ডিংয়ে মাত্র দুটি গেম অর্জন করেছে।

সান ডিয়েগো (90-66) 2010 সালের পর প্রথমবারের মতো 90টি গেম জিতেছে এবং প্লে-অফ স্পট ক্লিপ করার ম্যাজিক সংখ্যা একটিতে নেমে এসেছে।

হোয়াইট সোক্সের বিরুদ্ধে রবিবারের 4-2 জয়ের অষ্টম ইনিংসে প্যাড্রেস তিন রান করেন, ফার্নান্দো টাটিস জুনিয়রের হোম রানের মাধ্যমে স্কোরিং বিস্ফোরণকে ক্যাপ করেন, যা তার সিজনের 20তম।

“আমাদের এখানে সত্যিই একটি ভাল দল আছে, এবং আমরা সারা বছর যা করছি তা করতে যাচ্ছি,” প্যাড্রেসের তৃতীয় বেসম্যান এবং প্রাক্তন ডজার ম্যানি মাচাদো বলেছেন। “কিছুই বদলাবে না। সেখানে যাও, ভালো বেসবল খেলো, ঠিক বছরটা শেষ করো।”

প্যাড্রেস মঙ্গলবার ডানহাতি মাইকেল কিংকে (12-9, 3.04) ঢিবিটিতে পাঠাবে বলে আশা করা হচ্ছে। কিং চারটি উপস্থিতিতে (দুটি শুরু) ডজার্সের বিরুদ্ধে 3.63 ERA সহ 1-0।

কিং এই মৌসুমে তিনবার লস এঞ্জেলেসের মুখোমুখি হয়েছে (দুটি শুরু) এবং 15 1/3 ইনিংসে 20 স্ট্রাইকআউট সহ একটি 4.11 ইআরএ রয়েছে কিন্তু পাঁচটি হোম রানের অনুমতি দিয়েছে। কিং এর বিপক্ষে ওহতানির তিনটি হোম রান এবং বেটসের দুটি।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ফ্রান্সের পেলিকোট গণধর্ষণ বিচারে ছয় নতুন আসামি সাক্ষ্য দিয়েছেন

সোমবার ফ্রান্সকে নাড়িয়ে দেওয়া গণধর্ষণ বিচার চতুর্থ সপ্তাহে প্রবেশ করেছে যখন এটি ছয় নতুন আসামির বিরুদ্ধে মামলার শুনানি করেছে। তাদের মধ্যে জোয়ান কে....

পল ব্রডহার্স্ট মরসুমের দ্বিতীয় জয়ের জন্য পেবল বিচে জিতেছেন

পল ব্রডহার্স্ট 23 মে, 2024, বৃহস্পতিবার, বেন্টন হারবার, MI-এ হারবার শোরস গল্ফ ক্লাবে 2024 কিচেনএইড সিনিয়র পিজিএ চ্যাম্পিয়নশিপের প্রথম রাউন্ডের সময় 18 তম...

Related Articles

ওকলাহোমা বেঞ্চ QB জ্যাকসন আর্নল্ড, Auburn বিরুদ্ধে একটি নতুন হিসাবে শুরু হবে

ওকলাহোমা সুনার্সের কোয়ার্টারব্যাক জ্যাকসন আর্নল্ড (11) টেনেসি ভলান্টিয়ার্স ডিফেন্সিভ লাইনম্যান ওমর নরম্যান-লট...

ফিলিস 2011 সালের পর প্রথমবারের মতো এনএল ইস্ট জিতে শাবকদের পরাজিত করে

23 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিস পিচার অ্যারন নোলা...

লায়ন্সের মার্কাস ডেভেনপোর্ট (ট্রাইসেপস) বাকি মৌসুম মিস করতে পারে

ডেট্রয়েট লায়ন্সের রক্ষণাত্মক শেষ মার্কাস ডেভেনপোর্ট (92) লস অ্যাঞ্জেলেস র‌্যামসের কোয়ার্টারব্যাক ম্যাথিউ...

বেঙ্গলস আরটি ট্রেন্ট ব্রাউন হাঁটুর চোটে বাইরে

সিনসিনাটি বেঙ্গলসের আক্রমণাত্মক লাইনম্যান ট্রেন্ট ব্রাউনকে 23 সেপ্টেম্বর, 2024-এ ওয়াশিংটন কমান্ডারদের বিরুদ্ধে...