Home খেলাধুলা রেড সক্সের অস্ত্রগুলি বোস্টনে ব্লু জেসের ব্যাটকে দম বন্ধ করে দেয়
খেলাধুলা

রেড সক্সের অস্ত্রগুলি বোস্টনে ব্লু জেসের ব্যাটকে দম বন্ধ করে দেয়

Share
Share

এমএলবি: টরন্টো ব্লু জেসে বোস্টন রেড সোক্স23 সেপ্টেম্বর, 2024; টরন্টো, অন্টারিও, ক্যান; বোস্টন রেড সক্স শর্টস্টপ ট্রেভর স্টোরি (10) টরন্টো ব্লু জেস শর্টস্টপ এর্নি ক্লেমেন্টকে (ছবিতে নয়) প্রথম বেসে ছুড়ে ফেলে রজার্স সেন্টারে তৃতীয় ইনিংসে। বাধ্যতামূলক ক্রেডিট: John E. Sokolowski-Imagn Images

উইলিয়ার আব্রেউর একটি আরবিআই ডাবলের সাথে দুটি হিট ছিল এবং সফরকারী বোস্টন রেড সক্স সোমবার রাতে টরন্টো ব্লু জেসকে 4-1 ব্যবধানে পরাজিত করতে 10 হাঁটা ব্যবহার করেছিলেন।

বোস্টনের ডান-হাতি ট্যানার হাক (9-10) পাঁচটি স্কোরহীন ইনিংস ছুঁড়েছেন, যার ফলে তিন ম্যাচের সিরিজের ওপেনারে একটি হিট এবং একটি হাঁটার সুযোগ রয়েছে।

রেড সক্স (79-78) টানা তিনটি জিতেছে এবং ব্লু জেস (73-84) টানা চারটিতে হেরেছে। বস্টন সিজন সিরিজে 7-4 এগিয়ে।

টরন্টোর ডানহাতি ক্রিস বাসিট (10-14) চারটি হিট এবং সাতটি হাঁটার উপর তিনটি রান (দুটি অর্জিত) ছেড়ে দিয়েছেন এবং 4 1/3 ইনিংসে দুটি স্ট্রাইক আউট করেছেন।

বোস্টন দ্বিতীয় ইনিংসে একটি অঅর্জিত রান করেছে। আব্রেউ হাঁটতে হাঁটতে দ্বিতীয় হয়ে যান এবং প্রথম বেসম্যান ভ্লাদিমির গুয়েরো জুনিয়রের ত্রুটির কারণে তিনি নিক সোগার্ডের পছন্দে তৃতীয় হয়ে গেলেন এবং বাম দিকে ভন গ্রিসমের বলি ফ্লাইতে গোল করেন।

রেড সক্স তৃতীয়টিতে একটি রান যোগ করে। ট্রিস্টন কাসাস এবং টাইলার ও’নিল দুটি আউট নিয়ে হাঁটলেন এবং অ্যাব্রেউ ডান থেকে আরবিআইকে ডাবল আঘাত করলেন।

চতুর্থটিতে 3-0 তে পৌঁছে যায় লিড। সোগার্ড দ্বিগুণ হয়ে গেলেন, তৃতীয় স্থানে পৌঁছেছেন এবং সেডেন রাফায়েলার গ্রাউন্ডআউটে ব্যাসিটের কাছে গোল করেছেন।

ক্যাসাস হেঁটে যাওয়ার পর জ্যাক পপ পঞ্চম স্থানে বাসিটকে মুক্তি দেন এবং অ্যাব্রেউ-এর একক-এ তৃতীয় হন। সোগার্ডের ডাবল প্লে গ্রাউন্ডারে ইনিংস শেষ হওয়ার আগে ওয়াং হাঁটলেন।

ব্লু জেস তাদের প্রথম বেসরানার পেয়েছিল যখন অ্যাডিসন বার্গার পঞ্চম স্থানে দুটি আউট দিয়ে হাঁটলেন। জোনাটান ক্লেস বাম মাঠের দিকে উড়ে যাওয়ার আগে আর্নি ক্লেমেন্ট বাম দিকে একটি সিঙ্গেল দিয়ে অনুসরণ করেন।

গ্রেগ উইজার্ট হাককে উপশম করেন এবং ষষ্ঠে ডাবল আউটের সাহায্যে প্রায় দুটি একক ছুড়ে দেন।

বোস্টন অষ্টম ম্যাচে ডিলন টেটের বিপক্ষে একবার গোল করেছিল যখন ওং, যিনি হেঁটে দ্বিতীয় বেস চুরি করেছিলেন, রাফায়েলার একটি কম আঘাতে গোল করতে এসেছিলেন।

ক্রিস মার্টিন, বোস্টনের দিনের পঞ্চম পিচার, নবম ইনিংসে নাথান লুকসকে একটি সিঙ্গেলের অনুমতি দেন, তারপর লুকস স্পেন্সার হরউইটজের একটি সিঙ্গেল রান করেন, যার একটি আউট ছিল না।

বোস্টন সোমবার আহত তালিকায় ডান-হাতি কেনলে জ্যানসেনকে (কাঁধ) রেখেছে এবং ট্রিপল-এ ওরচেস্টার থেকে ডান-হাতি চেজ শুগার্টকে প্রত্যাহার করেছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

উশার দাবি করেছেন যে ডিডির গ্রেপ্তারের মধ্যে এক্স পোস্টগুলি অদৃশ্য হয়ে যাওয়ার পরে তাকে হ্যাক করা হয়েছিল

উশরকঠোরভাবে পাল্টা লড়াই করছে, বলছে “না, না, না!” যারা অনুমান করছেন যে তিনি তার প্রাক্তন পরামর্শদাতার পরে কিছু লুকাচ্ছেন ডিডি…বিশেষ করে সপ্তাহান্তে আপনার...

আমেরিকান ধনকুবের ড্যান ফ্রিডকিন এভারটন এফসি কিনতে রাজি হয়েছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। আমেরিকান ব্যবসায়ী ড্যান ফ্রিডকিন বর্তমান মালিক...

Related Articles

বেঙ্গলস আরটি ট্রেন্ট ব্রাউন হাঁটুর চোটে বাইরে

সিনসিনাটি বেঙ্গলসের আক্রমণাত্মক লাইনম্যান ট্রেন্ট ব্রাউনকে 23 সেপ্টেম্বর, 2024-এ ওয়াশিংটন কমান্ডারদের বিরুদ্ধে...

49ers DT Javon Hargrave (triceps) বাকি মৌসুম মিস করতে পারে

ফেব্রুয়ারী 11, 2024; প্যারাডাইস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো 49ers ডিফেন্সিভ ট্যাকল...

ইউনিয়ন ডিসি ইউনাইটেডকে ৪-০ গোলে হারিয়ে প্লে অফ পজিশনে ফিরেছে

22 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ইউনিয়নের মিডফিল্ডার ড্যানিয়েল গাজদাগ...

Ravens কাউবয়দের উপরে বড় লিড খুলল এবং তারপর প্রথম জয়ের জন্য ধরে রাখল

22 সেপ্টেম্বর, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; বাল্টিমোর রেভেনস কোয়ার্টারব্যাক লামার জ্যাকসন...