Home বিনোদন আমাদের জীবনের দিনগুলির ভবিষ্যদ্বাণী: ব্র্যাডি ইন বিপদ এবং ক্লাইডস মার্ডারাস
বিনোদন

আমাদের জীবনের দিনগুলির ভবিষ্যদ্বাণী: ব্র্যাডি ইন বিপদ এবং ক্লাইডস মার্ডারাস

Share
Share

আমাদের জীবনের দিনগুলির পূর্বাভাস অপেক্ষা করছে ব্র্যাডি ব্ল্যাক ফিরে যুদ্ধ করতে প্রস্তুত, যখন ক্লাইড ওয়েস্টন একটি পারিবারিক গণহত্যার পরিকল্পনা করা হতে পারে।

ক্লাইড ওয়েস্টনের (জেমস রিড) অশুভ পরিকল্পনা দিয়ে শুরু করা যাক। সে মেরিন গ্রিনের (অ্যানালিন ম্যাককর্ড) মাকে জিম্মি করে রেখেছে। মেরিন, নকল অ্যাবি বা “ফ্যাবি” নামেও পরিচিত, তার ছোট ভাইবোন, ফেলিসিটি (কেনেডি গার্সিয়া) এবং অ্যারন রয়েছে, যারা মনে করে তাদের বাবা-মা মারা গেছেন।

কিন্তু দেখা যাচ্ছে যে শুধুমাত্র একজন পিতামাতা মারা গেছে, এবং ক্লাইড অন্যের সাথে বাকি ছিল। আপনার চূড়ান্ত লক্ষ্য? ফ্যাবিকে চাদ ডিমেরার (বিলি ফ্লিন) সাথে বিয়ে করুন এবং পুরো ডিমেরার ভাগ্যের উপর আপনার হাত দিন।

কিন্তু একটা সমস্যা আছে। এমনকি যদি ফ্যাবি চাদের ভাগ্যের উপর তার অধিকারকে সই করে দেয় এবং ক্লাইড চাদকে হত্যা করে, তবে এটি যথেষ্ট নয়। সে সব চায়। ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার দেখুন যে মেগান পলাতক রয়েছে এবং ক্রিস্টেনের ভাই পিটার এখনও কারাগারে থাকতে পারে। কিন্তু অন্যদের কি হবে? আমাদের জীবনের দিনগুলির ভবিষ্যদ্বাণী: ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ) - ক্লাইড ওয়েস্টন (জেমস রিড)আমাদের জীবনের দিনগুলির ভবিষ্যদ্বাণী: ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ) - ক্লাইড ওয়েস্টন (জেমস রিড)

আমাদের জীবনের দিনগুলি: ব্র্যাডি ব্ল্যাক – ক্লাইড ওয়েস্টন | এনবিসি ময়ূর

আমাদের জীবনের দিনগুলির ভবিষ্যদ্বাণী: গাবি হার্নান্দেজের গর্ভাবস্থা দৃষ্টিতে?

আমাদের জীবনের দিনগুলির ভবিষ্যদ্বাণীগুলি গাবি হার্নান্দেজ (চেরি জিমেনেজ) এর দিকে নজর দিন। তিনি স্টিফান ডিমেরা (ব্র্যান্ডন বারাশ) এবং ইজে ডিমেরা (ড্যান ফিউরিগেল) পর্যন্ত স্বাচ্ছন্দ্য বোধ করছেন। এবং এটি পান – তিনি স্টেফানকে বলেছিলেন যে ইজে বিছানায় তার বিশ্বকে দোলা দিয়েছিল! দুই ভাই তার পাশে, EJ সঙ্গে Gabi এবং সংরক্ষণ স্টেফান হাজির তার ছুরিকাঘাতের ক্ষত ব্যান্ডেজ করার পরে সে কেমন ছিল তা দেখতে।

কিন্তু এখানেই সমস্যা। এমনকি যদি গাবি এবং স্টেফান পুনর্মিলন করে, একটি অলৌকিক গর্ভাবস্থা আরেকটি “হু ইজ দ্য ড্যাডি” নাটকের দিকে নিয়ে যেতে পারে। কারাগারে নির্মম মারধরের পর গাবিকে বলা হয়েছিল সে আর গর্ভবতী হতে পারে না।

DOOL ভবিষ্যদ্বাণী: ব্র্যাডি ব্ল্যাক সংরক্ষিত?

এখন, সারাহ হর্টন (লিনসে গডফ্রে) সম্পর্কে কথা বলা যাক। সে জেন্ডার কুককে (পল টেলফার) ব্র্যাডির পিছনে না যাওয়ার জন্য অনুরোধ করছে। এদিকে, ফিওনা কুক (সেরেনা স্কট থমাস) ম্যাগি হর্টনকে (সিজান রজার্স) একটি স্বীকারোক্তি দিয়ে অবাক করে, সম্ভবত ব্র্যাডির সাথে ঘুমানোর বিষয়ে।

জান্ডার ব্র্যাডির জন্য একটি জাল, মাদকাসক্ত আত্মহত্যার পরিকল্পনা করেছে। ব্র্যাডি বিষণ্নতা থেকে তার নিজের জীবন নিয়েছিল বলে মনে করার পরিকল্পনা করেছেন তিনি। কিন্তু জাদা হান্টার (এলিয়া ক্যান্টু) পরিকল্পনাটি ব্যর্থ করে দেয় আমাদের জীবনের দিন. সারা ফিওনা কুককে বলে যে সে দুর্ঘটনার স্মৃতি ফিরে পেয়েছে। এবং ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ) এরিক ব্র্যাডিকে (গ্রেগ ভন) একটি অদ্ভুত এনকাউন্টারের কথা বলে।

সারাহ যদি জেন্ডারকে ব্র্যাডিকে আঘাত করা থেকে বিরত করতে পারে তবে সে জ্যান্ডারকে রক্ষা করার গোপনীয়তা লুকিয়ে রাখতে পারে। আপনার সম্পর্কে অনুভূতি ভয়ঙ্কর মা শীঘ্রই তার কাছ থেকে কিছু প্রতারণা আশা.

ব্র্যাডি জেন্ডারের বিরুদ্ধে প্রতিশোধ নিতে চাইবে যখন সে জাল আত্মহত্যার প্লট সম্পর্কে জানতে পারে যে জেন্ডারের মা তাকে সেট করেছিলেন। আমাদের লিকার পরামর্শ দেয় যে ব্র্যাডি জেন্ডারের বিরুদ্ধে মামলা করবে এবং ভিক্টরের ইচ্ছার প্রতিবাদ করবে, হিংসাত্মক ঠগের একটি টাকাও চাইবে না। বো ব্র্যাডি (পিটার রেকেল) পরের বছর ফিরে আসার সাথে সাথে তিনি লড়াইয়ে যোগ দিতে পারেন।

আমাদের জীবনের দিনগুলি: অ্যালেক্স কিরিয়াকিস এবং চ্যানেল ডুপ্রির ফ্লার্টেশন

DOOL ভবিষ্যদ্বাণীগুলি বিবেচনা করে যে অ্যালেক্স কিরিয়াকিস (রবার্ট স্কট উইলসন) এবং চ্যানেল ডুপ্রি (রাভেন বোয়েনস) দেহ এবং আত্মার পর্দার পিছনে একটি সম্পর্ক থাকতে পারে। অ্যালেক্সের সাথে একটি প্রেমের দৃশ্য দেখে চ্যানেল ভয় পেয়েছে এবং জনি এটি পুনরায় লিখতে চায়। জনি ঈর্ষান্বিত হতে থাকলে, চ্যানেল বিপথগামী হতে পারে। আমাদের জীবনের দিনগুলিতে পরের কয়েক সপ্তাহ পাগল হতে চলেছে!

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রাচেল রিভস বর্ধিত মূলধন ব্যয়ের পথ তৈরি করে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইউকে চ্যান্সেলর রাচেল রিভস বৃহত্তর সরকারী...

‘অক্টোমম’ নাদিয়া সুলেমান ঘোষণা করেছেন যে তিনি দাদী হয়েছেন

নাদিয়া সুলেমান — “অক্টোমাদার” নামে বেশি পরিচিত, যিনি 14টি সন্তানের জন্ম দিয়েছেন — এখন একজন দাদী! সুলেমান, 49, রবিবার ইনস্টাগ্রামে বড় প্রকাশ করেছেন,...

Related Articles

লিল বেবি বেভারলি হিলসের একটি অবিশ্বাস্যভাবে বিলাসবহুল বার মিটজভাতে পারফর্ম করছে

ছোট বাচ্চা একজন বেভারলি হিলস কিশোরকে চূড়ান্ত বড়াই করার অধিকার দিচ্ছে… কারণ...

জ্যানেট জ্যাকসন, কিম কার্দাশিয়ান, লেব্রন জেমস

জ্যানেট জ্যাকসন কোর্স বিপরীত না কমলা হ্যারিস, কিম কার্দাশিয়ান মেনেন্দেজের সাথে দেখা...

শ্রম ঘাটতি যুক্তরাজ্যের খাদ্য সরবরাহ হ্রাস করছে, ডেইরি গ্রুপ সতর্ক করেছে

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন যুক্তরাজ্যে কর্মসংস্থান myFT...

জন লেগুইজামো বলেছেন, কমলা হ্যারিসকে নির্বাচিত হতে ল্যাটিনা সেলিব্রিটিদের সমর্থন প্রয়োজন

ভিডিও সামগ্রী চালান TMZ.com জোয়াও লেগুইজামো মনে কমলা হ্যারিস শুধু চেয়ে বেশি...