Home বিনোদন সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: ফিন এবং স্টেফির বিগ সিক্রেট টিজ রিজ
বিনোদন

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: ফিন এবং স্টেফির বিগ সিক্রেট টিজ রিজ

Share
Share

সাহসী এবং সুন্দর ভক্তরা, আমাদের সাপ্তাহিক ভবিষ্যদ্বাণী সংস্করণের সময় এসেছে৷ আমরা স্টেফি ফরেস্টারে ডুব দিয়ে রিজ ফরেস্টার এবং ফিনকে তার স্ত্রীর কাছ থেকে একটি বড় গোপনীয়তার উপর চাপ সৃষ্টি করছি। বরাবরের মতো, আমাদের ভবিষ্যদ্বাণী সাম্প্রতিক পর্ব, অফিসিয়াল CBS সেফ স্পয়লার এবং প্রচারের উপর ভিত্তি করে।

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: টেলর হেইসের উত্তর প্রয়োজন

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী অপেক্ষা করছে জন “ফিন” ফিনেগান (ট্যানার নোভলান) যখন সে জানতে পারে তখন ভয় পেয়ে যায় টেলর হেইস (রেবেকা বুদিগ) মারা যাচ্ছে কিন্তু সে বলতে পারে না স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকিনেস উড)। সোমবার, 23 সেপ্টেম্বর, টেলর তার সাথে কী ঘটছে তা প্রকাশ করার জন্য কারও সাথে দেখা করে। ফিন অবশ্যই একটি সংযোগ, এবং যদি তিনি তাকে বলেন, তিনি আশা করবেন তিনি এটি গোপন রাখবেন। একজন ডাক্তার হিসাবে, যদি টেলর হাসপাতালে তার হৃদযন্ত্রের ব্যর্থতার জন্য চিকিত্সা বা ডায়াগনস্টিক পরীক্ষা নিচ্ছেন, তিনি জানেন ফিন তাকে সেখানে দেখতে পাবেন। তিনি কেবল তাকে বলতে পারেন, তবে ডাক্তার-রোগীর গোপনীয়তা পুনরাবৃত্তি করুন।

মঙ্গলবার স্পয়লারদের কাছে রিজ ফরেস্টার (থর্স্টেন কায়ে) ব্রুককে বলছে যে সে স্টেফিকে টেলর সম্পর্কে প্রতিশ্রুতি দিয়েছে, তাকে শহরে রাখার চেষ্টা করছে। স্টেফির মনে হচ্ছে তার মা কিছু লুকাচ্ছে, কিন্তু টেলর তাকে বলবে না। শুক্রবার, ব্রিজেট ফরেস্টার (অ্যাশলে জোন্স) ফিরে এসেছেন, ব্রুকের ঘরে শোটি পরীক্ষা করে দেখছেন। টেলর ঘড়ি লাইভ ব্রডকাস্ট, ব্রুক এবং রিজের ঘনিষ্ঠতা দেখে তাকে চাপ এবং কষ্ট দেয়।

নোড সাহসী এবং সুন্দর স্পয়লার প্রোমো, লি ফিনেগান (নাওমি মাতসুদা) ফিনকে জিজ্ঞেস করে, “আপনি কি জানতে চান না পরিবারের কোনো সদস্য মারা যাচ্ছে?” তিনি বলেন, “অবশ্যই।” আমি ভাবছি লি বা টেলর তাকে হৃদযন্ত্রের ব্যর্থতার কারণে তাদের আসন্ন মৃত্যুর কথা বলবেন কিনা। যেভাবেই হোক, তার হাত বাঁধা, এবং স্টেফি তাকে না বললে মন খারাপ হবে।

সাহসী এবং সুন্দর: রিজ ফরেস্টার - থর্স্টেন কায়ে - স্টেফি ফরেস্টার - জ্যাকলিন ম্যাকইনেস উড - জন ফিনেগান - ফিন - ট্যানার নভলান | সিবিএসসাহসী এবং সুন্দর: রিজ ফরেস্টার - থর্স্টেন কায়ে - স্টেফি ফরেস্টার - জ্যাকলিন ম্যাকইনেস উড - জন ফিনেগান - ফিন - ট্যানার নভলান | সিবিএস
সাহসী এবং সুন্দর: রিজ ফরেস্টার – স্টেফি ফরেস্টার – ফিন | সিবিএস

B&B ভবিষ্যদ্বাণী: আশা করি লোগান একটি পুনঃনির্দেশ করার চেষ্টা করবে?

B&B ভবিষ্যদ্বাণী আশা করে যে হোপ লোগান স্টেফিকে ছাড়িয়ে যাওয়ার ষড়যন্ত্র শুরু করবে। বৃহস্পতিবার, স্টেফি এবং হোপ তাদের পিতামাতার সম্পর্কে আবার লড়াই করছেন, একে অপরকে ব্রুক, রিজ এবং টেলর সম্পর্কে উত্যক্ত করছেন। শুক্রবার, আইসল্যান্ডের রক স্টার জোকুল জুলিওসন অফ ক্যালিও তার হিট “ওয়ে ডাউন উই গো” গেয়েছেন ব্রুক’স রুমকে প্রচার করতে।

টেলর লাইভ সম্প্রচার দেখেন এবং ফিন এবং হোপকে একসাথে লক্ষ্য করতে পারেন। পতনের পূর্বরূপ স্পয়লাররা পরামর্শ দেয় যে লাইনে স্টেফির ধাক্কার পরে হোপ একজন নতুন মানুষ পাচ্ছেন। আমি আশ্চর্য যদি আশা একটা ফাঁকি শুরু হবে ফিন এবং স্টেফিকে কীভাবে আলাদা করা যায় তা বের করার সময় স্টেফিকে তার পিঠ থেকে সরিয়ে দেওয়ার সম্পর্ক। দেখা যাক!

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: স্টেফি ফরেস্টার রিজ ফরেস্টার প্রেস করে

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণীগুলি আশা করে যে স্টেফি তার বাবা রিজের উপর চাপ সৃষ্টি করবে যখন সে তার মা টেলরের স্বাস্থ্য সম্পর্কে সত্য জানতে পারবে। মঙ্গলবার, রিজ ব্রুককে বলে যে তিনি স্টেফিকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি টেলরকে শহরে থাকতে দেবেন। এই একই দিন স্টেফি মনে করে টেলর কিছু লুকাচ্ছে, কিন্তু তার মা তাকে বলতে চান না।

বৃহস্পতিবার, স্টেফি এবং হোপ আবার লড়াই করছে, একে অপরকে ব্রুক, রিজ এবং টেলর সম্পর্কে উত্যক্ত করছে। স্টেফি যখন জানতে পারে যে তার মা মারা যাচ্ছে, তখন সে শুধু দ্বিগুণ হবে না – সে তিনগুণ নিচে নামবে। সাহসী এবং সুন্দর.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ট্রাম্প বলেছেন, নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচনে তিনি হেরে গেলে আর প্রতিদ্বন্দ্বিতা করবেন না

প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প রবিবার প্রকাশিত একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে তিনি হোয়াইট হাউসের জন্য তার বর্তমান বিডটিতে সফল না হলে চার বছরের...

অস্ট্রেলিয়ান খুচরা বিক্রেতারা টিম ট্যামস এবং বিড়ালের খাবারে ‘অলীক’ ছাড়ের জন্য মামলা করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। অস্ট্রেলিয়ার কনজিউমার ওয়াচডগ টিম ট্যাম বিস্কুট...

Related Articles

কেয়ার স্টারমার যুক্তরাজ্যের ‘জাতীয় পুনর্নবীকরণ’ এর জন্য প্রয়োজনীয় কঠোর সিদ্ধান্তগুলিকে রক্ষা করবেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

জে-জেড এবং রক-এ-ফেলা দাবি করার প্রতিক্রিয়া জানান যে তিনি নিউইয়র্কের ‘যুক্তিসঙ্গত সন্দেহ’ নিলামে নাশকতা করেছেন

জে-জেড এবং ড্যামন ড্যাশ“রিজনেবল ডাউট” অ্যালবামের অধিকার নিয়ে বিরোধ আরও জটিল হয়ে...

কয়েক দশকের মধ্যে সবচেয়ে রক্তক্ষয়ী দিন ভুগছে লেবানন

কল এবং টেক্সট আপাতদৃষ্টিতে এলোমেলোভাবে এসেছে, দক্ষিণ লেবানন এবং বৈরুতের কিছু অংশে...

বাম মার্জেরা গ্রেফতারের পর আদালতের নির্দেশিত নির্ভরতা মূল্যায়নের সাথে আঘাত করেছে

বাম মার্গেরাগত সপ্তাহে কর্তৃপক্ষ বলেছে যে সে তার প্রবেশন লঙ্ঘন করেছে… সে...