Home খেলাধুলা জেস ট্রিস্টন কাসাস, রেড সক্সকে ধীর করতে চাইছে
খেলাধুলা

জেস ট্রিস্টন কাসাস, রেড সক্সকে ধীর করতে চাইছে

Share
Share

MLB: Boston Red Sox-এ গেম ওয়ান-মিনেসোটা টুইনস22 সেপ্টেম্বর, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্সের প্রথম বেসম্যান ট্রিস্টন কাসাস (36) ফেনওয়ে পার্কে পঞ্চম ইনিংসের সময় মিনেসোটা টুইনসের বিরুদ্ধে একটি হোম রান হিট করেন। বাধ্যতামূলক ক্রেডিট: এরিক ক্যানহা-ইমাগন ইমেজ

টরন্টো ব্লু জেস 1-5 রাস্তার ক্ষতি থেকে ফিরে আসতে দেখবে যখন তারা স্লগার ট্রিস্টন কাসাস এবং বোস্টন রেড সক্সকে সোমবার রাতে তিন-গেমের সিরিজের উদ্বোধনীতে স্বাগত জানাবে।

টরন্টো (73-83) টাম্পা বে রেগুলির বিরুদ্ধে তিন গেমের সিরিজে সুইপ করেছে, সম্প্রতি রবিবার 4-3 ব্যবধানে হেরেছে।

ভ্লাদিমির গুয়েরেরো জুনিয়র সর্বশেষ হারে 3-র জন্য-5-এ গিয়েছিলেন, এছাড়াও মরসুমে তার 100তম আরবিআই রেকর্ড করেছেন। টাম্পা বে-এর বিপক্ষে সিরিজে তিনি 14-এর বিনিময়ে 7 (.500) পেয়েছিলেন।

ব্লু জেস ম্যানেজার জন স্নাইডার গুয়েরেরোর 100টি আরবিআই-এর সংখ্যা ছুঁয়ে যাওয়ার বিষয়ে বলেছেন, “এটি একটি বিশাল ব্যক্তিগত অর্জন এবং তিনি যেভাবে করেছিলেন, বিশেষ করে দ্বিতীয়ার্ধে, তিনি কতটা ভালো, তিনি কতটা প্রতিভাবান সে সম্পর্কে অনেক কিছু বলে দেয়।” . “আমি আশা করি তিনি একটি গভীর শ্বাস নিতে পারেন এবং বলতে পারেন, ‘আমার 30 (হোম রান) এবং 100 (আরবিআই) আছে’ এবং এই বিভাগে প্রতিটিতে আরও কয়েকটি পেতে পারেন।”

রবিবার মিনেসোটা টুইনসের বিরুদ্ধে বোস্টনের ডাবলহেডারের গেম 1-এ তিনটি হোম রান হিট করার এবং সাতটি আরবিআই সংগ্রহ করার পরেও আসন্ন সিরিজে ক্যাসাস তার গতি বজায় রাখতে চাইছে।

রেড সক্স (78-78) ডাবলহেডার জিতেছে, গেম 2 তে 9-3 জয়ের আগে ওপেনার 8-1 জিতেছে।

“এটা ভালো লাগছে। আমি জানি আমার সেই সম্ভাবনা আছে — হয়তো প্রতি ম্যাচে তিনটি হোম রান মারতে হবে না, কিন্তু সেভাবে বল মারতে হবে,” কাসাস বলেছেন। “আমি জানি আমি এটা করতে পারি। এটা শুধু ধারাবাহিকতার ব্যাপার এবং এটা বারবার করা।”

ডান-হাতি ক্রিস বাসিট (10-13, 4.16 ইআরএ) কাসাসকে ধারণ করার জন্য দায়ী থাকবেন, কারণ তিনি সোমবার তার 31তম মৌসুম শুরু করতে প্রস্তুত।

বাসিট গত মঙ্গলবার টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে 3 2/3 ইনিংসে ছয়টি আঘাতে সাত রান ছেড়ে দিয়েছিলেন, কিন্তু সেই রানগুলির মধ্যে মাত্র একটি অর্জিত হয়েছিল। সেই ম্যাচেও সিদ্ধান্তে ফ্যাক্টর হতে পারেননি তিনি।

বোস্টনের বিরুদ্ধে ছয়টি ক্যারিয়ারের শুরুতে, বাসিট 2.21 ERA সহ 2-1। তিনি এই বছর একাই তিনবার রেড সক্সের মুখোমুখি হয়েছেন, 2.29 ERA এর সাথে 0-1 এগিয়েছেন।

বোস্টন ডান-হাতি ট্যানার হাক (8-10, 3.21) এর সাথে লড়াই করার পরিকল্পনা করেছে।

তার সাম্প্রতিক সূচনায়, হাউক বুধবার রেদের বিরুদ্ধে চারটি ইনিংস টিকেছিল, চারটি আঘাতে এক রান হারানোর পরে কোনো সিদ্ধান্ত ছাড়াই চলে যায়।

Houck তার ক্যারিয়ারে অষ্টমবারের মতো টরন্টোর মুখোমুখি হবে, আমেরিকান লীগ ইস্টের প্রতিদ্বন্দ্বী বোস্টনের বিপক্ষে তার আগের ছয়টি খেলা শুরু হবে। তিনি ব্লু জেসের বিরুদ্ধে 3.94 ইআরএ সহ 0-1।

রেড সক্স বিপজ্জনকভাবে পোস্ট-সিজন বিতর্ক থেকে আনুষ্ঠানিকভাবে বাদ পড়ার কাছাকাছি হওয়ায় হাকের উপর পারফর্ম করার জন্য কিছু বাড়তি চাপ থাকবে। বোস্টন বর্তমানে আমেরিকান লিগে তৃতীয় এবং চূড়ান্ত ওয়াইল্ড কার্ডধারী কানসাস সিটি রয়্যালস থেকে চার গেম পিছিয়ে রয়েছে।

রেড সক্সের ছয়টি খেলা বাকি আছে।

“আমরা খেলতে থাকব,” বোস্টনের কোচ অ্যালেক্স কোরা বলেছেন। “আমরা শেষ পর্যন্ত খেলতে থাকব।”

2024 সালে ব্লু জেসের বিরুদ্ধে বোস্টন 6-4।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ট্রাম্প বলেছেন, নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচনে তিনি হেরে গেলে আর প্রতিদ্বন্দ্বিতা করবেন না

প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প রবিবার প্রকাশিত একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে তিনি হোয়াইট হাউসের জন্য তার বর্তমান বিডটিতে সফল না হলে চার বছরের...

অস্ট্রেলিয়ান খুচরা বিক্রেতারা টিম ট্যামস এবং বিড়ালের খাবারে ‘অলীক’ ছাড়ের জন্য মামলা করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। অস্ট্রেলিয়ার কনজিউমার ওয়াচডগ টিম ট্যাম বিস্কুট...

Related Articles

রিপোর্ট: ভাইকিংস কিউবি স্যাম ডার্নল্ড (হাঁটু) এমআরআই করাতে যাচ্ছেন

22 সেপ্টেম্বর, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা ভাইকিংসের কোয়ার্টারব্যাক স্যাম ডার্নল্ড...

পল ব্রডহার্স্ট মরসুমের দ্বিতীয় জয়ের জন্য পেবল বিচে জিতেছেন

পল ব্রডহার্স্ট 23 মে, 2024, বৃহস্পতিবার, বেন্টন হারবার, MI-এ হারবার শোরস গল্ফ...

টানা ৪র্থ ডিভিশন শিরোপা সামনে, অ্যাস্ট্রোস মেরিনার্সের মুখোমুখি

22 সেপ্টেম্বর, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন অ্যাস্ট্রোসের তৃতীয় বেসম্যান অ্যালেক্স...

ফিলিসের কাছে শাবকের বিপক্ষে ডিভিশন ক্লিঞ্চ করার আরেকটি সুযোগ আছে

22 সেপ্টেম্বর, 2024; নিউ ইয়র্ক, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিস সেন্টার...