Home বিনোদন জেনারেল হাসপাতাল: স্যাম দুটি জীবন বাঁচাতে মারা যায় – অ্যালেক্সিস এবং লুলু?
বিনোদন

জেনারেল হাসপাতাল: স্যাম দুটি জীবন বাঁচাতে মারা যায় – অ্যালেক্সিস এবং লুলু?

Share
Share

হারাবে জেনারেল হাসপাতাল স্যাম ম্যাককল শীঘ্রই এবং যখন সে মারা যায়, সে দুটি জীবন বাঁচিয়ে এটি করতে পারে অ্যালেক্সিস ডেভিসএবং লুলু স্পেন্সার. জিএইচ স্পয়লার নিশ্চিত করেছে কেএলি মোনাকোABC সোপ অপেরা থেকে আনুষ্ঠানিক প্রস্থান.

এবং স্যাম বিপজ্জনক কিছু করতে চলেছে। এভাবেই সে মারা যেতে পারে। কিন্তু তা করে সে তার মা এবং তার প্রেমিকের মৃত প্রাক্তন স্ত্রীকে বাঁচাতে পারে।

চলুন জিএইচ-এ তার জীবনের সময় কাটানোর কথা বলি। এবং স্যাম সত্যিই একটি বড় উপায়ে নায়ক হিসাবে আসে কিনা তা নিয়ে বড় প্রশ্ন রয়েছে। অথবা যদি তারা কম নাটকীয় উপায়ে এটি নিয়ে যায়।

জেনারেল হাসপাতাল: স্যাম ম্যাককল মারা যাচ্ছে – সে কি জীবন বাঁচাবে?

জেনারেল হাসপাতাল স্যাম ম্যাককল (কেলি মোনাকো) এর মৃত্যুর জন্য গণনা করা হচ্ছে। আমরা এখনও এটির শেষ বাতাসের তারিখ জানি না, তবে দাবার টুকরোগুলি ইতিমধ্যেই জায়গায় পড়ে গেছে। প্রথমত, তার মা অ্যালেক্সিস ডেভিস (ন্যান্সি লি গ্রান) কারাগারে।

তার বিরুদ্ধে এজেন্ট জন ক্যাটস (অ্যাডাম হ্যারিংটন) হত্যার অভিযোগ রয়েছে। দ্বিতীয়ত, লুলু স্পেন্সারের (আলেক্সা হ্যাভিনস) লিভারের ব্যর্থতা স্যাম পছন্দের লোকদের প্রভাবিত করছে। অ্যালেক্সিসের মৃত্যুদণ্ডের মুখোমুখি কারণ তাকে ফেডারেল স্তরে বিচার করা হচ্ছে। এতে সবাই আতঙ্কিত হয়ে পড়ে।

শহরের অনেক লোককে লুলুর সম্ভাব্য লিভার দাতা হিসাবে পরীক্ষা করা হয়েছিল, নিশ্চিত করুন জিএইচ স্পয়লার. এর মধ্যে রয়েছে কার্লি স্পেন্সার (লরা রাইট), লরা কলিন্স (জেনি ফ্রান্সিস), এমনকি সাইরাস রেনল্ট (জেফ কোবের)।

কিন্তু জেনারেল হাসপাতালে এখন পর্যন্ত কেউ ম্যাচ করেনি। নিকোলাস ক্যাসাডিন (অ্যাডাম হুস), যিনি লুলুকে অস্থি মজ্জা দান দিয়ে বাঁচিয়েছিলেন, দান করতে অক্ষম। কারণ আপনার লিভারের মাত্রা খুব কম। অন্যদের খুব বেশি বয়স বা চিকিৎসার ইতিহাস রয়েছে যা তাদের দান করতে বাধা দেয়।

জেনারেল হাসপাতাল: অ্যালেক্সিস ডেভিস (ন্যান্সি লি গ্রান) - স্যাম ম্যাককল (কেলি মোনাকো) - লুলু স্পেন্সার (আলেক্সা হ্যাভেনস - এমেম রায়লান)জেনারেল হাসপাতাল: অ্যালেক্সিস ডেভিস (ন্যান্সি লি গ্রান) - স্যাম ম্যাককল (কেলি মোনাকো) - লুলু স্পেন্সার (আলেক্সা হ্যাভেনস - এমেম রায়লান)
স্যাম ম্যাককল – অ্যালেক্সিস ডেভিস – লুলু স্পেন্সার

জিএইচ স্পয়লার: লুলু স্পেনসারের জন্য জীবন-মৃত্যু লিভার সংকট

জিএইচ স্পয়লার দেখান দান্তে ফ্যালকোনেরি (ডোমিনিক জামপ্রোগনা) লুলু স্পেন্সারের মৃত্যুর সম্ভাবনা নিয়ে ক্রমশ চিন্তিত৷ স্যাম এটা জানে এবং তার জন্য বিধ্বস্ত। একটি ইতিবাচক হল যে ডঃ ইসাইয়া গ্যানন (সাওয়ান্দি উইলসন) দান্তেকে বলেছিলেন যে লুলুর পূর্ণ রক্তের ভাই, লাকি স্পেন্সার (জোনাথন জ্যাকসন) একজন উপযুক্ত লিভার দাতা হওয়া উচিত।

কিন্তু ইশাইয়া সতর্ক করে দিয়েছিলেন যে লাকি মদ্যপান করলে বা অন্যান্য স্বাস্থ্য সমস্যা থাকলে সমস্যা হতে পারে। এবং তাকে কঠোর অবস্থায় রাখা হচ্ছে, তাই জেনারেল হাসপাতালে দাতা হিসেবে লুলুর ভাইয়ের কোন নিশ্চয়তা নেই। উপরন্তু, লুলুর অবস্থার অবনতি হওয়ায়, একটি আংশিক লিভার দান কাজ করবে না। শীঘ্রই, শুধুমাত্র মৃত বা মৃত দাতার একটি সম্পূর্ণ লিভার কাজ করবে।

তাই ভাগ্যবানকে বাড়িতে আনার দৌড় GH এ বৃথা হতে পারে। একটি অন-সেট সূত্র জানিয়েছে যে স্যামের মৃত্যু চক্রান্ত-চালিত। এর সাথে যুক্ত হতে পারে মূল গল্পটি লুলুর লিভার সংকট এবং এর প্রয়োজন একটি প্রতিস্থাপন

জেনারেল হাসপাতাল: অ্যালেক্সিস ডেভিস মৃত্যুদণ্ডের মুখোমুখি

দোষী সাব্যস্ত হলে ফেডারেল হত্যার অভিযোগে অ্যালেক্সিসের মৃত্যুদণ্ডের মুখোমুখি হয়ে জেনারেল হাসপাতালের দ্বিতীয় জীবন ঝুঁকিতে রয়েছে। শীঘ্রই, স্যাম ম্যাককল তার মাকে বাঁচানোর চেষ্টা করার সময় নিজেকে বিপদে ফেলেন। বড় সমস্যা হল হারিয়ে যাওয়া বন্দুক।

মলি ল্যান্সিং (ক্রিস্টেন ভ্যাগানোস) মনে করেন ক্রিস্টিনা করিন্থোস (কেট মানসি) জ্যাগারকে হত্যা করেছে। তিনি অবশ্যই তাকে মৃত চেয়েছিলেন। এদিকে, স্যাম প্রায় নিশ্চিত যে সনি করিন্থোস (মরিস বেনার্ড) শ্যুটার ছিলেন বা একজন হিট লোককে ভাড়া করেছিলেন।

যেভাবেই হোক, অ্যালেক্সিসকে অব্যাহতি দেওয়ার একটি উপায় রয়েছে এবং স্যাম যত তাড়াতাড়ি সম্ভব এটি খুঁজে পেতে চায়। মনে রাখবেন, রিক ল্যান্সিং (রিক হার্স্ট) এবং এলিজাবেথ ওয়েবার (রেবেকা হার্বস্ট) অ্যালেক্সিসকে ক্যাটওয়াক থেকে বন্দুকটি ফেলে দিতে দেখেছেন। সে নদীতে পড়ে গেলে তারা পুলিশকে জানায়।

দান্তে স্যামকে আপডেট করেছেন যে পিসিপিডি ডুবুরি পাঠিয়েছে কিন্তু বন্দুকটি খুঁজে পায়নি। যদি তারা থাকত, তারা ব্যালিস্টিক চালাতে পারত এবং আশা করি অ্যালেক্সিসকে অব্যাহতি দিতে পারত। জেনারেল হাসপাতালের দীর্ঘদিনের ভক্তরা জানেন যে স্যাম ম্যাককল একজন বিশেষজ্ঞ এবং সাহসী ডুবুরি।

সুতরাং, স্যাম নদী অনুসন্ধান করার এবং অ্যালেক্সিস ডেভিস যে বন্দুকটি ছুঁড়েছিল তা খুঁজে বের করার পরিকল্পনা করে। বাস্তব জগতে অভিযুক্ত খুনির মেয়েকে প্রমাণ খুঁজতে দেওয়া হবে না। কিন্তু সোপ অপেরা জগতে, স্যাম অ্যালেক্সিসকে বাঁচানোর জন্য অস্ত্র খুঁজে বের করার চেষ্টা করবে।

জিএইচ স্পয়লার: কেলি মোনাকো বরখাস্ত – স্যাম শীঘ্রই মারা যায়

জিএইচ স্পয়লার কেলি মোনাকোর প্রস্থান নিশ্চিত করুন এবং স্যাম ম্যাককলের মৃত্যু। তাই ভাবছি লেখকরা কি এক ঢিলে দুই পাখি মারার পরিকল্পনা করেছেন। স্যাম যদি বন্দুকটি খুঁজে পায় তবে এটি অ্যালেক্সিসের জীবন বাঁচাতে পারে। কিন্তু ডাইভিং ইনজুরির মতো কিছু হলে তার মারাত্মক আঘাত হতে পারে।

এবং স্যাম একজন নায়কের দ্বিগুণ হতে পারে যদি তার লিভার জেনারেল হাসপাতালে লুলু স্পেনসারের সাথে মিলে যায়। যেহেতু জিএইচ দৃশ্যত স্যামকে হত্যা করার সিদ্ধান্ত নিয়েছে, তার স্টাইলে বের হওয়া উচিত। একটি গাড়ি দুর্ঘটনা বা দুর্ঘটনাজনিত শুটিংয়ের চেয়ে দুটি জীবন বাঁচানো ভাল।

আমরা জানি আমরা কেলি মোনাকোকে হারাচ্ছি, কিন্তু আমি চাই স্যাম একটি স্মরণীয় প্রস্থান করুক যা তার মেধা দেখায়। এবং যদি সে অ্যালেক্সিস এবং লুলুকে বাঁচাতে পারে তবে এটি অবশ্যই জেনারেল হাসপাতালে মনে রাখার মতো হবে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেনের আসক্তি গায়ক পেরি ফ্যারেল স্নায়বিক সহায়তা পাচ্ছেন, স্ত্রী বলেছেন

পেরি ফারেল – 2016 সালের সেরা অ্যাথলেটের জন্য গ্র্যান্ড প্রিক্সবিশেষজ্ঞদের সাথে দেখা হচ্ছে… তার মঞ্চে বিগলিত হয়ে জেন এর আসক্তি সফর অকালে শেষ...

ইয়াঙ্কিরা A এর সাথে দেখা করে এবং উত্তরোত্তর সমৃদ্ধ একটি স্থানকে বিদায় জানায়

সেপ্টেম্বর 21, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক ইয়াঙ্কিজের দ্বিতীয় বেসম্যান গ্লেবার টরেস (25) ওকল্যান্ড-আলামেদা কাউন্টি কলিজিয়ামে সপ্তম ইনিংসে ওকল্যান্ড অ্যাথলেটিক্সের বিরুদ্ধে দুই...

Related Articles

অস্ট্রেলিয়ান খুচরা বিক্রেতারা টিম ট্যামস এবং বিড়ালের খাবারে ‘অলীক’ ছাড়ের জন্য মামলা করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

পাওলো বানচেরো এই মরসুমে একজন এমভিপি প্রার্থী ‘নিশ্চিতভাবে’, ওয়েন্ডেল কার্টার জুনিয়র বলেছেন।

ভিডিও সামগ্রী চালান TMZ.com অরল্যান্ডো ম্যাজিক তারকা পাওলো বানচেরো অভিজাত মর্যাদায় লাফ...

ইসরাইল লেবাননে বোমা হামলা জোরদার করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

অনুমান করুন সাদা টি-শার্ট পরা এই স্বর্ণকেশী ছেলেটি কে পরিণত হয়েছে!

ব্লিচ করা স্বর্ণকেশী চুল সঙ্গে এই সুন্দর ছেলে আগে ছিল বাঁক এবং...